শিরোনাম:
●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ●   আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

Bijoynews24.com
শুক্রবার, ৫ জুলাই ২০১৯
প্রথম পাতা » জাতীয় সংবাদ | নির্বাচন | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম | সংগঠন সংবাদ » বনপার কেন্দ্রীয় কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন-২০১৯
প্রথম পাতা » জাতীয় সংবাদ | নির্বাচন | বক্স্ নিউজ | রাজনীতি | শিরোনাম | সংগঠন সংবাদ » বনপার কেন্দ্রীয় কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন-২০১৯
শুক্রবার, ৫ জুলাই ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বনপার কেন্দ্রীয় কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন-২০১৯

---প্রেস বিজ্ঞপ্তি ::
বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এ্যাসোসিয়েশনের (বনপা) এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান বনপা’র দ্বি -বাষিক নির্বাচন ২০১৯ আগামী সেপ্টেম্বর মাসের শেষ সপ্তাহে অনুষ্ঠিত হবে।

এ নির্বাচনে ভোটের মাধ্যমে গঠিত হবে সংগঠনের ৫১ সদস্যের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ । প্রধান নির্বাচন কমিশনার অন্যান্য নির্বাচন কমিশনারের সঙ্গে আলোচনা করে তারিখ , সময় ও ভেন্যু নির্ধারণ করবেন।
৫ জুলাই ২০১৯ জরুরী সভায় সিরধান্ত হওয়ার পর বনপা’র নীতি নির্ধারণী কমিটির সদস্যদের সম্মতিক্রমে এই সিদ্ধান্ত গ্রহন করেন বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন।

সভায় উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে বনপা’র সিনিয়ার সহ সভাপতি অধ্যাপক আকতার চৌধুরী কে আহ্বায়ক এবং যুগ্ম সম্পাদক শাহাদাৎ হোসেন আশরাফ কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট নির্বাচন উপকমিটি গঠন করা হয়। আজীবন সদস্য ছাড়া ফ্রী’তে বনপার সাধারণ ও সহযোগী সদস্য সংগ্রহ করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। সচল অনলাইন নিউজ পোর্টাল গুলির সম্পাদক/প্রকাশকরা ভোটার বলে গণ্য হবেন। ভোটার হওয়ার শেষ সময় আগামী ৩০ জুলাই ২০১৯।

অতঃপর নির্বাচন উপকমিটি-২০১৯ বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন বরাবর ৭ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনারের নাম দিবেন, সভাপতি ১জন প্রধান নির্বাচন কমিশনার ও ২ জন নির্বাচন কমিশনারের নাম ঘোষণা করবেন।

নির্বাচন উপকমিটির আহ্বায়ক অধ্যাপক আকতার চৌধুরী এবং সদস্য সচিব, শাহাদাৎ হোসেন আশরাফ, নির্বাচন সমন্বয়কারী হিসেবে সর্বদা নির্বাচন কমিশন কে সহযোগিতা করবেন এবং কমিশনের সঙ্গে নির্বাচন সুন্দর ভাবে শেষ করতে প্রয়োজনীয় বাবস্থা গ্রহন করবেন।

অন্যান্য সিদ্ধান্ত :

১. বনপা’র সদস্য রেজিঃ শেষ তারিখ ৩০ জুলাই ২০১৯। (অনলাইনে www.bonpa.org/forms এ গিয়ে আপনার ছবি সহ ফরম পুরন করবেন)। প্রকাশ থাকে যে একটি অনলাইন নিউজ পোর্টাল থেকে প্রকাশক / সম্পাদক এক জন মাত্র বনপা’র সদস্য হতে পারবে।

আগামী ৩০ জুলাই ২০১৯ এর মধ্যে সাধারণ ও সহযোগী সদস্য নবায়নের জন্য কোন ফী প্রদান করা লাগবে না। তবে আজীবন সদস্য হতে ৫০০০ টাকা প্রদান করতে হবে।

যে সকল পদে নির্বাচন অনুষ্ঠিত হবে :

সভাপতি -১, সহ-সভাপতি- ৯, সাধারণ সম্পাদক -১, যুগ্ম-সম্পাদক-৩, সাংগঠনিক সম্পাদক-৯, ট্রেজারার-১,মহিলা বিষয়ক সম্পাদক-১, তথ্য ও প্রযুক্তি সম্পাদক-১, প্রচার সম্পাদক-২, সমাজ কল্যাণ সম্পাদক-১, দপ্তর সম্পাদক-১, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক-১, আইন সম্পাদক-১, পরিবেশ ও পর্যটন সম্পাদক-১, আন্তজাতিক সম্পাদক -৩ এবং নির্বাহী সদস্য । মোট ৫১।

মনোনয়ন পত্রের মূল্য প্রধান নির্বাচন কমিশনার কর্তৃক নির্ধারণ হবে । এ বিষয় পরে জানানো হবে। শুধুমাত্র সদস্যরাই নির্বাচনে ভোট দিতে ও নির্বাচনী নিয়ম অনুযায়ী নির্বাচনে অংশ করতে পারবেন। ( ডিজিটাল পদ্ধতিতে ভোট গ্রহন করা হবে )

পরিশেষে সংগঠনকে আজকের পর্যায়ে নিয়ে আসার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন ও সাধারন সম্পাদক রোকমুনুর জামান রনি।
বনপা’র নির্বাচনকে সুষ্ঠভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি। www.bonpa.org

ধন্যবাদান্তে
রোকমুনুর জামান রনি
সাধারন সম্পাদক।
০১৭২২১৫৮১৩০

www.bijoynews24.com



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী