শিরোনাম:
●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ●   আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
ঢাকা, বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯

Bijoynews24.com
বুধবার, ১৮ মে ২০১৬
প্রথম পাতা » বক্স্ নিউজ | বরিশাল | শিরোনাম » পিরোজপুরের নাজিরপুরে ঘুমন্ত স্কুল ছাত্রকে কুপিয়ে জখম
প্রথম পাতা » বক্স্ নিউজ | বরিশাল | শিরোনাম » পিরোজপুরের নাজিরপুরে ঘুমন্ত স্কুল ছাত্রকে কুপিয়ে জখম
বুধবার, ১৮ মে ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পিরোজপুরের নাজিরপুরে ঘুমন্ত স্কুল ছাত্রকে কুপিয়ে জখম

---বিজয় নিউজ:

পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের নাজিরপুরে ঘুমন্ত অবস্থায় এক স্কুল ছাত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর জখম অবস্থায় স্কুল ছাত্র জয়দেবকে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে উপজেলার দীর্ঘা ইউনিয়নের ঠুটাখালী গ্রামে। থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসাধীন স্কুল ছাত্র জয়দেব রায়ের মা কমলা রানী রায়ের সাথে কথা হলে তিনি জানান, জয়দেব চলতি বছর এসএসসি পরীক্ষায় উপজেলার দীর্ঘা এমএল মাধ্যমিক বিদ্যালয় থেকে জিপিএ ৪ দশমিক ৪৪ পেয়ে এসএসসি পাশ করেছে। প্রতিদিনের ন্যায় সে ঠুটাখালি (বেলতলা) গ্রামের নিজ বাড়িতে তার কক্ষে ঘুমিয়ে ছিল। মঙ্গলবার রাত তিন টার দিকে দুষ্কৃতিকারীরা সিঁধ কেটে ঘরে ঢুকে ঘুমন্ত জয়দেবকে হত্যার উদ্দ্যেশে এলোপাথারি কুপিয়ে জখম করে। তার ডাক চিৎকারে পরিবারের অন্যান্য সদস্যরা জেগে ওঠলে দুষ্কৃতিকারীরা পালিয়ে যায়। জয়দেবের মাথায়, ডান কাধে, পিঠে ও বাম হাতে মারাত্মক জখম হয়।

নাজিরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাসেল সরোয়ার বলেন, ‘ঘটনার সংবাদ পেয়ে আমি অফিসার ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। জখমী বা তার পরিবারের লোকজন দুষ্কৃতিকারীদের শনাক্ত করতে পারেনি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

চাকুরি জাতীয়করণের দাবীতে পিরোজপুর পৌর কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধি
চাকুরি জাতীয় করণের মাধ্যমে সরকারি সুযোগ সুবিধা ও বেতন ভাতা দেওয়ার দাবী জানিয়ে মানববন্ধন ও সমাবেশ করেছে পিরোজপুর পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা। আজ সকালে নতুন পৌর ভবনের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন আনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য দেন জেলা পৌরকর্মকর্তা কর্মচারী এ্যাসোসিয়েশনের সভাপতি ম. আবু হানিফ, সাধারণ সম্পাদক ও পিরোজপুর পৌরসভার সচিব বনি আমিন, সদস্য গাজী নজরুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা মোঃ জামাল হোসেন মল্লিক, পৌর কর্মচারী ইউনিয়নের সভাপতি অমর কৃষ্ণ হালদার, সাধারণ সম্পাদক মোঃ শাহীন ও মোঃ ফরহাদ হোসেন মল্লিক প্রমূখ। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলেদুর্নীতি মুক্ত দেশ গড়তে হবে

—-পিরোজপুরে  দুদক কমিশনার ড. নাসিরউদ্দীন আহমেদ

পিরোজপুর প্রতিনিধি
দুর্নীতি দমন (দুদক) কমিশনার ড. নাসিরউদ্দিন আহমেদ বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভুদ্ধ হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দুর্নীতি মুক্ত দেশ গড়তে হবে। আমলাতান্ত্রিক  জটিলতা কমিয়ে জবাবদিহীতা মূলক প্রশাসনিক ব্যবস্থা কায়েমের মাধ্যেমে দুর্নীতি মুক্ত সমাজ গড়া সম্ভব। তিনি বলেন, সুশাসনকে আইনের মাধ্যমে সম্পর্ক স্থাপনে জনগনের সহায়তা প্রয়োজন, বাংলাদেশ এগিয়ে চলেছে, উন্নয়নের ক্ষেত্রে, দারিদ্র বিমোচনের ক্ষেত্রে এবং মানব উন্নয়নের যে সূচক দেশে সৃষ্টি হয়েছে তা প্রতিবেশী দেশগুলোর চেয়ে কোন অংশে কম নয়। এটি আমাদের একটি বড় অর্জন। কমিশনার আরো বলেন, ২০১৭ সালের ডিসেম্বরের মধ্যে দুর্নীতি কমিয়ে সহনীয় পর্যায়ে নিয়ে আসার আশাবাদ ব্যক্ত করে বলেন পরবর্তীতে প্রতিটি ইউনিয়নে দুনীর্তি দমন কমিটি করার চেষ্টা করা হচ্ছে।

আজ বুধবার পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা পরিষদ প্রাঙ্গনে দুর্নীতি দমন কমিশনের উদ্যোগে এবং জাইকা, বাংলাদেশ’র সহযোগিতায় গণশুনানী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় দুদক কমিশনার এসব কথা বলেন। তিনি এসময় আরও বলেন, আমাদের বড় সমস্যা হচ্ছে সুশাসন। এই সুশাসন কীভাবে আইনের মাধ্যমে সৃষ্টি করা যায় এবং দুর্নীতি প্রতিরোধ ও দমন কার্যকরী রূপ নেয়া যায় সে লক্ষ্যে তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

জেলা প্রশাসক মো: খায়রুল আলম সেখ এর সভাপতিত্বে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশনের ঢাকার পরিচালন মো: মনিরুজ্জামান, ভান্ডারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আতিকুল ইসলাম, ভান্ডারিয়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো; আবদুর রশীদ, সম্পাদক মো: শফিকুল ইসলাম মিলন প্রমুখ।

উপজেলার ভুমি অফিস, সেটেলমেন্ট অফিস,সাব রেজিষ্টার, পল্লী বিদ্যুৎ সমিতি, ও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের কর্মকর্তারা এই গণশুণানীতে অভিযোগকারীদের মুখোমুখী উপস্থিতিতে বিভিন্ন প্রশ্নের জবাব দেন।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী