শিরোনাম:
●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ●   আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

Bijoynews24.com
শুক্রবার, ১৩ মে ২০১৬
প্রথম পাতা » অপরাধ চিত্র | বক্স্ নিউজ | বরিশাল | শিরোনাম » পিরোজপুরের মঠবাড়িয়ার ইউপি চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি ও ককটেল হামলা
প্রথম পাতা » অপরাধ চিত্র | বক্স্ নিউজ | বরিশাল | শিরোনাম » পিরোজপুরের মঠবাড়িয়ার ইউপি চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি ও ককটেল হামলা
শুক্রবার, ১৩ মে ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পিরোজপুরের মঠবাড়িয়ার ইউপি চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি ও ককটেল হামলা

---বিজয় নিউজ: পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বড়মাছুয়া ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান নাসির হোসেন হাওলাদারকে লক্ষ্য করে একদল দুর্বৃত্ত গুলি ও বোমা হামলা চালিয়ে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত সাড়ে দশটার দিকে উপজেলার বহেরাতলা কুয়েত প্রবাসী হাসপাতালের সামনে ইসরাত মেডিকেলে এ ঘটনা ঘটেছে। তবে ভাগ্যক্রমে বেঁচে গেছেন নাসির। তাকে পরিকল্পিতভাবে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেছেন চেয়ারম্যান। এ ঘটনায় বুধবার রাত একটার দিকে নাসির হাওলাদার বাদী হয়ে ৬জনকে আসামী করে থানায় এজাহার দাখিল করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে দশটার দিকে ইউপি চেয়ারম্যান নাসির হাওলাদার পৌর শহরের বহেরাতলায় ইসরাত মেডিক্যাল হল নামের একটি ওষুধের দোকানে বসা ছিলেন। এর কিছুক্ষণ পর দুটি মোটর সাইকেলে চালকসহ চারজন আরোহী সেখানে উপস্থিত হয়। মোটর সাইকেল থামিয়ে তারা ইসরাত মেডিক্যাল হলের দিকে একটি ককটেল ছুড়ে মারে। সেই সাথে অজ্ঞাত দুর্বৃত্তরা আগ্নেয়াস্ত্র থেকে এক রাউন্ড গুলি চালায়। এসময় ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন তাৎক্ষণিক মাটিতে লুটিয়ে পড়লে প্রাণে বেঁচে যান। এ সময় আশপাশের লোকজনের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। দুর্বৃত্তেরদল মোটরসাইকেল চালিয়ে দ্রুত মঠবাড়িয়া শহরের দিকে চলে যায়। ঘটনার পরপরই মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, সহকারী পুলিশ সুপার মোস্তফা কামাল এবং থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ইউপি চেয়ারম্যান নাসির হাওলাদার সাংবাদিকদের জানান, গত ইউপি নির্বাচনী বিরোধের জের ধরে প্রতিপক্ষরা পরিকল্পিতভাবে তাকে হত্যার চেষ্টা চালিয়েছে। তিনি এ ঘটনায় গত ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও তার সহযোগিদের দায়ী করেছেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থল থেকে আলামত উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় বুধবার রাত একটার দিকে নাসির হোসেন হাওলাদার বাদী হয়ে ৬জনকে আসামী করে এজাহার দেয়া হয়েছে এবং ঘটনাস্থল থেকে আলামত উদ্ধার করা হয়েছে। দুর্বৃত্তদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

 

পিরোজপুরে এসএসসিতে গণিত পরীক্ষা না দিয়েও উত্তীর্ণ

পিরোজপুর প্রতিনিধি-

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার শিংহখালী স্কুল এন্ড কলেজের ছাত্রী রেশমা আক্তার এবার এসএসসি পরীক্ষায় গণিত বিষয়ে অংশ না নিলেও সদ্য প্রকাশিত এস. এস. সি ও সমমানের পরীক্ষার ফলাফলে সে উত্তীর্ণ হয়েছে। বুধবার প্রকাশিত এস এস সি পরীক্ষার ফলাফলে রেশমা আক্তার ৪ দশমিক ৬ পয়েন্ট পেয়ে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে বলে জানা গেছে। এদিকে এধরণের খবরে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানাগেছে, গত ২ ফেব্রুয়ারী  শুরু হওয়া এবছরের এস.এস.সি পরীক্ষায় ভা-ারিয়ার শিংহখালী স্কুল এন্ড কলেজ থেকে বাণিজ্য বিষয়ে অংশ নেয় পরীক্ষার্থী রেশমা আক্তার। গত ২৩ শে ফেব্রুয়ারী বিষয় কোড (১০৯) গণিত বিষয়ে অংশ নিতে পারেনি সে। তবে বাকি পরীক্ষায় অংশ নেয়। গত বুধবার প্রকাশিত মিনিস্টারী অব এ্যাডুকেশন ইন্টারমিডিয়েট এন্ড সেকেন্ডারী এ্যাডুকেশন বোর্ড বরিশাল এর ওয়েবসাইট এ প্রকাশিত ফলাফলে দেখা গেছে রোলনং ৪৪২৬৮৮, নাম রেশমা আক্তার, পিতা মো. হাবিব মুন্সি, মাতা মমতাজ বেগম, প্রাপ্ত ফলাফল জিপিএ ৪.০৬ পয়েন্ট।

এ বিষয়ে জানতে চাইলে বৃহস্পতিবার দুপুরে শিংহখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. নুরুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রেশমা অনিবার্য কারনে গণিত বিষয়ে পরীক্ষায় অংশ নিতে পারেনি। তবে পরীক্ষার ফলাফলে সে কিভাবে উত্তীর্ণ হল তা তিনি বলতে পারছেন না।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জহিরুল আলম জানান, যদিও ফলাফল এখন ওয়েব সাইটে প্রকাশ করা হয় । তবে ওই পরীক্ষার ফল বিভ্রাটের বিষয়টি তাকে ওই প্রতিষ্ঠানের অধ্যক্ষ অবহিত করেছেন বলে তিনি জানান।

এ বিষয়ে বরিশাল শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মো. জিয়াউল হক মুঠোফোনে জানান, রেজিষ্টার না দেখে এই মুহুর্তে কিছুই বলা যাবেনা তবে সত্যতা পেলে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

পিরোজপুরের ভাইজোড়ায় মসজিদে ঢুকে মুসল্লিদের উপর সন্ত্রাসী হামলা :   আহত-২

---পিরোজপুর প্রতিনিধি -

পিরোজপুরের শহরতলীর ভাইজোড়ায় একটি মসজিদে ঢুকে মুসল্লিদের উপর সন্ত্রাসীরা হামলা চালিয়ে বাচ্চু সিকদার ও নাজমুল হুদা সিকদার মামুন নামে দু’জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে। আজ বৃহস্পতিবার রাত ৮ দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় মুসুল্লী রাজু জানায়, জুয়া খেলতে নিষেধ করা নিয়ে নাজমুল হুদা সিকদার মামুনের সাথে ঘটনার কিছু সময় আগে রাসেল নামে এক যুবকের কথা কাটাকাটি হয়। এরপর রাসেল,  আমিনুল, সোহেল, কামরুল ও হাসান সহ ২০/২৫ জন যুবক সংগঠিত হয়ে নামজুল  সিকদারের উপর হামলা চালায়। হামলাকারীদের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য নাজমুল মসজিদে আশ্রয় নিলে রাসেল ও তার সহযোগিরা মসজিদের ভিতরে ঢুকে মামুন ও মসজিদের ভিতরে নামাজের জন্য অপেক্ষায় থাকা বাচ্চু সিকদারের উপর হামলা চালায়।

পিরোজপুর সদর থানায় ওসি মাসুদ উজ জামান জানান, খবর পাওয়ার পরপরই ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং সন্ত্রাসী হামলার সাথে জড়িতদের আটকের চেষ্টা চালানো হচ্ছে।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ার ইবি থানা এলাকায় গাজার গাছ উদ্ধার করলো পুলিশ কুষ্টিয়ার ইবি থানা এলাকায় গাজার গাছ উদ্ধার করলো পুলিশ
কুষ্টিয়ার কুমারগাড়ায় পানির সঙ্গে অ্যাসিড মিশিয়ে স্বামীকে হত্যা কুষ্টিয়ার কুমারগাড়ায় পানির সঙ্গে অ্যাসিড মিশিয়ে স্বামীকে হত্যা
কুষ্টিয়ায় প্রধানমন্ত্রীকে ফেসবুকে কটূক্তি করায়,যুবক আটক কুষ্টিয়ায় প্রধানমন্ত্রীকে ফেসবুকে কটূক্তি করায়,যুবক আটক
কুষ্টিয়ায় যৌতুকের দাবিতে স্ত্রীকে পেটালেন পুলিশ সদস্য কুষ্টিয়ায় যৌতুকের দাবিতে স্ত্রীকে পেটালেন পুলিশ সদস্য
কুষ্টিয়া সরকারি কলেজের পরিত্যক্ত হোস্টেল এখন মাদকের অভয়ারণ্য কুষ্টিয়া সরকারি কলেজের পরিত্যক্ত হোস্টেল এখন মাদকের অভয়ারণ্য
কুষ্টিয়ার দৌলতপুরের আ:লীগ নেতা সাবেক চেয়ারম্যান বাবলুর অশ্লীল ভিডিও ফাঁস কুষ্টিয়ার দৌলতপুরের আ:লীগ নেতা সাবেক চেয়ারম্যান বাবলুর অশ্লীল ভিডিও ফাঁস
কুষ্টিয়া র‌্যাবের ভাবমূর্তি ক্ষুন্ন করতে মাদক ব্যবসায়ী সুমনের মুক্তির দাবিতে পরিবারের মানববন্ধন কুষ্টিয়া র‌্যাবের ভাবমূর্তি ক্ষুন্ন করতে মাদক ব্যবসায়ী সুমনের মুক্তির দাবিতে পরিবারের মানববন্ধন
চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে হত্যা চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে হত্যা
বেল্ট পেঁচিয়ে স্ত্রীকে খুনের পর থানায় আত্মসমর্পণ ব্যাংক কর্মকর্তার বেল্ট পেঁচিয়ে স্ত্রীকে খুনের পর থানায় আত্মসমর্পণ ব্যাংক কর্মকর্তার

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী