শিরোনাম:
●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ●   আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
ঢাকা, বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯

Bijoynews24.com
মঙ্গলবার, ২৬ এপ্রিল ২০১৬
প্রথম পাতা » বক্স্ নিউজ | বরিশাল | শিরোনাম » পিরোজপুরে জুজখোলা গ্রামে গৃহবধূকে গলাটিপে হত্যা : শ্বাশুড়ী আটক
প্রথম পাতা » বক্স্ নিউজ | বরিশাল | শিরোনাম » পিরোজপুরে জুজখোলা গ্রামে গৃহবধূকে গলাটিপে হত্যা : শ্বাশুড়ী আটক
মঙ্গলবার, ২৬ এপ্রিল ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পিরোজপুরে জুজখোলা গ্রামে গৃহবধূকে গলাটিপে হত্যা : শ্বাশুড়ী আটক

---বিজয় নিউজ:পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরে স্বামী ও শ্বশুরবাড়ীর লোকজন মিলে এক গৃহবধুকে গলাটিপে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সদর থানা পুলিশ গৃহবধুর শ্বাশুড়ি কল্পনা মিরবরকে গ্রেফতার করেছে।

এলাকাবাসি ও হাসপাতাল সুত্রে জানাযায়, মঙ্গলবার সকালে সদর উপজেলার ১নং সিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা মিরুয়া গ্রামের উপেন মিরবরের ছেলে উত্তম মীরবর (৩২) স্ত্রী অনিমা মিরবরকে গলাটিপে হত্যা করে। পরে অনিমার শ্বাশুড়ী ও এলাকার লোকজন তাকে সদর হাসপাতালে নিয়ে আসলে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। অনিমার গলায়  ও মুখমন্ডলে আঘাতের চিহ্ন দেখা যায় বলে জানায় এলাকাবাসি। নিহত অনিমা মীরবর (২৮) বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার শৌলখালী গ্রামের অনন্ত বাছাড়ের মেয়ে। অনিমার অনিক নামে সাত বছরের এক ছেলে সন্তান রয়েছে।

অনিমা মিরবরের পিতা অনন্ত বাছার অভিযোগ করে জানান, ১০ বছর আগে উত্তম মিরবরের সাথে আমার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য নানাভাবে চাপ দিতে থাকে এবং বিভিন্ন সময় নির্যাতন চালানো হত। যৌতুক হিসেবে তাকে নগদ অর্থও দেয়া হয়। তারপরও তাকে যৌতুকের জন্য হত্যা করা হল। তারা এভাবে আমার মেয়েকে মেরে ফেলবে আমি বুঝি নাই। এ ঘটনায় সদর হাসপাতালের আর এম ও ননী গোপাল রায় জানান, অনিমার মৃত্যুর ঘটনাটি অস্বাভাবিক, ময়না তদন্তের পরে বিস্তারিত জানানো যাবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ উজ জামান জানান, ভিকটিমের সুরাতহালে ধারনা করা হচ্ছে তাকে গলা টিপে হত্যা করা হয়েছে । তবে ময়না তদন্ত রিপোর্ট ছাড়া এই মুহুর্তে কিছু বলা যাচ্ছেনা। তিনি আরও জানান, নিহত অনিমার পিতা অনন্ত বাছার বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা  দায়ের করেছেন।

 

সাংবাদিক শফিকুল ইসলাম মিলনের রোগ মুক্তিতে আরোগ্য কামনা করে দোয়া চেয়েছেন স্বজনরা

 

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য সাংবাদিক শফিকুল ইসলাম মিলনের রোগ মুক্তিতে আরোগ্য কামনা করে দোয়া চেয়েছেন তার স্বজনরা ।  শফিকুল ইসলাম মিলন ইলেকট্রনিক মিডিয়া এটিএন বাংলার পিরোজপুর জেলা প্রতিনিধি ও দৈনিক যুগান্তর পত্রিকার ভা-ারিয়া উপজেলা  প্রতিনিধি। তিনি দীর্ঘদিন ধরে পরিপাকতন্ত্রের প্রদাহজনিত রোগে ভুগে গুরুতর অসুস্থ  হয়ে গত এক সপ্তাহ ধরে খুলনা ২৫০ শয্যা হাসপাতালের গ্যাস্ট্রোলজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. এম,ডি এ আহাদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন। খুলনার সোনাডাঙ্গার জোহরা মেমোরিয়াল হাসপাতালে   চিকিৎসাধিন রয়েছেন।

তাঁর আশু রোগ মুক্তির জন্য সাংবাদিক মিলনের পরিবার, পিরোজপুর প্রেসক্লাব ও পিরোজপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল সাংবাদিকের পক্ষ হতে দোয়া কামনা করা হয়েছে।

নাজিরপুরে যুবলীগ নেতা হত্যা মামলায় উপজেলা চেয়ারম্যান সহ ২ জন কারাগারে

 

পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের নাজিরপুরে যুবলীগ নেতা হত্যা মামলায় উপজেলা চেয়ারম্যান  সহ ২ জনকে কারাগারে প্রেরন করা হয়েছে। সোমবার পিরোজপুর জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ও নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: নজরুল ইসলাম খান ওই হত্যা মামলায় জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আত্ম সমর্পন করে জামিন নিতে গেলে আদালতের বিচারক আবু বকর সিদ্দিক নজরুল ইসলাম সহ উজ্জল নামে আর এক বিএনপি কর্মীর জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরনের নির্দেশ দেন। জেলা বিএনপি’র সাধারন সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, মাটি কাটার লেবার সর্দার ইলিয়াসের সাথে স্থানীয়দের টাকার লেন-দেন নিয়ে তিনি হামলার শিকার হয়ে নিহত হন। আর এ ঘটনায় দায়ের হওয়া মামলায় জেলা বিএনপি’র সিনিয়র সহসভাপতি নজরুল ইসলাম খানের নাম না থাকলেও তাকে হয়রানী করতে পরবর্তীতে এ মামলায় জড়িয়ে দেয়া হয়। উল্লেখ্য গত ২০১৪ সালের ১ অক্টোবর উপজেলার সদর ইউনিয়নের কলাতলা ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক ও মাটি কাটার লেবার সর্দার মো: ইলিয়াস আলী হামলার শিকার হন। গুরুতর আহত ইলিয়াছ আলীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় তিনি ৬ অক্টোবর রাতে মারা যান। ওই মামলায় পুলিশ নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: নজরুল ইসলাম খান সহ স্থানীয় বিএনপি’র ২৬ জন নেতা-কর্মীর  বিরুদ্ধে গত ১১ মার্চ চার্জ শিট দাখিল করেন। গত ৩ এপ্রিল উপজেলার সদর ইউনিয়ন বিএনপির সভাপতি ও বিএনপি থেকে ইউপি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী মো: আছাদুজ্জামান শিকদার, উপজেলা যুবদলের যুগ্মসাধারন সম্পাদক মোঃ সোহেল শিকদার, কালাচান বয়াতী, হানিফ শেখ, হায়দার ও শহীদুল জামিন নিতে গেলে আদালত তাদেরও কারাগারে প্রেরন করেন।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী