শিরোনাম:
●   কুষ্টিয়ায় নিখোঁজ সাংবাদিকের মরদেহ উদ্ধার ●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯

Bijoynews24.com
সোমবার, ১১ এপ্রিল ২০১৬
প্রথম পাতা » ক্রাইম রির্পোট | বক্স্ নিউজ | শিরোনাম | সিলেট » সিলেটে গণপিটুনিতে ১ ডাকাত নিহত
প্রথম পাতা » ক্রাইম রির্পোট | বক্স্ নিউজ | শিরোনাম | সিলেট » সিলেটে গণপিটুনিতে ১ ডাকাত নিহত
সোমবার, ১১ এপ্রিল ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সিলেটে গণপিটুনিতে ১ ডাকাত নিহত

বিজয় নিউজ: সিলেট প্রতিনিধি : সিলেট নগরীর জালালাবাদ থানার জাঙ্গাইলে জনতার গণপিটুনিতে জয়নাল (৩৮) নামে এক ডাকাত নিহত হয়েছে। নিহত জয়নাল থানার হাটখোলা ইউনিয়নের আলতা মিয়ার ছেলে। গতকাল সোমবার ভোর রাতে এ ঘটনা ঘটে।

জালালাবাদ থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন জানান, সোমবার ভোর রাতে জাঙ্গাইলে ডাকাতি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়ে জয়নাল। এসময় জনতার গণপিটুনিতে সে গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ জয়নালকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সিলেট ওসমানী থেকে ‘উধাও’

প্রসূতির খোঁজ মিললো রাগীব-রাবেয়া হাসপাতালে

সিলেট প্রতিনিধি : সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি থাকা এক প্রসূতি গতকাল সোমবার সকাল থেকে ‘উধাও’ হয়ে গিয়েছিলেন। অনেক খোঁজাখুঁজির পর তার খোঁজ মিলেছে রাগীব-রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে। ‘উধাও’ হওয়া এবং পরবর্তীতে খোঁজ মিলা ওই প্রসূতি হচ্ছেন রোজিনা বেগম (২৩)। তিনি সুনামগঞ্জের দিরাই উপজেলার ফাতেমানগরের আফাজ উদ্দিনের স্ত্রী। আফাজ উদ্দিন জানান, ওসমানী হাসপাতালের ১৫ নং ওয়ার্ডের বি-১৬ নং বেডে ভর্তি হওয়ার পর রোববার দিবাগত রাতে এক ছেলে সন্তানের জন্ম দেন রোজিনা। সোমবার সকাল ৭টা ৪০ মিনিট থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না রোজিনার। পুরো হাসপাতালে ও আশপাশে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান মিলেনি। বিষয়টি নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ ও হাসপাতালে দায়িত্বরত পুলিশের মধ্যে তোলপাড় সৃষ্টি হয়। একপর্যায়ে সকাল ১১টা ২ মিনিটে নগরীর রাগীব-রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতালের ৮নং ওয়ার্ডে খোঁজ পাওয়া যায় রোজিনার। আফাজ উদ্দিনের অভিযোগ, তার স্ত্রী ঠিকমতো হাঁটতেও পারছেন না। হাসপাতালে থাকা কোনো দালালচক্র তাকে রাগীব-রাবেয়া হাসপাতালে নিয়ে যেতে পারে। হাসপাতালের নিরাপত্তায় নিয়োজিত এসআই ইব্রাহিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সিলেটে ৭ ডাকাত

আটক

সিলেট প্রতিনিধি : সিলেট মহানগরীর শাহপরান থানাধীন কল্লোগ্রাম থেকে ৭ ডাকাতকে আটক করা হয়েছে। গতকাল সোমবার ভোর রাতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন,হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার শালদিঘি গ্রামের বাসিন্দা ফজল হক মিয়ার ছেলে বাবুল (২০), মুহিবুর রহমানের ছেলে সুনাম মিয়া (২৮), একই জেলার সদর উপজেলার রামনগর গ্রামের মো. রেশম আলীর ছেলে আব্বাস (৩৫), দরিয়াপুর গ্রামের ওমর আলীর ছেলে কুদরত আলী (৩৫),সুনামগঞ্জ জেলার সদর থানার গুদিগঞ্জ গ্রামের ছইল মিয়ার ছেলে মো. শাহ আলম (২১), সিলেট জেলার সদর উপজেলার শাহপরান থানার ইসলামপুর কলোনীর মৃত সিদ্দিক মিযার ছেলে খায়রুল (৩৭) ও কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার কালিপুর পশ্চিমকান্দা গ্রামের মো. সিরাজ মিয়ার ছেলে শাহ আলম (২০)।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি জানান, কল্লোগ্রামে একটি বাড়িতে ডাকাতি শেষে ফেরার পথে তাদের আটক করা হয়েছে।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় নিখোঁজ সাংবাদিকের মরদেহ উদ্ধার কুষ্টিয়ায় নিখোঁজ সাংবাদিকের মরদেহ উদ্ধার
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাচনকে ঘিরিয়া মাল-সা. কেন বেপরোয়া ? কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাচনকে ঘিরিয়া মাল-সা. কেন বেপরোয়া ?
আবরার হত্যার ২ বছর  : বাবা-মা-দাদার বুক ফাটা আর্তনাদ ! আবরার হত্যার ২ বছর : বাবা-মা-দাদার বুক ফাটা আর্তনাদ !
আগাম জামিন পাননি বসুন্ধরার এমডি আনভীর আগাম জামিন পাননি বসুন্ধরার এমডি আনভীর
কুষ্টিয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা কুষ্টিয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা
কুষ্টিয়া জেনারেল হাসপাতাল : ১৭ লাখ টাকার অ্যানেসথেসিয়া মেশিন ৭১ লাখে কিনেছেন তত্ত্বাবধায়ক কুষ্টিয়া জেনারেল হাসপাতাল : ১৭ লাখ টাকার অ্যানেসথেসিয়া মেশিন ৭১ লাখে কিনেছেন তত্ত্বাবধায়ক
ঘুম থেকে ডেকে নিয়ে যুবককে গুলি করে হত্যা, আটক ৪ ঘুম থেকে ডেকে নিয়ে যুবককে গুলি করে হত্যা, আটক ৪
ভেড়ামারা থানা পুলিশের অভিযানে প্রতারক ফারুক গ্রেফতার! আত্মসাৎকৃত টাকা উদ্ধার ভেড়ামারা থানা পুলিশের অভিযানে প্রতারক ফারুক গ্রেফতার! আত্মসাৎকৃত টাকা উদ্ধার

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী