শিরোনাম:
●   আলোচিত মুনির হত্যা মামলায় ৪ জনের ফাঁসি, একজনের যাবজ্জীবন ●   খাসোগির প্রেমিকাকে নিরাপত্তা দিচ্ছে তুরস্ক ●   স্কুল ছাত্রী মৌটুসিদের খোজ নিলেন কুষ্টিয়ার পুলিশ সুপার ●   কুষ্টিয়ায় নাশকতা মামলায় ইসলামিক ফাউন্ডেশন’র ফিল্ড অফিসার কবিরুল গ্রেফতার ●   ডাঃ আকুল উদ্দিনের বিরুদ্ধে দুর্নীতি- অনিয়মের অভিযোগ ●   কুষ্টিয়ায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে পিতা পুত্র নিহত ●   বিএনএফ’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান গাজী বিপ্লবকে সংবর্ধনা প্রদান ●   কুষ্টিয়া জেলা প্রশাসকের সাথে জেলা বিএনএফ’র নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত ●   গাইবান্ধায় ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫৩ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ ●   কুষ্টিয়া পুলিশ সুপারের হস্তক্ষেপে খোকসার স্কুল ছাত্রী মৌটুসিদের রাস্তার মুক্ত হয়েছে
ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫
Bijoynews24.com
শনিবার ● ২২ সেপ্টেম্বর ২০১৮
প্রথম পাতা » Slider » গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ওসির বিরুদ্ধে সংবাদ সম্মলনে সোস্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়
প্রথম পাতা » Slider » গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ওসির বিরুদ্ধে সংবাদ সম্মলনে সোস্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়
শনিবার ● ২২ সেপ্টেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ওসির বিরুদ্ধে সংবাদ সম্মলনে সোস্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়

 

---নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ : গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম এনামুল কবিরের পরকিয়া নিয়ে সংবাদ সম্মেলন করেছে ইয়াছিন শেখ (৩৫) নামের এক যুবক। মঙ্গলবার গোপালগঞ্জ প্রেসক্লাবে এ সংবাদ সম্মলনে আয়োজন করে ইয়াছিন শেখ। এরপর দেশের বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে “ওসির পরকিয়া নিয়ে সংবাদ সম্মেলন” ও “ঘরে ঢুকে দেখি ওসি আমার বউয়ের সাথে শারিরিক সর্ম্পকে লিপ্ত” এই শিরোনামে সংবাদ প্রকাশ হওয়ার পর থেকে এই বিষয় আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিনত হয়েছে। সোসাল মিডিয়ায় উঠেছে সমালোচনার ঝড়।

অনেকে ফেসবুকে পোষ্ট দিয়েছে আর সেই পোষ্টে নানান রকম কমে.ন্ট করে সাধারন মানুষ। ছাত্রলীগ নেতা হাসিব শেখ নিউজটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন আসলে আমরা টুঙ্গিপাড়ার মানুষ ভাল নেই। ওসি সাহেব যে কত লোকের কাছ থেকে কত টাকা ঘুষ খেয়েছে তার কোনো হিসাব নেই। এই কথা গুলো বলা ও দেখার মত কেউ নেই। আমি টুঙ্গিপাড়ার একজন সাধারন মানুষ হিসাবে এর বিচার চাই। তাছাড়া এই লেখালেখির পর আমি নিরাপদ না, যে ভাবেই হোক না কেন আমার উপর বিপদ আসবে। তারপরও কোনো কিছুর পরোয়া না করে আমি এর বিচার দাবি করছি। এই পোষ্টকে ঘিরে রয়েছে নানা করম কমেন্ট।

আরমান  লিখেছেন ওসি সাব তো চোখ দিয়ে মানুষ খেয়ে ফেলে, যে ভাবে তাকায়রে বাবা। রায়হান লিখেছেন এমন লোক টুঙ্গিপাড়া থাকে কি করে?। লিপন সিকদার লিখেছেন তোমরা টুঙ্গিপাড়ার মানুষ কি করো? চারিদিকে প্রতিবাদের ঝড় তোলো না কেন?

এছাড়া গোপালগঞ্জের সবচেয়ে বড় পাবলিক গ্রুপ গোপালগঞ্জের ফেরিওয়ালাতে সোহান শিকদার একজন গ্রুপে নিউজটি শেয়ার করেছেন ও রয়েছে বিভিন্ন রকম। কমেন্ট মুন্সি মহিউদ্দিন মোল্লা লিখেছেন, ওসি বউ পরকিয়া করলে ওসি ওই ছেলেকে কী করতো ওসিকে কঠিন সাজা দেয়া উচিত,

এম এম মিনহাজ লিখেছেন, ভাল পুলিশ। উনাকে পুরস্কার দেয়া হোক। বউ পটানোর সেরা পুরস্কার। মিজান মালিক লিখেছেন, টুঙ্গিপাড়ার ঈজ্জত শেষ। সেই রকম বিচার হওয়া উচিত।

প্রসঙ্গত সংবাদ সম্মেলনে উল্লেখ করে ইয়াছিন শেখ বলেন, গত ১৩ সেপ্টেম্বর আমি ঢাকা যাই। ঢাকা থেকে ওই দিন গভীর রাতে বাড়ীতে ফিরে আসি। ওসি এনামুল কবীর টুঙ্গিপাড়া গ্রামে আমার বাড়ির শয়ন কক্ষে ঢুকে স্ত্রীর সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। এ সময় আমি চিৎকার দিলে ওসি, আমার শ্যালক, শ্বাশুড়ি ঘর থেকে বের হয়ে আমাকে খুঁটির সাথে বেধে ফেলে। আমাকে পাগল আখ্যা দিয়ে তারা ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করার ”েষ্টা করছে।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, ওসি এ কে এম এনামূল কবীর আমাকে এ ঘটনার পর হয়রাণী করে চলছে। তিনি আমাকে মাদক মামলায় আসামী করার হুমকি দিয়েছে। ইতিমধ্যে আমাকে বাগেরহাট থানায় মাদক ও ব্যাংক চেক অবমাননা মামলার আসামী করা হয়েছে। ইয়াছিন আরো বলেন আমার স্ত্রীর সাথে ওসির পরকীয়া নিয়ে আমি গোপালগঞ্জের পুলিশ সুপারের বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছি। গোপালগঞ্জের এএসপি (সার্কেল সদর) মোহাম্মদ ছানোয়ার হোসেন বিষয়টি তদন্ত  করেছেন। আমার সংসারের সুখ-শান্তি ফিরিয়ে আনতে আমি এ ঘটনার সুষ্ঠ তদন্ত পূর্বক ন্যায় বিচার দাবি করছি।


গোপালগঞ্জে ট্রাকচাপায় প্রভাষক নিহত ১ : আহত ৩

নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রাকের চাপায় সিরাজুল ইসলাম (৫০) নামের এক প্রভাষক নিহত হয়েছেন। এতে তার স্ত্রীসহ আহত হয়েছেন আরো তিনজন। শুক্রবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার গোপালপুর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত সিরাজুল ইসলাম ঢাকার আগারগাঁও তালতলা মহিলা স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক। তার বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার গোপালপুর ইউনিয়নের নন্দী গোপালপুর গ্রামে।

কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক খন্দকার আমিনুর রহমান জানান, গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা কাশিয়ানীগামী একটি ট্রাক গোপালপুর বাসস্ট্যান্ডে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা পথচারীদের ওপর উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলে প্রভাষক সিরাজুল ইসলাম নিহত হন। এ সময় তার স্ত্রীসহ তিন পথচারী আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করেন। আহত তিনজনকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আমিনুর রহমান জানান, নিহতের মৃতদেহ ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গোপালগঞ্জে বিদেশী পিস্তল ও গুলিসহ কুক্ষাত মাদক সম্রাট আটক

নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ : গোপালগঞ্জ সদর সার্কেল ও সদর থানার অভিযানে সদর উপজেলার শুকতাইল ইউনিয়নের কুঠিবাড়ী এলাকা ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি, ১টি চাপাতি, ১টি ডেগারসহ কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী শেখ মুরাদ হোসেন মুরাদকে আটক করে পুলিশ।

তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে গোপালগঞ্জ জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন (পিপিএম) জানান আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে সারা দেশের ন্যায় গোপালগঞ্জ জেলা ব্যাপি মাদক-অস্ত্র-বিষ্ফোড়ক ও জঙ্গি বিরোধী অভিযানে মাঠে নেমেছে পুলিশ। তারই ধারাবাহিকতায় শুক্রবার ভোর রাত্রে গোপন সংবাদের ভিত্তিতে ও জেলা পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমানের (বিপিএম) সার্বিক দিক নির্দেশনায় সদর সার্কেলের নেতৃত্বে সাব-ইন্সপেক্টর বকুল,সহকারী, সাব-ইন্সপেক্টর রফিক, সহকারী সাব-ইন্সপেক্টর সুমন, কনস্টেবল সিরাজ, কনস্টেবল শরিফ ও সঙ্গীয় ফোর্সের সহযোগীতায় সদর থানার কুঠিবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ৩ রাউন্ড গুলি, ১টি চাপাতি, ১টি ডেগারসহ কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী শেখ মুরাদ হোসেন মুরাদকে গ্রেপ্তার করা হয়।

আটক কৃত সন্ত্রাসীর বাড়ি সদর উপজেলার শুকতাইল কুঠিবাড়ী এলাকায়। তিনি আরো জানান ইতঃপূর্বে ধৃত আসামীর বিরুদ্ধে ০৭টি ( খুন, ডাকাতি, দ্রুত বিচার আইন, চাঁদাবাজি, মারামারি, মাদক ও নারী নির্যাতন দমন আইনে) মামলা রয়েছে। ধৃত আসামীর বিরুদ্ধে অস্ত্র ও বিষ্ফোড়ক আইনে মামলা রজুর করার প্রক্রিয়া চলছে।

গোপালগঞ্জে পানি প্লান্টের তারে জড়িয়ে ১ জনের মৃত্যু : ময়না তদন্ত ছাড়াই দাফন সম্পন্ন : সাংবাদিকের সাথে অসৌজন্য মুলক আচরন

নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ : গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা চৌধুরী পাড়ায় একটি পানি প্লান্টের মটরের তারে জড়িয়ে জাকিরুল মোল্লা (৪০) ১ জনের মৃত্যু ঘটনা ঘটেছে। নিহত জাকিরুল মোল্লা মৃত বাকাদ্দেস মোল্লার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সুত্রে জানা যায়, গোবরা চৌধুরী পাড়ার মৃত আয়ুব আলী চৌধুরীর ছেলে মোবাশ্বের ও তার জামাতা টুঙ্গিপাড়া পাটগ্রাম এলাকার আমিনুর শেখ মিলিত হয়ে নদীতে পানির মটর বসিয়ে গোবরা এলাকায় ফ্রেশ লাইফ পিওর ড্রিংকিং ওয়াটার নামে একটি পানি প্লান্ট তৈরী করে চার মাস যাবত ব্যবসা করে আসছে।

শনিবার সকালে জাকিরুল মোল্লা নদীতে মাছ ধরতে গেলে মটরের সাথে থাকা বিদ্যুতের তার জড়িয়ে সেখানেই তার মৃত্যু হয়। এ সময় তার সাথে থাকা কাদের মিয়া দৌড়ে পানি কম্পানির মালিক মোবাশ্বেরকে খবর দিলে তারা মটরের সুইচ বন্ধ করে তাড়াহুড়া করে জাকিরুল মোল্লা লাশ তুলে এনে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত ডাক্তার জাকিরুল মোল্লা কে মৃত ঘোষনা করে।

পরে মোবাশ্বের মৃত জাকিরুল মোল্লার পরিবারকে ৩ লক্ষ টাকার বিনিময়ে কোন রকম ময়না তদন্ত ছাড়াই দাফন করে। এ ছাড়াও সে স্থানীয়দের ম্যানেজ করার জন্য আরো ১ লক্ষ টাকা খরচ করেছে বলে জানা যায়।

মৃত জাকিরুল মোল্লাকে কোন রকম ময়না তদন্ত ছাড়াই দাফনের ঘটনায় এলাকায় ব্যাপক গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

নিহত জাকিরুল মোল্লার ছবি ও নিউজ সংগ্রহ করতে গেলে তার ছেলে রাকিব (২২) সাংবাদিক ও পুলিশের সাথে অসৌজন্য মুলক আচন করে এবং সাংবাদিক ও পুলিশকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে।

মৃত জাকিরুল মোল্লার লাশের ময়না তদন্ত করলে আরো কোন ঘটনা বেরিয়ে আসতে পারে বলে মনে করছেন এলাকাবাসী। মৃত জাকিরুল মোল্লার লাশের ময়না তদন্তের দাবী করেছে এলাকাবাসীসহ অভিজ্ঞ মহল।


গোপালগঞ্জে শিল্প ও বানিজ্য মেলার উদ্বোধন

২০৪১ সালে আগেই উন্নত দেশে উত্তীর্ন হয়ার চ্যালেঞ্জ

নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ : ব্যবসায়িদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই-র ভারপ্রাপ্ত সভাপতি শেখ ফজলে ফাহিম, সিআইপি বলেন, প্রধাসমন্ত্রী শেখ হাসিনার যুগান্তকারী নেতৃত্বে আমরা ভিশন ২০২০-২১ অর্জনে সক্ষম হয়েছি। ফলে জাতিসংঘ  নির্দিষ্ট সময়ের আগেই আমাদের মধ্যম আয়ের দেশের স্বীকৃতি দিয়েছে। শনিবার স্থানীয় শেখ রাসেল শিশু পার্ক সংলগ্ন মাঠে গোপালগঞ্জ শিল্প ও বানিজ্য মেলা’ ২০১৮-র উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  ফজলে ফাইম এ কথা বলেন।

গোপালগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডষ্ট্রি আয়োজিত এ অনুষ্ঠানে এফবিসিসিআই-র শীর্ষ নেতা আরো বলেন, আমাদের সামনে এখন বড় চ্যালেঞ্জ। আগামী ২০৪১ সালে আমাদের উন্নত দেশের কাতারে পৌছাতে হবে। আর সে লক্ষ্যে পৌছাতে দেশের সকল ব্যবসায়ি সংগঠনকে সোনার বাংলার শেকড়ে গড়া এ চেতনায় উদ্বুদ্ধ করে নীতি নির্ধারনি প্রক্রিয়ার সাথে সম্পৃক্ত করতে হবে। যাতে ২০৩০ সালে আমরা জাতিসংঘ ঘোষিত এসডিজি (সাসটেইন এ্যবল ডেভলভমেন্ট গোল) অর্জন করতে পারি। তাহলে ২০৪১ সালের আগেই আমরা উন্নত রাষ্ট্রে পরিনত হতে সক্ষম হবো।

গোপালগঞ্জ  জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি কাজী জিন্নাত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিআই-র পরিচালক রেজাউল করিম রিজভী, সিআইপি, জেলা প্রশাসক মোখলেসুর রহমান সরকার, জেলা আওয়ামীলীগের সভাপতি ও গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, সাধারন সম্পাদক মাহবুব আলী খান প্রমূখ। অনুষ্ঠানে চেম্বার অব কমার্স, ওমেন চেম্বার ও ব্যবসায়ি সংগঠন এবং রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



Slider এর আরও খবর

আলোচিত মুনির হত্যা মামলায় ৪ জনের ফাঁসি, একজনের যাবজ্জীবন আলোচিত মুনির হত্যা মামলায় ৪ জনের ফাঁসি, একজনের যাবজ্জীবন
খাসোগির প্রেমিকাকে নিরাপত্তা দিচ্ছে তুরস্ক খাসোগির প্রেমিকাকে নিরাপত্তা দিচ্ছে তুরস্ক
স্কুল ছাত্রী মৌটুসিদের খোজ নিলেন কুষ্টিয়ার পুলিশ সুপার স্কুল ছাত্রী মৌটুসিদের খোজ নিলেন কুষ্টিয়ার পুলিশ সুপার
কুষ্টিয়ায় নাশকতা মামলায় ইসলামিক ফাউন্ডেশন’র ফিল্ড অফিসার কবিরুল গ্রেফতার কুষ্টিয়ায় নাশকতা মামলায় ইসলামিক ফাউন্ডেশন’র ফিল্ড অফিসার কবিরুল গ্রেফতার
ডাঃ আকুল উদ্দিনের বিরুদ্ধে  দুর্নীতি- অনিয়মের অভিযোগ ডাঃ আকুল উদ্দিনের বিরুদ্ধে দুর্নীতি- অনিয়মের অভিযোগ
কুষ্টিয়ায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে পিতা পুত্র নিহত কুষ্টিয়ায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে পিতা পুত্র নিহত
বিএনএফ’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান গাজী বিপ্লবকে সংবর্ধনা প্রদান বিএনএফ’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান গাজী বিপ্লবকে সংবর্ধনা প্রদান
কুষ্টিয়া জেলা প্রশাসকের সাথে জেলা বিএনএফ’র নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত কুষ্টিয়া জেলা প্রশাসকের সাথে জেলা বিএনএফ’র নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত
গাইবান্ধায় ডিবি পুলিশের মাদক বিরোধী  অভিযানে ৫৩ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ গাইবান্ধায় ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫৩ পিস ইয়াবাসহ গ্রেফতার ১
কুষ্টিয়া পুলিশ সুপারের হস্তক্ষেপে খোকসার স্কুল ছাত্রী মৌটুসিদের রাস্তার মুক্ত হয়েছে কুষ্টিয়া পুলিশ সুপারের হস্তক্ষেপে খোকসার স্কুল ছাত্রী মৌটুসিদের রাস্তার মুক্ত হয়েছে

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
আলোচিত মুনির হত্যা মামলায় ৪ জনের ফাঁসি, একজনের যাবজ্জীবন
খাসোগির প্রেমিকাকে নিরাপত্তা দিচ্ছে তুরস্ক
স্কুল ছাত্রী মৌটুসিদের খোজ নিলেন কুষ্টিয়ার পুলিশ সুপার
কুষ্টিয়ায় নাশকতা মামলায় ইসলামিক ফাউন্ডেশন’র ফিল্ড অফিসার কবিরুল গ্রেফতার
ডাঃ আকুল উদ্দিনের বিরুদ্ধে দুর্নীতি- অনিয়মের অভিযোগ
কুষ্টিয়ায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে পিতা পুত্র নিহত
বিএনএফ’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান গাজী বিপ্লবকে সংবর্ধনা প্রদান
কুষ্টিয়া জেলা প্রশাসকের সাথে জেলা বিএনএফ’র নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত
গাইবান্ধায় ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫৩ পিস ইয়াবাসহ গ্রেফতার ১
কুষ্টিয়া পুলিশ সুপারের হস্তক্ষেপে খোকসার স্কুল ছাত্রী মৌটুসিদের রাস্তার মুক্ত হয়েছে
শেখ হাসিনাকে আবার ক্ষমতায় দেখতে চান সৌদি বাদশাহ
‘আমি বঙ্গবন্ধুর মেয়ে, জীবনে দুর্নীতি করি নাই
কেন্দ্রীয় বিএনএফ’র ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পেলেন গাজী বিপ্লব : কুষ্টিয়া বিএনএফ’র অভিনন্দন
কুষ্টিয়া-৪(কুমারখালী-খোকসা) আসন : নৌকা পেলে অনায়াসে নির্বাচিত হবেন সুফি ফারুক
দিশাকে নিয়ে শোরগোল
অবাক করার মতো হলেও সত্যি
আইয়ুব বাচ্চুর মরদেহে শ্রদ্ধা জানাতে নানার বাড়িতে মানুষের ঢল
ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
গাজীপুরে পলিটেকনিক ছাত্রকে কুপিয়ে হত্যা
‘ক্ষমতায় গেলে ৭ দিনের মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল’