শিরোনাম:
●   মৌলভীবাজারে সড়কে দুর্ঘটনায় মোটরবাইক আরোহীর মৃত্যু ●   গোপালগঞ্জের কাশিয়ানীতে জমে উঠেছে কোরবানীর পশুরহাট ●   বাংলাবান্ধা স্থলবন্দরে হামলা ভাংচুর ও লুটপাটের মামলা, আটক হয়নি কেউ ●   গাইবান্ধায় ৩য় শ্রেণির শিক্ষার্থীকে বলাৎকার ॥ দোষী ব্যক্তিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ক্ষুব্ধ এলাকাবাসির মানববন্ধন ●   কুষ্টিয়ায় গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা ! ●   কুষ্টিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ! ●   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩২৪ ●   ১২’শ কোটি টাকার অবৈধ সম্পত্তি রয়েছে আমীর খসরু মাহমুদ চৌধুরীর : দুদক ●   যে কারণে বিয়ে করেননি অটল বিহারী বাজপেয়ী ●   শিমুল থেকে শিমুর ২০ বছর
ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮, ৩ ভাদ্র ১৪২৫
Bijoynews24.com
মঙ্গলবার ● ৩১ জুলাই ২০১৮
প্রথম পাতা » Slider » ইমরানের মোবাইলে কি দেখেছিলেন রেহাম খান?
প্রথম পাতা » Slider » ইমরানের মোবাইলে কি দেখেছিলেন রেহাম খান?
৯৫ বার পঠিত
মঙ্গলবার ● ৩১ জুলাই ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ইমরানের মোবাইলে কি দেখেছিলেন রেহাম খান?

---Bijoynews : বিবাহ বিচ্ছেদের আগে ইমরান খানের মোবাইল ফোনে কি দেখতে পেয়েছিলেন তার বিচ্ছেদপ্রাপ্ত দ্বিতীয় স্ত্রী রেহাম খান! অভিযোগ আছে, বিচ্ছেদের আগে পাকিস্তান তেহরিকে ইনসাফ (পিটিআই) দলের প্রধান ইমরান খানের ফোন ‘চুরি’ করেছিলেন রেহাম খান। এ নিয়ে একজন টুইটে তাকে প্রশ্ন করলে রেহাম খান জানিয়েছেন, কিছু ম্যাসেজ তিনি সহসাই পোস্ট করবেন। এরপরই প্রশ্ন উঠেছে কি থাকছে ওই টেক্সট ম্যাসেজে। চারদিকে আগ্রহ তৈরি হয়েছে। দেখা দিয়েছে কৌতুহল। পাকিস্তানের অনলাইন দ্য নিউজ ইন্টারন্যাশনালের এ নিয়ে সংবাদ শিরোনাম ‘আই উইল বি পোস্টিং সাম টেক্সটস সুন: রেহাম খান’।

 

এতে বলা হয়েছে, তার সাবেক স্বামী ইমরান খানের দল পাকিস্তানের নির্বাচনে জাতীয় পরিষদের বেশির ভাগ আসনে বিজয়ী হওয়ার পর সমালোচনায় মুখিয়ে উঠেছেন রেহাম। ইমরান খান কয়েক দিনের মধ্যেই নতুন সরকার গঠন করে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন বলে মনে করা হচ্ছে। এ অবস্থায় নির্বাচনের আগে ও পরে সব সময়ই ইমরান খানের বিরুদ্ধে টুইট করে তার কড়া সমালোচনা করেছেন রেহাম।

এ জন্য ইমরান খান ও তার দলের বিষয়ে তার মতামত নিতে বিদেশী গণমাধ্যমগুলো এগিয়ে গেছে। এরই মধ্যে রেহাম সাক্ষাতকার দিয়েছেন ভারতের অনলাইন দ্য হিন্দুকে। তাতে তিনি ইমরান খানকে সেনাবাহিনীর হাতের পুতুল বলে অভিহিত করেছেন। বলেছেন, দুই বা তিন বছর আগে থেকেই ইমরানকে ক্ষমতায় আনার পরিকল্পনা করেছিল সেনাবাহিনী।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে রেহাম খানের অনুসারীর সংখ্যা ১০ লাখ ৯৭ হাজার। এই একাউন্ট ব্যবহার করে তিনি পিটিআই ও এর চেয়ারম্যানের সমালোচনা করেন। ইমরান খানের বিজয় নিয়ে পাকিস্তানে বড় রাজনৈতিক দলগুলো যেমন সংশয় প্রকাশ করেছে তেমনি এর বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন রেহাম খানও। ফলে তার বিরুদ্ধে উল্টো কড়া সমালোচনা করেছেন ইমরান খানের সমর্থকরা।

টুইটে একজন ব্যবহারকারী তার কাছে জানতে চেয়েছিলেন, তার তখনকার স্বামী ইমরান খানের মোবাইল চুরি করেছিলেন তিনি বিচ্ছেদের আগে সে বিষয়ে। জবাবে টুইটারে রেহাম বলেছেন, বেশ কিছু টেক্সট ম্যাসেজ তিনি শিগগিরই প্রকাশ করবেন। তবে এ বিষয়ে আর বিস্তারিত কিছু বলেন নি।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
মৌলভীবাজারে সড়কে দুর্ঘটনায় মোটরবাইক আরোহীর মৃত্যু
গোপালগঞ্জের কাশিয়ানীতে জমে উঠেছে কোরবানীর পশুরহাট
বাংলাবান্ধা স্থলবন্দরে হামলা ভাংচুর ও লুটপাটের মামলা, আটক হয়নি কেউ
গাইবান্ধায় ৩য় শ্রেণির শিক্ষার্থীকে বলাৎকার ॥ দোষী ব্যক্তিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ক্ষুব্ধ এলাকাবাসির মানববন্ধন
কুষ্টিয়ায় গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা !
কুষ্টিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার !
কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩২৪
১২’শ কোটি টাকার অবৈধ সম্পত্তি রয়েছে আমীর খসরু মাহমুদ চৌধুরীর : দুদক
যে কারণে বিয়ে করেননি অটল বিহারী বাজপেয়ী
শিমুল থেকে শিমুর ২০ বছর
আড্ডায় মাতলেন জয়া-প্রিয়াঙ্কা
তিন দিনের রিমান্ডে ফারিয়া
ফ্যাশন শোতে হাঁটলেন সোনাগাছির বারবণিতারা
জিয়া পরিবারের দুষ্কর্মের মুখোশ উন্মোচন করা জরুরী: তথ্যমন্ত্রী
ডোমারে গ্রাম পুলিশের গোডাউন থেকে ভিজিএফ চাল আটক,গোডাউন সিলগালা
জাতীয় অনলাইন প্রেসক্লাব মুন্সীগঞ্জ জেলা কমিটির চা চক্র অনুষ্ঠিত
আল্লারদর্গা বাজারে এক রাতে ৪ দোকানে সার্টার ভেঙ্গে চুরি : ১ ঘন্টা সড়ক অবরোধ !
আগামীকাল শপথ নিবেন ইমরান খান
মাদক কারবারিদের তালিকায় পুলিশ ও নেতাদের নাম
গোপালগঞ্জ সদর হাসপাতালসহ উপজেলার হাসপাতাল গুলিতে বিভিন্ন ওষুধ কোম্পানি প্রতিনিধিদের দৌরাত্ব বৃদ্ধি : অসহায় রোগিরা