শিরোনাম:
●   মৌলভীবাজারে সড়কে দুর্ঘটনায় মোটরবাইক আরোহীর মৃত্যু ●   গোপালগঞ্জের কাশিয়ানীতে জমে উঠেছে কোরবানীর পশুরহাট ●   বাংলাবান্ধা স্থলবন্দরে হামলা ভাংচুর ও লুটপাটের মামলা, আটক হয়নি কেউ ●   গাইবান্ধায় ৩য় শ্রেণির শিক্ষার্থীকে বলাৎকার ॥ দোষী ব্যক্তিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ক্ষুব্ধ এলাকাবাসির মানববন্ধন ●   কুষ্টিয়ায় গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা ! ●   কুষ্টিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ! ●   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩২৪ ●   ১২’শ কোটি টাকার অবৈধ সম্পত্তি রয়েছে আমীর খসরু মাহমুদ চৌধুরীর : দুদক ●   যে কারণে বিয়ে করেননি অটল বিহারী বাজপেয়ী ●   শিমুল থেকে শিমুর ২০ বছর
ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮, ৩ ভাদ্র ১৪২৫
Bijoynews24.com
রবিবার ● ২৯ জুলাই ২০১৮
প্রথম পাতা » Slider » ‘প্রেমে ব্যর্থ হয়ে গলা কেটে হত্যা করি’
প্রথম পাতা » Slider » ‘প্রেমে ব্যর্থ হয়ে গলা কেটে হত্যা করি’
৩৮ বার পঠিত
রবিবার ● ২৯ জুলাই ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

‘প্রেমে ব্যর্থ হয়ে গলা কেটে হত্যা করি’

---বিজয় নিউজ  : টাঙ্গাইল সৃষ্টি একাডেমি স্কুলের নবম শ্রেণির ছাত্র মোহাইমিনুল ইসলাম হামিমের সঙ্গে পাশের বাসার একটি মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ওই মেয়েকে ইমনও ভালোবাসতো। কিন্তু ইমন ওই মেয়েকে কখনো ভালোবাসার কথা বলেনি। সে হামিমের প্রতি ঈর্ষান্বিত হয়ে হামিমকে পৃথিবী থেকে সরিয়ে দেয়ার ফন্দি আটে। একদিন ইমন পেছন দিক থেকে হামিমের গলায় ছুরি দিয়ে পরপর দুটি আঘাত করে। পরে গলায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাত করে।

 

হামিমের মৃত্যু নিশ্চিত করে শার্ট-প্যান্ট দিয়ে হাত-পা বেঁধে ধান ক্ষেতে ফেলে রাখে। এমন তথ্য জানান নাগরপুর থানার ওসি মাইন উদ্দিন। এভাবেই টাঙ্গাইলের সৃষ্টি একাডেমি স্কুলের নবম শ্রেণির ছাত্র মোহাইমিনুল ইসলাম হামিম (১৬) হত্যাকাণ্ডের রহস্য উৎঘাটন করেছে পুলিশ। ক্লু-লেস হত্যাকাণ্ডের ১০ দিনের মাথায় পুলিশ চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের রহস্য উৎঘাটনসহ একমাত্র ঘাতক ইমনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। বৃহস্পতিবার রাতে টাঙ্গাইল শহরের আকুর-টাকুরপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। একইসঙ্গে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুড়ি, নিহত হামিমের মোবাইল সেট ও সিম কার্ড উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারের পর ঘাতক ইমন গতকাল দুপুরে টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নওরিন মাহবুবের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। প্রেমে ব্যর্থ হয়ে সে এই হত্যকাণ্ড ঘটিয়েছে বলে আদালতকে জানায়। ইমন উপজেলার সহবতপুর ইউনিয়নের পাছ ইরতা গ্রামের শামছুল হকের ছেলে। নাগরপুর থানার ওসি মাইন উদ্দিন জানান, টাঙ্গাইল শহরের পূর্ব আদালতপাড়ার মো. শফিকুল ইসলামের ছেলে টাঙ্গাইল সৃষ্টি একাডেমি স্কুলের নবম শ্রেণির ছাত্র মোহাইমিনুল ইসলাম হামিমের সঙ্গে পাশের বাসার একটি মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ওই মেয়েকে হত্যাকারী ইমনও ভালোবাসতো। কিন্তু ইমন ওই মেয়েকে কখনো ভালোবাসার কথা বলেনি। সে হামিমের প্রতি ঈর্ষান্বিত হয়ে হামিমকে পৃথিবী থেকে সরিয়ে দেয়ার ফন্দি আটতে থাকে। সে পরিকল্পনা করতে থাকে কিভাবে কখন হামিমকে হত্যা করা যায়। সেই মোক্ষম সুযোগ তার কাছে চলে আসে। এর আগে ইমন হামিমের সঙ্গে দেখা করে বলে, ‘তোমার ভালোবাসার মানুষটি নাগরপুর যাবে। তোমার সঙ্গে দেখা করিয়ে দেব। তোমরা নাগরপুর ব্রিজসহ বিভিন্নস্থানে ঘুরতে পারবে।’ অবশেষে ১৬ই জুলাই নাগরপুরের পাছ ইরতা গ্রামে আসার জন্য হামিমকে ইমন ফোন করে। ফোন পেয়ে হামিম কোচিং করার কথা বলে নাগরপুরে চলে আসে। তখন বিভিন্ন অজুহাতে কালক্ষেপণ করতে থাকে ইমন। বিকালে হামিমের মা মোবাইলে ফোন করে কোথায় আছে তা জানতে চায়। হামিম ঘারিন্দা রয়েছে বলে এবং প্রাইভেট পড়া শেষ করে সন্ধ্যায় বাসায় ফিরবে বলে তার মাকে জানায়। এদিকে, রাত ৮টা বেজে গেলে হামিম টাঙ্গাইল চলে যাওয়ার জন্য ইমনকে তাগাদা দিতে থাকে। ইমন তার পূর্ব পরিকল্পনা অনুযায়ী তার বাড়ি থেকে একটি ছুরি এনে কোমড়ের পেছনে নিয়ে হামিমকে পাছ ইরতা গ্রামের মহিষগাড়া ধান ক্ষেতের দিকে নিয়ে যায়। সেখানে ইমন পেছন থেকে হামিমের গলায় ছুরি দিয়ে পরপর দুটি আঘাত করে। পরে গলায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাত করে। হামিমের মৃত্যু নিশ্চিত করে শার্ট-প্যান্ট দিয়ে হাত-পা বেঁধে ধান ক্ষেতে ফেলে রেখে চলে যায়। পরদিন খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনায় হামিমের পিতা শফিকুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে নাগরপুর থানায় মামলা করেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
মৌলভীবাজারে সড়কে দুর্ঘটনায় মোটরবাইক আরোহীর মৃত্যু
গোপালগঞ্জের কাশিয়ানীতে জমে উঠেছে কোরবানীর পশুরহাট
বাংলাবান্ধা স্থলবন্দরে হামলা ভাংচুর ও লুটপাটের মামলা, আটক হয়নি কেউ
গাইবান্ধায় ৩য় শ্রেণির শিক্ষার্থীকে বলাৎকার ॥ দোষী ব্যক্তিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ক্ষুব্ধ এলাকাবাসির মানববন্ধন
কুষ্টিয়ায় গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা !
কুষ্টিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার !
কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩২৪
১২’শ কোটি টাকার অবৈধ সম্পত্তি রয়েছে আমীর খসরু মাহমুদ চৌধুরীর : দুদক
যে কারণে বিয়ে করেননি অটল বিহারী বাজপেয়ী
শিমুল থেকে শিমুর ২০ বছর
আড্ডায় মাতলেন জয়া-প্রিয়াঙ্কা
তিন দিনের রিমান্ডে ফারিয়া
ফ্যাশন শোতে হাঁটলেন সোনাগাছির বারবণিতারা
জিয়া পরিবারের দুষ্কর্মের মুখোশ উন্মোচন করা জরুরী: তথ্যমন্ত্রী
ডোমারে গ্রাম পুলিশের গোডাউন থেকে ভিজিএফ চাল আটক,গোডাউন সিলগালা
জাতীয় অনলাইন প্রেসক্লাব মুন্সীগঞ্জ জেলা কমিটির চা চক্র অনুষ্ঠিত
আল্লারদর্গা বাজারে এক রাতে ৪ দোকানে সার্টার ভেঙ্গে চুরি : ১ ঘন্টা সড়ক অবরোধ !
আগামীকাল শপথ নিবেন ইমরান খান
মাদক কারবারিদের তালিকায় পুলিশ ও নেতাদের নাম
গোপালগঞ্জ সদর হাসপাতালসহ উপজেলার হাসপাতাল গুলিতে বিভিন্ন ওষুধ কোম্পানি প্রতিনিধিদের দৌরাত্ব বৃদ্ধি : অসহায় রোগিরা