শিরোনাম:
●   মৌলভীবাজারে সড়কে দুর্ঘটনায় মোটরবাইক আরোহীর মৃত্যু ●   গোপালগঞ্জের কাশিয়ানীতে জমে উঠেছে কোরবানীর পশুরহাট ●   বাংলাবান্ধা স্থলবন্দরে হামলা ভাংচুর ও লুটপাটের মামলা, আটক হয়নি কেউ ●   গাইবান্ধায় ৩য় শ্রেণির শিক্ষার্থীকে বলাৎকার ॥ দোষী ব্যক্তিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ক্ষুব্ধ এলাকাবাসির মানববন্ধন ●   কুষ্টিয়ায় গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা ! ●   কুষ্টিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ! ●   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩২৪ ●   ১২’শ কোটি টাকার অবৈধ সম্পত্তি রয়েছে আমীর খসরু মাহমুদ চৌধুরীর : দুদক ●   যে কারণে বিয়ে করেননি অটল বিহারী বাজপেয়ী ●   শিমুল থেকে শিমুর ২০ বছর
ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮, ৪ ভাদ্র ১৪২৫
Bijoynews24.com
শুক্রবার ● ২৭ জুলাই ২০১৮
প্রথম পাতা » Slider » ‘আমরা রাজনৈতিক কারণে তাকে কারাগারে রাখিনি’
প্রথম পাতা » Slider » ‘আমরা রাজনৈতিক কারণে তাকে কারাগারে রাখিনি’
১২১ বার পঠিত
শুক্রবার ● ২৭ জুলাই ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

‘আমরা রাজনৈতিক কারণে তাকে কারাগারে রাখিনি’

---Bijoynews : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় আসলে দেশকে আবার ধ্বংস করে দেবে। তারা যদি আবার ক্ষমতায় ফিরে আসে তাহলে অতীতের মতো লুটপাট ও দুর্নীতির মাধ্যমে দেশকে খেয়ে ফেলবে। মানুষের ভাগ্যের কোনো পরিবর্তন হবে না। শুক্রবার গণভবনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেতা-কর্মীদের সাথে আলাপকালে এসব কথা বলেন শেখ হাসিনা। তিনি বলেন, খালেদা জিয়া এতিমদের অর্থ আত্মসাৎ থেকে নিজেকে বিরত রাখতে পারেননি। ক্ষমতায় ফিরে আসলে তারা জনগণকে কিছু দিতে পারবে না, তারা কেবল লুটপাট ও দুর্নীতি করবে।

 

ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা উল্লেখ করেন, বিএনপি নেত্রী এখন এতিমদের অর্থ আত্মসাতের কারণে কারাগারে রয়েছেন। আমরা রাজনৈতিক কারণে তাকে কারাগারে রাখিনি। আমরা যদি তা করতে চাইতাম তাহলে ২০১৩, ২০১৪ সালেই তা করতে পারতাম। বিএনপি-জামায়াত শাসনামলের দুর্নীতি ও অর্থপাচার সম্পর্কে প্রধানমন্ত্রী বলেন, এগুলো মার্কিন যুক্তরাষ্ট্রেও প্রমাণিত হয়েছে। তিনি বলেন, দেশের জনগণের বিএনপি-জামায়াত জোটের ওপর বিশ্বাস ও আস্থা নেই। এটি প্রমাণিত হয়েছে। ২০০৮ সালের নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় ফেরার পর আওয়ামী লীগ সরকারের ওপর জনগণের আত্মবিশ্বাস ফিরিয়ে আনে। ‘যদি কেউ ব্যক্তিগত লাভের জন্য রাজনীতি করে সেই রাজনীতি দেশকে কিছু দিতে পারে না। সেই ব্যক্তি নিজের জন্য সব কিছু করে। ইতিহাস তাকে ক্ষমা করে না,’ বলেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বলেন, যদি জনগণের কল্যাণে রাজনীতি করা হয়, তাহলে রাজনীতিবিদরা দেশকে কিছু দিতে পারেন। এবং আমরা তা করছি। ‘আওয়ামী লীগের মূল লক্ষ্য হচ্ছে জনগণের ভাগ্য পরিবর্তন করা, তার নিজের ভাগ্য নয়। আমি নিজের ভাগ্য গড়তে রাজনীতিতে আসিনি। আমি শুধু এক জিনিস চাই- মানুষের ভাগ্য পরিবর্তন করতে। সরকার ইতিমধ্যে দেশে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করেছে এবং এটিকে দারিদ্র্যমুক্ত দেশ হিসেবে গড়ে করতে চায়। আমরা সেই লক্ষ্যে কর্মসূচি বাস্তবায়ন করছি,’ বলেন শেখ হাসিনা। তিনি উল্লেখ করেন, তার সরকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধার্ত ও দারিদ্র্যমুক্ত দেশ হিসেবে বাংলাদেশকে গড়ে তুলতে চায়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা আবু কাওসার এবং সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
মৌলভীবাজারে সড়কে দুর্ঘটনায় মোটরবাইক আরোহীর মৃত্যু
গোপালগঞ্জের কাশিয়ানীতে জমে উঠেছে কোরবানীর পশুরহাট
বাংলাবান্ধা স্থলবন্দরে হামলা ভাংচুর ও লুটপাটের মামলা, আটক হয়নি কেউ
গাইবান্ধায় ৩য় শ্রেণির শিক্ষার্থীকে বলাৎকার ॥ দোষী ব্যক্তিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ক্ষুব্ধ এলাকাবাসির মানববন্ধন
কুষ্টিয়ায় গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা !
কুষ্টিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার !
কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩২৪
১২’শ কোটি টাকার অবৈধ সম্পত্তি রয়েছে আমীর খসরু মাহমুদ চৌধুরীর : দুদক
যে কারণে বিয়ে করেননি অটল বিহারী বাজপেয়ী
শিমুল থেকে শিমুর ২০ বছর
আড্ডায় মাতলেন জয়া-প্রিয়াঙ্কা
তিন দিনের রিমান্ডে ফারিয়া
ফ্যাশন শোতে হাঁটলেন সোনাগাছির বারবণিতারা
জিয়া পরিবারের দুষ্কর্মের মুখোশ উন্মোচন করা জরুরী: তথ্যমন্ত্রী
ডোমারে গ্রাম পুলিশের গোডাউন থেকে ভিজিএফ চাল আটক,গোডাউন সিলগালা
জাতীয় অনলাইন প্রেসক্লাব মুন্সীগঞ্জ জেলা কমিটির চা চক্র অনুষ্ঠিত
আল্লারদর্গা বাজারে এক রাতে ৪ দোকানে সার্টার ভেঙ্গে চুরি : ১ ঘন্টা সড়ক অবরোধ !
আগামীকাল শপথ নিবেন ইমরান খান
মাদক কারবারিদের তালিকায় পুলিশ ও নেতাদের নাম
গোপালগঞ্জ সদর হাসপাতালসহ উপজেলার হাসপাতাল গুলিতে বিভিন্ন ওষুধ কোম্পানি প্রতিনিধিদের দৌরাত্ব বৃদ্ধি : অসহায় রোগিরা