শিরোনাম:
●   মৌলভীবাজারে সড়কে দুর্ঘটনায় মোটরবাইক আরোহীর মৃত্যু ●   গোপালগঞ্জের কাশিয়ানীতে জমে উঠেছে কোরবানীর পশুরহাট ●   বাংলাবান্ধা স্থলবন্দরে হামলা ভাংচুর ও লুটপাটের মামলা, আটক হয়নি কেউ ●   গাইবান্ধায় ৩য় শ্রেণির শিক্ষার্থীকে বলাৎকার ॥ দোষী ব্যক্তিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ক্ষুব্ধ এলাকাবাসির মানববন্ধন ●   কুষ্টিয়ায় গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা ! ●   কুষ্টিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ! ●   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩২৪ ●   ১২’শ কোটি টাকার অবৈধ সম্পত্তি রয়েছে আমীর খসরু মাহমুদ চৌধুরীর : দুদক ●   যে কারণে বিয়ে করেননি অটল বিহারী বাজপেয়ী ●   শিমুল থেকে শিমুর ২০ বছর
ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮, ৩ ভাদ্র ১৪২৫
Bijoynews24.com
বুধবার ● ১৮ জুলাই ২০১৮
প্রথম পাতা » Slider » গরীবের ঘরে চাঁদের আলো শৈলকুপায় এক সাথে ৩ পুত্র সন্তানের জন্ম ! প্রতিবেশীদের মধ্যে বইছে আনন্দের বন্যা
প্রথম পাতা » Slider » গরীবের ঘরে চাঁদের আলো শৈলকুপায় এক সাথে ৩ পুত্র সন্তানের জন্ম ! প্রতিবেশীদের মধ্যে বইছে আনন্দের বন্যা
১১৫ বার পঠিত
বুধবার ● ১৮ জুলাই ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গরীবের ঘরে চাঁদের আলো শৈলকুপায় এক সাথে ৩ পুত্র সন্তানের জন্ম ! প্রতিবেশীদের মধ্যে বইছে আনন্দের বন্যা

 

---জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ
ঝিনাইদহের শৈলকুপায় এক দরিদ্র কৃষক পরিবারে একসাথে জন্ম নিয়েছে ৩টি সন্তান, আর ৩টাই পুত্র সন্তান । তবে এতে ঐ কৃষক পরিবারের ঘর আলোকিত হলেও তাদের বাহিরে যেন অন্ধকার! চিকিৎসাভাব আর অপুষ্টিতে ভুগছে সদ্য ভূমিষ্ঠ ৩ নবজাতকই। শৈলকুপা উপজেলার মির্জাপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের কৃষক মনিরুল কাজী ও লিমা দম্পতি এই ৩ জমজ শিশুর জন্ম দিয়েছে। একটি নয় দুটি নয় তিন তিনটি জমজ পুত্র সন্তান নিয়ে হুলুস্থুলকান্ড ঝিনাইদহের শৈলকুপার রামচন্দ্রপুর গ্রামের দারিদ্র কৃষক দম্পতি মনিরুল ও লিমার বাড়িতে। তিন তিনটি নবজাতক কে ঘিরে তাদের পরিবার ও প্রতিবেশীদের মধ্যে বইছে আনন্দের বন্যা। দলে দলে হাসিমুখে দেখতে আসছে প্রতিবেশীরা, খুশী স্বজনেরাও । তাদের নাম রাখা হয়েছে হাসান, হুসাইন ও ইউসুফ। তবে এসব আনন্দের মাঝে পরিবারের ঘর আলোকিত হলেও বাহিরে যেন অন্ধকার নেমে এসেছে। গত ৪ জুলাই রাজশাহী মেডিকেলে মা লিমা’র নরমাল ডেলিভারীতে ভ’মিষ্ট হয় এই তিন নবজাতক। তার আগ থেকেই গর্ভবতী মা কে নিয়ে চলছিল আর্থিক টানপোড়েন। বাড়ির গরু-ছাগল, আর কিছু নগদ টাকা দিয়ে মেটানো হয় হাসপাতালের খরচ। এ পর্যন্ত তাদের এসব শিশুর পেছনে দেড় লক্ষাধিক টাকা খরচ হয়েছে। তবে জন্মের পর থেকে মা লিমা ও নবজাতকগুলো সুস্থ্য থাকলেও ক্রমেই তাদের স্বাস্থ্যের অবনতি ঘটে চলেছে। মিলছে না মায়ের বুকের দুধ, চিকিৎসকের পরামর্শে খাওয়াতে হচ্ছে বাহির থেকে কেনা কৌটার দুধ, অর্থাভাবে জুটছে না পর্যাপ্ত স্বাস্থ্যসেবা। এমন কথা জানান নবজাতক ৩টির বাবা মনিরুল কাজী ও মা লিমা খাতুন। পরিবারের সদস্যরা জানায়, ৩জমজ নবজাতকের গর্বিত পিতা-মাতা মনিরুল-লিমা দম্পতির বিয়ে হয় ৬ বছর আগে । তাদের প্রথম পুত্র সন্তানের বয়স ৪ বছর। কে কাকে করবে আদর যতœ, তাই প্রথম সন্তান লিমন কে পাঠিয়ে দেয়া হয়েছে নানা বাড়ী ! স্বজন আর প্রতিবেশীরা বলছে সামান্য আয়ের এই কৃষক পরিবারের জন্য ৩টি সন্তান পালন অনেকটাই কষ্টসাধ্য হয়ে পড়েছে। বিত্তবান বা সরকারী-বেসরকারী কিছু সহযোগীতা পেলে নবজাতক তিনটি সুস্থ্যভাবে বেড়ে উঠতে পারবে। এলাকার একজন নারী জনপ্রতিনিধি মদিনা খাতুন। মির্জাপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের এই নারী জনপ্রতিনিধি বলছিলেন এই দম্পতির দুরাবস্থার কথা, তিনিও দৃষ্টি আকর্ষণের জন্যে বললেন সরকারী সহযোগীতার।

এবার অসহায় বৃদ্ধ’র পাশে শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা
নিজস্ব প্রতিবেদেক, ঝিনাইদহঃ
এবার ঝিনাইদহের শৈলকুপা উপজেলার চন্ডিপুর গ্রামের ৭৫ বছর বয়সী বৃদ্ধ আদিল উদ্দিনের পাশে দাড়িয়েছেন শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনি। বৃদ্ধা স্ত্রী, প্রতিবন্ধী ছেলে, বিধবা মেয়ে ও তার সংসার চালানোর জন্য ২ মাসের খচর নিজের পকেট থেকে দিয়েছেন ইউএনও। এছাড়াও তার প্রতিবন্ধী ছেলে একটি কার্ড করে দেওয়া ব্যবস্থা নিয়েছেন তিনি। জানা গেছে, রোববার সকালে শৈলকুপা থেকে ঝিনাইদহ শহরে আসার পথে গাড়াগঞ্জ বাসস্ট্যান্ডে বৃদ্ধ আদিল উদ্দিনকে ভ্যান চালাতে দেখেন তিনি। বয়সের ভারে বেকিয়ে যাওয়া শরীর নিয়েও ভ্যান চালাচ্ছিলেন তিনি। ব্যাপারটি চোখে পড়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা। দুপুরে অফিসে ফিরে লোকটির ঠিকানা সন্ধান করে সোমবার তার অফিসে ডাকেন ইউএনও। পরে ২ মাস সংসার চালানো খরচ দেন ও তার প্রতিবন্ধী ছেলেকে একটি কার্ড করে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনি বলেন, ‘গাড়াগঞ্জ স্ট্যান্ডে অতিবৃদ্ধ এবং বয়সের ভারে কুঁজো হয়ে যাওয়া একজন ব্যক্তির খুব ধীরে ধীরে যাত্রিসহ পা দিয়ে ভ্যান চালিয়ে যাওয়া চোখে পড়ল। দৃশ্যটি প্রথমে দেখে খুব খারাপ লাগল। জানা গেল লোকটি এই এলাকায় ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করে। আমি ঐ ব্যক্তির ঠিকানা যোগাড় করতে বলি। পরে জানতে পারি, লোকটির নাম মোঃ আদিল উদ্দিন তার বাড়ি শৈলকুপা উপজেলার দুধসর ইউনিয়নের চন্ডিপুর গ্রামে। সাথে দেখা করার জন্য তাকে সংবাদ দেওয়া হয়। সোমবার সকালে ভ্যান চালিয়ে তিনি আমার অফিসে আসেন। আলাপকালে তার পরিবারের বিস্তারিত তথ্য জানা যায়। লোকটির এক ছেলে প্রতিবন্ধী। অন্য ছেলে ঢাকায় থেকে পড়াশুনা করে, কিন্তু বাবার খোঁজ রাখে না। তিন মেয়ে বিবাহিত। এক মেয়ে বিধবা হয়ে বাবার কাছে থাকে। অর্থাৎ সংসারে বৃদ্ধা স্ত্রী, প্রতিবন্ধী ছেলে, বিধবা মেয়ে ও তিনি নিজে। সংসারে একমাত্র কর্মক্ষম ব্যক্তিও তিনি নিজে। বয়সের কারণে সোজা হয়ে হাটতে পারে না। কিন্তু জীবন বাঁচানোর তাগিদে প্রতিদিন ভ্যান নিয়ে বাইরে যেতে হয়। দ্রুত ভ্যান চালাতে পারে না বলে তার ভ্যানে কেউ উঠতে চায়না বলে তিনি জানান। দিনে ৪০/৫০ টাকা আয় হয়। তাই দিয়ে কোন রকম সংসার চলে। কোন কোন দিন না খেয়েও থাকতে হয়। তবে তিনি ভিক্ষা করেন না। আত্ম মর্যাদা নিয়ে বেঁচে থাকতে চান। এই বয়সে সংসারে বিশ্রামে থাকার কথা, নাতি-নাতনি নিয়ে আনন্দে থাকার কথা। কিন্তু তার ভাগ্যটা অন্যরকম! আগামী ২ মাস সংসার চালানোর মত নগদ অর্থ তাকে দিলাম। তার প্রতিবন্ধী ছেলেকে একটি প্রতিবন্ধী কার্ড করে দেওয়া হচ্ছে। বৃদ্ধ লোকটিকে কিভাবে স্থায়ীভাবে আয়ের ব্যবস্থা করা যায় এটাই এখন ভাবছি’। উপজেলা নির্বাহী কর্মকর্তার এই মহতি কাজকে সাধুবাদ জানিয়েছেন জেলার বিভিন্ন মহল।

 

হরিনাকুন্ডুতে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে আমিরুল ইসলাম পঁচা ডাকাত নিহত

 

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ

ঝিনাইদহের হরিনাকুন্ডুর ভাতুড়িয়া গ্রাম এলাকায় ভাইনা গ্রামের রহিম বক্সের ছেলে আমিরুল ইসলাম পঁচা (৪৩) ডাকাত র‌্যব-৬,র সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। মঙ্গলবার রাত ১১টার দিকে হরিনাকুন্ডুর ভাতুড়িয়া এলাকায় এ বন্দুক যুদ্ধ হয়েছে।

ঝিনাইদহ র‌্যাব-৬’র কোম্পানি কমান্ডার গোলাম মোর্শেদ জানান, জেলার হরিনাকুন্ডু থানার ভাতুড়িয়া গ্রাম এলাকায় র‌্যাবের চেকপোষ্ট চলাকালীন ডাকাত সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে, র‌্যাবও আত্ম রক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে বন্দুক যুদ্ধ শুরু হয়। আধা ঘন্টা বন্দুক যুদ্ধ চলার পর অন্য ডাকাত সদস্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে আন্ত:জেলা ডাকাত দলের সদস্য আমিরুল ইসলাম পঁচাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হরিনাকুন্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

ঘটনাস্থল থেকে ১টি স্যুটার গান, ২ রাউন্ড গুলি ও একটি হাঁসুয়া উদ্ধার করা হয়। এঘটনার সময় র‌্যাবের তিন সদস্য আহত হয় ও তার নামে বিভিন্ন থানায় ১৩টি মামল রয়েছে বলে জানান ঝিনাইদহ র‌্যাব-৬’র কোম্পানি কমান্ডার গোলাম মোর্শেদ।

অবশেষে ঝিনাইদহের মোবারকগঞ্জ চিনিকল শ্রমিক কর্মচারী-কর্মকর্তাদের আনন্দ র‌্যালী
জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ
অবশেষে জাতীয় মজুরী স্কেল ২০১৫ মন্ত্রী পরিষদে অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা করেছে ঝিনাইদহের মোবারকগঞ্জ চিনিকল শ্রমিক কর্মচারী-কর্মকর্তারা। সেক্টর কর্পোরেশন শ্রমিক কর্মচারী ফেডারেশনের সম্বয়ন পরিষদের উদ্যোগে ও মোচিক চিনিকল শ্রমিক কর্মচারী ইউনিয়নের ব্যানারে আনন্দ র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ ৪ আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। সোমবার সকাল ৯টার সময় মোচিক মেইন গেট থেকে আনন্দ র‌্যালীটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এর পর মিলের গ্যারেজের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মোবারকগঞ্জ চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক মো: ইউসুফ আলী শিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান খান, পৌরসভার মেয়র আলহাজ্ব মকছেদ আলী বিশ্বাস, মোবারকগঞ্জ চিনিকল শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, সহসাধারণ সম্পাদক নাজমুল, কোষাধক্ষ্য নজরুল ইসলাম, মোচিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক গোলাম রসুল, আব্দুস সাত্তার প্রমুখ।

শৈলকুপার রতনপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

নিজস্ব প্রতিবেদেক, ঝিনাইদহঃ
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সুইড রতনপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। বিদ্যালয়টির প্রধান শিক্ষক রেশমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার মাসুদ আহম্মেদ, অভিভাবক সদস্য হাজী নিজাম উদ্দিন, ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সম্পাদক ফয়সাল আহমেদ ও শৈলকুপা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিহাব মল্লিক, বিদ্যালয়টি সিনিয়র সহকারী শিক্ষক সাব্বির হোসেন রাজু। প্রধান অতিথি শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনি বিদ্যালয়টির নানা সমস্যা সমাধানে সহযোগিতার আশ্বাস প্রদাণ করেন। এসময় বক্তারা, অটিস্টিক শিশুদের মেধা বিকাশে অভিভাবক ও শিক্ষকদের আরও মনোযোগী হওয়ার আহ্বান জানান। আলোচনা সভা শেষে শিশুদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। উল্লেখ্য, ২০১০ সালে প্রতিষ্ঠিত এই বিদ্যালয়টিতে বর্তমানে ৮৭ জন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক শিশু লেখাপড়া করছেন। আর পাঠদান করছেন ৭ জন শিক্ষক।

নিয়োগ বানিজ্য নিয়ে ঝিনাইদহের বংকিরা গ্রামের দুইটি স্কুলে ব্যপক বিরোধে
প্রধান শিক্ষকহীন এখন বংকিরা হাই স্কুল, চলছে নিয়োগের বেল্কিবাজী খেলা !!

নিজস্ব প্রতিবেদেক, ঝিনাইদহঃ
প্রধান শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা মাধ্যমিক বিদ্যালয় চরম সংকটে পড়েছে। এই সংকটের মধ্যে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মতিয়ার রহমান রোববার পদত্যাগ করেছেন। এর আগে সহকারী প্রধান শিক্ষক আশাদুল কবির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে চাপের মুখে তিনিও পদত্যাগ করেন। এদিকে সভাপতি সাক্ষর না করায় স্কুলের শিক্ষক আব্দুল্লাহ মালিথার ছুটি মঞ্জুর ও ব্যাংকের এফডিআর নবায়ন হচ্ছে না। এতে শিক্ষকদের মাঝে চরম হতাশা দেখা দিয়েছে। অতিমাত্রায় দলীয়করণ ও নিয়োগ বানিজ্যের কারণে স্কুলটি এখন গভীর সংকটে পড়েছে। অভিযোগ উঠেছে, ব্যাকডেটে প্রধান শিক্ষক নিয়োগ করার জন্য ক্রমাগত চাপ দেওয়া হচ্ছে। প্রধান শিক্ষকের পদ আগেই বিক্রি হয়েছে ১৮ থেকে ২০ লাখ টাকায়। ছাত্রীকে যৌন নির্যাতনের দায়ে অভিযুক্ত শিক্ষককে প্রধান শিক্ষক পদে নিয়োগ দেওয়া নিয়ে এই অসন্তোষের সৃষ্টি হয়েছে। এদিকে গত ১২ জুন শিক্ষা মন্ত্রনালয়ের সচিব মোঃ সোহরাব হুসাইন, অতিরক্ত সচিব জাবেদ আহম্মেদ ও যুগ্ম সচিব নুসরাত জাবিন বানু সাক্ষরিত ২৬ পৃষ্ঠার একটি নীতিমালা জারী করা হয়। যার স্মারক নং ২৪৫। বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানে জনবল কাঠামো ও এমপিও নীতিমালা ২০১৮ তে স্পষ্টভাবে বলা হয়েছে কোন বেসরকারী হাইস্কুলে প্রধান শিক্ষক নিয়োগ করতে হলে ৩ বছরের সহ-প্রধান শিক্ষকের অভিজ্ঞতাসহ ১২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এই শর্ত পুরণ না করলে কোন প্রার্থী প্রধান শিক্ষক হতে পারবেন না। নীতিমালা জারির পরও বংকিরা স্কুলে ব্যাকডেটে প্রধান শিক্ষক নিয়োগের পায়তারা করা হচ্ছে। জানা গেছে, গত ১৮ এপ্রিল বংকিরা হাই স্কুলের প্রধান শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হলে ১৪ জন আবেদন করেন। এর মধ্যে বংকিরা স্কুলের সহ-প্রধান শিক্ষক আসাদুল কবীর ও ডেফলবাড়িয়া স্কুলের সহ-প্রধান শিক্ষক খসরুল আলম খোকা ছাড়া সবাই অযোগ্য। মন্ত্রনালয় তেকে নীতিমালা আসার পর একটি বিশেষ মহল ব্যাকডেটে নিয়োগ দেওয়ার জন্য দৌড়ঝাপ শুরু করেছেন। বংকিরা হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মতিয়ার রহমান জানান, তিনি শারীরীক অসুস্থতার কারণে রোববার পদত্যাগ করেছেন। তার পদত্যাগ পত্রটি সভাপতির বরাবর পাঠিয়ে দেওয়া দিয়েছেন। ঝিনাইদহ জেলা শিক্ষা অফিসার মকছেদুল আলম জানান, নীতিমালা জারীর পর কোন স্কুলে প্রধান শিক্ষক নিয়োগের প্রশ্নই ওঠে না। তিনি বলেন এ ভাবে অবৈধ পথে যারা নিয়োগ দিবে তারা বিপদে পড়বে। স্কুলের সভাপতি ও সাধুহাটী ইউনিয়নের চেয়ারম্যান কাজী নাজির উদ্দীন জানান, তিনি এখনো কোন পদত্যাগপত্র হাতে পাননি। পেলে ব্যবস্থা নেব।

 



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
মৌলভীবাজারে সড়কে দুর্ঘটনায় মোটরবাইক আরোহীর মৃত্যু
গোপালগঞ্জের কাশিয়ানীতে জমে উঠেছে কোরবানীর পশুরহাট
বাংলাবান্ধা স্থলবন্দরে হামলা ভাংচুর ও লুটপাটের মামলা, আটক হয়নি কেউ
গাইবান্ধায় ৩য় শ্রেণির শিক্ষার্থীকে বলাৎকার ॥ দোষী ব্যক্তিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ক্ষুব্ধ এলাকাবাসির মানববন্ধন
কুষ্টিয়ায় গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা !
কুষ্টিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার !
কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩২৪
১২’শ কোটি টাকার অবৈধ সম্পত্তি রয়েছে আমীর খসরু মাহমুদ চৌধুরীর : দুদক
যে কারণে বিয়ে করেননি অটল বিহারী বাজপেয়ী
শিমুল থেকে শিমুর ২০ বছর
আড্ডায় মাতলেন জয়া-প্রিয়াঙ্কা
তিন দিনের রিমান্ডে ফারিয়া
ফ্যাশন শোতে হাঁটলেন সোনাগাছির বারবণিতারা
জিয়া পরিবারের দুষ্কর্মের মুখোশ উন্মোচন করা জরুরী: তথ্যমন্ত্রী
ডোমারে গ্রাম পুলিশের গোডাউন থেকে ভিজিএফ চাল আটক,গোডাউন সিলগালা
জাতীয় অনলাইন প্রেসক্লাব মুন্সীগঞ্জ জেলা কমিটির চা চক্র অনুষ্ঠিত
আল্লারদর্গা বাজারে এক রাতে ৪ দোকানে সার্টার ভেঙ্গে চুরি : ১ ঘন্টা সড়ক অবরোধ !
আগামীকাল শপথ নিবেন ইমরান খান
মাদক কারবারিদের তালিকায় পুলিশ ও নেতাদের নাম
গোপালগঞ্জ সদর হাসপাতালসহ উপজেলার হাসপাতাল গুলিতে বিভিন্ন ওষুধ কোম্পানি প্রতিনিধিদের দৌরাত্ব বৃদ্ধি : অসহায় রোগিরা