শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ন ১৪২৫

Bijoynews24.com
বুধবার, ২০ জুন ২০১৮
প্রথম পাতা » জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রংপুর | শিরোনাম » গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে : গ্রেফতার ৭
প্রথম পাতা » জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | রংপুর | শিরোনাম » গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে : গ্রেফতার ৭
৫৪ বার পঠিত
বুধবার, ২০ জুন ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে : গ্রেফতার ৭

---আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে জেলার বিভিন্ন স্থান থেকে ইয়াবা, হেরোইন ও গাঁজাসহ ৭ মাদক ব্যবসায়িকে গত সোমবার রাতে গ্রেফতার করা হয়েছে। তারা হচ্ছে- গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের আলী গ্রামের আব্দুল হামিদ (৪৫), কামদিয়া ইউনিয়নের মহিষমুরী গ্রামের সজল মিয়া (২২), সুন্দরগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা আনোয়ারুল ইসলাম (২৮) এবং সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের নয়ানি সাদেকপুর গ্রামের সাদেকুল ইসলাম (৪০), কাঁশদহ গ্রামের রফিকুল ইসলাম (৪৪), ছোট ভবানীপুর গ্রামের লিমন সরকার (২৫) ও কামারজানি ইউনিয়নের গোঘাট এলাকার স্বয়নশীল (২৫)।
এছাড়া গোবিন্দগঞ্জ উপজেলার অপর ৩ সাজাপ্রাপ্ত আসামিকে গত সোমবার রাতে গ্রেফতার করা হয়। তারা হচ্ছে- চক মানিকপুর গ্রামের মর্জিনা বেগম (৩৭), পৌরসভার শিল্পপাড়া গ্রামের আসাদুল ইসলাম (৩৩) ও বুজরুক বোয়ালিয়া এলাকার আরিফ হোসেন (৩০)। তাদেরকে বিভিন্ন মেয়াদে আদালত সাজা দিয়েছে।

 

 

গাইবান্ধায় জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির এক সভা আজ মঙ্গলবার স্থানীয় সার্কিট সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল। সভায় জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের উন্নয়ন কার্যক্রমের তথ্য তুলে ধরা হয়। বিশেষ করে গাইবান্ধা শহরের ডিবি রোডটিকে ফোর লেনে উন্নীতকরণের বিষয়টি সর্বাধিক গুরুত্ব পায়। এছাড়া বিভিন্ন বিভাগের অসমাপ্ত উন্নয়ন কর্মকান্ড দ্রুত বাস্তবায়নের উপর সভায় তাগিদ দেয়া হয়।
সভায় জেলা পর্যায়ের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, ইউএনও, উপজেলা চেয়ারম্যান, পৌর চেয়ারম্যানসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

গাইবান্ধায় সড়ক উন্নয়ন

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা সাদুল্যাপুর উপজেলায় ৪টি সড়ক উন্নয়নের কাজ এখন শেষ পর্যায়ে। সড়কগুলো উন্নয়নে ১ কোটি ৬১ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। এর সাহায্যে পচার বাজার থেকে খোর্দ্দকোমরপুর বাজার সড়কে ৯৩০ মিটার, মোংলাপাড়া থেকে ধাপেরহাট সড়কের ৫০০ মিটার, নাগবাড়ি বাজার থেকে মাদারগঞ্জ সড়কের ৫০০ মিটার এবং দক্ষিণ সন্তোলা গ্রোথ সেন্টার থেকে ভাতগ্রাম বাজার সড়কের ৫০০ মিটার অংশ পাকা করণের কাজ চলছে। ইতিমধ্যে সড়কগুলোর ৯০ ভাগ কাজ শেষ হয়েছে। বাকি কাজ আগামী জুলাইয়ের মধ্যে শেষ হবে বলে আশা করা হচ্ছে।

সুন্দরগঞ্জে ২ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৯১টি ইয়াবা ট্যাবলেটসহ ২ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।
থানা সুত্রে জানা যায়, মঙ্গলবার ভোর থেকে সকাল পর্যন্ত এসআই আব্দুল জলিল মিয়া ও এসআই বাবুল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালান। এতে সুন্দরগঞ্জ পৌরসভার পূর্ব-বাইপাস মোড় থেকে আনোয়ারুল ইসলামকে (২৮) ৫৫টি ও শ্রীপুর ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর (লাহিড়ির খামার) গ্রাম থেকে শয়ন কুমার শীলকে (২৫) ৩৬টি ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। গেপ্তারকৃত ইয়াবা ব্যবসায়ী আনোয়ারুল ঐ এলাকার আছর উদ্দিন মুন্সীর পুত্র ও শয়ন কুমার গাইবান্ধা সদর উপজেলার কামাড়জানী গো-ঘাট এলাকার সুনীল কুমার শীলের পুত্র।  মাদক ব্যবসায়ী আনোয়ারুল ইসলামের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিজ্ঞ আদালতে আগের আরও ১২টি মামলা বিচারাধীন রয়েছে। বিষয়টি নিশ্চিত করে  থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান জানান, এ ব্যাপারে থানায় পৃথক ২টি মামলা রুজু করে আসামীদেরকে আদালতে পাঠানো হয়েছে।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
ধানের শীষে লড়বে ঐক্যফ্রন্ট
নিপুণ রায় চৌধুরী গ্রেপ্তার
নির্বাচন আর পেছাবে না: ইসি
কুষ্টিয়ার জাতীয় কৃতি এ্যাথলেট নাসিমা ক্যান্সারের সাথে লড়ে হেরে গেলেন
ফের ডিগবাজি দিচ্ছে এরশাদ
৭০ আসন ছাড়ছে বিএনপি জামায়াত পাচ্ছে ১৮
নয়াপল্টনে পুলিশ-বিএনপির সংঘর্ষ
ইসির সঙ্গে ঐক্যফ্রন্টের বৈঠক : নির্বাচন ৩ সপ্তাহ পেছানোর দাবি, আলোচনা করে জানাবে ইসি
কুষ্টিয়া-১ আসনে আলহাজ্ব রেজা আহম্মেদ বাচ্চু মোল্লা মনোনয়নপত্র সংগ্রহ
সাংবাদিকদের জন্য ইসির নয় নির্দেশনা
হারিয়ে যাওয়া শিশু সাকিবের লাশ মিলল পার্শ্ববর্তী ডোবার কচুরিপানার মধ্যে
খালেদা জিয়ার মনোনয়ন ক্রয়ে উজ্জীবিত বগুড়ার তৃণমূল
বিএনপির মনোনয়ন ফরম কিনলেন কনকচাঁপা, মনির খান ও বেবী নাজনীন
মনোনয়নপত্র কেনা নিয়ে যা বললেন ময়ূরী
প্রতি আসনে আ.লীগের মনোনয়নপ্রত্যাশী ১৩ জন
আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার বুধবার
রাজনৈতিক কারণে কাউকে গ্রেপ্তার না করার নির্দেশ
চাকুরির প্রলোভন দেখিয়ে অর্থগ্রহণ: ইবির কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত
নীলফামারীতে অটো রিক্সার চাকায় ওড়না পেচিয়ে নারীর মৃত্যু