শিরোনাম:
●   মৌলভীবাজারে সড়কে দুর্ঘটনায় মোটরবাইক আরোহীর মৃত্যু ●   গোপালগঞ্জের কাশিয়ানীতে জমে উঠেছে কোরবানীর পশুরহাট ●   বাংলাবান্ধা স্থলবন্দরে হামলা ভাংচুর ও লুটপাটের মামলা, আটক হয়নি কেউ ●   গাইবান্ধায় ৩য় শ্রেণির শিক্ষার্থীকে বলাৎকার ॥ দোষী ব্যক্তিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ক্ষুব্ধ এলাকাবাসির মানববন্ধন ●   কুষ্টিয়ায় গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা ! ●   কুষ্টিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ! ●   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩২৪ ●   ১২’শ কোটি টাকার অবৈধ সম্পত্তি রয়েছে আমীর খসরু মাহমুদ চৌধুরীর : দুদক ●   যে কারণে বিয়ে করেননি অটল বিহারী বাজপেয়ী ●   শিমুল থেকে শিমুর ২০ বছর
ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮, ৩ ভাদ্র ১৪২৫
Bijoynews24.com
শুক্রবার ● ৮ জুন ২০১৮
প্রথম পাতা » Slider » নারীদের পদ দেওয়ার বদলে যৌন সুবিধে নেন ইমরান: প্রাক্তন স্ত্রী
প্রথম পাতা » Slider » নারীদের পদ দেওয়ার বদলে যৌন সুবিধে নেন ইমরান: প্রাক্তন স্ত্রী
৮ বার পঠিত
শুক্রবার ● ৮ জুন ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নারীদের পদ দেওয়ার বদলে যৌন সুবিধে নেন ইমরান: প্রাক্তন স্ত্রী

---Bijoynews : দলের নারী সদস্যদের শীর্ষ পদ দেয়ার বদলে তাদের কাছ থেকে যৌন সুবিধা আদায় করেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার থেকে রাজনীতিবিদ হওয়া ইমরান খান। সম্প্রতি তার বিরুদ্ধে এমন অভিযোগ এনেছেন তার প্রাক্তন স্ত্রী রেহাম খান। রেহাম খানের অপ্রকাশিত এক আত্মজীবনীতে এসব কথা তিনি লিখেছেন। এ খবর দিয়েছে টাইমস অফ ইন্ডিয়া।
খবরে বলা হয়, ‘রেহাম খান’ নামে শিগগিরই এক আত্মজীবনী প্রকাশ করতে যাচ্ছেন রেহাম খান। সম্প্রতি বইটি অনলাইনে ফাঁস হয়ে যায়। বইটিকে ঘিরে পাকিস্তানে বেশ উত্তেজনা সৃষ্টি হয়েছে।

 

অনেকেই বইটির প্রকাশ বন্ধের দাবি তুলেছেন।
রেহাম খানের বইতে পাকিস্তানের বেশ কয়েকজন বিখ্যাত ব্যক্তির বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন রেহাম। এর মধ্যে রয়েছেন, রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের নেতা (পিটিআই), সাবেক ক্রিকেটার ও রেহামের প্রাক্তন স্বামী ইমরান খান; সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম; রেহামের প্রথম স্বামী ড. ইজাজ রেহমান; ব্রিটিশ ব্যবসায়ী সৈয়দ জুলফিকার বুখারি।
রেহাম তার আত্মজীবনীতে লিখেছেন, ইমরান তার দলের নারী সদস্যদের শীর্ষ পদ দেয়ার লোভ দেখিয়ে তাদের কাছ থেকে যৌন সুবিধা আদায় করেন। এক সাক্ষাতকারেও রেহাম দাবি করেন যে, তেহরিক-ই ইনসাফ দলে তখনই নারীদের পদোন্নতি হয়, যখন তারা ইমরানের সঙ্গে বিছানায় যেতে রাজি থাকেন।
রেহাম ইমরানের দ্বিতীয় স্ত্রী। বিয়ের ১৫ মাস পর তাদের বিচ্ছেদ হয়ে যায়। সাক্ষাৎকারে রেহাম বলেছেন, ইমরান প্রধানমন্ত্রী হলে পাকিস্তানের পক্ষে তা অত্যন্ত খারাপ হবে। ২৫ জুলাই পাকিস্তানে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এর আগে রেহামের এসব অভিযোগ ইমরানের নির্বাচনী প্রচারণার জন্য ক্ষতিকর হতে পারে।
বইটিতে ইমরানকে নিয়ে আরো বলা হয়েছে যে, ইমরানের সহযোগী বুখারি তার জন্য বেশ কিছু নোংরা কাজ করেছেন। একবার লন্ডনে এক অল্পবয়সী মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের পর মেয়েটি গর্ভবতী হয়ে পড়ে। তখন তার গর্ভপাতের ব্যবস্থা করে দেন বুখারি।
ইমরান খান ছাড়াও বইটিতে ওয়াসিম আকরামকে নিয়ে বলা হয়েছে যে, ওয়াসিম আকরাম তার মৃত স্ত্রীকে নিজের বিকৃত যৌনতার শিকার বানাতেন। আকরামের বিরুদ্ধে রেহাম অভিযোগ এনেছেন, তিনি কৃষ্ণাঙ্গ কোন ব্যক্তির সঙ্গে নিজের স্ত্রীকে শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করতেন ও ওই দৃশ্য উপভোগ করতেন।

রেহামের অপ্রকাশিত আত্মজীবনী নিয়ে চার জন অবশ্য তাকে আইনি নোটিশ পাঠিয়েছেন। এর মধ্যে রয়েছেন ওয়াসিম আকরাম; ড. ইজাজ রেহমান; সৈয়দ জুলফিকার বুখারি ও পিটিআই’য়ের গণমাধ্যম সমন্বয়ক অনিলা খাজা। তারা অভিযোগ এনেছেন, আত্মজীবনীতে ভুয়া তথ্য দিয়ে তাদের মানহানি করেছেন রেহাম।
নোটিশে রেহামকে ১৪ দিনের মধ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে বলা হয়েছে। বইটিতে লিখিত অভিযোগগুলো যে মিথ্যা তা লিখিতভাবে জানাতে বলা হয়েছে। এছাড়া, বইটি প্রকাশের পর তাতে এসব অভিযোগের কোনটাই যাতে না থাকে তাও নিশ্চিত করতে বলা হয়েছে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
মৌলভীবাজারে সড়কে দুর্ঘটনায় মোটরবাইক আরোহীর মৃত্যু
গোপালগঞ্জের কাশিয়ানীতে জমে উঠেছে কোরবানীর পশুরহাট
বাংলাবান্ধা স্থলবন্দরে হামলা ভাংচুর ও লুটপাটের মামলা, আটক হয়নি কেউ
গাইবান্ধায় ৩য় শ্রেণির শিক্ষার্থীকে বলাৎকার ॥ দোষী ব্যক্তিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ক্ষুব্ধ এলাকাবাসির মানববন্ধন
কুষ্টিয়ায় গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা !
কুষ্টিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার !
কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩২৪
১২’শ কোটি টাকার অবৈধ সম্পত্তি রয়েছে আমীর খসরু মাহমুদ চৌধুরীর : দুদক
যে কারণে বিয়ে করেননি অটল বিহারী বাজপেয়ী
শিমুল থেকে শিমুর ২০ বছর
আড্ডায় মাতলেন জয়া-প্রিয়াঙ্কা
তিন দিনের রিমান্ডে ফারিয়া
ফ্যাশন শোতে হাঁটলেন সোনাগাছির বারবণিতারা
জিয়া পরিবারের দুষ্কর্মের মুখোশ উন্মোচন করা জরুরী: তথ্যমন্ত্রী
ডোমারে গ্রাম পুলিশের গোডাউন থেকে ভিজিএফ চাল আটক,গোডাউন সিলগালা
জাতীয় অনলাইন প্রেসক্লাব মুন্সীগঞ্জ জেলা কমিটির চা চক্র অনুষ্ঠিত
আল্লারদর্গা বাজারে এক রাতে ৪ দোকানে সার্টার ভেঙ্গে চুরি : ১ ঘন্টা সড়ক অবরোধ !
আগামীকাল শপথ নিবেন ইমরান খান
মাদক কারবারিদের তালিকায় পুলিশ ও নেতাদের নাম
গোপালগঞ্জ সদর হাসপাতালসহ উপজেলার হাসপাতাল গুলিতে বিভিন্ন ওষুধ কোম্পানি প্রতিনিধিদের দৌরাত্ব বৃদ্ধি : অসহায় রোগিরা