শিরোনাম:
●   গাইবান্ধায় ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫৩ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ ●   কুষ্টিয়া পুলিশ সুপারের হস্তক্ষেপে খোকসার স্কুল ছাত্রী মৌটুসিদের রাস্তার মুক্ত হয়েছে ●   শেখ হাসিনাকে আবার ক্ষমতায় দেখতে চান সৌদি বাদশাহ ●   ‘আমি বঙ্গবন্ধুর মেয়ে, জীবনে দুর্নীতি করি নাই ●   কেন্দ্রীয় বিএনএফ’র ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পেলেন গাজী বিপ্লব : কুষ্টিয়া বিএনএফ’র অভিনন্দন ●   কুষ্টিয়া-৪(কুমারখালী-খোকসা) আসন : নৌকা পেলে অনায়াসে নির্বাচিত হবেন সুফি ফারুক ●   দিশাকে নিয়ে শোরগোল ●   অবাক করার মতো হলেও সত্যি ●   আইয়ুব বাচ্চুর মরদেহে শ্রদ্ধা জানাতে নানার বাড়িতে মানুষের ঢল ●   ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
ঢাকা, রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ৬ কার্তিক ১৪২৫
Bijoynews24.com
শুক্রবার ● ৮ জুন ২০১৮
প্রথম পাতা » Slider » নারীদের পদ দেওয়ার বদলে যৌন সুবিধে নেন ইমরান: প্রাক্তন স্ত্রী
প্রথম পাতা » Slider » নারীদের পদ দেওয়ার বদলে যৌন সুবিধে নেন ইমরান: প্রাক্তন স্ত্রী
শুক্রবার ● ৮ জুন ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নারীদের পদ দেওয়ার বদলে যৌন সুবিধে নেন ইমরান: প্রাক্তন স্ত্রী

---Bijoynews : দলের নারী সদস্যদের শীর্ষ পদ দেয়ার বদলে তাদের কাছ থেকে যৌন সুবিধা আদায় করেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার থেকে রাজনীতিবিদ হওয়া ইমরান খান। সম্প্রতি তার বিরুদ্ধে এমন অভিযোগ এনেছেন তার প্রাক্তন স্ত্রী রেহাম খান। রেহাম খানের অপ্রকাশিত এক আত্মজীবনীতে এসব কথা তিনি লিখেছেন। এ খবর দিয়েছে টাইমস অফ ইন্ডিয়া।
খবরে বলা হয়, ‘রেহাম খান’ নামে শিগগিরই এক আত্মজীবনী প্রকাশ করতে যাচ্ছেন রেহাম খান। সম্প্রতি বইটি অনলাইনে ফাঁস হয়ে যায়। বইটিকে ঘিরে পাকিস্তানে বেশ উত্তেজনা সৃষ্টি হয়েছে।

 

অনেকেই বইটির প্রকাশ বন্ধের দাবি তুলেছেন।
রেহাম খানের বইতে পাকিস্তানের বেশ কয়েকজন বিখ্যাত ব্যক্তির বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন রেহাম। এর মধ্যে রয়েছেন, রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের নেতা (পিটিআই), সাবেক ক্রিকেটার ও রেহামের প্রাক্তন স্বামী ইমরান খান; সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম; রেহামের প্রথম স্বামী ড. ইজাজ রেহমান; ব্রিটিশ ব্যবসায়ী সৈয়দ জুলফিকার বুখারি।
রেহাম তার আত্মজীবনীতে লিখেছেন, ইমরান তার দলের নারী সদস্যদের শীর্ষ পদ দেয়ার লোভ দেখিয়ে তাদের কাছ থেকে যৌন সুবিধা আদায় করেন। এক সাক্ষাতকারেও রেহাম দাবি করেন যে, তেহরিক-ই ইনসাফ দলে তখনই নারীদের পদোন্নতি হয়, যখন তারা ইমরানের সঙ্গে বিছানায় যেতে রাজি থাকেন।
রেহাম ইমরানের দ্বিতীয় স্ত্রী। বিয়ের ১৫ মাস পর তাদের বিচ্ছেদ হয়ে যায়। সাক্ষাৎকারে রেহাম বলেছেন, ইমরান প্রধানমন্ত্রী হলে পাকিস্তানের পক্ষে তা অত্যন্ত খারাপ হবে। ২৫ জুলাই পাকিস্তানে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এর আগে রেহামের এসব অভিযোগ ইমরানের নির্বাচনী প্রচারণার জন্য ক্ষতিকর হতে পারে।
বইটিতে ইমরানকে নিয়ে আরো বলা হয়েছে যে, ইমরানের সহযোগী বুখারি তার জন্য বেশ কিছু নোংরা কাজ করেছেন। একবার লন্ডনে এক অল্পবয়সী মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের পর মেয়েটি গর্ভবতী হয়ে পড়ে। তখন তার গর্ভপাতের ব্যবস্থা করে দেন বুখারি।
ইমরান খান ছাড়াও বইটিতে ওয়াসিম আকরামকে নিয়ে বলা হয়েছে যে, ওয়াসিম আকরাম তার মৃত স্ত্রীকে নিজের বিকৃত যৌনতার শিকার বানাতেন। আকরামের বিরুদ্ধে রেহাম অভিযোগ এনেছেন, তিনি কৃষ্ণাঙ্গ কোন ব্যক্তির সঙ্গে নিজের স্ত্রীকে শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করতেন ও ওই দৃশ্য উপভোগ করতেন।

রেহামের অপ্রকাশিত আত্মজীবনী নিয়ে চার জন অবশ্য তাকে আইনি নোটিশ পাঠিয়েছেন। এর মধ্যে রয়েছেন ওয়াসিম আকরাম; ড. ইজাজ রেহমান; সৈয়দ জুলফিকার বুখারি ও পিটিআই’য়ের গণমাধ্যম সমন্বয়ক অনিলা খাজা। তারা অভিযোগ এনেছেন, আত্মজীবনীতে ভুয়া তথ্য দিয়ে তাদের মানহানি করেছেন রেহাম।
নোটিশে রেহামকে ১৪ দিনের মধ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে বলা হয়েছে। বইটিতে লিখিত অভিযোগগুলো যে মিথ্যা তা লিখিতভাবে জানাতে বলা হয়েছে। এছাড়া, বইটি প্রকাশের পর তাতে এসব অভিযোগের কোনটাই যাতে না থাকে তাও নিশ্চিত করতে বলা হয়েছে।



Slider এর আরও খবর

গাইবান্ধায় ডিবি পুলিশের মাদক বিরোধী  অভিযানে ৫৩ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ গাইবান্ধায় ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫৩ পিস ইয়াবাসহ গ্রেফতার ১
কুষ্টিয়া পুলিশ সুপারের হস্তক্ষেপে খোকসার স্কুল ছাত্রী মৌটুসিদের রাস্তার মুক্ত হয়েছে কুষ্টিয়া পুলিশ সুপারের হস্তক্ষেপে খোকসার স্কুল ছাত্রী মৌটুসিদের রাস্তার মুক্ত হয়েছে
শেখ হাসিনাকে আবার ক্ষমতায় দেখতে চান সৌদি বাদশাহ শেখ হাসিনাকে আবার ক্ষমতায় দেখতে চান সৌদি বাদশাহ
‘আমি বঙ্গবন্ধুর মেয়ে, জীবনে দুর্নীতি করি নাই ‘আমি বঙ্গবন্ধুর মেয়ে, জীবনে দুর্নীতি করি নাই
কেন্দ্রীয় বিএনএফ’র ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পেলেন গাজী বিপ্লব : কুষ্টিয়া বিএনএফ’র অভিনন্দন কেন্দ্রীয় বিএনএফ’র ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পেলেন গাজী বিপ্লব : কুষ্টিয়া বিএনএফ’র অভিনন্দন
কুষ্টিয়া-৪(কুমারখালী-খোকসা) আসন : নৌকা পেলে অনায়াসে নির্বাচিত হবেন  সুফি ফারুক কুষ্টিয়া-৪(কুমারখালী-খোকসা) আসন : নৌকা পেলে অনায়াসে নির্বাচিত হবেন সুফি ফারুক
দিশাকে নিয়ে শোরগোল দিশাকে নিয়ে শোরগোল
অবাক করার মতো হলেও সত্যি অবাক করার মতো হলেও সত্যি
আইয়ুব বাচ্চুর মরদেহে শ্রদ্ধা জানাতে নানার বাড়িতে মানুষের ঢল আইয়ুব বাচ্চুর মরদেহে শ্রদ্ধা জানাতে নানার বাড়িতে মানুষের ঢল
ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
গাইবান্ধায় ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫৩ পিস ইয়াবাসহ গ্রেফতার ১
কুষ্টিয়া পুলিশ সুপারের হস্তক্ষেপে খোকসার স্কুল ছাত্রী মৌটুসিদের রাস্তার মুক্ত হয়েছে
শেখ হাসিনাকে আবার ক্ষমতায় দেখতে চান সৌদি বাদশাহ
‘আমি বঙ্গবন্ধুর মেয়ে, জীবনে দুর্নীতি করি নাই
কেন্দ্রীয় বিএনএফ’র ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পেলেন গাজী বিপ্লব : কুষ্টিয়া বিএনএফ’র অভিনন্দন
কুষ্টিয়া-৪(কুমারখালী-খোকসা) আসন : নৌকা পেলে অনায়াসে নির্বাচিত হবেন সুফি ফারুক
দিশাকে নিয়ে শোরগোল
অবাক করার মতো হলেও সত্যি
আইয়ুব বাচ্চুর মরদেহে শ্রদ্ধা জানাতে নানার বাড়িতে মানুষের ঢল
ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
গাজীপুরে পলিটেকনিক ছাত্রকে কুপিয়ে হত্যা
‘ক্ষমতায় গেলে ৭ দিনের মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল’
উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে শিক্ষকদের সমর্থন চাইলেন প্রধানমন্ত্রী
সীতাকুন্ড অনলাইন প্রেস ক্লাবের পক্ষ হতে খোকনকে চিকিৎসার জন্য নগদ অর্থ সহায়তা প্রদান:
দূর্নীতি ও অনিয়মের অভিযোগ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে দুদক
নওগাঁ-৬ আসনে ইসরাফিল আলম এমপি’র শোডাউন
সুন্দরগঞ্জে সরকারী খরচে ঘর নির্মান সুবিধাভূগিদের মুখে হাসি
রায়ের প্রতিবাদ ও বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে গাইবান্ধা জেলা মহিলা দলের মানবন্ধন
শ্রীমঙ্গলে পূর্ব শক্রতার জের ধরে এলোপাতাড়ী হামলা
কুষ্টিয়ার মিরপুরে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০