শিরোনাম:
●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ●   আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
ঢাকা, রবিবার, ৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯

Bijoynews24.com
বুধবার, ৬ জুন ২০১৮
প্রথম পাতা » জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | শিরোনাম | সারাদেশ » মাদকবিরোধী অভিযান ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪
প্রথম পাতা » জাতীয় সংবাদ | বক্স্ নিউজ | শিরোনাম | সারাদেশ » মাদকবিরোধী অভিযান ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪
বুধবার, ৬ জুন ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মাদকবিরোধী অভিযান ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

---Bijoynews : ময়মনসিংহ, রংপুর ও বগুড়ায় পৃথক বন্দুকযুদ্ধে চার জন নিহত হয়েছে। দিনাজপুরে দুই মাদক ব্যাবসায়ী গুলিবিদ্ধ হয়েছে। পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে তারা সবাই মাদক ব্যবসায়ী। সোমবার রাতে এ বন্দুকযুদ্ধের ঘটনাগুলো ঘটে।
স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে জানান, ময়মনসিংহ কেওয়াটখালী রেলওয়ে ব্রিজের নিচ থেকে গুলিতে নিহত দুই মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন- মুন্না মিয়া (৩৫) ও ইদ্রিস আলী (৪৫)।

 

গতকাল বেলা ১১টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, স্থানীয়রা তাদের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।
তিনি জানান, আমরা জানতে পেরেছি নিহত মুন্না মিয়ার বিরুদ্ধে মাদক আইনে ১২টি ও ইদ্রিস আলীর বিরুদ্ধে ৮টি মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে, নিজেদের কোন্দলে প্রতিপক্ষের গুলিতে তারা মারা গেছেন।
স্টাফ রিপোর্টার, রংপুর থেকে জানান, রংপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রবিউল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনা ঘটেছে কাউনিয়া উপজেলার হারাগাছ বাবু পাড়া এলাকায়।
কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন-উর-রশিদ জানান, একদল মাদক ব্যবসায়ী হারাগাছ বাবুপাড়া এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সোমবার গভীর রাতে তাদের গ্রেপ্তারে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম নিহত হয়। এ সময় তার সঙ্গে থাকা অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। একটি দেশীয় পিস্তল, ৩টি ছোরা, ১২৬ পিস ইয়াবা, ১৭৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে। রবিউল ইসলামের নামে কাউনিয়া থানায় মাদক আইনে ১০টি মামলা রয়েছে। নিহতের লাশ রংপুর মেডিকেল কলেজ হাসাতালের হিমঘরে রাখা হয়েছে।
বগুড়া প্রতিনিধি জানান, বগুড়ায় গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে লিটন ওরফে রিগান (৩২) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৪টায় সে মারা যায়।
সোমবার রাত সোয়া ২টার দিকে শহরতলীর মাটিডালি এলাকায় এই গুলিবিনিময়ের ঘটনা ঘটে। লিটনের দেহ তল্লাশি করে ২শ’ পিস ইয়াবা এবং ঘটনাস্থল থেকে দুটি চাপাতি উদ্ধার করেছে পুলিশ। রিগ?্যান বগুড়া শহরের চকসূত্রাপুর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। সে দীর্ঘদিন ধরে শহরের ফুলবাড়ী এলাকায় বসবাস করে মাদক ব?্যবসা পরিচালনা করে আসছিল।
এ সময় ডিবি পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। আহত ডিবি পুলিশের দুই কনস্টেবল মিন্টু ও কালাম পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ।
ঘটনাস্থল থেকে দুটি চাপাতি এবং আহত ব্যক্তির দেহ তল্লাশি করে ২শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। মাদক ব্যবসায়ী লিটন ওরফে রিগ?্যানের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মোট ৫টি মাদকের মামলা রয়েছে।
স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে জানান, দিনাজপুরে পৃথক দুটি বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। আহত দু’জনকেই পায়ে গুলিবিদ্ধ অবস্থায় দিনাজপুরে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উভয়স্থান থেকে পুলিশ মাদক ও ককটেল উদ্ধার করেছে।
পুলিশ জানায়, রাত আড়াইটায় দিনাজপুর সদর উপজেলার গোদাগাড়ি এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধের সংবাদে পুলিশ ঘটনাস্থলে গেলে সেখানে পায়ে গুলিবিদ্ধ লুৎফর রহমান নামে এক মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে দিনাজপুরে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। লুৎফর রহমান একই এলাকার দানিহারী গ্রামের এনামুলের ছেলে।
একই সময় হাকিমপুর উপজেলায় হিলির চুড়িপট্টি এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আলাউদ্দিন চিকা (৪০) নামে এক মাদক ব্যবসায়ী পায়ে গুলিবিদ্ধ হয়। এ সময় সেখান থেকেও ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। তাকে আহত অবস্থায় উদ্ধার করে দিনাজপুরে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আলাউদ্দিন হাকিমপুরের মধ্য বাসুদেবপুর গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী