শিরোনাম:
●   মৌলভীবাজারে সড়কে দুর্ঘটনায় মোটরবাইক আরোহীর মৃত্যু ●   গোপালগঞ্জের কাশিয়ানীতে জমে উঠেছে কোরবানীর পশুরহাট ●   বাংলাবান্ধা স্থলবন্দরে হামলা ভাংচুর ও লুটপাটের মামলা, আটক হয়নি কেউ ●   গাইবান্ধায় ৩য় শ্রেণির শিক্ষার্থীকে বলাৎকার ॥ দোষী ব্যক্তিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ক্ষুব্ধ এলাকাবাসির মানববন্ধন ●   কুষ্টিয়ায় গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা ! ●   কুষ্টিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ! ●   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩২৪ ●   ১২’শ কোটি টাকার অবৈধ সম্পত্তি রয়েছে আমীর খসরু মাহমুদ চৌধুরীর : দুদক ●   যে কারণে বিয়ে করেননি অটল বিহারী বাজপেয়ী ●   শিমুল থেকে শিমুর ২০ বছর
ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮, ৩ ভাদ্র ১৪২৫
Bijoynews24.com
সোমবার ● ৪ জুন ২০১৮
প্রথম পাতা » Slider » ঈদে সরব নিপুণ
প্রথম পাতা » Slider » ঈদে সরব নিপুণ
১৪ বার পঠিত
সোমবার ● ৪ জুন ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঈদে সরব নিপুণ

---Bijoynews : জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী নিপুণ। মূলত বড় পর্দায় নিয়মিত অভিনয় করেন তিনি। তবে মাঝে মধ্যে ঈদে ছোট পর্দার বিশেষ নাটকেও তাকে দেখা যায়। এবারের ঈদেও ছোট পর্দার দর্শকদের জন্য কাজ করছেন এই অভিনেত্রী। গতকাল মানবজমিনকে নিপুণ জানান, বরাবরই ঈদ আসলে ছোট পর্দার জন্য বেশকিছু কাজের প্রস্তাব আসে। তবে সব কাজ করা হয়ে ওঠে না।

 

সম্প্রতি ছোট পর্দার জন্য নির্মাতা এস এ হক অলীক ভাইয়ের ‘একটুস খানি প্রেম’ এবং সাজ্জাদ হোসেন দোদুল ভাইয়ের পরিচালনায় ‘মহব্বত ব্যাপারী টু’ নামে দুটি কাজ করলাম। এরমধ্যে ‘একটুস খানি প্রেম’-এ আমার বিপরীতে রিয়াজ ভাই এবং ‘মহব্বত ব্যাপারী টু’-এ ইরেশ যাকের অভিনয় করেছেন। দোদুল ভাইয়ের পরিচালনায় ‘মহব্বত ব্যাপারী’ নাটকের প্রথম খণ্ডেও গতবার কাজ করেছিলাম। দুটি কাজই দু’ধরনের। বেশ ভালো কাজ হয়েছে। আশা করি, দর্শকরা আমার এ কাজ দুটি পছন্দ করবেন। জানা যায়, ‘মহব্বত ব্যাপারী টু’ আরটিভিতে এবং ‘একটুস খানি প্রেম’ বাংলাভিশনে আসছে ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় প্রচার হবে। এদিকে নিপুণকে দর্শকরা সবশেষ উত্তম আকাশের ‘ধূসর কুয়াশা’ ছবিতে দেখেছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন নবাগত নায়ক মুন্না। ‘পিতার আসন’ ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে রুপালি জগতে পা রাখেন নিপুণ। ২০০৮ সালে হুমায়ূন আহমেদ রচিত ‘সাজঘর’ ও ২০০৯ সালে ‘চাঁদের মত বউ’ ছবির মাধ্যমে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেন তিনি। একের পর এক ছবিতে কাজ করতে করতে নিজেকে চলচ্চিত্রাঙ্গনেই ব্যস্ত করে তোলেন। কিছুদিন আগে তৌকীর আহমেদ পরিচালিত ‘অজ্ঞাতনামা’ ছবিতেও অভিনয় করে বেশ প্রশংসা পান নিপুণ। এ ছবিতে মোশাররফ করিম ও শহীদুজ্জামান সেলিমের বিপরীতে অভিনয় করেন তিনি। নিপুণ আগের তুলনায় এখন বেশ কম কাজ করছেন। তিনি বলেন, ভালো গল্পের ছবিতে সবসময়ই কাজ করতে আগ্রহী আমি। তবে বর্তমানে অভিনয়ের বাইরে আমার ব্যবসায়িক প্রতিষ্ঠান ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’-তে বেশি সময় দেয়া হচ্ছে। তাই ইচ্ছে থাকা সত্ত্বেও এখন বেশি কাজ করতে পারছি না।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
মৌলভীবাজারে সড়কে দুর্ঘটনায় মোটরবাইক আরোহীর মৃত্যু
গোপালগঞ্জের কাশিয়ানীতে জমে উঠেছে কোরবানীর পশুরহাট
বাংলাবান্ধা স্থলবন্দরে হামলা ভাংচুর ও লুটপাটের মামলা, আটক হয়নি কেউ
গাইবান্ধায় ৩য় শ্রেণির শিক্ষার্থীকে বলাৎকার ॥ দোষী ব্যক্তিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ক্ষুব্ধ এলাকাবাসির মানববন্ধন
কুষ্টিয়ায় গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা !
কুষ্টিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার !
কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩২৪
১২’শ কোটি টাকার অবৈধ সম্পত্তি রয়েছে আমীর খসরু মাহমুদ চৌধুরীর : দুদক
যে কারণে বিয়ে করেননি অটল বিহারী বাজপেয়ী
শিমুল থেকে শিমুর ২০ বছর
আড্ডায় মাতলেন জয়া-প্রিয়াঙ্কা
তিন দিনের রিমান্ডে ফারিয়া
ফ্যাশন শোতে হাঁটলেন সোনাগাছির বারবণিতারা
জিয়া পরিবারের দুষ্কর্মের মুখোশ উন্মোচন করা জরুরী: তথ্যমন্ত্রী
ডোমারে গ্রাম পুলিশের গোডাউন থেকে ভিজিএফ চাল আটক,গোডাউন সিলগালা
জাতীয় অনলাইন প্রেসক্লাব মুন্সীগঞ্জ জেলা কমিটির চা চক্র অনুষ্ঠিত
আল্লারদর্গা বাজারে এক রাতে ৪ দোকানে সার্টার ভেঙ্গে চুরি : ১ ঘন্টা সড়ক অবরোধ !
আগামীকাল শপথ নিবেন ইমরান খান
মাদক কারবারিদের তালিকায় পুলিশ ও নেতাদের নাম
গোপালগঞ্জ সদর হাসপাতালসহ উপজেলার হাসপাতাল গুলিতে বিভিন্ন ওষুধ কোম্পানি প্রতিনিধিদের দৌরাত্ব বৃদ্ধি : অসহায় রোগিরা