ঢাকা, বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮, ৭ আষাঢ় ১৪২৫
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » মাদক মুক্ত সমাজ চাই, ভেজাল মুক্ত নিরাপদ খাদ্য চাই গাইবান্ধায় মানববন্ধন
রবিবার ● ২৭ মে ২০১৮
Email this News Print Friendly Version

মাদক মুক্ত সমাজ চাই, ভেজাল মুক্ত নিরাপদ খাদ্য চাই গাইবান্ধায় মানববন্ধন

---আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ ‘মাদক মুক্ত সমাজ চাই, ভেজাল মুক্ত নিরাপদ খাদ্য চাই’ এ স্লে¬¬াগানকে সামনে রেখে গতকাল শনিবার গাইবান্ধা শহরের ডিবি রোড ১নং ট্রাফিক মোড়ে এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়। জাসদ গাইবান্ধা জেলা শাখা এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা সভাপতি মুক্তিযোদ্ধা শাহ শরিফুল ইসলাম বাবলু, জাসদ কেন্দ্রীয় কমিটির উপষ্টো ডাঃ একরাম হোসেন, জেলা সহ-সভাপতি জিয়াউর হক জনি, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বাবু, জেলা যুবজোটের সভাপতি এসএম খাদেমুল ইসলাম খুদি ও সাধারণ সম্পাদক সুজন প্রসাদ, পৌর প্যানেল মেয়র তানজিমুল ইসলাম পিটার, মোক্তাদুর রহমান মিঠু, মামুন উর রশিদ রুবেল, নুর মোহাম্মদ বাবু, সেকেন্দার আলী, কাজী আব্দুল খালেক, রাকিব হাসান সীমান্ত, দিলরুবা পারভীন লিমা প্রমুখ।
বক্তারা মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স অবস্থানকে সমর্থন জানান এবং গাইবান্ধা জেলাসহ সারাদেশকে মাদক মুক্ত করতে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। সেইসাথে ভেজালের আগ্রাসন থেকে রক্ষা পেতে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলারও আহবান জানান তারা।

গাইবান্ধায় মাদক বিরোধী অভিযান : গ্রেফতার ৯

 

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধায় মাদক বিরোধী বিশেষ অভিযানে গত শুক্রবার রাতে গোবিন্দগঞ্জ, সুন্দরগঞ্জ ও সদর উপজেলায় ৯ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। যাদের গ্রেফতার করা হয়েছে তারা হচ্ছে- গোবিন্দগঞ্জের আব্দুল হামিদ (৩০), রানা মিয়া (৩০), শাহীন প্রধান (২৭), বাপ্পী চন্দ (২১), আব্দুস সাত্তার (৪৫) ও ঠান্ডা মিয়া (৪৩), সুন্দরগঞ্জ উপজেলার নুরুল আমিন (২৮) ও সদরুল হুদা (৪০) এবং গাইবান্ধা শহরের সবুজপাড়ার বাবু মিয়া ওরফে হুদা বাবু (২৮)।

সুন্দরগঞ্জে পুকুর থেকে লাশ উদ্ধার

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে পুকুর থেকে উজ্জল মিয়া (২৩) নামে যুবক এক পাগলের লাশ উদ্ধার করেছে পুলিশ।
বিভিন্ন সুত্রে জানা যায়, শনিবার সকালে পজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের পশ্চিম কঞ্চিবাড়ি গ্রামের ফজলার রহমানের পুকুরের পানিতে ভাসমান অবস্থায় কচুরীপানার নিচ থেকে লাশটি উদ্ধার করে সুরুত হাল রিপোর্ট প্রস্তুত পূর্বক ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত উজ্জল উপজেলার রামজীবন ইউনিয়নের কে কৈ কাশদহ গ্রামের মৃত আফছার আলীর পুত্র গত ২৪ দিন থেকে নিখোঁজ ছিল বলে পারিবারিক সুত্র  জানায়। কঞ্চিবাড়ি পুলিশ তদন্তের কেন্দ্রের ইনচার্জ, পুলিশ পরিদর্শক- এনায়েত কবির, থানা অফিসার ইনচার্জ- এসএম আব্দুস সোবহান বিষয়টি নিশ্চিত করে জানান, এব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে। গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) মঈনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে।

 

সুন্দরগঞ্জে প্রশ্নপত্র ফাঁসের ঘটনায়
আটক ৩ : দোকান সিলগালা

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় স্বাধীন মিয়া (২৩), মোশাররফ হোসেন ও মুকুল মিয়া নামে ৩ জনকে আটক করেছেন- সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট-আবু বাক্কার সিদ্দিক।
জানা যায়,  শুক্রবার রাতে তাদেরকে সুন্দরগঞ্জ ডি ডব্লিউ ডিগ্রী কলেজে গেইটের সম্মুখে অবস্থিত শামীম ডিজিটাল স্টুডিও  এন্ড ফটোগ্রাফী নামক দোকান থেকে আটক করার বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার  ইনচার্জ- এসএম আব্দুস সোবহান জানান, উক্ত পরীক্ষার প্রশ্নপত্র স্বরূপ সরবরাহের গোপন সংবাদের ভিত্তিতে আকষ্মিকভাবে অভিযান চালানো হয়। এতে ঐ ৩ ছাড়াও রংপুরের পীরগঞ্জ উপজেলার আব্দুল মোতালেব মিয়ার পুত্র আব্দুস সবুর মিয়াকে এ ঘটনার সঙ্গে জড়িত থাকার তথ্য রয়েছে। সহকারী কমিশনার (ভূমি) আবু বাক্কার সিদ্দিক জানান, গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) মঈনুল ইসলামসহ পুলিশের পক্ষ থেকে জেলার বিভিন্নস্থানে অভিযান অব্যাহত থাকায় এখনো সঠিক কিছু বলা যাচ্ছে না, কতজন আটক হয়েছে। তবে,পুলিশের মাশলা রুজু করার প্রস্তুতি চলছে। এব্যাপারে রাতেই শামীম ডিজিটাল স্টুডিও এন্ড ফটোগ্রাফী দোকানটি সিলগালা করা হয়েছে।


সৈয়দা সায়রা মহসিন এমপিকে সংবর্ধনা

বিত্তিপাড়া বাজারে ২টি দোকানে চুরি


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
শ্বাসরুদ্ধকর অপেক্ষা
নতুন সেনা প্রধান লে.জে. অাজিজ অাহমেদের বর্নিল জীবন
যে যুবতী ফুটবল মাঠে পোশাকের তোয়াক্কা করেন না
ফুলবাড়ী রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারীদের হাতে : দেখার কেউ নেই
আনুষ্কার সঙ্গে সম্পর্ক, মুখ খুললেন প্রভাস
৪ মিনিটে মিশরের জালে আরো ২ গোল রাশিয়ার
প্রচারণায় কেন্দ্রীয় নেতারা উত্তেজনা বাড়ছে
অপরিবর্তিত বন্যা পরিস্থিতি : কুশিয়ারা নদীর বাঁধে নতুন করে ভাঙ্গন : শহর রক্ষা বাঁধ সংস্কারে কাজ শুরু
গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে : গ্রেফতার ৭
খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ বৃহস্পতিবার
রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর স্বাক্ষাৎ
পর্যটকের ভীড়ে মুখর পাহাড় ঘেরা বান্দরবান!
জাপানের ঐতিহাসিক জয়
২১ জুলাই প্রধানমন্ত্রীকে গনসংবর্ধনা দেওয়া হবে
কুতুবদিয়া থানার সাবেক ওসি আলতাফ জেলহাজতে
ড. মোশারফের গাড়িবহরে বাসের ধাক্কা, ছাত্রদল নেতা নিহত
উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা নেতাকে গলাকেটে হত্যা
আনুশকা রেগে গেলেন যে কারণে
বিমানে আগুন, অল্পের জন্য রক্ষা পেল সৌদি আরব দল
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত