আজ - বৃহস্পতিবার ১৭ই এপ্রিল, ২০১৪ ইং :: ৪ঠা বৈশাখ, ১৪২১ বঙ্গাব্দ গ্রীষ্মকাল :: ১৭ই জমাদিউস-সানি, ১৪৩৫ হিজরী - রাত ৪:২২ ( ঢাকা )
বাংলা অনলাইন পত্রিকা www.bijoynews24.com এ স্বাগতম • bijoynews24.com এ সংবাদ কিম্বা যে কোন লেখা পাঠানোর জন্য ব্যবহার করুন bijoynews24bd@gmail.com এই ই-মেইল ঠিকানা • মোবাইল : 01716954919 • 01776505090 •

Home » জাতীয়, ঢাকা বিভাগ » মানিকগঞ্জে তেলের ড্রাম বিস্ফোরণে দুই জন অগ্নিদগ্ধ

মানিকগঞ্জে তেলের ড্রাম বিস্ফোরণে দুই জন অগ্নিদগ্ধ

রাশেদুল ইসলাম খান,বিজয় নিউজ ২৪ ডটকম,মানিকগঞ্জ : মানিকগঞ্জ  সদর উপজেলার জরিনা কলেজ বাজারে শুক্রবার দুপুরে তেলে ড্রামে আগুন লেগে দুই ব্যক্তি অগ্নিদগ্ধ হয়েছে। আহতদের প্রথমে মানিকগঞ্জ সদর হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন, সদর উপজেলার সরম্নন্ডি গ্রামের মুকুল (৩৫) ও গড়পাড়া গ্রামের মান্নান (২৫)।

স্থানীয়রা জানান, জ্বালানী তেলের ব্যবসায়ী মুকুল জরিনা কলেজ বাজারে একটি খালি তেলের ড্রাম পার্শ্ববর্তী দোকানে ঝালাই করতে নেন। ঝালাইয়ের এক পর্যায়ে তেলের ড্রামটি বিকট শব্দে ফেটে আগুন ধরে যায়। মুহুর্তের মধ্যে অগ্নিদগ্ধ ড্রামটি মুকুল ও মান্নানের শরীরে গিয়ে পড়ে। এতে দুইজনের শরীর ঝলসে যায়। স্থানীয় লোকজন অগ্নিদগ্ধদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। প্রাথমিক চিকিসার পর তাদের মুমুর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। #

মানিকগঞ্জে খেলার মাঠে দুই গ্রম্নপের সংঘর্ষে ১০ ছাত্র আহত


মানিকগঞ্জের পূর্ব দাশড়া গ্রামে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই গ্রম্নপের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৫জনকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরম্নতর আহত এসএসসি পরীক্ষার্থী শুভ (১৬) কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে দাশরা পলস্নী মঙ্গল মাঠে ১৫-১৬ জন কিশোর-ছেলে ক্রিকেট খেলছিল। এসময় দাশরা ১৫-১৬ জনের অপর একটি গ্রুপ ওই মাঠে খেলতে চায়। এ নিয়ে উভয় গ্রুপের সাথে বাক-বিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় গ্রুপের কমপক্ষে ১০ জন আহত হয়। আহত সকলে স্কুল ও কলেজ পড়ুয়া ছাত্র। এদের মধ্যে মিলন (১৮), পলাশ (১৯), নাহিদ (১৭), লিজন (১৮) ও শুভ কে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী আহত পারভেজ (১৫), আলামিন (১৬) ও মোস্তফা (১৫) প্রাথমিক চিকিৎসা নিয়েছে। মারাত্মক আহত শুভ কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার্ড করা হয়। শুভ চলতি এসএসসি পরীক্ষায় খান বাহাদুর আওলাদ হোসেন স্কুল থেকে পরীক্ষায় দিচ্ছিল। মারামারির ঘটনায় দাশরা ও হাসপাতাল এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রকাশ: শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১২ সময়: ৫:০২ am
Share on Facebook!

By websbd.net