শিরোনাম:
●   মৌলভীবাজারে সড়কে দুর্ঘটনায় মোটরবাইক আরোহীর মৃত্যু ●   গোপালগঞ্জের কাশিয়ানীতে জমে উঠেছে কোরবানীর পশুরহাট ●   বাংলাবান্ধা স্থলবন্দরে হামলা ভাংচুর ও লুটপাটের মামলা, আটক হয়নি কেউ ●   গাইবান্ধায় ৩য় শ্রেণির শিক্ষার্থীকে বলাৎকার ॥ দোষী ব্যক্তিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ক্ষুব্ধ এলাকাবাসির মানববন্ধন ●   কুষ্টিয়ায় গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা ! ●   কুষ্টিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ! ●   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩২৪ ●   ১২’শ কোটি টাকার অবৈধ সম্পত্তি রয়েছে আমীর খসরু মাহমুদ চৌধুরীর : দুদক ●   যে কারণে বিয়ে করেননি অটল বিহারী বাজপেয়ী ●   শিমুল থেকে শিমুর ২০ বছর
ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮, ৪ ভাদ্র ১৪২৫
Bijoynews24.com
শুক্রবার ● ১১ মে ২০১৮
প্রথম পাতা » Slider » ছেলেদের সঙ্গে আমার বন্ধুত্ব বেশ জমে’
প্রথম পাতা » Slider » ছেলেদের সঙ্গে আমার বন্ধুত্ব বেশ জমে’
৪৫ বার পঠিত
শুক্রবার ● ১১ মে ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ছেলেদের সঙ্গে আমার বন্ধুত্ব বেশ জমে’

---Bijoynews : ২০০৬ সালে একটি বিউটি পেজেন্টের বিজয়িনী হয়েই প্রথম আলোচনায় আসেন ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে। প্রথম ছবিতেই সেরা অভিনেত্রীর জাতীয় পুরস্কার। বাংলাদেশের ফিল্ম ও টেলিভিশন জগতের প্রথম সারির অভিনেত্রী জাকিয়া বারী মম। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘আলতা বানু’ ছবিটি। এসব নিয়ে কলকাতার এবেলা পত্রিকায় কথা বলেছেন তিনি। সেখান থেকে চুম্বক অংশ তুলে ধরা হলো আমাদের সময়ের পাঠকদের জন্য… নতুন ছবি মুক্তি পেল, ‘আলতা বানু’। কলকাতায় বসে দেখার তো উপায় নেই। এই যে এখানকার দর্শক দেখতে পান না আপনার কাজ, খারাপ লাগে না?

খুব খারাপ লাগে। অনেকে কলকাতা থেকে টেক্সট করেন বা সোশ্যাল মিডিয়াতেও আমাকে অনেকে বলেন যে, তারা আমার কাজ দেখতে চান। পরে যখন ছবিগুলো ইউটিউবে আপলোড করা হয়, তখন দেখতে পান অবশ্য। কিন্তু একটু দেরি হয় এই যা। গানচিলের ‘বাড়াবাড়ি’ মিউজিক ভিডিওটি তা হলে বলতে গেলে তোমার কাজের ক্ষেত্রে প্রথম কলকাতা কানেকশন। প্রজেক্টটা না হয় বাংলাদেশের কিন্তু কলকাতায় এসে শুটিং এবং এপার বাংলার একজন তারকার সঙ্গে কাজ করা… হ্যাঁ, একেবারেই তাই। কেমন লাগল রাজদীপের সঙ্গে কাজ করে? দারুণ। হি ইজ সাচ আর নাইস পার্সন। রাজদীপ কিন্তু প্রচ- লেগপুল করে কো-অ্যাক্টরদের, ইউনিট মেম্বারদের… হা হা হা, না না আমার ক্ষেত্রে তেমনটা কিছু হয়নি। আমাকে তো খুবই সমীহ করেছে। হয়তো হতে পারে যে, প্রথমবার কাজ করছি বলে। তবে কো-স্টার হিসেবে ও খুব ভালো। আমার এমনিতে এখানকার কো-স্টারদের সঙ্গেও খুব ভালো জেলিং হয়ে যায় কাজের সময়। আমার মধ্যে মেয়েলিপনাটা একটু কম তো, তাই ছেলেদের সঙ্গে বন্ধুত্বটা বেশ জমে। ‘বাড়াবাড়ি’র শুটিং ছাড়া এর আগে কলকাতা এসেছেন নিশ্চয়ই… হ্যাঁ, অনেকবার বেড়াতে এসেছি বা শপিং করতে এসেছি। বরং এই মিউজিক ভিডিওর শুটিংয়ের সময় একটুও শপিং করতে পারিনি। এই প্রথম আমি কলকাতা ছেড়েছি কোনো শপিং না করে। সেটা সত্যিই খুব বাড়াবাড়ি হয়েছে। আমি তো অংশু মানে আমাদের ডিরেক্টরের ওপর মেজাজও খারাপ করেছি তার জন্য। তবে ওরও কিছু করার ছিল না। আমি নিজেই খুব টাইট শিডিউলে ছিলাম। কলকাতার কোন জিনিসটা ‘বাড়াবাড়ি’ লাগে? কলকাতা নিজেকে এখনো খুব ‘অ্যান্টিক’ করে রেখেছে, সেটা আমার বাড়াবাড়ি রকমের ভালো লাগে। তার সাহিত্য, সিনেমা, শিল্প, এস্থেটিকস, সবকিছুই খুব সুন্দর করে ধরে রেখেছে। আর কলকাতায় প্রচুর সিনেমা হল, সেটা আমার খুব ভালো লাগে। কলকাতাকে আমার খুব হ্যাপেনিং মনে হয়। কলকাতাকে যখন এত ভালোবাসেন, তখন এখানকার ছবিতে কাজ করার ইচ্ছে নেই? অবশ্যই রয়েছে। অরিন্দমদার (অরিন্দম শীল) সঙ্গে কাজ করার সুযোগ এসেছিল একবার। শেষ পর্যন্ত সেটা হয়নি কিছু কারণবশত কিন্তু আই উড লাভ টু ওয়ার্ক ইন টলিউড। এপারের বাংলা সিনেমা দেখা হয় নিয়মিত? খুব নিয়মিত না হলেও সুযোগ পেলেই দেখি। এখানকার কনটেন্ট-বেসড ছবি আমার খুব ভালো লাগে। বাংলাদেশেও এখন এই ধরনের ছবি হচ্ছে অনেক। আমার সাম্প্রতিক ছবি ‘আলতা বানু’ও একটি কনটেন্ট-বেসড ছবি। কলকাতায় যদি তেমন কোনো ছবি করতে পারি, তবে খুবই ভালো লাগবে। আপনি তো ড্রামা নিয়ে পড়াশোনা করেছেন। ছোটবেলা থেকেই কি ঠিক করেছিলেন যে অভিনেত্রী হবেন? আমি তিন-চার বছর বয়স থেকেই নাচ-গান-আবৃত্তি সব শিখেছি একসঙ্গে। আমার বাড়ি ছিল ঢাকা থেকে একটু দূরে, ব্রাহ্মণবাড়িয়াতে। দশ বছর বয়স থেকে ঢাকায় এসেই নাচটা শিখতে শুরু করি। মোটামুটি তখন থেকে আমি ঠিক করি যে অভিনেত্রীই হব। হাতে সময় থাকলে কী করেন, প্রিয় হবিজ? আমার গান শুনতে খুব ভালো লাগে, খুব ইন্সপায়ার করে আমাকে মিউজিক। এ ছাড়া মুভিজ দেখি। রান্না করতে ভালো লাগে? হ্যাঁ রান্না তো আমি রোজই করি। রোজ? এই শুটিং সামলে? হ্যাঁ বাড়ির সবাই আমার হাতের রান্না খেতে ভালোবাসে। মোটামুটি প্রতিদিনই কিছু না কিছু রান্না করি।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
মৌলভীবাজারে সড়কে দুর্ঘটনায় মোটরবাইক আরোহীর মৃত্যু
গোপালগঞ্জের কাশিয়ানীতে জমে উঠেছে কোরবানীর পশুরহাট
বাংলাবান্ধা স্থলবন্দরে হামলা ভাংচুর ও লুটপাটের মামলা, আটক হয়নি কেউ
গাইবান্ধায় ৩য় শ্রেণির শিক্ষার্থীকে বলাৎকার ॥ দোষী ব্যক্তিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ক্ষুব্ধ এলাকাবাসির মানববন্ধন
কুষ্টিয়ায় গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা !
কুষ্টিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার !
কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩২৪
১২’শ কোটি টাকার অবৈধ সম্পত্তি রয়েছে আমীর খসরু মাহমুদ চৌধুরীর : দুদক
যে কারণে বিয়ে করেননি অটল বিহারী বাজপেয়ী
শিমুল থেকে শিমুর ২০ বছর
আড্ডায় মাতলেন জয়া-প্রিয়াঙ্কা
তিন দিনের রিমান্ডে ফারিয়া
ফ্যাশন শোতে হাঁটলেন সোনাগাছির বারবণিতারা
জিয়া পরিবারের দুষ্কর্মের মুখোশ উন্মোচন করা জরুরী: তথ্যমন্ত্রী
ডোমারে গ্রাম পুলিশের গোডাউন থেকে ভিজিএফ চাল আটক,গোডাউন সিলগালা
জাতীয় অনলাইন প্রেসক্লাব মুন্সীগঞ্জ জেলা কমিটির চা চক্র অনুষ্ঠিত
আল্লারদর্গা বাজারে এক রাতে ৪ দোকানে সার্টার ভেঙ্গে চুরি : ১ ঘন্টা সড়ক অবরোধ !
আগামীকাল শপথ নিবেন ইমরান খান
মাদক কারবারিদের তালিকায় পুলিশ ও নেতাদের নাম
গোপালগঞ্জ সদর হাসপাতালসহ উপজেলার হাসপাতাল গুলিতে বিভিন্ন ওষুধ কোম্পানি প্রতিনিধিদের দৌরাত্ব বৃদ্ধি : অসহায় রোগিরা