শিরোনাম:
●   এমপি বদির বেয়াইর গুলিবিদ্ধ লাশ উদ্ধার ‘বন্দুকযুদ্ধ’ অব্যাহত নিহত আরো ১১ ●   হৃদ্যতাপূর্ণ পরিবেশের স্বার্থে সমস্যার কথা এখানে উত্থাপন করতে চাই না সাংস্কৃতিক কূটনীতি ●   এবার কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গোলাগুলি; দুই শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত ●   নেত্রকোনায় নিহত ২জন টেকনাফের, নিশ্চিত করেছে পরিবার ●   পশ্চিমবঙ্গের বঙ্গবন্ধুর নামে ভবন নির্মাণ করা হবে!:মমতা ●   বনপা’র উদ্যোগে “জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহাকাশে বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল আজ ●   ঝিনাইদহের কালীগঞ্জে পুলিশের সঙ্গে ‘গোলাগুলি’তে শামীম নামের এক মাদক ব্যবসায়ী নিহত ! ●   আজ মাদক প্রতিরোধ কমিটির মানববন্ধন ●   ভেড়ামারায় হাজী আফছার উদ্দীন দারুল ইসলাম হাফিজিয়া মাদ্রাসায় দোয়া ও ইফতার মাহফিল ●   আজও ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৮
ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » সাঘাটায় অগ্নিকান্ড : ১০ লক্ষাধিক টাকা মুল্যের সম্পদ ভস্মিভূত
বৃহস্পতিবার ● ৩ মে ২০১৮
Email this News Print Friendly Version

সাঘাটায় অগ্নিকান্ড : ১০ লক্ষাধিক টাকা মুল্যের সম্পদ ভস্মিভূত

---আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের হেলেঞ্চা গ্রামে গত মঙ্গলবার সন্ধ্যায় এক অগ্নিকান্ডের ঘটনায় ৩টি পরিবারের ১০ লক্ষাধিক টাকার সম্পদ পুড়ে গেছে। ওই গ্রামের কল্যাণ কুমার চন্দ্রের বাড়িতে বিদ্যুতের শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সুত্রপাত হয়। পরে তা দ্রুত দীলিপ কুমার চন্দ ও দীনেশ কুমার চন্দের বাড়িঘরে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে গাইবান্ধা থেকে ফায়ার সার্ভিসের গাড়ি গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ইতিমধ্যে ওই তিন বাড়ির টিনসেড ঘর, আসবাবপত্র, ধান-চাল, নগদ টাকা এবং অন্যান্য সম্পদ পুড়ে গেছে।

 

 

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার বরিশাল ইউনিয়নের জুনদহ এলাকায় মঙ্গলবার রাতে এক সড়ক দুর্ঘটনায় বাদশা মিয়া (৬৫) নামে এক পথচারী বৃদ্ধ নিহত হয়েছে। তিনি ওই ইউনিয়নের রাইগ্রামের মৃত আকবর আলীর ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ৯টায় বাদশা মিয়া জুনদহ এলাকায় এসে রংপুর-বগুড়া মহাসড়ক অতিক্রমকালে রংপুরগামি একটি অজ্ঞাত পরিচয় যাত্রাবাহি বাস তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। ফলে ঘটনাস্থলে বাদশা মিয়া মারা যায়।

গাইবান্ধায় বজ্রপাতে মা ও ছেলের মৃত্যু

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সাঘাটা উপজেলার জুমারবাড়ি ইউনিয়নের কামারপাড়া গ্রামে মঙ্গলবার বজ্রপাতে মা বিলকিস বেগম (৩৬) ও ছেলে সোহেল মিয়া (১৭) নিহত হয়েছে। নিহত বিলকিস বেগম ওই গ্রামের আব্দুস সালামের স্ত্রী ও সোহেল মিয়া তাদের ছেলে।
সাঘাটা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার সময় ঝির ঝির বৃষ্টি চলাকালে বিলকিস বেগম ও তার ছেলে সোহেল বাড়ির পাশের ধানের জমিতে কাজ করছিল। হঠাৎ আকস্মিক বজ্রপাতে সেখানে তাদের মৃত্যু হয়।

সাদুল্যাপুরে আগুনে পুড়ে ১৬টি
দোকানের কোটি টাকার সম্পদ ক্ষতিগ্রস্ত

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট বাজারের বিভিন্ন প্রকার পণ্যের ১৬টি দোকান ঘর গত মঙ্গলবার গভীর রাতে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় কোটি টাকার সম্পদ ক্ষতিগ্রস্থ হয়েছে বলে ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা দাবি করছেন।
বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এই আগুনের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা। খবর পেয়ে গতকাল বুধবার সকালে উপজেলা নির্বাহি কর্মকর্তা রহিমা বেগম ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (ত্রাণ) ঘটনাস্থল পরির্দশন করেছেন।
উপজেলা ও পুলিশ প্রসাশন, ফায়ারসার্ভিস এবং স্থানীয়রা জানান, ধাপেরহাট বাজারের মাসুদ মিয়ার গালামালের দোকানে রাত তিনটার দিকে এই আগুনের সুত্রপাত হয়। পরে দ্রুত পার্শ্ববর্তী দোকানসমুহে ছড়িয়ে পরে। খবর পেয়ে স্থানীয় পুলিশ প্রসাশন, গাইবান্ধা ও পার্শ্ববর্তী পীরগঞ্জ উপজেলা থেকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে আসার আগে ২টি গালামাল, ২টি গো-খাদ্যের, একটি কাপড়ের দোকান ও ১১টি মসলার দোকান পুড়ে যায়। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা এক ঘন্টা চেষ্টার পর ভোর পাঁচটারদিকে আগুন নিয়ন্ত্রনে আনে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (ত্রাণ) মোঃ মনিরুজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নগদ টাকাসহ কোটি টাকার সম্পদ আগুনে পুড়ে গেছে।


সাঘাটায় ইউপি চেয়ারম্যানের মাদকসেবী ছেলে গ্রেফতার

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সাঘাটা উপজেলার হলদিয়া ইউনিয়নের চেয়ারম্যান ইয়াকুব আলীর ছেলে আবুল বাশার টিপু (২৫) কে পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় এক মাদক সেবনের আখড়া থেকে গ্রেফতার করেছে। এসময় তার সহযোগিতায় পালিয়ে যায়। ওই ইউনিয়নের বাদিনারপাড়া গ্রামের জনৈক আব্দুল জলিলের একটি পরিত্যক্ত ঘরে আবুল বাশার টিপু ও তার সহযোগিরা সেখানে অভিযান চালায় এবং বেশ কয়েক পিস ইয়াবাসহ টিপুকে আটক করে।


সুন্দরগঞ্জে ৪ মাদক কারবারী গ্রেপ্তার

কুলাউড়ায় জবরদখলকারী কর্তৃক এক বিধবা নারীর বিরুদ্ধে সাজানো মামলা


আরো পড়ুন...

এমপি বদির বেয়াইর গুলিবিদ্ধ লাশ উদ্ধার ‘বন্দুকযুদ্ধ’ অব্যাহত নিহত আরো ১১ এমপি বদির বেয়াইর গুলিবিদ্ধ লাশ উদ্ধার ‘বন্দুকযুদ্ধ’ অব্যাহত নিহত আরো ১১
হৃদ্যতাপূর্ণ পরিবেশের স্বার্থে সমস্যার কথা এখানে উত্থাপন করতে চাই না সাংস্কৃতিক কূটনীতি হৃদ্যতাপূর্ণ পরিবেশের স্বার্থে সমস্যার কথা এখানে উত্থাপন করতে চাই না সাংস্কৃতিক কূটনীতি
এবার কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গোলাগুলি; দুই শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত এবার কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গোলাগুলি; দুই শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত
নেত্রকোনায় নিহত ২জন টেকনাফের, নিশ্চিত করেছে পরিবার নেত্রকোনায় নিহত ২জন টেকনাফের, নিশ্চিত করেছে পরিবার
পশ্চিমবঙ্গের বঙ্গবন্ধুর নামে ভবন নির্মাণ করা হবে!:মমতা পশ্চিমবঙ্গের বঙ্গবন্ধুর নামে ভবন নির্মাণ করা হবে!:মমতা
বনপা’র উদ্যোগে “জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহাকাশে বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল আজ বনপা’র উদ্যোগে “জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহাকাশে বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল আজ
ঝিনাইদহের কালীগঞ্জে পুলিশের সঙ্গে ‘গোলাগুলি’তে শামীম নামের এক মাদক ব্যবসায়ী নিহত ! ঝিনাইদহের কালীগঞ্জে পুলিশের সঙ্গে ‘গোলাগুলি’তে শামীম নামের এক মাদক ব্যবসায়ী নিহত !
আজ মাদক প্রতিরোধ কমিটির মানববন্ধন আজ মাদক প্রতিরোধ কমিটির মানববন্ধন
ভেড়ামারায় হাজী আফছার উদ্দীন দারুল ইসলাম হাফিজিয়া মাদ্রাসায় দোয়া ও ইফতার মাহফিল ভেড়ামারায় হাজী আফছার উদ্দীন দারুল ইসলাম হাফিজিয়া মাদ্রাসায় দোয়া ও ইফতার মাহফিল
আজও ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৮ আজও ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৮

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
এমপি বদির বেয়াইর গুলিবিদ্ধ লাশ উদ্ধার ‘বন্দুকযুদ্ধ’ অব্যাহত নিহত আরো ১১
হৃদ্যতাপূর্ণ পরিবেশের স্বার্থে সমস্যার কথা এখানে উত্থাপন করতে চাই না সাংস্কৃতিক কূটনীতি
এবার কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গোলাগুলি; দুই শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত
নেত্রকোনায় নিহত ২জন টেকনাফের, নিশ্চিত করেছে পরিবার
পশ্চিমবঙ্গের বঙ্গবন্ধুর নামে ভবন নির্মাণ করা হবে!:মমতা
বনপা’র উদ্যোগে “জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহাকাশে বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল আজ
ঝিনাইদহের কালীগঞ্জে পুলিশের সঙ্গে ‘গোলাগুলি’তে শামীম নামের এক মাদক ব্যবসায়ী নিহত !
আজ মাদক প্রতিরোধ কমিটির মানববন্ধন
ভেড়ামারায় হাজী আফছার উদ্দীন দারুল ইসলাম হাফিজিয়া মাদ্রাসায় দোয়া ও ইফতার মাহফিল
আজও ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৮
লালমনিরহাটে ফেন্সিডিলসহ রংপুরের তিন ভুয়া ‘সাংবাদিক’ আটক
কুষ্টিয়া সুগারমিল কর্মচারীদের ৩ মাস ধরে বেতন বন্ধ!
বাংলাদেশ নারী ক্রিকেট দল এখন সিলেটে
বন্দুকযুদ্ধে এমপি বদির বেয়াই মাদক ব্যবসায়ী কামাল নিহত
কুলাউড়ায় অপহরণ ও ধষর্নের ঘটনায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই এর সাফল্য
দু’দিনের সফরে কলকাতা গেলেন প্রধানমন্ত্রী
পদ্মা সেতুর খরচ বাড়ল আরও ৪ হাজার কোটি টাকা
কালীগঞ্জে বন্দুকযুদ্ধে মাদকব্যবসায়ী নিহত, ৪ পুলিশ আহত
সেনাসদস্যের ভাড়া বাড়িতে পুলিশের জালে ধরা পড়ল স্মরণকালের বড় অস্ত্রের চালান
নতুন দুই বিজ্ঞাপনে মিথিলা