শিরোনাম:
●   মৌলভীবাজারে সড়কে দুর্ঘটনায় মোটরবাইক আরোহীর মৃত্যু ●   গোপালগঞ্জের কাশিয়ানীতে জমে উঠেছে কোরবানীর পশুরহাট ●   বাংলাবান্ধা স্থলবন্দরে হামলা ভাংচুর ও লুটপাটের মামলা, আটক হয়নি কেউ ●   গাইবান্ধায় ৩য় শ্রেণির শিক্ষার্থীকে বলাৎকার ॥ দোষী ব্যক্তিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ক্ষুব্ধ এলাকাবাসির মানববন্ধন ●   কুষ্টিয়ায় গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা ! ●   কুষ্টিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ! ●   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩২৪ ●   ১২’শ কোটি টাকার অবৈধ সম্পত্তি রয়েছে আমীর খসরু মাহমুদ চৌধুরীর : দুদক ●   যে কারণে বিয়ে করেননি অটল বিহারী বাজপেয়ী ●   শিমুল থেকে শিমুর ২০ বছর
ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮, ৪ ভাদ্র ১৪২৫
Bijoynews24.com
বৃহস্পতিবার ● ৩ মে ২০১৮
প্রথম পাতা » Slider » সাঘাটায় অগ্নিকান্ড : ১০ লক্ষাধিক টাকা মুল্যের সম্পদ ভস্মিভূত
প্রথম পাতা » Slider » সাঘাটায় অগ্নিকান্ড : ১০ লক্ষাধিক টাকা মুল্যের সম্পদ ভস্মিভূত
২১ বার পঠিত
বৃহস্পতিবার ● ৩ মে ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সাঘাটায় অগ্নিকান্ড : ১০ লক্ষাধিক টাকা মুল্যের সম্পদ ভস্মিভূত

---আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের হেলেঞ্চা গ্রামে গত মঙ্গলবার সন্ধ্যায় এক অগ্নিকান্ডের ঘটনায় ৩টি পরিবারের ১০ লক্ষাধিক টাকার সম্পদ পুড়ে গেছে। ওই গ্রামের কল্যাণ কুমার চন্দ্রের বাড়িতে বিদ্যুতের শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সুত্রপাত হয়। পরে তা দ্রুত দীলিপ কুমার চন্দ ও দীনেশ কুমার চন্দের বাড়িঘরে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে গাইবান্ধা থেকে ফায়ার সার্ভিসের গাড়ি গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ইতিমধ্যে ওই তিন বাড়ির টিনসেড ঘর, আসবাবপত্র, ধান-চাল, নগদ টাকা এবং অন্যান্য সম্পদ পুড়ে গেছে।

 

 

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার বরিশাল ইউনিয়নের জুনদহ এলাকায় মঙ্গলবার রাতে এক সড়ক দুর্ঘটনায় বাদশা মিয়া (৬৫) নামে এক পথচারী বৃদ্ধ নিহত হয়েছে। তিনি ওই ইউনিয়নের রাইগ্রামের মৃত আকবর আলীর ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ৯টায় বাদশা মিয়া জুনদহ এলাকায় এসে রংপুর-বগুড়া মহাসড়ক অতিক্রমকালে রংপুরগামি একটি অজ্ঞাত পরিচয় যাত্রাবাহি বাস তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। ফলে ঘটনাস্থলে বাদশা মিয়া মারা যায়।

গাইবান্ধায় বজ্রপাতে মা ও ছেলের মৃত্যু

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সাঘাটা উপজেলার জুমারবাড়ি ইউনিয়নের কামারপাড়া গ্রামে মঙ্গলবার বজ্রপাতে মা বিলকিস বেগম (৩৬) ও ছেলে সোহেল মিয়া (১৭) নিহত হয়েছে। নিহত বিলকিস বেগম ওই গ্রামের আব্দুস সালামের স্ত্রী ও সোহেল মিয়া তাদের ছেলে।
সাঘাটা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার সময় ঝির ঝির বৃষ্টি চলাকালে বিলকিস বেগম ও তার ছেলে সোহেল বাড়ির পাশের ধানের জমিতে কাজ করছিল। হঠাৎ আকস্মিক বজ্রপাতে সেখানে তাদের মৃত্যু হয়।

সাদুল্যাপুরে আগুনে পুড়ে ১৬টি
দোকানের কোটি টাকার সম্পদ ক্ষতিগ্রস্ত

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট বাজারের বিভিন্ন প্রকার পণ্যের ১৬টি দোকান ঘর গত মঙ্গলবার গভীর রাতে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় কোটি টাকার সম্পদ ক্ষতিগ্রস্থ হয়েছে বলে ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা দাবি করছেন।
বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এই আগুনের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা। খবর পেয়ে গতকাল বুধবার সকালে উপজেলা নির্বাহি কর্মকর্তা রহিমা বেগম ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (ত্রাণ) ঘটনাস্থল পরির্দশন করেছেন।
উপজেলা ও পুলিশ প্রসাশন, ফায়ারসার্ভিস এবং স্থানীয়রা জানান, ধাপেরহাট বাজারের মাসুদ মিয়ার গালামালের দোকানে রাত তিনটার দিকে এই আগুনের সুত্রপাত হয়। পরে দ্রুত পার্শ্ববর্তী দোকানসমুহে ছড়িয়ে পরে। খবর পেয়ে স্থানীয় পুলিশ প্রসাশন, গাইবান্ধা ও পার্শ্ববর্তী পীরগঞ্জ উপজেলা থেকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে আসার আগে ২টি গালামাল, ২টি গো-খাদ্যের, একটি কাপড়ের দোকান ও ১১টি মসলার দোকান পুড়ে যায়। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা এক ঘন্টা চেষ্টার পর ভোর পাঁচটারদিকে আগুন নিয়ন্ত্রনে আনে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (ত্রাণ) মোঃ মনিরুজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নগদ টাকাসহ কোটি টাকার সম্পদ আগুনে পুড়ে গেছে।


সাঘাটায় ইউপি চেয়ারম্যানের মাদকসেবী ছেলে গ্রেফতার

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সাঘাটা উপজেলার হলদিয়া ইউনিয়নের চেয়ারম্যান ইয়াকুব আলীর ছেলে আবুল বাশার টিপু (২৫) কে পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় এক মাদক সেবনের আখড়া থেকে গ্রেফতার করেছে। এসময় তার সহযোগিতায় পালিয়ে যায়। ওই ইউনিয়নের বাদিনারপাড়া গ্রামের জনৈক আব্দুল জলিলের একটি পরিত্যক্ত ঘরে আবুল বাশার টিপু ও তার সহযোগিরা সেখানে অভিযান চালায় এবং বেশ কয়েক পিস ইয়াবাসহ টিপুকে আটক করে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
মৌলভীবাজারে সড়কে দুর্ঘটনায় মোটরবাইক আরোহীর মৃত্যু
গোপালগঞ্জের কাশিয়ানীতে জমে উঠেছে কোরবানীর পশুরহাট
বাংলাবান্ধা স্থলবন্দরে হামলা ভাংচুর ও লুটপাটের মামলা, আটক হয়নি কেউ
গাইবান্ধায় ৩য় শ্রেণির শিক্ষার্থীকে বলাৎকার ॥ দোষী ব্যক্তিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ক্ষুব্ধ এলাকাবাসির মানববন্ধন
কুষ্টিয়ায় গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা !
কুষ্টিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার !
কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩২৪
১২’শ কোটি টাকার অবৈধ সম্পত্তি রয়েছে আমীর খসরু মাহমুদ চৌধুরীর : দুদক
যে কারণে বিয়ে করেননি অটল বিহারী বাজপেয়ী
শিমুল থেকে শিমুর ২০ বছর
আড্ডায় মাতলেন জয়া-প্রিয়াঙ্কা
তিন দিনের রিমান্ডে ফারিয়া
ফ্যাশন শোতে হাঁটলেন সোনাগাছির বারবণিতারা
জিয়া পরিবারের দুষ্কর্মের মুখোশ উন্মোচন করা জরুরী: তথ্যমন্ত্রী
ডোমারে গ্রাম পুলিশের গোডাউন থেকে ভিজিএফ চাল আটক,গোডাউন সিলগালা
জাতীয় অনলাইন প্রেসক্লাব মুন্সীগঞ্জ জেলা কমিটির চা চক্র অনুষ্ঠিত
আল্লারদর্গা বাজারে এক রাতে ৪ দোকানে সার্টার ভেঙ্গে চুরি : ১ ঘন্টা সড়ক অবরোধ !
আগামীকাল শপথ নিবেন ইমরান খান
মাদক কারবারিদের তালিকায় পুলিশ ও নেতাদের নাম
গোপালগঞ্জ সদর হাসপাতালসহ উপজেলার হাসপাতাল গুলিতে বিভিন্ন ওষুধ কোম্পানি প্রতিনিধিদের দৌরাত্ব বৃদ্ধি : অসহায় রোগিরা