শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫
Bijoynews24.com
মঙ্গলবার ● ১০ এপ্রিল ২০১৮
প্রথম পাতা » Slider » ‘বিষয়টি নিয়ে আমি মোটেও চিন্তিত না’
প্রথম পাতা » Slider » ‘বিষয়টি নিয়ে আমি মোটেও চিন্তিত না’
৪০ বার পঠিত
মঙ্গলবার ● ১০ এপ্রিল ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

‘বিষয়টি নিয়ে আমি মোটেও চিন্তিত না’

---Bijoynews : ঢাকাই ছবির পরিচিত মুখ ববি। ক্যারিয়ারে এ যাবৎ ‘রাজত্ব’, ‘দেহরক্ষী’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘অ্যাকশন জেসমিন’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘আই ডোন্ট কেয়ার’, ‘ওয়ান ওয়ে’সহ বেশকিছু ছবিতে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন এই তারকা। তবে এবারই প্রথম নিজের প্রযোজনার একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবির নাম ‘বিজলী’। এরই মধ্যে দর্শকরা জেনে গেছেন ছবিটি পহেলা বৈশাখ উপলক্ষে ১৩ই এপ্রিল প্রায় শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ইফতেখার চৌধুরী পরিচালিত এ ছবির প্রচারণাসহ হল বুকিং-এর কাজ নিয়ে বর্তমানে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন ববি।

 

ছবিটি নিয়ে তিনি মানবজমিনকে বলেন, প্রথমত এটি একটি মৌলিক গল্পের ছবি। মনে হবে এটি আমাদের আশ-পাশের চেনা পরিচিত একটি কাহিনী। একজন সৎ সাধারণ মানুষের মধ্যে যদি সুপার পাওয়ার চলে আসে, তখন তিনি সেটা কোন কাজে ব্যবহার করেন এটাই দেখানো হয়েছে ছবিতে। এখানে যেহেতু সুপার পাওয়ারের অধিকারী একজন নারী, তাই ছবির নাম ‘বিজলী’ রাখা হয়েছে। আর এ ধরনের ছবি পরিচালনার জন্য আমার মনে হয়েছে ইফতেখার চৌধুরী সেরা। তাই এটি পরিচালনার দায়িত্ব তাকে দেয়া হয়। ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। ‘বিজলী’-তে নতুন নায়ক রণবীরের বিপরীতে অভিনয় করেছেন ববি। একই দিনে চিত্রনায়ক আলমগীর পরিচালিত এবং আরিফিন শুভ-ঋতুপর্ণা অভিনীত ‘একটি সিনেমার গল্প’ ছবিটি মুক্তি পাওয়ার বিষয়টি প্রযোজক হিসেবে কিভাবে দেখছেন ববি? উত্তরে তিনি বলেন, বিষয়টি নিয়ে আমি মোটেও চিন্তিত না। কারণ ঈদের সময় যেমন একসঙ্গে দুই-তিনটি ছবি মুক্তি পায় ঠিক তেমনি পহেলা বৈশাখও আমাদের দেশে অনেক বড় একটি উৎসব। এমন একটি দিন উপলক্ষে দুটি ছবি মুক্তি পেতেই পারে। এটা নিয়ে ভাবছি না। আমি চাই আমার ছবিটি সিনেমা হলে এসে আগে দর্শক দেখুক তারপর ভালো-মন্দ মন্তব্য করুক। কারণ এটা আমাদের বাংলাদেশের ছবি। আর আমার বিপরীতে নবাগত রণবীর অভিনয় করেছে। বাংলাদেশে হিরো হিসেবে সে নতুন হলেও ভারতে বেশকিছু কাজ করেছে। খুব ভালো অভিনয় করেছে এ ছবিতে। দর্শক ছবিটি দেখলেই তা বুঝবেন। ‘বিজলী’ ছবি সম্পর্কে আরো কিছু তথ্য পাওয়া গেল ববির কাছে। তিনি জানান, এ ছবির জন্য এক বছর ভিএফএক্সের কাজ করা হয়েছে। এতে চার শতাধিক ভিএফএক্সের কাজ রয়েছে। এজন্য যুক্তরাষ্ট্র, ভারত, ইংল্যান্ড ও বাংলাদেশের চারটি প্রতিষ্ঠান কাজ করেছে। এছাড়া এ ছবির শুটিং হয়েছে বিশ্বের চারটি দেশে। এর মধ্যে একটি হচ্ছে আইসল্যান্ড। এবারই প্রথম এ দেশটিতে বাংলাদেশের কোনো ছবির শুটিং হলো। এটা ছবির জন্যই দরকার ছিল বলে জানান ববি। ‘বিজলী’ ছবির চিত্রনাট্য লিখেছেন ভারতের পেলে ভট্টাচার্য। ২০১০ সালে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ দ্য সার্চ ’ ছবির মাধ্যমে সিনে পর্দায় পথচলা শুরু ববির। এরপর বেশকিছু ছবিতে কাজ করে দর্শকপ্রিয়তা পান তিনি। এ ছাড়া কয়েকটি বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন। এদিকে ববি অভিনীত আরো কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এসবের মধ্যে একটি ছবির নাম ‘বৃদ্ধাশ্রম’। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। ২০১৫-২০১৬ সালের অনুদান পাওয়া এ ছবিটি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী। এছাড়া রাশেদ রাহার ‘নোলক’ ছবিতে শাকিব খানের বিপরীতে এবং রাজা চন্দের পরিচালনায় ‘বেপরোয়া’ ছবিতে রোশানের সঙ্গে অভিনয় করেছেন ববি। তবে বর্তমানে এসব ছবি নয়, শুধু ‘বিজলী’ নিয়েই কথা বলতে চান ববি। তার ভাষ্য, ‘বিজলী’ বড় বাজেটের ছবি। দর্শকের পছন্দের কথা মাথায় রেখে ভিন্ন স্বাদের এ ছবিটি উপহার দেওয়ার চেষ্টা করেছি। এ ছবিটি নিয়েই এখন ভাবতে এবং কথা বলতে চাই।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
চট্টগ্রামে গণধর্ষণের শিকার দুই কিশোরী
পদ্মার ডান তীরে ভাঙন ফের আতঙ্ক
২৯শে সেপ্টেম্বর আওয়ামী লীগের নাগরিক সমাবেশ
ঢাকায় বৃহস্পতিবার বিএনপি’র সমাবেশ
ডিআরইউ’র বিবৃতি : ডিজিটাল আইন স্বাধীন সাংবাদিকতার অন্তরায়
দুর্নীতিবাজদের নিয়ে জোট করে সরকার উৎখাতের চেষ্টা হচ্ছে
বৃহত্তর ঐক্যের কর্মসূচি প্রণয়নে লিয়াজোঁ কমিটি হচ্ছে
সিলেটে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ
মালয়েশিয়ায় ৫৫ বাংলাদেশি শ্রমিক গ্রেপ্তার
আলোচনায় ডিজিটাল নিরাপত্তা আইনের ৪৩ ধারা
চাকরি না পেয়ে সুইসাইড নোট লিখে খুবি ছাত্রের আত্মহত্যা
গণমাধ্যমকর্মীদের সাথে কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপারের মতবিনিময়
সিএনজি থেকে লাফ দিয়েও বাঁচতে পারলনা প্রিয়া!
জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস এবার ঝিনাইদহ জেলা কারাগারে দর্শনার্থীদের জন্যে নির্মাণ করে দিলেন অত্যাধুনিক বিশ্রমাগার
জকিগঞ্জে আবারো শ্রেণি কক্ষে এক শিক্ষিকাকে ঘুমে পেলেন উপজেলা চেয়ারম্যান
কুষ্টিয়ায় হঠাৎ বাস বন্ধ করে দিলেন পরিবহনশ্রমিকেরা
স্বাধীনতা বিরোধী জঙ্গী সঙ্গীদের ক্ষমতায় যেতে দেওয়া হবে না —তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ওসির বিরুদ্ধে সংবাদ সম্মলনে সোস্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়
পঞ্চগড়ে শিক্ষার্থীদের নিয়ে স্কুল ব্যাংকিং সম্মেলন ও মেলা অনুষ্ঠিত
কমলগঞ্জে বিদেশে পাঠানোর নামে অর্থ আত্মসাতের অভিযোগ