শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫
Bijoynews24.com
সোমবার ● ২ এপ্রিল ২০১৮
প্রথম পাতা » Slider » মৌলভীবাজারে জাতীয় যুব সংহতির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
প্রথম পাতা » Slider » মৌলভীবাজারে জাতীয় যুব সংহতির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
৫৬ বার পঠিত
সোমবার ● ২ এপ্রিল ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মৌলভীবাজারে জাতীয় যুব সংহতির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


মশাহিদ আহমদ, মৌলভীবাজার :
মৌলভীবাজারে জাতীয় যুব সংহতির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে আজ ২ এপ্রিল বিকালে। এ উপলক্ষে কুসুমবাগ একটি বর্ণাট্য র‍্যালী বের হয়ে শহরের গুরুত্বপৃর্ণ সড়ক প্রদক্ষিন শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে কেক কাটার মাধ্যমে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় যুব সংহতি জেলা সভাপতি বেলায়েত আলী খান জুয়েল, কেন্দ্রীয় কমিটির তথ্য প্রযুক্তি গবেষণা ও যোগাযোগ বিষয়ক সম্পাদক বদরুল হাসান জোসেফ, পৌর জাতীয় পার্টির সভাপতি মাহমুদুর রহমান মাহমুদ, যুব সংহতি জেলা সাধারন সম্পাদক আব্দুল মালিক, সদর উপজেলা জাতীয় পার্টির সিনিয়র নেতা ডাঃ খালেদ চৌধুরী, জেলা যুব সংহতির সাংগঠনিক সম্পাদক সাইদি আহমেদ, শামীম আহমেদ, শফিক মিয়া, জুনেদ আহমেদ, সদর উপজেলা যুব সংহতির আহবায়ক জায়েদ জামান, সিনিয়র যুগ্ম আহবায়ক বদরুল আলম চৌধুরী, সদস্য সচিব দেলোয়ার হোসেন সাগর, আল-আমিন মাহমুদ, ছাত্রনেতা সুয়েল রানা সুমন, যুব নেতা ফইরাজ মিয়া, রুহেল আহমেদ, পারভেজ মিয়া, টিটু চক্রবতী, সুলতান আহমেদ ও উজ্জ্বল আহমেদ প্রমুখ।

মৌলভীবাজারে বাংলার নাট্যলোকের ১যুগ পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা

মশাহিদ আহমদ, মৌলভীবাজার ঃ মৌলভীবাজারে বাংলার নাট্যলোকের ১যুগ পুর্তি উপলক্ষ্যে স্থানীয় কেন্দ্রীয় শহীদ মিনারে আলোচনা সভা, চিত্রাংকন প্রতিযোগীতা, সনদপত্র বিতরন, পথ শিশুদের মাঝে নতুন জামা কাপড় বিতরন, পথ শিশু নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে গত ২ এপ্রিল বিকালে। বাংলার নাট্যলোকের সভাপতি দুরুদ আহমেদ এর সভাপতিত্বে ও  কেপিএস বিজয়, এলআর দীলিপ ও আয়শা আক্তার জোনাকির যৌত সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয় সংসদের প্যানেল স্পিকার ও মৌলভীবাজার ৩ আসনের সংসদ সৈয়দা সায়রা মহসিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- পৌর আওয়ামীলীগ ও জেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক এমদাদুল হক মিন্টু, জয় বাংলা সাংস্কৃতিক জোট সভাপতি সৈয়দ সালমান আলী, দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকসি ইকবাল আহমদ ও সংঘঠনের উপদেষ্টা ফেরদৌসি সুলতানা। বক্তব্য রাখেন- রুহেল আহমদ, এনায়েত হোসেন, মোঃ ইকবাল হোসেন রিংকু, রুবেল খান ও জাকির হোসেন রুমন প্রমুখ। প্রধান অতিথি বাংলার নাট্যলোককে ধন্যবাদ জানান এবং পথ শিশুদের সকল সহযোগীতার আশ্বাস প্রদান করেন। আলোচনা সভা শেষে ১শত পথ শিশুকে নতুন জামা-কাপড়, স্কুলের ছাত্র ছাত্রীদের মাঝে চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে সনদপত্র ও  ক্রেষ্ট বিতরন করা হয়।

কমলগঞ্জে কালেঙ্গা বাজারে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রকাশ্য হামলা আহত-১

মশাহিদ আহমদ, মৌলভীবাজার ঃ কমলগঞ্জে ১নং রহিমপুর ইউনিয়নের কালেঙ্গা বাজারে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রকাশ্য জনসম্মুখে হাবিল (১৬) নামে এক কিশোরকে কালেঙ্গা বাজারের আমিনুল ডিজিটাল ষ্টোডিও এর সামনে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং গুরুতর আহত হাবিল মৌলভীবাজার সদর হাসপাতালে ( বেড নং-৩৪) চিকিৎসাধীন রয়েছেন। জানা গেছে- গত ১ এপ্রিল একই এলাকার কাদির মিয়ার ছেলে জাবেদ (৩০) ও মুমিন মিয়ার ছেলে নুর মিয়া (১৫) এর মধ্যে ক্রীকেট খেলা নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে  খেলার মাঠে উভয়ের মধ্যে হাতাহাতি হয়। এর জের ধরে রাত ৯টার দিকে নুর মিয়ার খালোতো ভাই হাবিল (১৬) কালেঙ্গা বাজারে আমিনুল ডিজিটাল ষ্টোডিও এর সামনে গেলে ঐ ঘটনার জের হিসাবে প্রকাশ্যে জাবেদ-সোহেল-নিজামসহ ১০-১৫জন লোক দেশীয় অস্ত্র, দা, লাঠি ও জিআইপি পাইপ দিয়ে হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে। স্থানীয় ইউপি সদস্য মুজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়েছে। আজ উভয় পক্ষদ্বয়কে নিয়ে সামাজিক ভাবে বিষয়টি সমাধান করে দিব।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
চট্টগ্রামে গণধর্ষণের শিকার দুই কিশোরী
পদ্মার ডান তীরে ভাঙন ফের আতঙ্ক
২৯শে সেপ্টেম্বর আওয়ামী লীগের নাগরিক সমাবেশ
ঢাকায় বৃহস্পতিবার বিএনপি’র সমাবেশ
ডিআরইউ’র বিবৃতি : ডিজিটাল আইন স্বাধীন সাংবাদিকতার অন্তরায়
দুর্নীতিবাজদের নিয়ে জোট করে সরকার উৎখাতের চেষ্টা হচ্ছে
বৃহত্তর ঐক্যের কর্মসূচি প্রণয়নে লিয়াজোঁ কমিটি হচ্ছে
সিলেটে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ
মালয়েশিয়ায় ৫৫ বাংলাদেশি শ্রমিক গ্রেপ্তার
আলোচনায় ডিজিটাল নিরাপত্তা আইনের ৪৩ ধারা
চাকরি না পেয়ে সুইসাইড নোট লিখে খুবি ছাত্রের আত্মহত্যা
গণমাধ্যমকর্মীদের সাথে কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপারের মতবিনিময়
সিএনজি থেকে লাফ দিয়েও বাঁচতে পারলনা প্রিয়া!
জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস এবার ঝিনাইদহ জেলা কারাগারে দর্শনার্থীদের জন্যে নির্মাণ করে দিলেন অত্যাধুনিক বিশ্রমাগার
জকিগঞ্জে আবারো শ্রেণি কক্ষে এক শিক্ষিকাকে ঘুমে পেলেন উপজেলা চেয়ারম্যান
কুষ্টিয়ায় হঠাৎ বাস বন্ধ করে দিলেন পরিবহনশ্রমিকেরা
স্বাধীনতা বিরোধী জঙ্গী সঙ্গীদের ক্ষমতায় যেতে দেওয়া হবে না —তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ওসির বিরুদ্ধে সংবাদ সম্মলনে সোস্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়
পঞ্চগড়ে শিক্ষার্থীদের নিয়ে স্কুল ব্যাংকিং সম্মেলন ও মেলা অনুষ্ঠিত
কমলগঞ্জে বিদেশে পাঠানোর নামে অর্থ আত্মসাতের অভিযোগ