শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫
Bijoynews24.com
বৃহস্পতিবার ● ২৯ মার্চ ২০১৮
প্রথম পাতা » Slider » হরিণাকুন্ডু দুর্নীতিবাজ সাব রেজিষ্ট্রারের ঘুষের কারণে সাধারণ মানুষ দিশেহারা
প্রথম পাতা » Slider » হরিণাকুন্ডু দুর্নীতিবাজ সাব রেজিষ্ট্রারের ঘুষের কারণে সাধারণ মানুষ দিশেহারা
৩০ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৯ মার্চ ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

হরিণাকুন্ডু দুর্নীতিবাজ সাব রেজিষ্ট্রারের ঘুষের কারণে সাধারণ মানুষ দিশেহারা

---ঝিনাইদহ সংবাদাতাঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার সাব রেজিষ্ট্রার হাসানুজ্জামানের অনিয়ম, দুর্নীতি ও ঘুষ বানিজ্যের প্রতিবাদে ফুসে উঠেছে হরিণাকুন্ডুর দলিল লেখকরা। জোর পুর্বক ১% ঘুষ আদায় ও দেরিতে অফিসে এসে বিকালে লেট ফি আদায় করার প্রতিবাদে বৃহস্পতিবার থেকে কর্ম বিরতী পালন করছেন ৬৩ জন দলিল লেখক। ফলে জমি রেজিষ্ট্রি বন্ধ হয়ে গেছে। হরিাকুন্ডুর প্রবিণ দলিল লেখক ওয়াজেদ আলী অভিযোগ করেন বুধাবার জেলা রেজিষ্ট্রার (ডিআরও) হরিণাকুন্ডু অফিসে তদন্তে আসেন। তিনি চলে যাওয়ার পর পরই সাব রেজিষ্ট্রার হাসানুজ্জামান দলিল লেখকদের কাছে ৪০ হাজার টাকা ঘুষ দাবী করেন। টাকা না দেওয়ায় বৃহস্পতিবার থেকে তিনি কোন দলিল নিচ্ছিল না। ফলে দুপুর ১২টা থেকে প্রতিবাদ স্বরুপ কর্মবিরতী পালন করছেন। দলিল লেখক আনিছুর রহমান, মইনুল হোসেন, খবির উদ্দীন, বাবুল আক্তার ও মাহবুব হোসেন অবিযোগ করেন, সাব রেজিষ্ট্রার হাসানুজ্জামান অফিসে আসে ১২টায়। এরপর তিনটার পরে দলিল দিতে গেলে লেট ফি দাবী করেন। অথচ সময় মতো অফিসে আসলে এই সমস্যা হতো না। তাদের অভিযোগ দলিল রেজিষ্ট্রি মূল্যের অতিরিক্ত ১% টাকা করে সাব রেজিষ্ট্রার ঘুষ নেন।

দলিল রেজিষ্ট্রির সময় কাগজপত্রের ত্রুটি দেখিয়ে নাইটগার্ড আশরাফুল ইসলামের মাধ্যমে অতিরিক্ত ঘুষ আদায় করেন। জমির পরচা ফটোকপিতে রেজিষ্ট্রির নিয়ম থাকলেও তিনি এই খাতে অতিরিক্ত ঘুষ আদায় করেন। দলিল লেখক ওয়াজেদ আলীর অভিযোগ দুর্নীতিবাজ এই কর্মকর্তার ঘুষ বানিজ্যের কারণে সাধারণ মানুষ দিশেহারা। টয়লেটের মধ্যেও ঘুষ লেনদেন করেন, যা অত্যান্ত দুঃখ জনক বলে ওয়াজেদ আলী মন্তব্য করেন। হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সাব-রেজিষ্ট্রারের বিরুদ্ধে শুনির্দ্দিষ্ট অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। হরিণাকুন্ডুর ফলসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান বলেন, দুর্নীতিবাজ সাব রেজিষ্ট্রারের ঘুষের কারণে সাধারণ মানুষ দিশেহারা হয়ে পড়েছেন। ইতিপূর্বে তিনিসহ বেশ কয়েকজন চেয়ারম্যান উপজেলা আইনশৃংঙ্খলা মিটিংয়ে তুলেছেন, কিন্তু কোন প্রতিকার হয়নি। তিনি আরো জানান, তার বিরুদ্ধে ২০১৭ সালের জানুয়ারী মাসে ৪টি দলিল গায়েবের অভিযোগ রয়েছে। এ ব্যাপারে হরিণাকুন্ডু উপজেলার সাব রেজিষ্ট্রার হাসানুজ্জামান অভিযোগ অস্বীকার করে বলেন, দলিল লেখকরা তাকে হেয় করতে এহেন মিথ্যা ও অসাড় অভিযোগ তুলছেন। তিনি বলেন, কৈ কর্মবিরতি তো হচ্ছে না। তবে বৃহস্পতিবার কয়টি দলিল রেজিষ্ট্রি হয়েছে জিজ্ঞাসা করলে তিনি কোন উত্তর দিতে পারে নি।

 

ঝিনাইদহে সিও সংস্থার বাস্তবায়নে জিংক সমৃদ্ধ ব্রি ধানের উপর কৃষক প্রশিক্ষন সম্পন্ন

ঝিনাইদহ  প্রতিনিধিঃ

ঝিনাইদহে সিও সংস্থার বাস্তবায়নে জিংক সমৃদ্ধ ব্রি ধানের উপর কৃষক প্রশিক্ষন সম্পন্ন হয়েছে। গত ১৪ ফেব্রয়ারী মাগুরা জেলার মহম্মদপুর উপজেলায় কৃষক প্রশিক্ষন কেন্দ্রে হারভেস্ট প্লাস এর সহযোগিতায় সোসিও ইকোনমিক হেলথ এডুকেশন অর্গানাইজেশন (সিও) কর্তৃক বাস্তবায়নে কৃষকদের জিংক সমৃদ্ধ ব্রি ধান৬২, ব্রি ধান৬৪, ব্রি ধান৭২ ও ব্রি ধান৭৪ সম্পর্কে প্রশিক্ষন প্রদান করা হয়। প্রশিক্ষন কেন্দ্রে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার আতিকুল ইসলাম। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন এআরডিও হারভেস্ট প্লাস যশোর অঞ্চল এর মজিবর রহমান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আকবর হোসেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন  প্রকল্প সমন্বয়কারী মোঃ মনিরুজ্জামান। উক্ত কৃষক প্রশিক্ষন অনুষ্ঠানে বক্তারা বলেন জিংক মানুষের রোগ প্রতিরোধ ব্যবস্থা বিশেষ ভূমিকা পালন করে। জিংকের অভাবে জ্বর ও ব্যাকটেরিয়া জনিত সংক্রমনে প্রবণতা বৃদ্ধি পেতে পারে ও শিশিুদের ক্ষুধা মন্দা দেখা দেয়। জিংকের অভাবে গর্ভবতি মায়ের শারীরিক দূর্বলতা দেখা দেয় ও গর্ভের বাচ্চার ¯œায়ুতন্ত্র এবং মেধার ক্ষতি গ্রস্থ হয়। ডায়রিয়া, নিউমনিয়া, ম্যালেরিয়া আকান্ত্র শিশুদের জিংক সেবনে এ রোগের তীব্রতা হ্রাস পায়। তাই জিংক সমৃদ্ধ ব্রি ধান৬২ ব্রি ধান৬৪, ব্রি ধান৭২ ও ব্রি ধান৭৪ চাষ করা আমাদের একান্ত প্রয়োজন। এছাড়াও জিংক সমৃদ্ধ ব্রি ধান৭২ এর চাষাবাদ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন এবং মাল্টিমিডিয়ার মাধ্যমে কৃষকদের বিস্তারিত দেখানো হয়। এছাড়াও গত ৭ ফেব্রয়ারী মাগুরা জেলার সদর উপজেলায় কৃষক প্রশিক্ষন কেন্দ্রে হারভেস্ট প্লাস এর সহযোগিতায় সোসিও ইকোনমিক হেলথ এডুকেশন অর্গানাইজেশন (সিও) কর্তৃক বাস্তবায়নে কৃষকদের জিংক সমৃদ্ধ ব্রি ধান৬২, ব্রি ধান৬৪, ব্রি ধান৭২ ও ব্রি ধান৭৪ সম্পর্কে প্রশিক্ষন প্রদান করা হয়। উক্ত প্রশিক্ষনে উপস্থিত ছিলেন এআরডিও হারভেস্ট প্লাস যশোর অঞ্চলের মজিবর রহমান, এস এ পিপিও  আব্দুল রশিদ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আব্দুল আলিম ।অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রকল্প সমন্বয়কারী মোঃ মনিরুজ্জামান ।

ঝিনাইদহ সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাসের যোগদান

---জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) হিসেবে যোগদান করেছেন কনক কুমার দাস। তিনি ঝিনাইদহ সদর ও কালীগঞ্জ থানার (সদর সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার হিসাবে কাজ করবেন। ৩০ তম বিসিএসের মাধ্যমে ২০১২ সালে এএসপি পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন তিনি। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের মেধাবী এই ছাত্র ইতিপুর্বে গোপালগঞ্জ, খুলনা মেট্ট্রেপলিট্রন ও মাগুরা জেলায় নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করেছেন। তিনি সম্প্রতি মাগুরার শালিখা সার্কেল থেকে পদোন্নতি পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে ঝিনাইদহ সার্কেলে যোগদান করেন। তিনি যশোরের মনিরামপুর উপজেলার মোহনপুর গ্রামের বাসিন্দা। তিনি সাংবাদিকদের জানান, এ জেলায় যোগদান করার পর পুলিশ সুপার মিজানুর রহমানের নেতৃত্বে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও মানুষের সেবা প্রদানের জন্য কাজ করে যাবেন। কোথাও কোনো ধরনের অবৈধ কাজ, অস্ত্র, মাদক ব্যবসাসহ সকল অপরাধ রুখতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

কাতারে জাল আকামায় কপাল পুড়লো মহেশপুরের কামালের !

ঝিনাইদহ  প্রতিনিধিঃ

ঝিনাইদহ মহেশপুরে দিন মজুর ও নিজের অল্প জমিতে খেটেখুটে বেশ ভালই চলছিলো হতদরিদ্র কামালের। এরপর নিজ গ্রামের আব্দুল গনি বিশ্বাস ও তার ভগ্নিপতি রুহুল আমিন রুলুর প্রলোভনে পড়ে বিদেশে পাড়ি জমান কামাল। সেখানে ১০ মাস কোন কাজ পাননি। এক পর্যায়ে জাল আকামা লাগিয়ে দেন রুহুল আমিন রুলু। ধরা পড়ে বহিষ্কার হন কাতার থেকে। বৈদেশি মুদ্রা অর্জন করে নিজের ভাগ্য ফেরানোর স্বপ্ন চুরমার হয়ে যায় কামালের। এখন বিদেশে নিয়ে প্রতারণা ও টাকা উদ্ধারের আশায় বিভিন্ন স্থানে ঘুরছেন কামাল হোসেন।  কামাল হোসেন মহেশপুর উপজেলার ঘুগরি গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে। লিখিত অভিযোগে তিনি জানান, আমি মাঠে কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করতাম। ঘুগরি গ্রামের নবিছদ্দিন বিশ্বাসের ছেলে আব্দুল গনি বিশ্বাস তাকে বিদেশে নিয়ে যেতে প্রলুব্ধ করেন। কাতারে ভাল চাকরী ও উচ্চ বেতনে কাজ করার লোভ দেখায় আব্দুল গনি বিশ্বাস ও তার ভগ্নিপতি রুহুল আমিন রুলু। দক্ষ না হলেও ২০১৭ সালের ১ মার্চ টেকনিশিয়ান ভিসায় তাকে কাতারে নিয়ে যান রুহুল আমিন। এর আগেই তার শ্যালক আব্দুল গনির মাধ্যমে পরিশোধ করা হয় সাড়ে ৫ লাখ টাকা। আরব আমিরাতের জি-৯৮৫৭ নং ফ্লাইটে কাতারে পৌছালে বিমান বন্দর থেকে কামালকে নিয়ে যান রুহুল আমিন। কামাল অভিযোগ করেন, সেখানে আমাকে প্রায় ১০ মাস কোন কাজ দিতে পারেনি রুহুল আমিন। উপরন্ত সে আমাকে জাল আকামা লাগিয়ে দেয়। বিদেশে আমার উপর দুঃসহ নির্যাতন নেমে আসে। কাজ নেই। খাওয়া নেই। বাধ্য হয়ে আমি বিভিন্ন স্থানে শ্রমিকের কাজ করে দিন কাটাতে থাকি। জাল আকামা দেখে তারা আমাকে ওই দেশ থেকে বহিস্কার করে। প্রতারণার মাধ্যমে বিদেশে নিয়ে গিয়ে আদম ব্যাপারী রুহুল আমিন রুলু শেষ পর্যন্ত আমাকে কোন পাত্তায় দিতো না। উপায় না পেয়ে আশ্রয় গ্রহন করি আমার এলাকার এক ভাই ঘুগরি গ্রামের রসুল বিশ্বাসের ছেলে মফিজ উদ্দীনের কাছে। তিনিও কাতার থাকেন। ২০১৮ সালের ৮ জানুয়ারী মফিজ ভাইয়ের সহায়তায় আমি দেশে ফিরে আসি। দেশে ফিরে আমি প্রতারণা, জাল আকামা ও দক্ষ না হালেও টেকনিশিয়ান ভিসা পাঠিয়ে বিদেশে নিয়ে ক্ষতিগ্রস্ত করার প্রতিকার ও সমুদয় টাকা ফেরতের দাবী জানাতে থাকি গনি বিশ্বাসের কাছে। তিনি আমাকে টাকা ফেরতের আশ্বাসও দেন। এরপর থেকেই আমি একের পর এক ঘুরতে থাকি তার পেছনে। এখন গনি বিশ্বাস টাকা ফেরত তো দুরের কথা, উল্টাপাল্টা হুমকী দিচ্ছে। কামাল আরো জানান, তিনি সুবিচার চেয়ে পান্তাপাড়া ইউনিয়ন পরিষদের গ্রাম আদালতে অভিযোগ করবেন। বিষয়টি নিয়ে ঝিনাইদহ মহেশপুরের পান্তাপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বর রফিউদ্দীন খবরের সত্যতা স্বীকার করে জানান, টাকা উদ্ধারে সামাজিক ভাবে অনেক বার বসা হয়েছে। কিন্তু আব্দুল গনি বিশ্বাস ও তার ভগ্নিপতি রুহুল আমিন রুলু টাকা ফেরৎ দেওয়ার নামে ঘুরাচ্ছে।

ঝিনাইদহ পুলিশ লাইনস স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

ঝিনাইদহ  প্রতিনিধিঃ

ঝিনাইদহ পুলিশ লাইনস স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পুলিশ লাইনসে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। পুলিশ লাইনস স্কুলের অধ্যক্ষ শিক্ষক নব কুমার বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সভাপতি ও পুলিশ সুপার মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস। এসময় সদর থানার ওসি এমদাদুল হক শেখ, ডিবি ওসি জাহাঙ্গীর আলম, ডিএসবি শাখার ওসি মীর শরিফুল হক, ট্রাফিক ইন্সপেক্টর কৃষ্ণ পদ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ঝিনাইদহে কৃষি বাজেট শুনানী অনুষ্ঠিত

ঝিনাইদহ  প্রতিনিধিঃ

কৃষি উন্নয়নে বাজেট বৃদ্ধির লক্ষ্যে ঝিনাইদহে কৃষি বাজেট শুনানী অনুষ্ঠিত হয়েছে। খাদ্য নিরাপত্তা নেটওয়ার্ক (খানি)’র স্বাধীন কৃষক সংগঠনের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বরে এ শুনানী অনুষ্ঠিত হয়। আলোচনা প্যানেলে উপস্থিত ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক জিএম আব্দুর রউফ, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: হাফিজুর রহমান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রশিক্ষণ কর্মকর্তা ওয়াহিদুর রহমান, সদর উপজেলা কৃষি কর্মকর্তা ড. খান মোঃ মনিরুজ্জামান, মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইন্সটিটিউটের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল ইসলাম, জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক সুচন্দন মন্ডল, মানবাধিকার কর্মী আমিনুর রহমান টুকু ও এন এম শাহজালাল। অনুষ্ঠান পরিচালনা করেন উন্নয়ন ধারার নির্বাহী পরিচালক কৃষিবিদ শহীদুল ইসলাম। শুনানীতে জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা ২ শতাধিক কৃষক-কৃষাণী অংশ নেয়। শুনানী অনুষ্ঠানে কৃষকদের পক্ষ থেকে আসন্ন বাজেটে বিভিন্ন দাবী-দাওয়া তুলে ধরে বক্তব্য রাখেন স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় সভাপতি রুবায়েত হোসেন মোল্লা, ইউনিয়ন স্বাধীন কৃষক সংগঠনের নেতা মোস্তাফিজুর রহমান মিঠু, বাণু বেগম, আক্কাচ আলী, ইসহাক আলী, নুরুল ইসলাম, শিরীনা খাতুন সহ অন্যান্য কৃষান-কৃষাণী। বক্তারা, নারী কৃষকের রাষ্ট্রীয় স্বীকৃতি না থাকা, ভ্যাক্সিনেসন সুবিধার অপ্রতুলতা, উৎপাদিত পণ্যের লাভজনক মূল্য না পাওয়া, কৃষি প্রণোদনা সঠিকভাবে না পাওয়া, সরকারীভাবে পণ্য ক্রয়ের ক্ষেত্রে সরাসরি কৃষকের কাছ থেকে পণ্য ক্রয় না করা, জৈব কৃষি ও নিরাপদ খাদ্য উৎপাদন ও বিপণনে সরকারি সহযোগিতার অভাব, বাজারে কৃষিপণ্য ক্রয়-বিক্রয়ে ওজনে কারচুপি, কৃষকের ১০ টাকার ব্যাংক এ্যাকাউন্টের অকার্যকারীতা, কৃষি ঋণসহ বিভিন্ন সেবা প্রাপ্তিতে জটিলতা প্রভৃতি সমস্যাগুলো তুলে ধরেন। আগামী জাতীয় বাজেটে কৃষিখাতে সর্বোচ্চ বরাদ্দ প্রদান, জৈব সার ও জৈব প্রযুক্তি সম্প্রসারণ ও নিরাপদ খাদ্য উৎপাদনে কার্যকরী উদ্যোগ গ্রহণ, নারী কৃষকের রাষ্ট্রীয় স্বীকৃতি প্রদান, ফসলের লাভজনক মূল্য নিশ্চিত করা এবং ফসলের জন্য শস্য বীমা চালুর দাবী জানানো হয়। কৃষি বিষয়ে অতিথিবৃন্দ কৃষকদের এ দাবী এবং সুপারিশমালার প্রতি সমর্থন জানান।

কালীগঞ্জে বালু বোঝায় ট্রাকের চাকা বাস্ট:নিয়ন্ত্রণ হারিয়ে খাদে আহত ৩

ঝিনাইদহ  প্রতিনিধিঃ

ঝিনাইদহ কালীগঞ্জে বালু বোঝায় একটি ট্রাকের চাকা বাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বড় পুকুরের মধ্যে পড়ে যায়। এসময় ট্রাক চালক শরিফুল ইসলামসহ ৩ জন আহত হয়। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে বারবাজার হাইওয়ে থানার সামনে ঘটনাটি ঘটে। দূর্ঘটনার খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা আহতদের উদ্ধার করে। কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার শামসুর রহমান বলেন, কুষ্টিয়া থেকে যশোরগামী একটি বালু বোঝায় ট্রাক (ঢাকা মেট্রো ট ১৪-৪১৫৭) বারবাজার হাইওয়ে থানার সামনে পৌছালে ট্রাকের সামনের চাকা বাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশ্ববর্তী একটি বড় পুকুরের মধ্যে পড়ে যায়। এসময় চালকসহ ৩ জন আহত হয়। ফায়ার ম্যান জহিরুল ইসলাম পানিতে নেমে ৪০ মিনিট চেষ্টা চালিয়ে ট্রাকের দরজা কেটে চালক শরিফুল ইসলামকে উদ্ধার করে। শরিফুল যশোর জেলার ঝিকরগাছা উপজেলার আহারুল ইসলামের ছেলে। তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
চট্টগ্রামে গণধর্ষণের শিকার দুই কিশোরী
পদ্মার ডান তীরে ভাঙন ফের আতঙ্ক
২৯শে সেপ্টেম্বর আওয়ামী লীগের নাগরিক সমাবেশ
ঢাকায় বৃহস্পতিবার বিএনপি’র সমাবেশ
ডিআরইউ’র বিবৃতি : ডিজিটাল আইন স্বাধীন সাংবাদিকতার অন্তরায়
দুর্নীতিবাজদের নিয়ে জোট করে সরকার উৎখাতের চেষ্টা হচ্ছে
বৃহত্তর ঐক্যের কর্মসূচি প্রণয়নে লিয়াজোঁ কমিটি হচ্ছে
সিলেটে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ
মালয়েশিয়ায় ৫৫ বাংলাদেশি শ্রমিক গ্রেপ্তার
আলোচনায় ডিজিটাল নিরাপত্তা আইনের ৪৩ ধারা
চাকরি না পেয়ে সুইসাইড নোট লিখে খুবি ছাত্রের আত্মহত্যা
গণমাধ্যমকর্মীদের সাথে কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপারের মতবিনিময়
সিএনজি থেকে লাফ দিয়েও বাঁচতে পারলনা প্রিয়া!
জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস এবার ঝিনাইদহ জেলা কারাগারে দর্শনার্থীদের জন্যে নির্মাণ করে দিলেন অত্যাধুনিক বিশ্রমাগার
জকিগঞ্জে আবারো শ্রেণি কক্ষে এক শিক্ষিকাকে ঘুমে পেলেন উপজেলা চেয়ারম্যান
কুষ্টিয়ায় হঠাৎ বাস বন্ধ করে দিলেন পরিবহনশ্রমিকেরা
স্বাধীনতা বিরোধী জঙ্গী সঙ্গীদের ক্ষমতায় যেতে দেওয়া হবে না —তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ওসির বিরুদ্ধে সংবাদ সম্মলনে সোস্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়
পঞ্চগড়ে শিক্ষার্থীদের নিয়ে স্কুল ব্যাংকিং সম্মেলন ও মেলা অনুষ্ঠিত
কমলগঞ্জে বিদেশে পাঠানোর নামে অর্থ আত্মসাতের অভিযোগ