শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫
Bijoynews24.com
শনিবার ● ১৭ মার্চ ২০১৮
প্রথম পাতা » Slider » শ্রীলঙ্কায় টাইগারদের ড্রেসিং রুমে ভাঙচুর
প্রথম পাতা » Slider » শ্রীলঙ্কায় টাইগারদের ড্রেসিং রুমে ভাঙচুর
৩০ বার পঠিত
শনিবার ● ১৭ মার্চ ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শ্রীলঙ্কায় টাইগারদের ড্রেসিং রুমে ভাঙচুর

---Bijoynews : শ্রীলংকার বিপক্ষে উত্তেজনাকর ম্যাচে নাটকীয় জয় বাংলাদেশের। এ জয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে উঠে যায় টাইগাররা। তবে টাইগারদের বিপক্ষে হেরে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ছড়িয়ে পড়ে উত্তেজনা। এর রেশ গড়ায় টাইগারদের ড্রেসিং রুম পর্যন্ত। উত্তেজনাপূর্ণ ম্যাচ শেষে বাংলাদেশ দলের ড্রেসিং রুমে ভাঙচুর করা হয়েছে বলে জানিয়েছে শ্রীলঙ্কান পত্রিকা কলম্বো গেজেট। তবে কে বা কারা ড্রেসিং রুমে ভাঙচুর করেছে তা জানায়নি পত্রিকাটি।

প্রতিবেদনে ড্রেসিং রুমের সামনে ভাঙা গ্লাস পড়ে থাকার ছবিও প্রকাশ করা হয়েছে। কলম্বোতে কাজ করা বিবিসির রিপোর্টার আজম আমিনও তার ফেসবুকে দুটি ছবি পোস্ট করে লিখেছেন, “Bangladesh dressing room door at R Premadasa stadium shattered during celebrations following heated conclusion to match against Sri Lanka #Cricket.” “শ্রীলঙ্কার বিপক্ষে উত্তেজনাকর ম্যাচ শেষে প্রেমাদাসা স্টেডিয়ামে উদযাপনের সময় বাংলাদেশের ড্রেসিং রুমের দরজার গ্লাস ভাঙা পাওয়া যায়।” এদিকে ক্রিকইনফো বলছে, ড্রেসিং রুমের ভেতর থেকে কেউ ভেঙে থাকতে পারে। জয়ের কারণে ‘অতি উচ্ছাস’ থেকে এমনটি হয়ে থাকতে পারে বলে ইঙ্গিত দিয়েছে সংবাদমাধ্যমটি। এদিকে প্রাথমিকভাবে ঘটনার সিসিটিভি ফুটেজ দেখেছেন ম্যাচ রেফারি ক্রিস ব্রড। একই সঙ্গে সেখানে দায়িত্বে থাকা স্টাফদের সঙ্গেও কথা বলে জানার চেষ্টা করেছেন ঘটনার জন্য কে বা কারা দায়ী। তবে এখনই কোনো সিদ্ধান্ত না নিয়ে আরও ফুটেজ সরবরাহের জন্য কর্তৃপক্ষকে বলেছেন। ত্রিদেশীয় টি২০ সিরিজ নিদাহাস ট্রফির অলিখিত সেমিফাইনালে শেষ ওভারে জয়ের জন্য বাংলাদেশের প্রয়োজন ছিল ১২ রান। নির্ধারিত ওভারে ১ বল হাতে রেখেই ছক্কা মেরে দলের জয় নিশ্চিত করেন মাহমুদউল্লাহ রিয়াদ। শেষ ওভারে বোলিংয়ে এসে প্রথম দুই বল নো করেন ইসু্র উদ্যান। কিন্তু ফিল্ড আম্পায়ার নো বলের কল করেননি। যে কারণে প্রতিবাদ করেন বাংলাদেশি ক্রিকেটাররা। আম্পায়ারকে বিষয়টি বলা হলেও তাতে কান দেননি। আম্পায়ারদের এমন সিদ্ধান্তে একটা সময়ে মাঠের বাইরে দাঁড়িয়ে থাকা সাকিব আল হাসান, মাঠে থাকা মাহমুদউল্লাহ রিয়াদ এবং রুবেল হোসেনকে খেলা ছেড়ে চলে আসতে বলেন। কিন্তু রিয়াদ নিজের উপর আস্থা রেখে ম্যাচ শেষ করতে ফের ব্যাটিং করেন। ওভারের প্রথম দুই বলে কোন রান না করেই এক উইকেট হারিয়ে বসে বাংলাদেশ। জয়ের জন্য শেষ ৪ বল দরকার ১২ রান। ওভারের তৃতীয় বলে চার মেরে জয়ের পথ সহজ করেন রিয়াদ। পরের বলে রুবেলকে সঙ্গে নিয়ে ডাবল নেন। পঞ্চম বলে ব্যাকওয়ার্ড স্কয়ার লেগের উপর দিয়ে ছক্কা মেরে দলের জয় নিশ্চিত করেন তিনি। তার ছক্কায় জিতে যায় দেশ। বাংলাদেশ চলে যায় ত্রিদেশীয় সিরিজের ফাইনালে। আগামীকাল ১৮ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে খেলবে বাংলাদেশ।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
পদ্মার ডান তীরে ভাঙন ফের আতঙ্ক
২৯শে সেপ্টেম্বর আওয়ামী লীগের নাগরিক সমাবেশ
ঢাকায় বৃহস্পতিবার বিএনপি’র সমাবেশ
ডিআরইউ’র বিবৃতি : ডিজিটাল আইন স্বাধীন সাংবাদিকতার অন্তরায়
দুর্নীতিবাজদের নিয়ে জোট করে সরকার উৎখাতের চেষ্টা হচ্ছে
বৃহত্তর ঐক্যের কর্মসূচি প্রণয়নে লিয়াজোঁ কমিটি হচ্ছে
সিলেটে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ
মালয়েশিয়ায় ৫৫ বাংলাদেশি শ্রমিক গ্রেপ্তার
আলোচনায় ডিজিটাল নিরাপত্তা আইনের ৪৩ ধারা
চাকরি না পেয়ে সুইসাইড নোট লিখে খুবি ছাত্রের আত্মহত্যা
গণমাধ্যমকর্মীদের সাথে কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপারের মতবিনিময়
সিএনজি থেকে লাফ দিয়েও বাঁচতে পারলনা প্রিয়া!
জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস এবার ঝিনাইদহ জেলা কারাগারে দর্শনার্থীদের জন্যে নির্মাণ করে দিলেন অত্যাধুনিক বিশ্রমাগার
জকিগঞ্জে আবারো শ্রেণি কক্ষে এক শিক্ষিকাকে ঘুমে পেলেন উপজেলা চেয়ারম্যান
কুষ্টিয়ায় হঠাৎ বাস বন্ধ করে দিলেন পরিবহনশ্রমিকেরা
স্বাধীনতা বিরোধী জঙ্গী সঙ্গীদের ক্ষমতায় যেতে দেওয়া হবে না —তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ওসির বিরুদ্ধে সংবাদ সম্মলনে সোস্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়
পঞ্চগড়ে শিক্ষার্থীদের নিয়ে স্কুল ব্যাংকিং সম্মেলন ও মেলা অনুষ্ঠিত
কমলগঞ্জে বিদেশে পাঠানোর নামে অর্থ আত্মসাতের অভিযোগ
দৌলতপুরে ১৩ টি ককটেল সহ বি.এন.পির ৫ নেতা-কর্মী আটক