শিরোনাম:
●   সিলেটে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ ●   মালয়েশিয়ায় ৫৫ বাংলাদেশি শ্রমিক গ্রেপ্তার ●   আলোচনায় ডিজিটাল নিরাপত্তা আইনের ৪৩ ধারা ●   চাকরি না পেয়ে সুইসাইড নোট লিখে খুবি ছাত্রের আত্মহত্যা ●   গণমাধ্যমকর্মীদের সাথে কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপারের মতবিনিময় ●   সিএনজি থেকে লাফ দিয়েও বাঁচতে পারলনা প্রিয়া! ●   জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস এবার ঝিনাইদহ জেলা কারাগারে দর্শনার্থীদের জন্যে নির্মাণ করে দিলেন অত্যাধুনিক বিশ্রমাগার ●   জকিগঞ্জে আবারো শ্রেণি কক্ষে এক শিক্ষিকাকে ঘুমে পেলেন উপজেলা চেয়ারম্যান ●   কুষ্টিয়ায় হঠাৎ বাস বন্ধ করে দিলেন পরিবহনশ্রমিকেরা ●   স্বাধীনতা বিরোধী জঙ্গী সঙ্গীদের ক্ষমতায় যেতে দেওয়া হবে না —তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫
Bijoynews24.com
শনিবার ● ১৭ মার্চ ২০১৮
প্রথম পাতা » Slider » চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা করায় গ্রামছাড়া বিশ্বজিত
প্রথম পাতা » Slider » চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা করায় গ্রামছাড়া বিশ্বজিত
২৬ বার পঠিত
শনিবার ● ১৭ মার্চ ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা করায় গ্রামছাড়া বিশ্বজিত

------অনলাইন ডেস্ক: যশোরের মণিরামপুরের কুলটিয়া ইউনিয়ন চেয়ারম্যান শেখর চন্দ্র ও তার অনুসারীদের বিরুদ্ধে মামলা করে বিপাকে পড়েছেন আলীপুর গ্রামের এই বিশ্বজিত। প্রাণভয়ে এখানে-সেখানে মানবেতর জীবন কাটছে তার।

বিশ্বজিতের অভিযোগ, চেয়ারম্যানের কু-নজর পড়েছিল তার স্ত্রী সুইটি হালদারের ওপর। তারই গ্রামের ভবেন্দ্রনাথের ছেলে পলাশের মাধ্যমে চেয়ারম্যান কু-প্রস্তাব পাঠায় সুইটির কাছে। সুইটি ঘটনাটি বিশ্বজিতকে জানালে সে পলাশকে সাবধান করতে গেলে শুরু হয় শত্রুতা।

প্রথমেই আক্রান্ত হয় বিশ্বজিতের শিশুপুত্র অয়ন (৭)। স্কুল থেকে বাড়ি ফেরার পথে এ বছরের ২৯ জানুয়ারি পলাশের বাড়ির লোকজন অয়নের পিছে কুকুর লেলিয়ে দেয়। বিশ্বজিতের মা স্মৃতি হালদার নিষেধ করতে গেলে তাকে মারধর করে পলাশের বাড়ির লোকজন।

একই দিনে বিকেলে বিশ্বজিতের ওপর হামলা করে পলাশের লোকজন। এরপর রাতেও (৯টা) দলবল নিয়ে আবারও বিশ্বজিতের বাড়িতে তান্ডব চালায়। বিষয়টি নিরসনের নামে পরের দিন (৩০ জানুয়ারি) সন্ধ্যায় শালিস ডাকেন চেয়ারম্যান।

সেখানেও পরিকল্পিতভাবে চেয়ারম্যানের লোকজন বিশ্বজিত, তার পিতা নিতাই হালদার, মা স্মৃতি হালদার, স্ত্রী সুইটি হালদার, কাকা তপন হালদারসহ কয়েকজনকে পিটিয়ে আহত করে।

পরে তারা মণিরামপুর হাসপাতালে চিকিৎসা নেন। হাসপাতাল থেকে আর বাড়ি ফেরা হয়নি বিশ্বজিতের। আবারও হামলার শিকার হওয়ার আশঙ্কায় হাসপাতাল থেকে ছাড়া পেয়ে স্ত্রী, সন্তান ও বৃদ্ধ বাবা-মাকে নিয়ে অন্য এলাকায় আশ্রয় নেয় সে।

বিশ্বজিত জানান, মারামারির ঘটনায় ৩০ জানুয়ারি তার বাবা বাদী হয়ে ৯ জনকে আসামি করে মণিরামপুর থানায় মামলা করেন। তদন্তভার পড়ে এসআই প্রশান্তর ওপর। তিনি আসামিদের সামনে পেয়েও গ্রেফতার করেননি। এখন আসামিরা জামিন নিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।

অন্যদিকে নিজের ওপর হামলা ও নির্যাতনের ঘটনায় চেয়ারম্যান শেখর চন্দ্রসহ সাত জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে আরেকটি মামলা করেছেন সুইটি হালদার।

বিশ্বজিত জানান, হামলাকারীদের বিরুদ্ধে দুটি মামলা ও দুই দফা সংবাদ সম্মেলন করেও জীবনের নিরাপত্তা পাচ্ছেন না তারা। তবে চেয়ারম্যান শেখর চন্দ্র বলছেন, বিশ্বজিতের এলাকায় ফেরায় কোন বাধা নেই।

বিশ্বজিত জানান, তাদের মামলার তদন্ত করছেন পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)। মামলায় যাদের সাক্ষী করা হয়েছে চেয়ারম্যান তাদের নানাবিধ ভয় দেখিয়ে তার পক্ষে নিয়েছে।

সম্প্রতি পিবিআই সাক্ষীসহ আসামিদের ডেকেছে। তার যে কাকা (তপন) চেয়ারম্যানের লোকজনের হাতে মার খেয়ে হাসপাতালে ছিল, সেও পিবিআই কর্মকর্তার সামনে সব ঘটনা অস্বীকার গেছেন।

সরেজমিনে বিশ্বজিতের বাড়িতে গেলে তার ঘর তালাবদ্ধ দেখতে পাওয়া গেছে। গণমাধ্যম কর্মীর উপস্থিতি পেয়ে আশপাশের লোকজন সটকে পড়েছেন। যা দুই একজনকে পাওয়া গেছে তারা কেউ এই বিষয়ে মুখ খুলতে রাজি হননি।

অভিযুক্ত চেয়ারম্যান শেখর চন্দ্র বলেন, কে বলেছে, বিশ্বজিত বাড়ি ছাড়া। তার মা-বাবাতো বাড়ি এসে থাকে। সে নিজেই পালিয়ে বেড়াচ্ছে ষড়যন্ত্র করার জন্য। তার বাড়ি আসতে কোন বাধা নেই।

চেয়ারম্যান আরও বলেন, আমি কখনও কোন অন্যায় কাজ করিনা। কোন দিন বিশ্বজিতের স্ত্রীর সাথে আমার কথা হয়নি। অথচ নারী নির্যাতন মামলায় আমাকে এক নম্বর আসামি করা হয়েছে।

মণিরামপুর থানার এসআই প্রশান্ত বলেন, আমি এই থানায় নতুন এসেছি। আলীপুরের দুরত্ব থানা থেকে বেশ দূরে। সেখানকার কাউকে আমি চিনি না। বাদী পক্ষ মামলা করে সরে আছে। আসামি ধরার কাজে আমাকে কোন সাহায্য করেনি। আমি কয়েকবার এলাকায় গিয়েছি। আসামিদের চিনতে না পারায় ধরা সম্ভব হয়নি। ওই সুযোগে আসামিরা সবাই আদালত থেকে জামিন নিয়েছে।

এসআই বলেন, আমি এলাকার লোকজনের সাথে কথা বলেছি। বিশ্বজিত বাড়ি ফিরলে তার কোন সমস্যা নেই। সে যদি সমস্যা মনে করে তাহলে থানায় আসুক। আমরা তাদের সাথে করে নিয়ে এলাকায় রেখে আসব।



Slider এর আরও খবর

সিলেটে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ সিলেটে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ
মালয়েশিয়ায় ৫৫ বাংলাদেশি শ্রমিক গ্রেপ্তার মালয়েশিয়ায় ৫৫ বাংলাদেশি শ্রমিক গ্রেপ্তার
আলোচনায় ডিজিটাল নিরাপত্তা আইনের ৪৩ ধারা আলোচনায় ডিজিটাল নিরাপত্তা আইনের ৪৩ ধারা
চাকরি না পেয়ে সুইসাইড নোট লিখে খুবি ছাত্রের আত্মহত্যা চাকরি না পেয়ে সুইসাইড নোট লিখে খুবি ছাত্রের আত্মহত্যা
গণমাধ্যমকর্মীদের সাথে কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপারের মতবিনিময় গণমাধ্যমকর্মীদের সাথে কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপারের মতবিনিময়
সিএনজি থেকে লাফ দিয়েও বাঁচতে পারলনা প্রিয়া! সিএনজি থেকে লাফ দিয়েও বাঁচতে পারলনা প্রিয়া!
জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস এবার ঝিনাইদহ জেলা কারাগারে দর্শনার্থীদের জন্যে নির্মাণ করে দিলেন অত্যাধুনিক বিশ্রমাগার জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস এবার ঝিনাইদহ জেলা কারাগারে দর্শনার্থীদের জন্যে নির্মাণ করে দিলেন অত্যাধুনিক বিশ্রমাগার
জকিগঞ্জে আবারো শ্রেণি কক্ষে এক শিক্ষিকাকে ঘুমে পেলেন উপজেলা চেয়ারম্যান জকিগঞ্জে আবারো শ্রেণি কক্ষে এক শিক্ষিকাকে ঘুমে পেলেন উপজেলা চেয়ারম্যান
কুষ্টিয়ায় হঠাৎ বাস বন্ধ করে দিলেন পরিবহনশ্রমিকেরা কুষ্টিয়ায় হঠাৎ বাস বন্ধ করে দিলেন পরিবহনশ্রমিকেরা
স্বাধীনতা বিরোধী জঙ্গী সঙ্গীদের ক্ষমতায় যেতে দেওয়া হবে না  —তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু স্বাধীনতা বিরোধী জঙ্গী সঙ্গীদের ক্ষমতায় যেতে দেওয়া হবে না —তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
সিলেটে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ
মালয়েশিয়ায় ৫৫ বাংলাদেশি শ্রমিক গ্রেপ্তার
আলোচনায় ডিজিটাল নিরাপত্তা আইনের ৪৩ ধারা
চাকরি না পেয়ে সুইসাইড নোট লিখে খুবি ছাত্রের আত্মহত্যা
গণমাধ্যমকর্মীদের সাথে কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপারের মতবিনিময়
সিএনজি থেকে লাফ দিয়েও বাঁচতে পারলনা প্রিয়া!
জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস এবার ঝিনাইদহ জেলা কারাগারে দর্শনার্থীদের জন্যে নির্মাণ করে দিলেন অত্যাধুনিক বিশ্রমাগার
জকিগঞ্জে আবারো শ্রেণি কক্ষে এক শিক্ষিকাকে ঘুমে পেলেন উপজেলা চেয়ারম্যান
কুষ্টিয়ায় হঠাৎ বাস বন্ধ করে দিলেন পরিবহনশ্রমিকেরা
স্বাধীনতা বিরোধী জঙ্গী সঙ্গীদের ক্ষমতায় যেতে দেওয়া হবে না —তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ওসির বিরুদ্ধে সংবাদ সম্মলনে সোস্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়
পঞ্চগড়ে শিক্ষার্থীদের নিয়ে স্কুল ব্যাংকিং সম্মেলন ও মেলা অনুষ্ঠিত
কমলগঞ্জে বিদেশে পাঠানোর নামে অর্থ আত্মসাতের অভিযোগ
দৌলতপুরে ১৩ টি ককটেল সহ বি.এন.পির ৫ নেতা-কর্মী আটক
নতুন পরিচয়ে জেনিফা
গোপালগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে আহত ২৫
কমলগঞ্জে ছেলে-মেয়ে দুইজন অজ্ঞাত রোগে আক্রান্ত
যুক্তরাষ্ট্রে নারী বন্দুকধারীর গুলিতে নিহত ৩
চট্টগ্রাম সরকারি কলেজ প্রকাশ্যে অস্ত্রধারী সেই ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
বেনাপোল সীমান্ত থেকে বিপুল পরিমান অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার