ঢাকা, সোমবার, ১৮ জুন ২০১৮, ৪ আষাঢ় ১৪২৫
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » কুষ্টিয়ায় বাস-সিএনজি চালিত যাত্রীবাহী মহেন্দ্র সংঘর্ষ : দুই মহিলাসহ ৪জন নিহত : আহদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য রোজিনা ও শিশু টুম্পা ঢাকার পথে
মঙ্গলবার ● ৬ মার্চ ২০১৮
Email this News Print Friendly Version

কুষ্টিয়ায় বাস-সিএনজি চালিত যাত্রীবাহী মহেন্দ্র সংঘর্ষ : দুই মহিলাসহ ৪জন নিহত : আহদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য রোজিনা ও শিশু টুম্পা ঢাকার পথে

---নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া : কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষিপুর নামক স্থানে বাস-সিএনজি সংঘর্ষে দুই মহিলাসহ ৪জন নিহত ও ১০জন আহত হয়েছে। রবিবার বেলা সাড়ে ১০টায় কুষ্টিয়া থেকে ছেড়ে যাওয়া খুলনাগামী যাত্রাবাহী এসবি পরিবহন এবং কুষ্টিয়াগামী সিএনজি চালিত যাত্রীবাহী মহেন্দ্র মুখোমুখি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে। এঘটনায় গুরুতর আহত ও আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হওয়া ৪জন হলেন- কুষ্টিয়া মিরপুর উপজেলার বারুইপাড়া গ্রামের মনোহর বিশ্বাসের স্ত্রী সামসুন্নাহার (৫৭), সদর উপজেলার সুগ্রীবপুর গ্রামের ফারুকের স্ত্রী রোজীনা খাতুন (২৮) ও তার দুই শিশুকন্যা তাবাচ্ছুম (৬) ও টুম্পা (২)। আহতদের মধ্যে রোজিনা খাতুন ও শিশুকন্যা টুম্পার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে রেফার্ড করা হয়েছে বলে জানান কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. তাপস কুমার সরকার।

নিহত ও আহতদের স্বজনরা জানান, তাদের মধ্যে কেউ আত্মীয় বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন আবার কেউ কুষ্টিয়া শহরে ব্যবসায়ীক কাজে আসতে সিএনজি চালিত ঐ মাহেন্দ্র যাত্রী ছিলেন। দূর্ঘটনা আক্রান্ত সবাই ছিলেন মাহেন্দ্র’র যাত্রী ।
সরেজমিনে হাসপাতালে যেয়ে দেখা যায়, মা রোজিনা ২ বছরের শিশু কণ্যা টুম্পাকে নিয়ে অচেতন অবস্থায় পড়ে আছে কুষ্টিয়া সদর হাসপাতালের ৬ নং ওয়ার্ডের বারান্দায়। একই ওয়ার্ডে একটি বেডে বড় মেয়ে তাবাচ্ছুম মাথায় ব্যান্ডেজ নিয়ে ব্যাথায় ছটফট করছে। পাশে স্বজনরা ভিড় করে আছে। ফ্যালফ্যাল করে তাকিয়ে আছে সবার দিকে তাবাচ্ছুম। স্বজনদের সঙ্গে কথা হলে একজন জানান, রোজিনা আমার মামি , শহরে আমার মামির এক আত্মীয় অসুস্থতার কথা শুনে আজ সকালে দুই মেয়ে নিয়ে যাচ্ছিলেন সেখানে। বাড়ী থেকে বের হওয়ার এক ঘন্টার মধ্যেই শুনতে পাই এমন দুঃসংবাদ। এদিকে এক সেবিকা জানান কর্তব্যরত চিকিৎসক মা রোজিনা এবং মেয়ে টুম্পাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত  ঢাকায় নিয়ে যেতে হবে। এ্যাম্বুলেন্স করে জ্ঞানহীন মা-মেয়েকে নিয়ে স্বজনরা এখনও ঢাকার পথে।এ ঘটনায় ইবি থানায় একটি মামলা হয়েছে । মামলা নং ৪ তারিখ-৬/০৩/২০১৮ ইং ।


নিউইয়র্ক হোটেলে ইয়াবাসহ মাহমুদুল হক আটক, চরম ক্ষুব্ধ বিএনপি নেতা সালাহ উদ্দিন

প্রধানমন্ত্রীর পরনে পাটের শাড়ি, হাতে পাটের ব্যাগ আর পায়ে পাটের জুতা!


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
মেয়েকে কুপ্রস্তাব, স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী!
সেনা প্রধান হলেন জেনারেল আজিজ আহমেদ
যশোরে দু’গ্রুপের ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
ময়মনসিংহে নারী ‘মাদক ব্যবসায়ীর’ গুলিবিদ্ধ লাশ উদ্ধার
জকিগঞ্জের বন্যা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে : দেড় লক্ষাধিক মানুষ পানিবন্দী
গড়াই নদী থেকে তরু‌ণের ভাসমান লাশ উদ্ধার
দাকোপে পরকীয়ার ঘটনায় স্বামীর পিটুনিতে স্ত্রীসহ প্রেমিক আহত
মেসির পেনাল্টি মিস, আর্জেন্টিনাকে রুখে দিল আইসল্যান্ড
আফগানিস্তানে আত্মঘাতী হামলায় নিহত ২৫
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
এটিএন বাংলায় ইভা রহমানের একক সংগীতানুষ্ঠান
রাশিয়ান সুন্দরী এম্বাসেডরের সতর্কতা
কারাফটকের আগেই ব্যারিকেড, সাক্ষাত পেলেন না বিএনপি নেতারা
গণভবনে জনসাধারণের সঙ্গে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বিনিময়
বায়তুল মোকাররমে ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত
বাড্ডায় আওয়ামী লীগ নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা
আত্মঘাতী গোলে হারলো মরক্কো
রোনালদোর হ্যাটট্রিক
কমলাপুর, সদরঘাটে উপচেপড়া ভিড়
ভিজিএফ কার্ডের ৪৫৬ বস্তা চাল জব্দ