শিরোনাম:
●   নতুন সেনা প্রধান লে.জে. অাজিজ অাহমেদের বর্নিল জীবন ●   যে যুবতী ফুটবল মাঠে পোশাকের তোয়াক্কা করেন না ●   ফুলবাড়ী রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারীদের হাতে : দেখার কেউ নেই ●   আনুষ্কার সঙ্গে সম্পর্ক, মুখ খুললেন প্রভাস ●   ৪ মিনিটে মিশরের জালে আরো ২ গোল রাশিয়ার ●   প্রচারণায় কেন্দ্রীয় নেতারা উত্তেজনা বাড়ছে ●   অপরিবর্তিত বন্যা পরিস্থিতি : কুশিয়ারা নদীর বাঁধে নতুন করে ভাঙ্গন : শহর রক্ষা বাঁধ সংস্কারে কাজ শুরু ●   গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে : গ্রেফতার ৭ ●   খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ বৃহস্পতিবার ●   রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর স্বাক্ষাৎ
ঢাকা, বুধবার, ২০ জুন ২০১৮, ৬ আষাঢ় ১৪২৫
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » ফয়জুরকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ !
মঙ্গলবার ● ৬ মার্চ ২০১৮
Email this News Print Friendly Version

ফয়জুরকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ !

 


---Bijoynews : অনুশোচনা নেই ফয়জুরের। স্বাভাবিক তার কথাবার্তা। মুখ থেকে তথ্য বের করা যাচ্ছে না। হাসপাতালের বেডে শুয়ে সে বার বার জেরার মুখে পড়লেও  সহজেই মুখ খুলছে না। গতকালও ওসমানী হাসপাতালে ভর্তি ফয়জুরকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। সিলেটের পুলিশ, গোয়েন্দা ছাড়াও ঢাকার কাউন্টার টেরোরিজম ইউনিটের একটি দল তাকে জিজ্ঞাসাবাদ করে।

নানাভাবে তার কাছ থেকে তথ্য আদায়ের চেষ্টা করা হচ্ছে। একই সঙ্গে পুলিশ ফয়জুরের সম্পর্কে সকল তথ্য এরই মধ্যে জোগাড় করেছে। সব তথ্য যাচাই বাছাই করা হচ্ছে। পিতা-মাতাকে পুলিশি হেফাজতে রেখেও চলছে জিজ্ঞাসাবাদ। ফয়জুর বার বার বলছে- সে নিজ থেকে অনুপ্রাণিত হয়ে এ ঘটনাটি ঘটিয়েছে।
সিলেট মহানগর পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া তার কার্যালয়ে সাংবাদিকদের জানিয়েছেন ফয়জুর চিকিৎসাধীন থাকায় তাকে খুব বেশি জিজ্ঞাসাবাদ করা যাচ্ছে না। কোনো গোষ্ঠীর সঙ্গে তার যোগাযোগ আছে কিনা সেটি এখন খোঁজা হচ্ছে।

সে সুস্থ হলে তাকে পুলিশি হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হবে। ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুর রহমান ওসমানী হাসপাতালের ৩য় তলার ২৭ নম্বর কেবিনে চিকিৎসাধীন। রোববার বিকালে মহানগর পুলিশ তাকে হাসপাতালে ভর্তি করে।

এরপর থেকে ওই কেবিনে পুলিশ, র‌্যাবের পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে। তার পুরো মাথা ব্যান্ডেজ করা। হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও তার ভেতরে কোনো অনুশোচনার ভাব লক্ষ্য করা যায়নি। স্বাভাবিকভাবে রয়েছে সে। কথা বলছে না।

হাসপাতাল সূত্র জানিয়েছে, গতকাল সকালের দিকে এক দফা সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে যান। তারা গিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করেছেন। এরপর ঢাকা থেকে আসা কাউন্টার টেরোরিজম ইউনিটের টিমের সদস্যরাও তাকে জিজ্ঞাসাবাদ করেন। গোয়েন্দাদের মুখোমুখি হয় সে। কিন্তু জিজ্ঞাসাবাদে সে নতুন কোনো তথ্য দেয়নি। গোয়েন্দারা জানিয়েছেন, একজন জঙ্গির আচরণ যেমন হয় সেভাবেই সে আচরণ করছে। জিজ্ঞাসাবাদে সে অনেক কিছুই সতর্কতার সঙ্গে এড়িয়ে যাচ্ছে। এ কারণে এখন ঘটনাকেন্দ্রিক অনেক কিছুরই খোঁজ নেয়া হচ্ছে।

ফয়জুরের বাড়ি শেখপাড়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে বেশি দূরে নয়। পুলিশ জানিয়েছে, বিকালে ফয়জুর তার শেখপাড়াস্থ বাড়ি থেকে বের হয় বলে পুলিশকে তথ্য দিয়েছে। সকালের দিকে সে একবার গিয়েছিল। এরপর বিকালের দিকে যায়। গিয়ে মঞ্চের ঠিক পেছনে প্রফেসর ড. জাফর ইকবালের কাছাকাছি  অবস্থান নেয়। ওই সময় তোলা প্রায় সব ছবিতেই ফয়জুরের চেহারা রয়েছে। হামলার আগে সে কয়েকবার ওই এলাকা রেকি করেছিল বলে জানায় পুলিশ সূত্র।


বিএনপির খালেদা জিয়া নয় জোবাইদা, আ’লীগে নতুন মুখের ছড়াছড়ি

কুষ্টিয়া জেনারেল হাসপাতাল থেকে মহিলা পকেটমার আটক


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
নতুন সেনা প্রধান লে.জে. অাজিজ অাহমেদের বর্নিল জীবন
যে যুবতী ফুটবল মাঠে পোশাকের তোয়াক্কা করেন না
ফুলবাড়ী রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারীদের হাতে : দেখার কেউ নেই
আনুষ্কার সঙ্গে সম্পর্ক, মুখ খুললেন প্রভাস
৪ মিনিটে মিশরের জালে আরো ২ গোল রাশিয়ার
প্রচারণায় কেন্দ্রীয় নেতারা উত্তেজনা বাড়ছে
অপরিবর্তিত বন্যা পরিস্থিতি : কুশিয়ারা নদীর বাঁধে নতুন করে ভাঙ্গন : শহর রক্ষা বাঁধ সংস্কারে কাজ শুরু
গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে : গ্রেফতার ৭
খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ বৃহস্পতিবার
রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর স্বাক্ষাৎ
পর্যটকের ভীড়ে মুখর পাহাড় ঘেরা বান্দরবান!
জাপানের ঐতিহাসিক জয়
২১ জুলাই প্রধানমন্ত্রীকে গনসংবর্ধনা দেওয়া হবে
কুতুবদিয়া থানার সাবেক ওসি আলতাফ জেলহাজতে
ড. মোশারফের গাড়িবহরে বাসের ধাক্কা, ছাত্রদল নেতা নিহত
উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা নেতাকে গলাকেটে হত্যা
আনুশকা রেগে গেলেন যে কারণে
বিমানে আগুন, অল্পের জন্য রক্ষা পেল সৌদি আরব দল
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
মৌলভীবাজারে ভয়াবহ বন্যা, নিহত ৭