শিরোনাম:
●   নতুন সেনা প্রধান লে.জে. অাজিজ অাহমেদের বর্নিল জীবন ●   যে যুবতী ফুটবল মাঠে পোশাকের তোয়াক্কা করেন না ●   ফুলবাড়ী রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারীদের হাতে : দেখার কেউ নেই ●   আনুষ্কার সঙ্গে সম্পর্ক, মুখ খুললেন প্রভাস ●   ৪ মিনিটে মিশরের জালে আরো ২ গোল রাশিয়ার ●   প্রচারণায় কেন্দ্রীয় নেতারা উত্তেজনা বাড়ছে ●   অপরিবর্তিত বন্যা পরিস্থিতি : কুশিয়ারা নদীর বাঁধে নতুন করে ভাঙ্গন : শহর রক্ষা বাঁধ সংস্কারে কাজ শুরু ●   গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে : গ্রেফতার ৭ ●   খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ বৃহস্পতিবার ●   রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর স্বাক্ষাৎ
ঢাকা, বুধবার, ২০ জুন ২০১৮, ৬ আষাঢ় ১৪২৫
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » ফের সরব তিশা
শনিবার ● ৩ মার্চ ২০১৮
Email this News Print Friendly Version

ফের সরব তিশা

---Bijoynews : এবার অভিনয়ে ডুব দিয়েছেন আলোচিত মডেল-অভিনেত্রী তানজিন তিশা। জনপ্রিয় সংগীতশিল্পী হাবিবের সঙ্গে প্রেমের সম্পর্কের ভাঙনের পর খানিক চুপচাপ ছিলেন তিনি। তবে বেশ কিছুদিন ধরেই ফের সরব হয়েছেন তিনি।  তার এখন সব প্রেম-ভালোবাসা অভিনয়ের সঙ্গে বলেই জানান তিনি। দর্শকের হৃদয়ে গভীরভাবে জায়গা করতে চান। তারই ধারাবাহিকতায় নতুন নতুন চরিত্র ও গল্পে কাজ করছেন নিয়মিত। তানজিন তিশার ভাষ্য, আমার কাছে সব কিছুর ঊর্ধ্বে এখন আমার ক্যারিয়ার।

 

অভিনয়ের মধ্য দিয়ে আমি এটিকে আরো সমৃদ্ধ করতে চাই। বলতে পারি, অভিনয়ের সঙ্গে আমার প্রতিদিনের বসবাস। নিজেকে কিভাবে ভিন্ন আঙ্গিকে দর্শকের সামনে উপস্থাপন করা যায় সেটি আমার মধ্যে সব সময় ঘুরপাক খায়। চলতি বছর অভিনয়ের মধ্যেই থাকতে চাই। আসছে নারী দিবসে ‘শিখা’ শিরোনামের একটি নাটকে এই পর্দাকন্যাকে দেখা যাবে। এটি আরটিভিতে প্রচার হবে। এটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। এই নাটকে তিশা ছাড়া আরো অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। তিশা জানান, এই নাটকের মধ্য দিয়ে প্রথমবারের মতো তিনি সুবর্ণা মুস্তাফার সঙ্গে অভিনয় করেছেন। এরমধ্যে দিয়ে তার দীর্ঘদিনে একটি স্বপ্নও পূরণ হয়েছে বলে জানান তিনি। তিশা বলেন, সুর্বণা আপার সঙ্গে অভিনয় করবো এটি আমার একটি স্বপ্ন ছিলো। ছোটবেলা থেকে ম্যামের ভক্ত আমি। তার সঙ্গে নাটকটির প্রস্তাব পেয়েই আমি হ্যাঁ বলেছি। সম্প্রতি তিশা সজিব দাসের নির্দেশনায় ‘কিঞ্চিত সমস্যা’ শিরোনামের একটি এককের কাজও শেষ করেছেন। এটিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন এই সময়ের দর্শকপ্রিয় অভিনেতা জোভান। সামাজিক সচেতনতামূলক একটি গল্পের ওপর এই নাটকটি নির্মিত হয়েছে বলে জানা যায়। গল্পে দেখা যাবে, প্রতিনিয়ত গাছ কাটা হচ্ছে। যে কারণে গাছ আমাদের অভিশাপ দিচ্ছে। এমনই এক অভিশাপকে কেন্দ্র করে নাটকের গল্প এগিয়ে যায়। গল্পের শেষে এসে সবাই এমন সিদ্ধান্তে উপনীত হয়, গাছ কাটলেও সবাই নিয়মিত গাছও লাগাবে। এদিকে অভিনয়ের পাশাপাশি নাচও করেন তিশা। আসছে নারী দিবসের নাটকের বাইরে আরটিভিতে একটির নাচের অনুষ্ঠান নিয়েও থাকছেন তিনি। প্রসঙ্গত, ভালোবাসা দিবসের একাধিক নাটক ও শর্ট ফিল্মে তিশা অভিনয় করেছেন। ভালোবাসা দিবসে তার অভিনীত  ‘মন জুড়ে’, ‘১৫-দিন’, ও ‘বাঁক’ শর্টফিল্মের জন্য দর্শকের কাছ থেকে বেশ সাড়া পেয়েছেন বলে জানান।


প্রেম করে বিয়ে : সলঙ্গায় ভাতিজিকে কুপিয়ে হত্যা

শ্রীদেবীকে নিয়ে যা বললেন অনিল কাপুর


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
নতুন সেনা প্রধান লে.জে. অাজিজ অাহমেদের বর্নিল জীবন
যে যুবতী ফুটবল মাঠে পোশাকের তোয়াক্কা করেন না
ফুলবাড়ী রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারীদের হাতে : দেখার কেউ নেই
আনুষ্কার সঙ্গে সম্পর্ক, মুখ খুললেন প্রভাস
৪ মিনিটে মিশরের জালে আরো ২ গোল রাশিয়ার
প্রচারণায় কেন্দ্রীয় নেতারা উত্তেজনা বাড়ছে
অপরিবর্তিত বন্যা পরিস্থিতি : কুশিয়ারা নদীর বাঁধে নতুন করে ভাঙ্গন : শহর রক্ষা বাঁধ সংস্কারে কাজ শুরু
গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে : গ্রেফতার ৭
খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ বৃহস্পতিবার
রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর স্বাক্ষাৎ
পর্যটকের ভীড়ে মুখর পাহাড় ঘেরা বান্দরবান!
জাপানের ঐতিহাসিক জয়
২১ জুলাই প্রধানমন্ত্রীকে গনসংবর্ধনা দেওয়া হবে
কুতুবদিয়া থানার সাবেক ওসি আলতাফ জেলহাজতে
ড. মোশারফের গাড়িবহরে বাসের ধাক্কা, ছাত্রদল নেতা নিহত
উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা নেতাকে গলাকেটে হত্যা
আনুশকা রেগে গেলেন যে কারণে
বিমানে আগুন, অল্পের জন্য রক্ষা পেল সৌদি আরব দল
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
মৌলভীবাজারে ভয়াবহ বন্যা, নিহত ৭