শিরোনাম:
●   সিলেটে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ ●   মালয়েশিয়ায় ৫৫ বাংলাদেশি শ্রমিক গ্রেপ্তার ●   আলোচনায় ডিজিটাল নিরাপত্তা আইনের ৪৩ ধারা ●   চাকরি না পেয়ে সুইসাইড নোট লিখে খুবি ছাত্রের আত্মহত্যা ●   গণমাধ্যমকর্মীদের সাথে কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপারের মতবিনিময় ●   সিএনজি থেকে লাফ দিয়েও বাঁচতে পারলনা প্রিয়া! ●   জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস এবার ঝিনাইদহ জেলা কারাগারে দর্শনার্থীদের জন্যে নির্মাণ করে দিলেন অত্যাধুনিক বিশ্রমাগার ●   জকিগঞ্জে আবারো শ্রেণি কক্ষে এক শিক্ষিকাকে ঘুমে পেলেন উপজেলা চেয়ারম্যান ●   কুষ্টিয়ায় হঠাৎ বাস বন্ধ করে দিলেন পরিবহনশ্রমিকেরা ●   স্বাধীনতা বিরোধী জঙ্গী সঙ্গীদের ক্ষমতায় যেতে দেওয়া হবে না —তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫
Bijoynews24.com
শুক্রবার ● ২৩ ফেব্রুয়ারী ২০১৮
প্রথম পাতা » Slider » গোপালগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ৩
প্রথম পাতা » Slider » গোপালগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ৩
২৩ বার পঠিত
শুক্রবার ● ২৩ ফেব্রুয়ারী ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গোপালগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ৩

---গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে মাইক্রোবাস ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের তিন যাত্রী নিহত হয়েছে। বৃহষ্পতিবার সন্ধায় ঢাকা-খুলনা মহাসড়কে বীণা উপ কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন, মাগুরা’র মোহম্মদপুর থানায় কর্মরত এস আই কবির আহম্মেদের ছেলে তানভীর আহম্মেদ (৩০)। সে তাদের নিজবাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গা থেকে মাগুরা যাচ্ছিল।

গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির কর্মকর্তা এস আই হযরত আলী জানিয়েছেন, গোপালগঞ্জ থেকে ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতগামী মাইক্রেবাসটির মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায় এবং যাত্রীবাহী বাসটি মহাসড়ক থেকে পার্শ্ববর্তী খাদে চলে যায়। এতে ঘটনাস্থলেই মাইক্রোর চালক নিহত এবং তানভীরসহ দু’যাত্রী গুরুতর আহত হয়। ঘটনায় খবর পেয়ে পুলিশ গিয়ে আহত দু’জনকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে দ্রুত গোপালগঞ্জ আড়াই’শ বেড জেনারেল হাসপাতালে পাঠায়। যাত্রীবাহী বাসের কারও কোন ক্ষয়ক্ষতি হয়নি।

হাসপাতাল সূত্র জানিয়েছে, হাসপাতালে আসার পর কর্তব্যরত ডাক্তার একজনকে মৃত ঘোষণা করেন এবং ঘন্টা খানেক পর রাতে হাসপাতালে তানভীরেরও মৃত্যু ঘটে।

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের তিন নেতার সমর্থদের মধ্যে সংঘর্ষ : আহত ৪ আশংকা জনক ১

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় ডিস লাইন ব্যবসাকে কেন্দ্র করে আওয়ামীলীগের তিন নেতার দু-গ্রুপের সমর্থকের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় আহত হয় ৪ জন। এছাড়া ওই ঘটনায় আশংকা জনক অবস্থায় ১ জনকে ঢাকায় প্রেরন করা হয়েছে। তবে এ ঘটনায় উভয় পক্ষ মামলা করেছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সুত্রে জানা যায়, মুকসুদপুর উপজেলায় এম এম ক্যাবলস এর মালিক উপজেলা কৃষকলীগের আহব্বায়ক লুৎফর রহমান মোল্যা ও তানিয়া ডিস ক্যাবলস এর মালিক আল আমিন সরদারের মধ্যে ডিস ব্যবসাকে কেন্দ্র করে বেশ কিছু দিন যাবত বিবাদ চলে আসছিল। লুৎফর মোল্যাকে নেপথ্যে থেকে সমর্থন দেন আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আতিকুর রহমান মিয়া ও তার ছেলে সাবেক ছাত্রলীগ নেতা আশিকুর রহমান রনি।

অপরদিকে তানিয়া ক্যাবলসকে নেপথ্যে থেকে সমর্থন দেন গোপালগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ফারুক খানের ভাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির খান এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার।

বহুগ্রাম ইউনিয়নে লুৎফর রহমানের পক্ষে সাব কন্টাক্টার ডিস লাইন সংযোগ দিতে গেলে তানিয়া ক্যাবলস এর সাব কন্টাক্টার খায়ের শেখ এ সময় বাধা দেয়। এ নিয়ে উভয় গ্রুপের মধ্যে বেশ কিছু দিন ধরে উত্তেজনা চলছিল। ২০ ফেব্রুয়ারী এম এম ক্যাবলস এর পক্ষে ১০/১২টি মোটর সাইকেল নিয়ে প্রায় ২৫-৩০ জন বহুগ্রাম ইউনিয়নে ডিস লাইনের সংযোগ সংক্রান্ত বিষয়ে সুরাহা করতে গেলে পূর্বেই অবস্থানরত খায়েরের লোকজন বহুগ্রাম নতুন রাস্তার ব্রিজের উপরে ধারালো অস্ত্র নিয়ে অবস্থান নেয়। মটর সাইকেল ব্রিজের উপর উঠতেই আক্রমনের স্বীকার হয় মোটর সাইকেল আরোহীরা। এ সময় খায়েরের লোকজনের ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে চারজন আহত হয় এবং চারটি মটর সাইকেল ভাংচুর করা হয়।

খবর পেয়ে মুকসুদপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে মুকসুদপুর হাসপাতালে পাঠায়। মারাত্মক আহত অবস্থায় ছাত্রলীগ নেতা তামিম নামে একজনকে প্রথমে ফরিদপুরে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়। ঘটনার দিন রাতে আতিয়ার মিয়ার পক্ষ থেকে ১২ জনের নাম উল্লেখ করে মুকসুদপুর থানায় মামলা দায়ের করা হয়। পরের দিন রাতে সাব্বির খানের পক্ষ থেকে মুকসুদপুর উপজেলা কৃষকলীগ, উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের ৫ জনসহ ১৫ জনের নাম উল্লেখ করে ২৫ জনের বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করা হয়।

এ ঘটনায় ওই এলাকায় বর্তমানে দু’গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের রক্তক্ষয়ী সংঘর্ষেও আশংকা করছে এলাকাবাসী।



Slider এর আরও খবর

সিলেটে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ সিলেটে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ
মালয়েশিয়ায় ৫৫ বাংলাদেশি শ্রমিক গ্রেপ্তার মালয়েশিয়ায় ৫৫ বাংলাদেশি শ্রমিক গ্রেপ্তার
আলোচনায় ডিজিটাল নিরাপত্তা আইনের ৪৩ ধারা আলোচনায় ডিজিটাল নিরাপত্তা আইনের ৪৩ ধারা
চাকরি না পেয়ে সুইসাইড নোট লিখে খুবি ছাত্রের আত্মহত্যা চাকরি না পেয়ে সুইসাইড নোট লিখে খুবি ছাত্রের আত্মহত্যা
গণমাধ্যমকর্মীদের সাথে কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপারের মতবিনিময় গণমাধ্যমকর্মীদের সাথে কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপারের মতবিনিময়
সিএনজি থেকে লাফ দিয়েও বাঁচতে পারলনা প্রিয়া! সিএনজি থেকে লাফ দিয়েও বাঁচতে পারলনা প্রিয়া!
জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস এবার ঝিনাইদহ জেলা কারাগারে দর্শনার্থীদের জন্যে নির্মাণ করে দিলেন অত্যাধুনিক বিশ্রমাগার জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস এবার ঝিনাইদহ জেলা কারাগারে দর্শনার্থীদের জন্যে নির্মাণ করে দিলেন অত্যাধুনিক বিশ্রমাগার
জকিগঞ্জে আবারো শ্রেণি কক্ষে এক শিক্ষিকাকে ঘুমে পেলেন উপজেলা চেয়ারম্যান জকিগঞ্জে আবারো শ্রেণি কক্ষে এক শিক্ষিকাকে ঘুমে পেলেন উপজেলা চেয়ারম্যান
কুষ্টিয়ায় হঠাৎ বাস বন্ধ করে দিলেন পরিবহনশ্রমিকেরা কুষ্টিয়ায় হঠাৎ বাস বন্ধ করে দিলেন পরিবহনশ্রমিকেরা
স্বাধীনতা বিরোধী জঙ্গী সঙ্গীদের ক্ষমতায় যেতে দেওয়া হবে না  —তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু স্বাধীনতা বিরোধী জঙ্গী সঙ্গীদের ক্ষমতায় যেতে দেওয়া হবে না —তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
সিলেটে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ
মালয়েশিয়ায় ৫৫ বাংলাদেশি শ্রমিক গ্রেপ্তার
আলোচনায় ডিজিটাল নিরাপত্তা আইনের ৪৩ ধারা
চাকরি না পেয়ে সুইসাইড নোট লিখে খুবি ছাত্রের আত্মহত্যা
গণমাধ্যমকর্মীদের সাথে কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপারের মতবিনিময়
সিএনজি থেকে লাফ দিয়েও বাঁচতে পারলনা প্রিয়া!
জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস এবার ঝিনাইদহ জেলা কারাগারে দর্শনার্থীদের জন্যে নির্মাণ করে দিলেন অত্যাধুনিক বিশ্রমাগার
জকিগঞ্জে আবারো শ্রেণি কক্ষে এক শিক্ষিকাকে ঘুমে পেলেন উপজেলা চেয়ারম্যান
কুষ্টিয়ায় হঠাৎ বাস বন্ধ করে দিলেন পরিবহনশ্রমিকেরা
স্বাধীনতা বিরোধী জঙ্গী সঙ্গীদের ক্ষমতায় যেতে দেওয়া হবে না —তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ওসির বিরুদ্ধে সংবাদ সম্মলনে সোস্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়
পঞ্চগড়ে শিক্ষার্থীদের নিয়ে স্কুল ব্যাংকিং সম্মেলন ও মেলা অনুষ্ঠিত
কমলগঞ্জে বিদেশে পাঠানোর নামে অর্থ আত্মসাতের অভিযোগ
দৌলতপুরে ১৩ টি ককটেল সহ বি.এন.পির ৫ নেতা-কর্মী আটক
নতুন পরিচয়ে জেনিফা
গোপালগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে আহত ২৫
কমলগঞ্জে ছেলে-মেয়ে দুইজন অজ্ঞাত রোগে আক্রান্ত
যুক্তরাষ্ট্রে নারী বন্দুকধারীর গুলিতে নিহত ৩
চট্টগ্রাম সরকারি কলেজ প্রকাশ্যে অস্ত্রধারী সেই ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
বেনাপোল সীমান্ত থেকে বিপুল পরিমান অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার