শিরোনাম:
●   কুষ্টিয়ায় নিখোঁজ সাংবাদিকের মরদেহ উদ্ধার ●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯

Bijoynews24.com
রবিবার, ৩ এপ্রিল ২০১৬
প্রথম পাতা » ক্রাইম রির্পোট | বক্স্ নিউজ | শিরোনাম | সিলেট » কুলাউড়ায় আট দিনের অভিযানে নারীসহ ৭ ডাকাত আটক
প্রথম পাতা » ক্রাইম রির্পোট | বক্স্ নিউজ | শিরোনাম | সিলেট » কুলাউড়ায় আট দিনের অভিযানে নারীসহ ৭ ডাকাত আটক
রবিবার, ৩ এপ্রিল ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কুলাউড়ায় আট দিনের অভিযানে নারীসহ ৭ ডাকাত আটক

---বিজয় নিউজ:মশাহিদ আহমদ, মৌলভীবাজার ঃ কুলাউড়ায় একটি সিএনজি (মৌলভীবাজার থ-১১-২৯২০) অটোরিক্সা, দেশীয় অস্ত্র ও এক নারীসহ ৭ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। ২৭ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। গত ২ এপ্রিল শনিবার দুপুরে কুলাউড়া থানায় সংবাদ সম্মেলনে  পুলিশ জানায়- কুলাউড়া উপজেলায় সম্প্রতি কয়েকটি ডাকাতির ঘটনায় জড়িত থাকায় গত ১৪ মার্চ থানায় দায়েরকৃত মামলায় (নং-২২) গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) জুনায়েদ আলম সরকারের তত্বাবধানে এবং কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা পিপিএম ও ওসি (তদন্ত) মোহাম্মদ সাইফুল আলমের নের্তৃত্বে পুলিশ ফোর্স অভিযান চালিয়ে পর্যায়ক্রমে গত ২৭ মার্চ মোস্তফা মিয়াকে রাজনগর থেকে আটক করা হয়। গত ২৯ মার্চ ভৈরব থানার চন্ডিবের দক্ষিণ পাড়ায় গানের আসর থেকে ইসলাম আলীকে আটক করা হয়। তার স্বীকারোক্তি মোতাবেক ওই এলাকার একটি ভাড়াটিয়া বাসা থেকে সুমন আহমদ ওরফে সুলেমান ও শহিদকে গ্রেফতার করা হয়। তাদের তথ্যমতে চট্টগ্রামের খুলশী থানার মতি ঝর্ণা বস্তি থেকে শাকিলকে আটক করা হয়। শাকিলের স্বীকারোক্তি অনুযায়ী শ্রীমঙ্গলের মুসলীমবাজ গাঙ্গেরপার এলাকা থেকে লুন্ঠিত মোবাইল সেটসহ আনোয়ারা বেগমকে আটক করা হয়। গত ১ এপ্রিল ডাকাতি কাজে ব্যবহৃত আগ্নেয়াস্ত্রসহ সরবরাহকারী সেফুলকে আটক এবং ডাকাতির কাজে ব্যববহৃত সিএনজি অটোরিক্সা উদ্ধার করা হয়। তাদের কাছ থেকে ১৩টি মোবাইল, দু’টি রাম দা, একটি কাটারসহ কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আটককৃত ডাকাতরা হলো, রাজনগর উপজেলার কোনাগাঁও গ্রামের মৃত মজমিল মিয়ার পুত্র মোস্তফা মিয়া, একই উপজেলার দত্ত গ্রামের মৃত দিরাই মালাকারের পুত্র সেফুল মালাকার ও আনোয়ারা বেগম, কমলগঞ্জ উপজেলার কুমড়াকাপন গ্রামের মতছির আলীর পুত্র ইসলাম আলী, কালীপুর গ্রামের মৃত উসমান খানের পুত্র সুমন আহমদ ওরফে সুলেমান, হবিগঞ্জ সদর উপজেলার উছাইল গ্রামের আইন উল্যাহর পুত্র শহিদ উল্যাহ, কুলাউড়া উপজেলার ভাটেরা ইসলামপুর গ্রামের ফিরোজ আলীর পুত্র শাকিল হাসান রুবেল।

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় আহত-৪

মশাহিদ আহমদ, মৌলভীবাজার ঃ কুলাউড়া মৌলভীবাজার সড়কের মিশন এলাকায় মৌলভীবাজার থেকে কুলাউড়াগামী মৌলভীবাজার থ-১২-১৬৮৭ সিএনজি (অটোরিক্সা) গাছের সাথে ধাক্কা লেগে আজ ৩ এপ্রিল বেলা ৩টায় ৪ যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলেন জুড়ী নয়াবাজার বড়ধামাই এলাকার মৃত ইনছাফ মিয়ার পুত্র বলাই মিয়া (৩০), তার স্ত্রী শাবানা বেগম (২০), সিএনজি চালক মৌলভীবাজার বর্শিজুরা এলাকার রুকন মিয়ার পুত্র মুমিত মিয়া (২০), জুড়ী এলাকার মুর্তুজ আলীর পুত্র মাহফুজ (২৫)। আহতদের উদ্ধার কুলাউড়া কুলাউড়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেন কুলাউড়া ফায়ার ষ্টেশনের লিডার দেওয়ান আলী। কুলাউড়া স্বাস্থ্য কমপেক্সের জরুরী বিভাগের ইনচার্জ সহকারী, উপসহকারী কমিউনিটি অফিসার দীপংকর দাস জানান আহতদের মধ্যে মাহফুজ-কে এক্স-রে করতে পাঠানো হয়েছে। তার পায়ে মারাত্মক জখম আছে বলে ধারনা করা হচ্ছে। অন্যরা চিকিৎসাধীন আছেন।

মুন্সিবাজারে তনু হত্যার বিচার চেয়ে “জাগো বিবেক ফোরামের” মানব বন্ধন

মশাহিদ আহমদ, মৌলভীবাজার ঃ মৌলভীবাজার অফিসঃ রাজনগর উপজেলার মুন্সীবাজারে “জাগো বিবেক ফোরাম” নামে এক সংগঠন আয়োজন করে গত ২রা এপ্রিল শনিবার সকাল ১১টায় মুন্সিবাজারের ব্যবসায়ী ছাত্র-ছাত্রী, শিক্ষক/শিক্ষিকা সাংবাদিক সহ সমাজের সকল শ্রেনী পেশার মানুষের অংশগ্রহনে কুমিলা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী সোহাগী জাহান তনু হত্যার বিচার চেয়ে এক বিশাল কর্মসূচি। মানব বন্ধনে সভাপতিত্ব করেন বিশিষ্ট রাজনীতিবিদ হেলালুর রহমান লাল। বক্তব্য রাখেন- রাজনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী কেতকী রঞ্জন ভট্টাচার্য, খলাগাঁও করিমপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শ্রী অজয় কুমার ঘোষ, দি ডেইলী ট্রাইবুন্যালের মৌলভীবাজার ব্যুারো চীফ সাংবাদিক এমদাদুর রহমান চৌধুরী জিয়া, খলাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তৈয়ব আলী, ব্যবসায়ী আছকির মিয়া, ইউপি সদস্যা আছমা বেগম, প্রধান শিক্ষক বিস্ময় কান্তি ভট্টাচার্য্য, ডাঃ কাজল মালাকার নবযাত্রা সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ জুবের, মুন্সীবাজার কালচারাল সোসাইটির সাধারণ সম্পাদক হেলাল আহমদ, সাংস্কৃতিক কর্মী মোঃ রাশেদ আহমদ, ইউ,পি সদস্য হাসনা আক্তার, জাগো বিবেক ফোরাম এর রাহেল আহমদ, জুনেল, সুলেমান, হাসান, রুবেল, রহিম, সমর, রিপন মলিক, কামরুল ইসলাম, হিমেল, সালাম প্রমুখ। বক্তারা অবিলম্বে তনু হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। মানববন্ধন চলাকালে মুন্সীবাজার সিলেট সড়কে ২০ মিনিটের জন্য যান চলাচল বন্ধ থাকে।

মৌলভীবাজারে বিশ্ব অটিজম সচেতনতা দিবস-২০১৬ পালিত

মশাহিদ আহমদ, মৌলভীবাজার ঃ র‌্যালী আলোচনা সভা ও বিভিন্ন অনুষ্টানের মাধ্যমে মৌলভীবাজারে পালিত হয়েছে বিশ্ব অটিজম সচেতনতা দিবস-২০১৬। এ উপলক্ষে জেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে গতকাল মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্য্যালয় প্রাঙ্গন থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের গুরুত্বপৃর্ন সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসক এর সামনে এসে শেষ হয়। র‌্যালী শেষে জেলা  প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুকুর রহমান শিকদারের সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ এর পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন- মৌলভীবাজার জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান। বক্তব্য রাখেন- সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক এম, এ,রফিক, মৌলভীবাজার সিভিল সার্জন ডাঃ সত্যকাম চক্রবর্তী, ডাঃ এ,কে,এম জিল্লুল হক, ডাঃ আব্দুল কাদের, সহযোগি অধ্যাপক রফি উদ্দিন নিজাম, সাংবাদিক নজরুল ইসলাম মুহিব, ডিডি রায় বাবলু, এমডি শাহীন আহমদ ও বেলাল আহমদ প্রমূখ।

কুলাউড়ায় ৬ ইউপি নির্বাচনে রিটার্নিং অফিসার নিয়োগ

মশাহিদ আহমদ, মৌলভীবাজার ঃ কুলাউড়া উপজেলার ১৩ ইউনিয়নের মধ্যে ৪র্থ ধাপের ৬ ইউনিয়নের নির্বাচন আগামী ৭ মে অনুষ্টিত হবে । ৪র্থ ধাপের অনুষ্টিতব্য ৬টি ইউনিয়নের নির্বাচনের জন্য ভাটেরা ও টিলাগাও ইউনিয়নে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জিলুর রহমান, হাজিপুর ও শরীফপুর ইউনিয়নে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ সাইফ উদ্দিন আহমদ এবং কর্মধা ও পৃথিমপাশা ইউনিয়নে উপজেলা কৃষি কর্মকর্তা এম এম শাহ নেয়াজকে রিটার্নিং অফিসার নিয়োগ করা হয়েছে। ঘোষিত তফশীল অনুযায়ী ৭ এপ্রিল মনোনয়নপত্র দাখিল, ১০-১১ এপ্রিল বাছাই,১৮ এপ্রিল প্রত্যাহারের তারিখ নির্ধারন করা হয়েছে। এছাড়া ২৮-৭ এপ্রিল পর্যন্ত ইচ্ছুক প্রার্থীরা সংশ্লিষ্ট স্বস্ব রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন।

জুড়ীতে ভোট জালিয়াতির অভিযোগে সদস্য প্রার্থীর সংবাদ সম্মেলন

মশাহিদ আহমদ, মৌলভীবাজার ঃ মৌলভীবাজারের জুড়ী উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী সুজিত চন্দ্র দে ভুলন ভোট জালিয়াতির অভিযোগ এনে ২ এপ্রিল শনিবার বিকেল ৪ টায় ভবানীগঞ্জ বাজারের নিউ মার্কেটের ২য় তলায় এক সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, ৩১ মার্চ ইউপি নির্বাচনে তার ২ নং ওয়ার্ডে অনুষ্ঠিত নির্বাচনে তিনি সদস্য প্রার্থী ছিলেন। অতান্ত সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন করা হয়। গণনার সময় আমার প্রতিপক্ষ প্রার্থী করুনাময় দাসের সমর্থক আমতৈল গ্রামের বকুল দাসের পুত্র চন্দন দাস, একই গ্রামের নৃপেশ দাস খোকার পুত্র নিকেতন দাস সহযোগীতায় আমার বিজয় সুনিশ্চিৎ জেনে অবৈধ ভাবে ভোট গণনা কক্ষে প্রবেশ করে। ওই দুইজন আমার ১০টি ব্যালট পেপার ছুরি করে নিয়ে যায়। যাহা ভিডিও ফুটেজে ধারণ করা হয়। তাহা আপনাদের কাছে প্রদান করলাম। আমি ভোট গণনাকালীন সময়ে প্রিজাইডিং অফিসারের কাছে এবিষয়ে মৌখিক ও লিখিত আপত্তি করি। কিন্তিু তিনি, আপত্তি গ্রহন না করে বিষয়টি উপজেলা নির্বাচন কর্মকতার কাযালয়ে ফয়সালা হবে বলে জানান। উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে ভোট পুর্ণ গণনার আবেদন জানালে তিনি বিষয়টি আমলে না নিয়ে সিট অনুযায়ী ফলাফল ঘোষনা করেন। এ ফলাফল ঘোষনার ফলে আমাকে জারা ভোট দিয়েছেন তাদের মৌলিক অধিকার হরনকরা হয়েছে। চন্দন দাস দাস কোন প্রার্থীর এজেন্ট নয় তার সেখানে উপস্থিত থাকার কারন হেতু ছিলোনা সম্পন্ন ষড়যন্ত্র করে আমার বিজয় ছিনিয়ে নেয়ার অসদুদ্দেশ্যে সেখানে প্রবেশ করে আমার ব্যালট পেপার চুরি করে। চন্দন দাসের আপন ভাই উপজেলা নির্বাচন কার্যালয়ের কেরানী এবং প্রিজাইডিং অফিসার গনিষ্ঠ আত্মীয়, আমার প্রতিদ্বদ্ধী প্রার্থী করুনাময় দাসও চন্দন দাসের আত্মীয় সে কারণে প্রভাব কাটিয়ে ভোট চুরির ঘটনাটি ঘটিয়েছে। উলেখ্য যে,  ফরম ঞ-২ এর মাধ্যমে সংশ্লিষ্ট কেন্দ্রের লিখিত যে হিসাব দেয়া হয়েছে সেই অনুসারে মোট উপস্থিত বৈধ ভোট সংখ্যা ছিলো ১৫৯৬, বাতিল ভোট সংখ্যা ৪৩, প্রতিদ্বদ্ধী প্রার্থীদের বৈধ প্রাপ্ত ভোটের সংখ্যা ১৫৪৩, ১৫৯৬ থেকে ১৫৪৩ ভোট বাদ দিলে ৫৩টি ভোট থাকে। কিন্তু ওই ফল ঘোষনা ফরমে লেখা হয়েছে বাতিল ভোট হয়েছে ৪৩টি। বাকি ১০টি ভোট গেলো কোথায়? আমার প্রতিদ্বদ্ধী প্রার্থী আব্দুল হেকিমের প্রাপ্ত ভোট সংখ্যা ৫১৭ এবং করুনাময় দাসের প্রাপ্ত ভোট সংখ্যা ৫১৭ ও আমার প্রাপ্ত ভোট সংখ্যা ৫০৯+১০=৫১৯। পরিকল্পিত ভাবে আমার ১০টি ভোট চুরি করা হয়েছে। চুরি যাওয়া ১০ ভোটসহ আমার আরও অনেক ভোট চুরি হয়েছে। আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলা নির্বাচন কর্মকর্তাসহ সরকারের সংশিষ্ট দপ্তরে আমাকে বিজয়ী ঘোষনার দাবী জানাই।

বড়লেখায় সংবাদ সম্মেলন দাসেরবাজার ভোট কেন্দ্রে পুনঃনির্বাচনের দাবী

মশাহিদ আহমদ, মৌলভীবাজার ঃ বড়লেখার দাসেরবাজার ইউপির আ’লীগ দলীয় পরাজিত চেয়ারম্যান প্রার্থী নজব উদ্দিন দাসেরবাজার কেন্দ্রের প্রিসাইডিং অফিসার প্রভাবিত হয়ে জাল ভোটের মাধ্যমে প্রতিদ্বন্দ্বী বিএনপির চেয়ারম্যান প্রার্থী কমর উদ্দিনকে বিজয়ী করার অভিযোগ এনে এ কেন্দ্রে পুনঃনির্বাচনের দাবীতে শনিবার বড়লেখা পৌরসভা হলরুমে সংবাদ সম্মেলন করেছেন। লিখিত বক্তব্যে নজব উদ্দিন জানান, বিএনপির চেয়ারম্যান প্রার্থী কমর উদ্দিন কর্তৃক প্রভাবিত হয়ে সংশ্লিষ্ট রিটার্ণিং অফিসার নির্বাচনের আগেরদিন দাসেরবাজার উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার রদবদল করেন। জামায়াতের সক্রিয় এক কর্মীকে প্রিসাইডিং অফিসার নিযুক্ত করে জাল ভোটের মহোৎসব চালিয়ে তার নিশ্চিত বিজয় ছিনিয়ে নেয়া হয়েছে। আ’লীগের চেয়ারম্যান প্রার্থী নজব উদ্দিনের নির্বাচনী এজেন্ট সহকারী অধ্যাপক বিধান চন্দ্র দাস অভিযোগ করেন এ কেন্দ্রে ছয়টি বুথে ভোট গ্রহনের কথা থাকলেও অসৎ উদ্দেশ্যে প্রিসাইডিং অফিসার আব্দুল কাদির নৌকার ভোটাররা যাতে স্বাচ্ছন্দে ভোট দিতে না পারেন সেজন্য মাত্র চারটি বুথে ভোট গ্রহন করেন। এছাড়া জামায়াত বিএনপির ক্যাডার বাহিনী নৌকা প্রতীকের ভোটারদের কেন্দ্রে যেতে ভয়ভীতি দেখায়, অনেক কর্মী সমর্থককে শারীরিকভাবে লাঞ্জিত করে। সংখ্যালঘু ভোটাররা তাদের তান্ডবে ভোট দিতে পারেনি। গননার সময় আ’লীগের চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে কেন্দ্র থেকে বের করা দেয়া হয়। ফলাফল সীটে এজেন্টের স্বাক্ষর নেয়া হয়নি। এসব নানা অনিয়ম, আর ভোট জালিয়াতির অভিযোগ তোলে দাসেরবাজার কেন্দ্রে পুনঃনির্বাচনের দাবী জানান। এসময় উপস্থিত ছিলেন দাসেরবাজার ইউপি আ’লীগের সভাপতি মুছব্বির আলী, সহসভাপতি ঈরেশ চক্রবর্তী, দিবারঞ্জন দাস, নুরুল হক, উপজেলা আ’লীগ নেতা ও বর্তমান ইউপি চেয়ারম্যান মাহতাব উদ্দিন, ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক স্বপন চক্রবর্তী, ফজলুল রহমান, আবু বক্কর, মতিলাল চক্রবর্তী, মুক্তিযোদ্ধা ভুবন দাস, শৈলেন্দ্র দাস প্রমূখ।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় নিখোঁজ সাংবাদিকের মরদেহ উদ্ধার কুষ্টিয়ায় নিখোঁজ সাংবাদিকের মরদেহ উদ্ধার
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাচনকে ঘিরিয়া মাল-সা. কেন বেপরোয়া ? কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাচনকে ঘিরিয়া মাল-সা. কেন বেপরোয়া ?
আবরার হত্যার ২ বছর  : বাবা-মা-দাদার বুক ফাটা আর্তনাদ ! আবরার হত্যার ২ বছর : বাবা-মা-দাদার বুক ফাটা আর্তনাদ !
আগাম জামিন পাননি বসুন্ধরার এমডি আনভীর আগাম জামিন পাননি বসুন্ধরার এমডি আনভীর
কুষ্টিয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা কুষ্টিয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা
কুষ্টিয়া জেনারেল হাসপাতাল : ১৭ লাখ টাকার অ্যানেসথেসিয়া মেশিন ৭১ লাখে কিনেছেন তত্ত্বাবধায়ক কুষ্টিয়া জেনারেল হাসপাতাল : ১৭ লাখ টাকার অ্যানেসথেসিয়া মেশিন ৭১ লাখে কিনেছেন তত্ত্বাবধায়ক
ঘুম থেকে ডেকে নিয়ে যুবককে গুলি করে হত্যা, আটক ৪ ঘুম থেকে ডেকে নিয়ে যুবককে গুলি করে হত্যা, আটক ৪
ভেড়ামারা থানা পুলিশের অভিযানে প্রতারক ফারুক গ্রেফতার! আত্মসাৎকৃত টাকা উদ্ধার ভেড়ামারা থানা পুলিশের অভিযানে প্রতারক ফারুক গ্রেফতার! আত্মসাৎকৃত টাকা উদ্ধার

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী