শিরোনাম:
ঢাকা, বুধবার, ১৫ আগস্ট ২০১৮, ৩১ শ্রাবণ ১৪২৫
Bijoynews24.com
শুক্রবার ● ৫ জানুয়ারী ২০১৮
প্রথম পাতা » Slider » আমি আসলে সময় পাচ্ছি না এসব নিয়ে ভাবার’
প্রথম পাতা » Slider » আমি আসলে সময় পাচ্ছি না এসব নিয়ে ভাবার’
৩৭ বার পঠিত
শুক্রবার ● ৫ জানুয়ারী ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আমি আসলে সময় পাচ্ছি না এসব নিয়ে ভাবার’

---Bijoynews : গেলো বছরের সকল গ্লানি, কষ্ট, অপ্রাপ্তি ভুলে নতুন করে জীবন শুরু করার প্রত্যায় নিয়ে সবাই শুরু করেন নতুন বছর। তারকারাও তার ব্যাতিক্রম নয়। এরই মধ্যে তারকারা নিজেদের মতো করে নতুন বছরকে বরণ করে নিয়েছেন। এর মধ্যে চলতি সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজাও পিছিয়ে নেই। গানে গানেই নিজের নতুন বছর শুরু করেছেন তিনি। থার্টি ফার্স্ট নাইটে এনটিভিতে লাইভ অনুষ্ঠানে গান গেয়েছেন।

 

সব মিলিয়ে বেশ ভালোভাবেই শুরু করেছেন ২০১৮। বছরের প্রথম তিনটি দিন কেমন কাটলো? উত্তরে লিজা বলেন, বেশ ভালো কেটেছে। বলতে পারেন গানে গানে কেটেছে। কারণ এখন টানা শো চলছে। শো করেছি, রেকর্ডিং করেছি। আমি শিল্পী হিসেবে এমন একটা শুরুই চেয়েছিলাম। আশা করছি পুরো বছরটাই এমন ভালো কাটবে। কি গান রেকর্ড হলো? লিজা বলেন, বছরের প্রথম দিন অর্থাৎ জানুয়ারির এক তারিখ একটি নতুন গান রেকর্ডিং করলাম। তবে এটি চলচ্চিত্র কিংবা অ্যালবামের গান নয়। এটি করেছি আনজাম মাসুদ ভাইয়ের ‘পরিবর্তন’ ম্যাগাজিনের জন্য। গানটির নাম ‘মন উচাটন’। জাহিদ আকবরের কথায় এর সুর ও সংগীতায়োজন করেছেন জাহিদ বাশার পঙ্কজ। সব মিলিয়ে বেশ ভালো একটি কাজ হয়েছে। কথা ও সুর আমার মনে ধরেছে। আশা করছি এটি ‘পরিবর্তন’-এর দর্শকদেরও ভালো লাগবে। নতুন বছরের প্রত্যাশা কি? লিজা বলেন, প্রত্যাশা ও প্রাপ্তির মধ্যে মিল খুব কম হয়। তবে আমি জীবনে অনেক কিছু পেয়েছি। ক্লোজআপ ওয়ানের চ্যাম্পিয়ন হয়েছি মানুষের ভালোবাসার কারণে। এরপর গান করে যাচ্ছি নিয়মিত। শ্রোতারা চাচ্ছেন বলেইতো গান করতে পারছি। তাদের জন্যই আমি আজকের লিজা। সেদিক থেকে ছোট জীবনে প্রাপ্তি কম নয়। তবে প্রত্যাশা তো থাকেই নতুন বছরে। এ বছর ভালো ভালো গান করতে চাই। এমন কিছু কাজ করতে চাই যেগুলো মানুষ অনেক দিন মনে রাখবে। সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি। সর্বশেষ আপনার ‘ভালোবাসি বলা হয়ে যাক’ গানটি প্রকাশ হয়েছিলো গত বছর। সেটির সাড়া কেমন মিলেছে? লিজা বলেন, আসলে আমি গানটি বানিজ্যিক দিকের কথা মাথায় রেখে করিনি। আমার নিজের খুব পছন্দের কথা-সুর দিয়ে এটি করেছি। এর ভিডিও করেছে প্রেক্ষাগৃহ। মডেল হিসেবেও আমি কাজ করেছি। সব মিলিয়ে যে সাড়া মিলেছে তাতে আমি সন্তুষ্ট। এটি আসলে দীর্ঘদিন বেঁচে থাকার মতো একটি গান। তাহলে নতুন গান কবে নাগাদ আসবে? উত্তরে লিজা বলেন, আমার মধ্যে তড়িঘড়ি নেই। আমি এখন শো নিয়ে ব্যস্ত রয়েছি। খুব বেশি সময় হয়নি ‘ভালোবাসি বলা হয়ে যাক’ গানটি প্রকাশ হয়েছে। তবে এরই মধ্যে পরিকল্পনা শুরু করছি নতুন গানের। কথা-সুর নির্বাচনের পর রেকর্ডিংয়ে যাবো। আশা করছি ভালোবাসা দিবসে অথবা পহেলা বৈশাখে নতুন গান শ্রোতা-দর্শকদের হাতে তুলে দিতে পারবো। এই সময়ে মিউজিক ইন্ডাস্ট্রির অবস্থা কেমন মনে হচ্ছে? লিজা বলেন, বেশ ভালো। যে যার ইচ্ছেমতো গান প্রকাশ করতে পারছে। আমার আগের গানটি সিএমভি থেকে প্রকাশ হয়েছে। আবার কোম্পানিকে স্বত্ব না দিয়ে নিজের কাছে রেখেও গান প্রকাশ করা যাচ্ছে। আর এখনতো অ্যালবাম হচ্ছে না। এক অ্যালবামের সব গান আসলে কেউ শুনে না। কারণ সব গানের প্রচারণা এক রকম হয় না। তাই সবাই সিঙ্গেল করছে। আমি নিজেও সিঙ্গেল করবো সামনে। আমার মনে হয় ইন্ডাস্ট্রি এখন ভালোর দিকেই আছে। বিয়ের খবর কি? কবে নাগাদ শোনা যাবে সুখবর? লিজা হেসে বলেন, এটাতো সৃস্টিকর্তার উপর নির্ভর করে। আমি আসলে সময় পাচ্ছি না এসব নিয়ে ভাবার। ব্যস্ততাটা কমুক, তারপর চিন্তা করবো।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বার বার মৃত্যুর মুখোমুখি হয়েছি, পিছিয়ে যাইনি : প্রধানমন্ত্রী
এসবি’র পরিবহন থেকে ৩৪৪ বোতল ফেন্সিডিল উদ্ধার
ঘাতকচক্র বঙ্গবন্ধুর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি’ : প্রধানমন্ত্রী
কুষ্টিয়ায় রোগীকে ধর্ষণকারী সেই চিকিৎসক এখন জেলে
লাফিয়ে লাফিয়ে বাড়ছে পিয়াজের দাম
হিন্দি ছবিতে অভিনয় করার কথা ছিল মৌসুমীর
শাকিব-বুবলী ব্যাংককে
গোলাম সারওয়ারের দাফন আজ
শোকাবহ ১৫ই আগস্ট আজ
বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের সহযোগী সংস্থার মধ্যে ৭৭ লক্ষ ২৫ হাজার টাকা অনুদান বিতরণ
আনোয়ারায় বন্দুক যুদ্ধে শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী নিহত
নবনির্বাচিত মেয়রকে অভিনন্দন জানাতে গিয়ে সংঘর্ষ, ছাত্রদল নেতা নিহত
! পারিবারিক কলহের জেরে কুষ্টিয়াতে স্বামীকে নদীতে ফেলে দিলেন স্ত্রী
গিয়াসনগরে প্রকাশ্য মাহতাব এর বাড়ীতে চলে জুয়ার আসর
মজিদুলের সন্ধান চায় পরিবার
গোপালগঞ্জের মুকসুদপুরে নির্মান শ্রমিকের মৃত্যুকে ঘিরে নানান গুঞ্জন : ময়না তদন্ত ছাড়া রাতের অন্ধকারে লাশ দাফন
কর্মসংস্থানের সুযোগ পাচ্ছে দরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের মেয়েরা হস্তশিল্পে আত্মনির্ভরশীল হয়েছেন গাইবান্ধার মাহমুদা আক্তার লিপি
প্রধান শিক্ষকের অভিযোগ নীলফামারী উপজেলা শিক্ষা অফিসে প্রাথমিক বিদ্যালয়ের স্লিপের টাকা ভাগাভাগি
সিলেটে আরিফুল হক বিজয়ী
ব্লাড ক্যান্সারে পরাজিত ইমরানের পরিবারের পাশে ইবির রংপুর জেলা কল্যাণ