শিরোনাম:
●   কুমিল্লায় ফের বন্দুকযুদ্ধ; শীর্ষ মাদক ব্যবসায়ী নুরুলের রক্তাক্ত লাশ উদ্ধার ●   কুষ্টিয়ার কুমারখালীতে মাদক ব্যবসায়ী পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ●   গাজীপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত ●   জঙ্গি দমনের মতই মাদক ব্যবসায়ীদের নির্মূল করতে হবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ●   কক্ষপথে পৌঁছেছে বঙ্গবন্ধু স্যাটেলাইট ●   বনপা’র উদ্যোগে ‘মহাকাশে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল ২৬ মে ●   জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ●   রোহিঙ্গাদের দেখতে কক্সবাজারে প্রিয়াঙ্কা ●   বিদেশ পালাচ্ছে চট্টগ্রামের মাদক ব্যবসায়ীরা! ●   দুদকের দুই কর্মকর্তা বরখাস্ত
ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » বিশ্ব সুন্দরী সৌদি আরবের রানী ফাতিমা
বৃহস্পতিবার ● ৪ জানুয়ারী ২০১৮
Email this News Print Friendly Version

বিশ্ব সুন্দরী সৌদি আরবের রানী ফাতিমা

---Bijoynews : বিশ্ব সুন্দরী হিসেবে আমরা সবাই জানি অ্যাঞ্জেলিনা জোলি ও ঐশ্বর্যা রাই বচ্চনকে। তার কারণ, তারা সেলিব্রেটি বলে। তবে রূপ, গুণ ও সম্পদের কারণে তাদের পেছনে ফেলে এবার সামনে আসছে সৌদি আরবের রানী ফাতিমা কুলসুম জোহর গোদাবরীর নাম।

রক্ষণশীল সৌদি আরবের বিশেষ করে সৌদি রাজপরিবারের কোনো নারীকে প্রকাশ্যে দেখা যায় না। আর তাদের ছবিও বাইরে খুব কমই দেখা যায়। সম্প্রতি, এক সৌদি প্রিন্স শেখ আবদে আল মাহমুদের স্ত্রী ফাতিমা কুলসুম জোহর গোদাবরীর কিছু ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। এর পর থেকেই তাকে বিশ্বে সুন্দরী বলে দাবি করছে শোবিজ পাড়ার বিভিন্ন ওয়েবসাইট।

মালয়েশিয়ান রিভিউ নামের একটি ওয়েবসাইট ফাতিমার রূপ বর্ণনা করে বলেছে, তার উজ্জ্বল ফর্সা ত্বকের সঙ্গে গ্রে রঙয়ের চোখ, লাল ঠোঁট ও তীক্ষ্ণ দৃষ্টি তাকে করেছে অপরূপ।

ওই ওয়েবসাইট-ই দাবি করেছে, তিনি বিশ্ব সুন্দরী প্রতিযোগীতায় অংশগ্রহণ করলে পাবেন বিশ্ব সুন্দরীর মর্যাদা। তার মুখোয়াবয়েব সত্যিই মিরাকল, সৃষ্টিকর্তার অপরূপ সৃষ্টি।

ফাতিমা কুলসুম হলেন সৌদি আরবের সাবেক রাজকন্যা, বর্তমান রানী। ধারণা করা হয় তিনি ১৯৮৬ সালে ২২ অক্টোবর ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে জন্মগ্রহণ করেন। সম্প্রতি তিনি এমবিএ পাশ করেছেন। তেল সমৃদ্ধ দেশ সমুহের জোট ওপেক-এর হিসেবে তিনি তেল বিক্রেতাদের মধ্যে শ্রেষ্ট। মুসলিম বিশ্বের শ্রেষ্ট ধনী নারীদের স্থানেও তিনি জায়গা দখল করেছেন।

সৌদি রাজপরিবারের সূত্র দিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ফাতিমা সম্প্রতি বিভিন্ন দাতব্য সংস্থার সঙ্গেও কাজ করছেন। বিশেষ করে সৌদি আরবে নারীদের ইস্যুতেও তিনি বেশ সরব।

উল্লেখ্য, সৌদি আরবে ‘রানী’ বলতে কিছু নেই। বাদশার স্ত্রীগণকে রানীর মর্যাদা দেয়া হয় না। তাদের রাষ্ট্রিয় কোনো ক্ষমতা নেই। এ জন্য ফাতিমা কুলসুমকে রানী বলা কতটুকু সমীচীন তা প্রশ্নবিদ্ধ। আর ফাতিমা কুলসুম বলতে বাদশা সালমানের কোনো মেয়ে আছে কি না তা নিয়েও প্রশ্ন আছে।

কোরা ডকটম নামের এক ওয়েবসাইটে সৌদি রাজসভার সাবেক কর্মকর্তা জন বারগেস লিখেছেন, সৌদি আরবে কোনো রানীর রাষ্ট্রিয় ক্ষমতা নেই। তাছাড়া, ফাতিমা কুলসুম নামে বাদশা আব্দুল্লাহর কোনো মেয়ে নেই, তিনি উপস্ত্রীর মেয়ে কি না তাও জানা যায় না।

৪৩ বছর বয়সী প্রিন্সেস হাসসা বাদশা সলমানের মেয়ে। যিনি প্যারিসে কুকুরকে হত্যার দায়ে ২০১৬ সালে বেশ আলোচিত হয়েছিলেন। সূত্র: ওমেন্স ইরা


খুলনায় নারী সাংবাদিক হয়রানি : ৫৭ ধারায় মামলা !!

কুষ্টিয়ায় ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


আরো পড়ুন...

কুমিল্লায় ফের বন্দুকযুদ্ধ; শীর্ষ মাদক ব্যবসায়ী নুরুলের রক্তাক্ত লাশ উদ্ধার কুমিল্লায় ফের বন্দুকযুদ্ধ; শীর্ষ মাদক ব্যবসায়ী নুরুলের রক্তাক্ত লাশ উদ্ধার
কুষ্টিয়ার কুমারখালীতে মাদক ব্যবসায়ী পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত কুষ্টিয়ার কুমারখালীতে মাদক ব্যবসায়ী পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত
গাজীপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত গাজীপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত
জঙ্গি দমনের মতই মাদক ব্যবসায়ীদের  নির্মূল করতে হবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জঙ্গি দমনের মতই মাদক ব্যবসায়ীদের নির্মূল করতে হবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
কক্ষপথে পৌঁছেছে বঙ্গবন্ধু স্যাটেলাইট কক্ষপথে পৌঁছেছে বঙ্গবন্ধু স্যাটেলাইট
বনপা’র উদ্যোগে ‘মহাকাশে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল ২৬ মে বনপা’র উদ্যোগে ‘মহাকাশে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল ২৬ মে
জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল
রোহিঙ্গাদের দেখতে কক্সবাজারে প্রিয়াঙ্কা রোহিঙ্গাদের দেখতে কক্সবাজারে প্রিয়াঙ্কা
বিদেশ পালাচ্ছে চট্টগ্রামের মাদক ব্যবসায়ীরা! বিদেশ পালাচ্ছে চট্টগ্রামের মাদক ব্যবসায়ীরা!
দুদকের দুই কর্মকর্তা বরখাস্ত দুদকের দুই কর্মকর্তা বরখাস্ত

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুমিল্লায় ফের বন্দুকযুদ্ধ; শীর্ষ মাদক ব্যবসায়ী নুরুলের রক্তাক্ত লাশ উদ্ধার
কুষ্টিয়ার কুমারখালীতে মাদক ব্যবসায়ী পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত
গাজীপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত
জঙ্গি দমনের মতই মাদক ব্যবসায়ীদের নির্মূল করতে হবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
কক্ষপথে পৌঁছেছে বঙ্গবন্ধু স্যাটেলাইট
বনপা’র উদ্যোগে ‘মহাকাশে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল ২৬ মে
জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল
রোহিঙ্গাদের দেখতে কক্সবাজারে প্রিয়াঙ্কা
বিদেশ পালাচ্ছে চট্টগ্রামের মাদক ব্যবসায়ীরা!
দুদকের দুই কর্মকর্তা বরখাস্ত
কুষ্টিয়ায় ডিবি পুলিশ কর্তৃক ১ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
প্রতারণার দায়ে ইবির উপ রেজিষ্ট্রার কারাগারে
সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান নিহত !
চট্টগ্রামে আদিবাসী দুই কিশোরীকে ধর্ষণের পর হত্যা
রাজধানীতে ৪০ মণ খেজুর ও রাসায়নিকে পাকানো ১হাজার মণ আম ধ্বংস: ৯জনের কারাদণ্ড
‘প্রধানমন্ত্রী আমাকে মাদক নির্মূলের চ্যালেঞ্জ দিয়েছেন’
যশোরে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৩ মাদকব্যবসায়ী নিহত
তেঁতুলিয়া হাইওয়ে পুলিশের ওসিকে অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন
কুমারখালীতে জোনাকী খাতুন নামের এক গৃহবধূকে গলায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগ!
গাইবান্ধা পৌরসভার প্রফেসর কলোনীতে মাটি খুঁড়ে রাখার জনগণের দুর্ভোগ : ১৭ দিনেও ড্রেনের কাজ শুরু হয়নি