ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭, ৩০ অগ্রহায়ন ১৪২৪
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » ঝিনাইদহে স্বামীকে মারধর করে স্ত্রীকে ধর্ষণ: আহত স্বামী স্ত্রী হাসপাতালে ভর্তি
বুধবার ● ৬ ডিসেম্বর ২০১৭
Email this News Print Friendly Version

ঝিনাইদহে স্বামীকে মারধর করে স্ত্রীকে ধর্ষণ: আহত স্বামী স্ত্রী হাসপাতালে ভর্তি

---ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঘটনাটা ঘটেছে ঝিনাইদহ সদর উপজেলার মহারাজ পুর ইউনিয়নের কয়ারগাছি গ্রামের আবাসন প্রকল্পে। জানা গেছে, কয়ারগাছি গ্রামের আলী আকবারের ছেলে হারুন (৪২) তাঁর স্ত্রীকে নিয়ে বাসায় অবস্থান করছিল। গত রবিবার সন্ধ্যায় জিল্লুর নেতৃত্বে কয়ারগাছি গ্রামের শমসের, তুহিন, সাগর, সাগর ওরফে কালু, ইউনুছ, বিল্পব সহ প্রায় ৮/৯ জনের একটি দল জোর করে হারুনের ঘরে প্রবেশ করে হারুনকে করে মারধর করতে থাকে। এসময় তাঁর স্ত্রী বাঁধা দিতে আসলে সাগর ওরফে কালু এবং ইউনুচ সাগরের সহযোগিতা তাকে জোর পুবক স্বামীর সামনেই ধর্ষণ করে দুর্বৃত্তদের মধ্যে হতে করে। হাসপাতালে আহত হারুন জানায়, আমার প্রথম স্ত্রীর সাথে পারিবারিক ভুল বুঝাবুঝির কারনে আমার প্রথম স্ত্রী আমাকে ছেড়ে চলে যায়। বেশ কয়েক মাস কোন খোঁজ খবর না থাকার পর প্রায় ৩ মাস হল আমি আরেকটি বিবাহ করি।

কয়েক দিন হয়ে গেলে আমার প্রথম স্ত্রী বাড়িতে ফিরে এলে এলাকার কিছু সন্ত্রাসী প্রকৃতির মানুষ আমার নিকট ১০ হাজার টাকা দাবী করে। আমি এই টাকা না দিতে পারার কারনে তারা রাতে আমার ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে আমাকে মারধর ও আমার স্ত্রী কে ধর্ষণ করে। তারপর আমারা আহত হয়ে হাসপাতালে ভর্তি হই। হাসপাতালে ভর্তি হওয়ার পর যাতে থানায় মামলা না করি সেই ব্যাপারে হুমকি দিচ্ছে। মামলা করলে আমাদের জানে মেরে ফেলবে। এই কারনে আমারা মামলা করতে থানায় যায়নি। হাসপাতালে আহত হারুনের স্ত্রী জানায় দুর্বৃত্তরা আমার স্বামীকে প্রচন্ড মারধর করছিল এসময়ে আমি বাঁধা দিতে গেলে সাগর ওরফে কালু ও ইউনুচ আমার উপর ঝাঁপিয়ে পড়ে সাগর ওরফে কালু আমাকে ধর্ষণ করে।সে সময় পুলিশ আসছে বলে চিৎকার করলে সকলে দৌড়ে পালিয়ে যায়। যার কারনে ইউনুস আমাকে ধর্ষণ করতে পারেনি। ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক জানান, উক্ত ঘটনা কে কেন্দ্র করে ঝিনাইদহ থানায় একটি অভিযোগ হয়েছে। তদন্ত চলছে।

কালীগঞ্জে বাস উল্টে খাদে আহত ১০

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের কালীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে কমপক্ষে ১০ জন যাত্রী আহত হয়েছে। আহতদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে বলিদাপাড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, চুয়াডাঙ্গা থেকে খুলনাগামী কেজিএন পরিবহনের একটি যাত্রীবাহি বাস (চুয়াডাঙ্গা-জ-০৪-০০০১) কালীগঞ্জ-যশোর মহাসড়কের বলিদাপাড়া নামকস্থানে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এ সময় কমপক্ষে ১০জন যাত্রী আহত হয়। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা আহত যাত্রীদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করে। স্থানীরা আরো জানান, বলিদাপাড়া নামকস্থানে মহাসড়কে পিচ খোয়া উঠে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। মুলত গর্তের কারনেই এই দুর্ঘটনা হয়েছে। কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

ঝিনাইদহে অটিজম বিষয়ক সচেতনতা ও ক্রীড়া আনন্দ উৎসব

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহে অটিজম বিষয়ক সচেতনতা ও ক্রীড়া আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে শহরের ফজর আলী স্কুল এন্ড কলেজ মাঠে এ উৎসবের আয়োজন করে জেলা ক্রীড়া অফিস। ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আওতায় অনুষ্ঠিত এ উৎসবে ফজর আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জয়া রানী চন্দ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আছাদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আয়ুব হোসেন, মুসা মিয়া বুদ্ধি বিকাশ (অটিস্টিক) বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি আমিনুর রহমান টুকু, সুইড বাংলাদেশ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা: মুন্সী রেজা সেকেন্দার। অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র। আলোচনা সভার শুরুতে ৩০ জন প্রতিবন্ধি শিশু গান, নাচ পরিবেশন করে। পরে শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ঝিনাইদহ ও হরিনাকুন্ডুর দুই ইউপি সদস্যসহ ৩ জনকে কুপিয়ে জখম

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহ সদরের কুবিরখালী ও হরিণাকুন্ডু উপজেলার মান্দিয়ার বাজারে পৃথক ঘটনায় সোমবার রাতে দুই ইউপি সদস্যসহ ৩ জনকে কুপিয়ে জখম করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়া হয়েছে। হরিণাকুন্ডু উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের সদস্য সাহেব আলী জানান, সোমবার রাতে শ্রীফলতলা বাজার থেকে ইউপি সদস্য রেজাউল ইসলাম ও আলী হোসেন নিজ গ্রামে আসছিলেন। পথিমধ্যে মটর সাইকেল যোগে মান্দিয়া খালপাড়ে একদল ৬/৭ জনের একদল দুর্বত্ত তাদের উপর হামলা করে। তাদেরকে কুপিয়ে ও পিটেয়ে জখম করে নগদ ৫০ হাজার টাকা ও মোবাইল সেট কেড়ে নেয়। ইউপি মেম্বর রেজাউল হরিণাকুন্ডু উপজেলার ভবিতপুর গ্রামের হারেজ মন্ডলের ছেলে এবং আলী হোসেন মেম্বর রঘুনাথপুর গ্রামের ফৈজদ্দীন মালিথার ছেলে।এ ঘটনায় মঙ্গলবার হরিণাকুন্ডু থানায় মামলা হয়েছে। অন্যদিকে একই দিন ঝিনাইদহ সদর উপজেলার কুবিরখালী গ্রামের ইছহাক আলীর ছেলে মোশাররফ হোসেনকে তার চাচা ও চাচাতো ভাইরা কুপিয়ে জখম করে। তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ঝিনাইদহ শহরের মুজিবচত্বর থেকে জেএমবির জেএমবি সদস্য গ্রেফতার

---ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহ শহরের মুজিবচত্বর এলাকা থেকে জেএমবির সদস্য মাসুম বিল¬াহ (১৯) কে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার গভীর রাতে কবি গোলাম মোস্তফা সড়ক ও রাশেদ আল মামুন জেনারেল হাসপাতালের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাসুম বিল¬াহ ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার হরিনদিয়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে। র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মনির আহমেদ জানান, চুয়াডাঙ্গার দামুরহুদা মডেল থানার সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ এর ৯ (২)/১২ এর মামলার আসামী মাসুম বিল¬াহ ঝিনাইদহ শহরে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে তাকে চুয়াডাঙ্গা আদালতে সোপর্দ করা হয়।


কালীগঞ্জে খাদ্যে ভেজাল ও ওজনে কম দেওয়ার অপরাধে জরিমানা, কারেন্ট জাল ধ্বংস

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের কালীগঞ্জে খাদ্যে রাসায়নিক দ্রব্য মিশ্রন ও ওজনে কম দেওয়ার অপরাধে দুই ব্যবসায়ীকে ৭ হাজার টাকা জরিমানা করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার বিকেলে কালীগঞ্জ পৌর মধুগঞ্জ বাজার ও মাছবাজারে এ অভিযান চালানো হয়।  জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সুচন্দন মন্ডল জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে কালীগঞ্জে অভিযান চালানো হয়। এসময় খাদ্যে রাসায়নিক দ্রব্য মিশিয়ে বিস্টুক তৈরীর অপরাধে জনতা বেকারীকে ৬ হাজার টাকা ও ওজনে কম দেওয়ার অপরাধে মাছ ব্যবসায়ী শ্যামলকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও মাছ বাজার থেকে ১ লাখ টাকা মুল্যে ২০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে ধ্বংস করা হয়। অভিযানে কালীগঞ্জ সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সাইদুর রহমান রেজাসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


একটি জাতীয় নাট্য উৎসব করার সিদ্ধান্ত:


ঝিনাইদহের অংকুর নাট্য একাডেমীর কার্যনির্বাহী কমিটির সভা

ঝিনাইদহ প্রতিনিধিঃ

মঙ্গলবার বিকালে ঝিনাইদহের অংকুর নাট্য একাডেমীর কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। স্থানীয় ফ্যামিলি জোন এ কার্যনির্বাহী কমিটির সভা  অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজ সেবক অংকুর নাট্য একাডেমীর সভাপতি ব্যাংকার মোসলেম আলী। সভায় আলোচনা রাখেন বাংলাদেশ টেলিভিশন এর অভিনেতা,নাট্যকার ও নির্দেশক আব্দুস শহীদ মিঠু, অংকুর নাট্য একাডেমীর সাধারন সম্পাদক সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাজিম উদ্দিন জুলিয়াস, অংকুর নাট্য একাডেমীর সহ-সহাপতি আবু মূসা,ইছাহাক আলী, আশরাফুল আলম, আমিরুল ইসলাম, সহ-সাধারন সম্পাদক মীর আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক শারমিন আহমেদ রিমা, লিজা ফেরদৌস,কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ, সহ- সাংস্কৃতিক সম্পাদক অপর্ব কুমার ঘোষ, সালমা খানম, তথ্য ও গবেষণা সম্পাদক সাজ্জাদ আহমেদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আল জিন্নাত ফেরদৌস, ক্রীড়া বিষয়ক সম্পাদক হায়দার আলী, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ওহিদুজ্জামান অনিক, সমাজ কল্যান সম্পাদক তাসলিমা আক্তার তিন্নি, সহ-সমাজ কল্যান সম্পাদক সুরভি ইসলাম,প্রচার সম্পাদক সুজন আলী, সহ-প্রচার সম্পাদক রমা চট্রোপাধ্যায়, দপ্তর সম্পাদক রোম্মান আহমেদ বিদ্যুৎ প্রমূখ। সার্বিক ভাবে সহযোগিতা করেন  ও আলোচনা পরিচালনা করেন অংকুর নাট্য একাডেমীর সাধারন সম্পাদক সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাজিম উদ্দিন জুলিয়াস। সভায় সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়, বার্ষিক শিক্ষা সফর ও একটি জাতীয় নাট্য উৎসব করার সিদ্ধান্ত গৃহিত হয়।সভায় সকলের সর্বসম্মতিক্রমে আজীবন সদস্য আবেদনকারীদের সকলেরই অনুমোদন দেন।

শৈলকূপায় মাদক ব্যবসায়ীর কান্ড!

মাদক বিক্রয়ে বাঁধা দেওয়ায় মহিলাকে পিটিয়ে জখম

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার ভাটই বাজারের উত্তর পাড়ায় ঘটনাটা ঘটছে। এ অঞ্চলের অনেকেই মাদক ব্যবসার কারনে এই স্থানটাকে এইড পাড়া বলে থাকে। জানা গেছে, এই পাড়ায় দীর্ঘদিন ধরে রাজু নামে এক মাদক ব্যবসায়ী মাদক সেবন ও ব্যবসা করে আসছিল। কিন্তু প্রায় বছর খানেক আগে মাদক সেবনের কারনে অসুখে রাজু মারা যায়। রাজু মারা গেলেও বন্ধ হয় না মাদকের এই ব্যবসা। তাঁর পুরাতন মাদক ব্যবসার হাল ধরে তাঁর স্ত্রী রহিমা। রহিমার এই ব্যবসার সার্বিক সহযোগিতা করে তাঁর বড় মেয়ে কাজলের স্বামী বারই পাড়া গ্রামের আবেদ আলীর ছেলে সিন্দবাদ (২৭) ও ছেলে রাজন। এই ঘটনাটি দীর্ঘদিন ধরে মেনে নিতে পারেনি পাশের বাড়ির মালা নামের এক মহিলা। সে প্রায়ই বিভিন্ন ভাবে রহিমার এই ব্যবসায় বাঁধা দিয়ে আসছিল। এই বাঁধা দেওয়ার কারনে এক পর্যায়ে প্রচন্ড ক্ষিপ্ত হয়ে গত শনিবার অনুমান সকালে রহিমা তাঁর জামাই সিন্দবাদ এবং ছেলে রাজন এই ৩ জন মিলে হঠাৎ মালার উপর আক্রমণ চালিয়ে তাকে আহত করে। তারপর মালাকে শৈলকূপা হাসপাতালে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে ফেরত পাঠায়। সে এখন নিজ বাড়িতে অবস্থান করছে। আহত মালা জানান, এ বিষয়ে শৈলকূপা থানায় এস,আই আতিয়ার রহমানের নিকট একটি অভিযোগ দায়ের করলে অজ্ঞাত কারনে আতিয়ার নিরবতা পালন করে যাচ্ছে। এঘটনায় শৈলকূপা থানার এস,আই আতিয়ার রহমান অভিযোগের কথা স্বীকার করে জানান, ঘটনাটা তদন্ত করে উপযুক্ত ব্যবস্থ্যা নেওয়া হবে।


একই প্রশ্নে ইবির দুই শিফটের ভর্তি পরীক্ষা! একটি বাতিলের সিন্ধান্ত

বগুড়ায় প্রতিবস্তা আলু ৯০ টাকা, ধরছে পচন


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে: প্রধানমন্ত্রী
বুদ্ধিজীবী স্মৃতিসৌধে প্রেসিডেন্টের শ্রদ্ধা
সাংবাদিকদের ওপর হামলা, ভূমিমন্ত্রীর ছেলে কারাগারে
সাবার প্রত্যাশার চেয়ে বেশি
শ্রুতির বেপরোয়া কাণ্ড
শহীদ বুদ্ধিজীবী দিবস আজ
শারীরিক সম্পর্ক ছাড়াই গর্ভবতী স্ত্রী, অবাক প্রবাসী স্বামী!
কোনো মুসলিম দেশ মার্কিন নীতি অনুসরণ করলেই সম্পর্ক ছিন্ন করবে ওআইসি
গরু চুরির মামলায় সুমন মেম্বারের বিরুদ্ধে রিপোর্ট দিয়েছে পিবিআই
ফুলবাড়ী ভুমি অফিসে চলছে সীমাহীন দুর্নিতি
সুন্দরগঞ্জে কৃষি জমি দখল করে ইট ভাটা নির্মানের অভিযোগ
নীলফামারীতে ভয়াবহ অগ্নিকান্ডে ২১টি পরিবার ভষ্মিভূত
মৌলভীবাজারে প্রাইম ফার্মার ঔষধে অতিরিক্ত মূল্য সংযোজনের দায়ে জরিমানা আদায়
হরিণাকুন্ডু উপজেলা কৃষি অফিসার আরশেদ আলীর বিরুদ্ধে ব্যাপক দূর্ণীতিসহ অনিয়মের অভিযোগ
খাগড়াছড়ির গুইমারায় অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার: ছয় ইউপিডিএফ সন্ত্রাসী আটক
বগুড়ার শাজাহানপুরে অটোরিক্সার চাকায় ওড়না পেঁচিয়ে স্কুলছাত্রীর মৃত্যু
ইসলামী বিশ্ববিদ্যালয় ১০শিক্ষাথী পাচ্ছেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক
আলামপুরে মাদক বিরোধী আলোচনা সভায় বক্তারা মাদক ব্যবসায়ীরা এদেশের নব্য রাজাকার
কুষ্টিয়ায় র‌্যাবের নিকট আত্মসমর্পনকারী জঙ্গি সদস্যকে ৫ লক্ষ টাকার চেক প্রদান
আজ পুনমের জন্মদিন