ঢাকা, রবিবার, ২৪ জুন ২০১৮, ১০ আষাঢ় ১৪২৫
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » ধর্ষণে ব্যর্থ হয়ে ছুরিকাঘাত মৃত্যুর সঙ্গে লড়ছে কলেজছাত্রী
মঙ্গলবার ● ২১ নভেম্বর ২০১৭
Email this News Print Friendly Version

ধর্ষণে ব্যর্থ হয়ে ছুরিকাঘাত মৃত্যুর সঙ্গে লড়ছে কলেজছাত্রী

---চট্টগ্রাম প্রতিনিধি |

ধর্ষণে ব্যর্থ হয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে গুরুতর আহত কলেজছাত্রী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এখন মৃত্যুর সঙ্গে লড়ছে। তিনি চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের দর্শন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, রোববার রাতে ওই কলেজছাত্রীর অপারেশনের পরও তার অবস্থা আশঙ্কাজনক।
তিনি জানান, রোববার বিকালে ধারালো ছুরির আঘাতে গলা, চোখ, বুক ও পেটে ক্ষতবিক্ষত তরুণী শিক্ষার্থীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন পুলিশ। এ সময় তরুণী প্রায় অর্ধমৃত অবস্থায় ছিল। হাসপাতালের চিকিৎসকরা জরুরি ভিত্তিতে ওটিতে অপারেশন করেন।
খবর পেয়ে তরুণীর পরিবার হাসপাতালে ছুটে আসেন।

 

তাদের কাছ থেকে জানা যায়, নগরীর নাসিরাবাদ এলাকায় দুই বান্ধবীসহ বসবাস করেন। কিন্তু তাকে চান্দগাঁও থানার কেবি আমান আলী রোডে ছুরিকাঘাত করে তার পূর্ব পরিচিতি এক তরুণ। সেখানে তরুণীর বোনের বাসাও রয়েছে।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে তরুণীর ভাই আসিফ আল হাসান জানান, ধর্ষণে ব্যর্থ হয়ে কয়েকজন দুর্বৃত্ত রোববার বিকালে চট্টগ্রাম মহানগরের চান্দগাঁও থানাধীন কেবি আমান আলী রোডে তার বোনকে খুন করতে চেয়েছিল। খবর পেয়ে তারা ঘটনাস্থলে ছুটে যায়। এ সময় তার বোন মুখে কথা বলতে পারেনি। ইশারায় ধর্ষণে ব্যর্থ হয়ে পরিচিত এক তরুণ ধারালো ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যাওয়ার কথা জানান। পরে পুলিশ এসে তার বোনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।
আসিফ আল হাসান জানান, তার বোনের সঙ্গে একই কলেজের এক বান্ধবীও ছিল।
চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যে ভবনের কাছ থেকে তরুণীকে উদ্ধার করা হয় তার পাঁচ তলার ছাদের সিঁড়িতেও রক্ত দেখা গেছে। মেয়েটির ব্যাগও কাটা পাওয়া গেছে।
আহত ছাত্রীর বোনের সঙ্গে কথা বলে জেনেছি, উদ্ধার করা ছুরি তার বোন ব্যাগেই রাখতেন। ধারণা করছি ওই তরুণী নিজেকে রক্ষা করতে ছুরি দিয়ে তরুণকে আটকানোর চেষ্টা করেছিল। কিন্তু তরুণটি উল্টো ছুরি কেড়ে নিয়ে তরুণীকে আঘাত করেছে।
আমরা জেনেছি, ওই তরুণসহ সেই শিক্ষার্থী ও তার বান্ধবী নগরীর কেবি আমান আলী রোডে বাসা দেখতে বের হয়েছিলেন। আমরা তরুণীর বান্ধবীর সঙ্গে কথা বলেছি। সে জানিয়েছে বাসা দেখার একপর্যায়ে তরুণীর সঙ্গে তরুণের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাকে কাটার দিয়ে তিন দফা আঘাত করে সে পালিয়ে যায়।
তিনি বলেন, তরুণের সঙ্গে তরুণীর হয়তো কোন কমিটমেন্ট ছিল। তা নিয়ে তর্কতর্কির একপর্যায়ে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। অথবা তরুণীকে বাসায় জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করেছিল। এ নিয়ে ছুরিকাঘাত করতে পারে। তবে বিষয়টি আমাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে।
চমেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন, তরুণীর পেটে বুকে ও চোখের পাশে ছুরিকাঘাতের ক্ষত রয়েছে। পেটে ছুরিকাঘাতের ফলে তরুণীর নাড়িভুঁড়ির কিছু অংশও বের হয়ে যায়। রাতে তার অপারেশন করা হয়। তবুও মৃত্যু ঝুঁকিতে রয়েছে ওই তরুণী।


হোটেলে অভিযান, ১৪ তরুণীসহ ১৭ জনের কারাদণ্ড

নির্বাচনী রাজনীতি : কুষ্টিয়া-১ আসন (দৌলতপুর) : আওয়ামীলীগে বিরোধ তুঙ্গে : বিএনপিতে একাধিক প্রার্থী


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
ইংল্যান্ড ৫ - ০ পানামা : পানামার জালে ইংলিশদের গোল উৎসব
কর্ণফুলী কলেজের ডরমেটরিতেও অসামাজিক কার্যকলাপ!
প্রকাশ্যে সৌদি আরবে গাড়ি চালালেন নারীরা
গাজীপুরের শ্রীপুরে ‘জঙ্গি আস্তানায়’ অভিযান
শেষ মুহুর্তে নাটকীয় জয় ব্রাজিলের
মাদক ব্যবসায়ীর সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড: প্রধানমন্ত্রী
কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবা সহ আটক-২
ব্রাজিল-কোস্টারিকা প্রথমার্ধ গোলশূন্য
চট্টগ্রামের রাউজানে বাস পুকুরে পড়ে শিশুসহ নিহত ৫
রাজধানীতে আর্জেন্টিনা সমর্থকের আত্মহত্যা !
রাশিয়ায় এলাহি কান্ড
রোববার থেকে গাড়ি চালানোর অনুমতি পাচ্ছেন সৌদি নারীরা
নরসিংদীতে দুই সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা
গোপালগঞ্জে স্মাতক পাশ করেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ?
প্রধানমন্ত্রীকে এসএমএস করে আব্দুস সামাদের কপাল খোলে গেল
উচ্ছ্বসিত বুবলী
ক্রোয়েশিয়ার গোল উৎসব, গ্রুপ পর্ব থেকেই বিদায়ের শঙ্কায় আর্জেন্টিনা
ময়মনসিংহে মাদকবিরোধী অভিযানে নিহত ২
শ্বাসরুদ্ধকর অপেক্ষা
নতুন সেনা প্রধান লে.জে. অাজিজ অাহমেদের বর্নিল জীবন