শিরোনাম:
●   নতুন সেনা প্রধান লে.জে. অাজিজ অাহমেদের বর্নিল জীবন ●   যে যুবতী ফুটবল মাঠে পোশাকের তোয়াক্কা করেন না ●   ফুলবাড়ী রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারীদের হাতে : দেখার কেউ নেই ●   আনুষ্কার সঙ্গে সম্পর্ক, মুখ খুললেন প্রভাস ●   ৪ মিনিটে মিশরের জালে আরো ২ গোল রাশিয়ার ●   প্রচারণায় কেন্দ্রীয় নেতারা উত্তেজনা বাড়ছে ●   অপরিবর্তিত বন্যা পরিস্থিতি : কুশিয়ারা নদীর বাঁধে নতুন করে ভাঙ্গন : শহর রক্ষা বাঁধ সংস্কারে কাজ শুরু ●   গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে : গ্রেফতার ৭ ●   খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ বৃহস্পতিবার ●   রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর স্বাক্ষাৎ
ঢাকা, বুধবার, ২০ জুন ২০১৮, ৬ আষাঢ় ১৪২৫
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা কারাগারে
বুধবার ● ১৫ নভেম্বর ২০১৭
Email this News Print Friendly Version

মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা কারাগারে

---ময়মনসিংহ অফিস :: ময়মনসিংহের হালুয়াঘাটে নিজের শিশু মেয়ে(১১)কে ধর্ষণের অভিযোগে বাবা হেলাল উদ্দিন (৩০)কে আটক করেছে থানা পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। নির্যাতনের শিকার শিশুটি স্থানীয় কৃষ্ঠপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।

আজ ১৪ নভেম্বর মঙ্গলবার সকালে হালুয়াঘাট থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা জিয়াউল হক সঙ্গীয় ফোর্স নিয়ে গাজীপুর পুলিশের সহায়তায় গাজীপুরের কোনাবাড়ীর দেওলিয়া বাড়ী থেকে ধর্ষক হেলাল উদ্দিনকে আটক করেন। পরে আদালতের মাধ্যমে তাকে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার শাকুয়াই ইউনিয়নের উত্তর ইটাখলা বলজানা গ্রামের শফুর উদ্দিনের ছেলে হেলাল উদ্দিন পুরনো বাড়ির পাশে নদীর অপর পাড় স্বদেশী ইউনিয়নের হরি রামপুর বাউসা গ্রামে নতুন বাড়ি করে বসবাস করে আসছিলেন। নিরিবিলি এলাকায় বাড়ি হওয়ায় নিজের মেয়েকে ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন এ পাষান্ড। বাবার হাতে নির্যাতনের শিকার হয়ে শিশুটি তার মা’কে বিষয়টি জানায়।

এদিকে বিষয়টি জেনে ধর্ষিতা শিশুটির মা বাদী হয়ে তার স্বামীর বিরুদ্ধে হালুয়াঘাট থানায় গত ১৫ সেপ্টেম্বর একটি মামলা (নং ১২)দায়ের করেন। মামলার পর থেকে পালিয়ে থাকায় তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মঙ্গলবার সকালে হালুয়াঘাট থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা জিয়াউল হক সঙ্গীয় ফোর্স নিয়ে গাজীপুর পুলিশের সহায়তায় গাজীপুরের কোনাবাড়ীর দেওলিয়া বাড়ী থেকে ধর্ষক হেলাল উদ্দিনকে আটক করেন। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম মিঞা এ সত্যতা নিশ্চিত করে জানান, মামলার তদন্ত কর্মকর্তা তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামির মোবাইল ট্রেকিং করে আজ সকালে ধর্ষক হেলাল উদ্দিনকে আটক করেন। পরে আটককৃত ব্যক্তিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।


শিশু শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তৃতীয় শ্রেণির ছাত্র আটক!

পরিচালক বললেন বিছানায় আসো’


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
নতুন সেনা প্রধান লে.জে. অাজিজ অাহমেদের বর্নিল জীবন
যে যুবতী ফুটবল মাঠে পোশাকের তোয়াক্কা করেন না
ফুলবাড়ী রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারীদের হাতে : দেখার কেউ নেই
আনুষ্কার সঙ্গে সম্পর্ক, মুখ খুললেন প্রভাস
৪ মিনিটে মিশরের জালে আরো ২ গোল রাশিয়ার
প্রচারণায় কেন্দ্রীয় নেতারা উত্তেজনা বাড়ছে
অপরিবর্তিত বন্যা পরিস্থিতি : কুশিয়ারা নদীর বাঁধে নতুন করে ভাঙ্গন : শহর রক্ষা বাঁধ সংস্কারে কাজ শুরু
গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে : গ্রেফতার ৭
খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ বৃহস্পতিবার
রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর স্বাক্ষাৎ
পর্যটকের ভীড়ে মুখর পাহাড় ঘেরা বান্দরবান!
জাপানের ঐতিহাসিক জয়
২১ জুলাই প্রধানমন্ত্রীকে গনসংবর্ধনা দেওয়া হবে
কুতুবদিয়া থানার সাবেক ওসি আলতাফ জেলহাজতে
ড. মোশারফের গাড়িবহরে বাসের ধাক্কা, ছাত্রদল নেতা নিহত
উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা নেতাকে গলাকেটে হত্যা
আনুশকা রেগে গেলেন যে কারণে
বিমানে আগুন, অল্পের জন্য রক্ষা পেল সৌদি আরব দল
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
মৌলভীবাজারে ভয়াবহ বন্যা, নিহত ৭