শিরোনাম:
●   নতুন সেনা প্রধান লে.জে. অাজিজ অাহমেদের বর্নিল জীবন ●   যে যুবতী ফুটবল মাঠে পোশাকের তোয়াক্কা করেন না ●   ফুলবাড়ী রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারীদের হাতে : দেখার কেউ নেই ●   আনুষ্কার সঙ্গে সম্পর্ক, মুখ খুললেন প্রভাস ●   ৪ মিনিটে মিশরের জালে আরো ২ গোল রাশিয়ার ●   প্রচারণায় কেন্দ্রীয় নেতারা উত্তেজনা বাড়ছে ●   অপরিবর্তিত বন্যা পরিস্থিতি : কুশিয়ারা নদীর বাঁধে নতুন করে ভাঙ্গন : শহর রক্ষা বাঁধ সংস্কারে কাজ শুরু ●   গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে : গ্রেফতার ৭ ●   খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ বৃহস্পতিবার ●   রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর স্বাক্ষাৎ
ঢাকা, বুধবার, ২০ জুন ২০১৮, ৬ আষাঢ় ১৪২৫
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » সন্দ্বীপে ইয়াবার বিরুদ্ধে সংবাদ প্রচার করায় সাংবাদিকের পিতার ওপর হামলা, লুটপাট
মঙ্গলবার ● ১৪ নভেম্বর ২০১৭
Email this News Print Friendly Version

সন্দ্বীপে ইয়াবার বিরুদ্ধে সংবাদ প্রচার করায় সাংবাদিকের পিতার ওপর হামলা, লুটপাট

---Bijoynews : চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় ইয়াবার বিরুদ্ধে সংবাদ পরিবেশন করায় এক সাংবাদিকের পিতার ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। হামলায় গুরুতর আহত সাংবাদিকের পিতা তাজুল ইসলামকে (৫২) বর্তমানে সন্দ্বীপ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে । এ ঘটনায় আজ সোমবার বিকেলে সন্দ্বীপ থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং ১০।

মামলার বিবরণ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার মুছাপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মান্দিরগো বাড়ির ইয়াবা ব্যবসায়ী কানকাটা হান্নান প্রকাশ ইয়াবা হান্নান দীর্ঘদিন ধরে ইয়াবা সেবন ও বিক্রয় করে আসছিল। এ সংক্রান্ত একটি খবর সাংবাদিক মিলাদ উদ্দীন মুন্নার অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত হলে তাকে ও তার পিতা তাজুল ইসলামকে প্রাণনাশের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করতে থাকে ইয়াবা হান্নান।

এরই জের ধরে ইয়াবা হান্নান ১৩ নভেম্বর সোমবার সকাল ১১ টায় সাংবাদিকের পিতা তাজুল ইসলামের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তার ছেলে কেন ইয়াবার বিরুদ্ধে সংবাদ পরিবেশন করেছে এবলে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে এবং লোহার রড দিয়ে এলোপাতারি মারধর থাকে ইয়াবা হান্নান ও তার সঙ্গী ৫/৬ জন যুবক।

মামলার কপি।

এক পর্যায়ে আশপাশের লোকজন এগিয়ে আসলে ইয়াবা হান্নান ও তার সঙ্গীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এর পর আহত তাজুল ইসলাম বাড়ি গিয়ে মামলার জন্য থানায় যাওয়ার প্রস্তুতি নিলে তার বাড়িঘর ঘেরাও করে রাখে ইয়াবা হান্নান। এসময় ইয়াবা হান্নান তাজুল ইসলামের বাগান থেকে বাঁশ কেটে লুটপাট চালায়। তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে ইয়াবা হান্নান ও তার সঙ্গীরা পালিয়ে যায়।

এদিকে ইয়াবা হান্নানের বিরুদ্ধে মামলা দায়ের করায় এলাকায় ভীতির সঞ্চার করছে ইয়াবা হান্নান। একই সাথে সাংবাদিক মুন্নার পিতাকে খুন করে লাশ গুম করার হুমকি প্রদর্শন করছে বলে মামলা সূত্রে জানা যায়। অবশ্য এর আগেও বিভিন্ন সংবাদ মাধ্যমে ইয়াবা হান্নানের বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হয়।

সন্দ্বীপ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোঃ ফজলুল করিমের প্রেসক্রিপশন

সন্দ্বীপ থানার অফিসার ইনচার্য সাইফুল ইসলাম বলেন, কানকাটা হান্নান প্রকাশ্যে সাংবাদিকের পিতার ওপর ন্যাক্কারজনকভাবে হামলা চালিয়েছে। এ ঘটনায় একটা মামলা আমরা গ্রহণ করেছি এবং যত দ্রুত সম্ভব আসামী গ্রেফতারে জোর প্রচেষ্টা চলছে।


ঘুরে আসুন প্রকৃতিতে ঘেরা ফয়’স লেক

২৪ ঘন্টাই চালু থাকবে ‘আইজিপি’স কমপ্লেইন সেল’


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
নতুন সেনা প্রধান লে.জে. অাজিজ অাহমেদের বর্নিল জীবন
যে যুবতী ফুটবল মাঠে পোশাকের তোয়াক্কা করেন না
ফুলবাড়ী রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারীদের হাতে : দেখার কেউ নেই
আনুষ্কার সঙ্গে সম্পর্ক, মুখ খুললেন প্রভাস
৪ মিনিটে মিশরের জালে আরো ২ গোল রাশিয়ার
প্রচারণায় কেন্দ্রীয় নেতারা উত্তেজনা বাড়ছে
অপরিবর্তিত বন্যা পরিস্থিতি : কুশিয়ারা নদীর বাঁধে নতুন করে ভাঙ্গন : শহর রক্ষা বাঁধ সংস্কারে কাজ শুরু
গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে : গ্রেফতার ৭
খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ বৃহস্পতিবার
রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর স্বাক্ষাৎ
পর্যটকের ভীড়ে মুখর পাহাড় ঘেরা বান্দরবান!
জাপানের ঐতিহাসিক জয়
২১ জুলাই প্রধানমন্ত্রীকে গনসংবর্ধনা দেওয়া হবে
কুতুবদিয়া থানার সাবেক ওসি আলতাফ জেলহাজতে
ড. মোশারফের গাড়িবহরে বাসের ধাক্কা, ছাত্রদল নেতা নিহত
উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা নেতাকে গলাকেটে হত্যা
আনুশকা রেগে গেলেন যে কারণে
বিমানে আগুন, অল্পের জন্য রক্ষা পেল সৌদি আরব দল
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
মৌলভীবাজারে ভয়াবহ বন্যা, নিহত ৭