ঢাকা, সোমবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৮, ৭ ফাল্গুন ১৪২৪
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » রাজধানীর মিরপুরে রিক্সা চালককে পিটিয়ে হত্যা
রবিবার ● ১২ নভেম্বর ২০১৭
Email this News Print Friendly Version

রাজধানীর মিরপুরে রিক্সা চালককে পিটিয়ে হত্যা

---Bijoynews : রাজধানীর মিরপুরের শাহ্ আলী থানা এলাকায় তুচ্ছ ঘটনার জের ধরে হাফিজুর রহমান (৩৮) নামের একজন রিক্সা চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত হাফিজুর রহমান নওগাঁ জেলার মান্ধা উপজেলার রামপুর গ্রামের শুকাপ প্রামানিকের ছেলে।

নিহতের পরিবার ও শাহ্ আলী থানা সূত্রে জানা গেছে, নিহত হাফিজুর গত শুক্রবার স্থানীয় রিক্সা গ্যারেজের মালিক রফিকুলের নিকট থেকে প্রতিদিনের ন্যায় রিক্সা ভাড়া নিয়ে বের হয়।

 

সন্ধ্যা সাতটার দিকে গ্যারেজ থেকে পঞ্চাশ গজ দূরে স্থানীয় সি-ব্লকের দুই নম্বর রোডের ছয় নম্বর বাড়ির আরিফুর রহমানের ছেলে আবুর হাসান বাবু (৩৭) তাকে ডেকে জিজ্ঞেস করে-এ্যাই রিক্সা গুদারাঘাট যাবা। হাফিজুর যাবে বলে রাজি হয়ে বিশ টাকা ভাড়া দাবি করলে বাকবিতন্ডার এক পর্যায়ে প্রচন্ড ক্ষিপ্ত হয়ে বাবু রিক্সাচালক হাফিজুরকে এলোপাথারী মারপিট করতে থাকে। এক পর্যায়ে প্রচন্ড আঘাত প্রাপ্ত হয়ে রক্তাক্ত অবস্থায় হাফিজুর মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজন এগিয়ে আসায় অবস্থা বেগতিক বুঝতে পেরে দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়ে।

নিহতের বড় ভাই রিক্সাচালক আইজুল ইসলাম জানান, রিক্সার মালিক রফিকুল মোবাইলে ফোন করে খবর দিলে আমি দ্রুত ঘটনাস্থলে পৌছে আমার ছোট ভাই হাফিজুরকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখলে কয়েকজনের সহযোগীতায় তাৎক্ষনিক সরকারী সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসার উদ্দেশ্যে নিয়ে যাই। হাসপাতাল কর্তৃপক্ষ তার মূমুর্ষ অবস্থা দেখে তৎক্ষনাৎ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হাফিজুরের শারীরিক অবস্থার আরও অবনতির এক পর্যায়ে গতকাল শনিবার সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় নিহতের বড় ভাই আইজুল ইসলাম বাদী হয়ে আজ রবিবার শাহ্ আলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। শাহ্ আলী থানার মামলা নম্বর-০৮।

এ বিষয়ে শাহ্ আলী থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রশিদ জানান, আমি খবর পেয়ে থানার এসআই সাহিদুল ইসলাম ও এসআই মনিরুজ্জামানকে সাথে নিয়ে অভিযুক্তকে গ্রেপ্তারের উদ্দেশ্যে তাৎক্ষনিক অভিযান পরিচালনা করি। বাবুকে গ্রেপ্তার অভিযান অব্যহত রয়েছে। ময়না তদন্ত শেষে নিহত হাফিজুরের মৃতদেহ আত্মীয়-স্বজনের নিকট হস্তান্তর করা হবে।

এদিকে আসামী বাবু ঘটনার পর থেকেই গা-ঢাকা দিয়েছে। অজ্ঞাত কারনে অতি আগ্রহী স্থানীয় কয়েকজন চিহ্নিত ব্যাক্তি কথিত আওয়ামীলীগ নেতা পরিচয় দিয়ে সামান্য কিছু টাকার বিনিময়ে আপোশের নামে নৃশংস এই ঘটনাটিকে ধামাচাপা দিতে বাদীপক্ষকে নানা ভাবে হুমকি দিচ্ছে বলেও অভিযোগ উঠেছে।


দুই কারণে বিদেশে থেকেই পদত্যাগ সিনহার!

ছাতকে প্রেমের টানে ধর্ম ত্যাগ : অতঃপর বিয়ে


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
যে কারণে “অনলাইন প্রেসক্লাব” গঠন করবেন ?
‘শয্যসঙ্গী হওয়ার বিনিময়ে ত্রাণ…….!’
৬৬ জন আরোহী নিয়ে একটি ইরানি বিমান বিধ্বস্ত
ড. এম এ ওয়াজেদ মিয়া ৮ম আন্তর্জাতিক স্বর্ণপদক প্রদান -২০১৮
মৌলভীবাজারে মাদরাসা ছাত্র নিখোঁজ
গাইবান্ধায় বিএনপির স্মারকলিপি প্রদান
২৯ প্রকল্প উদ্বোধন করতে রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী
পরকীয়ার অভিযোগে গৃহবধূকে নির্যাতনের ঘটনায়, ৩ নারী আটক
গুলি করে পালানো যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত
কুষ্টিয়ায় স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীকে গলা কেটে হত্যা
সাংবাদিক হত্যা ও হয়রানীমূলক মামলার প্রতিবাদে গাইবান্ধায় সাংবাদিক কল্যাণ ট্রাস্টের মানববন্ধন
গ্যাস লাইটেই নিভে গেল অনিলের জীবন
নাগরি বর্ণে ছিলটি ভাষা’র রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে সংবাদ সম্মেলন
ভালোবাসা দিবস থেকে অনশন, অতঃপর বিয়ে
কুষ্টিয়ার দৌলতপুরে ঘটককে গলা কেটে হত্যা, স্ত্রী আটক, পোড়াদহে অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার
জোবায়েদা নয়; ঢাকায় আসছে শর্মিলা
পুরুষ সেজে দুই মেয়েকে বিয়ে করে সুইটি!
চট্টগ্রামে অগ্নিকাণ্ডে বিপুল ক্ষতি, পুড়েছে ব্যাংকের বুথ, ফার্নিচারের শো-রুম
চমক নিয়ে আসছেন বুবলী
‘আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না’