শিরোনাম:
●   নতুন সেনা প্রধান লে.জে. অাজিজ অাহমেদের বর্নিল জীবন ●   যে যুবতী ফুটবল মাঠে পোশাকের তোয়াক্কা করেন না ●   ফুলবাড়ী রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারীদের হাতে : দেখার কেউ নেই ●   আনুষ্কার সঙ্গে সম্পর্ক, মুখ খুললেন প্রভাস ●   ৪ মিনিটে মিশরের জালে আরো ২ গোল রাশিয়ার ●   প্রচারণায় কেন্দ্রীয় নেতারা উত্তেজনা বাড়ছে ●   অপরিবর্তিত বন্যা পরিস্থিতি : কুশিয়ারা নদীর বাঁধে নতুন করে ভাঙ্গন : শহর রক্ষা বাঁধ সংস্কারে কাজ শুরু ●   গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে : গ্রেফতার ৭ ●   খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ বৃহস্পতিবার ●   রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর স্বাক্ষাৎ
ঢাকা, বুধবার, ২০ জুন ২০১৮, ৬ আষাঢ় ১৪২৫
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » কমলগঞ্জে শিক্ষকের সহায়তায় প্রশ্নপত্র ফাস
শনিবার ● ১১ নভেম্বর ২০১৭
Email this News Print Friendly Version

কমলগঞ্জে শিক্ষকের সহায়তায় প্রশ্নপত্র ফাস

---মশাহিদ আহমদ, মৌলভীবাজার : কমলগঞ্জ উপজেলার কালেঙ্গা উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক নীল মণি সিংহ এবার নিজের পরিচালিত কোচিং শিক্ষার্থীদের মাঝে ১০ম শ্রেণীর টেষ্ট পরীক্ষার আগেই প্রশ্নপত্র ফাস করে দিলেন। বিলম্বে প্রাপ্ত একটি নির্ভরযোগ্য সুত্রে জানা গেছে- স্কুল শিক্ষক কর্তক প্রশ্নপত্র ফাসের  বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে বিদ্যালয় ম্যানেজিৎ কমিঠির সিন্ধান্তে গত ১০ম শ্রেণীর বিজ্ঞান বিভাগের টেষ্ট পরীক্ষা পুনরায় নিতে বাধ্য হয় স্কুল কর্তপক্ষ। এ নিয়ে ছলছে বিদ্যালয়ের ভেতরে-বাহির, ফেইসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা-সমালোচনা। অভিযোগ রয়েছে, কালেঙ্গা উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক নীল মণি সিংহ দীর্ঘদিন যাবৎ শিক্ষার্থীদের  বিদ্যালয়ে কোচিং বাণিজ্যসহ বিভিন্ন অনিয়ম ও দুর্ণীতি। তিনি স্থানীয় ভাবে প্রভাবশালী থাকার কারনে অনেকেই ভয়ে মুখ খোলার সাহস পাননি।
বড়লেখায় মাসব্যাপি ক্রিকেট প্রশিক্ষণের জন্য ক্রিকেট  সামগ্রী বিতরন

---মশাহিদ আহমদ, মৌলভীবাজার : বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসুচি ২০১৭-১৮ এর আওতায় জেলা ক্রীড়া অফিস কর্র্র্তৃক আয়োজিত বড়লেখা উপজেলায় মাসব্যাপি ক্রিকেট প্রশিক্ষণের জন্য ক্রিকেট সরঞ্জাম বিতরন অনুষ্ঠান উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় গত ৯ নভেম্বর বৃহস্পতিবার । জেলা ক্রীড়া অফিসের ব্যস্থাপনায় মাসব্যাপি ক্রিকেট প্রশিক্ষণ ১৩ নভেম্বর  থেকে ১৪ ডিসেম্বর ২০১৭ পর্যন্ত বড়লেখা উপজেলার পি সি মডেল উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে বড়লেখা ক্রিকেট একাডেমীর মাধ্যমে প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে। ক্রিকেট প্রশিক্ষণে বড়লেখা উপজেলার বিভিন্ন স্কুলের ৩০ জন শিক্ষার্থী অংশ গ্রহন করবে। বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সুহেল মাহমুদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ক্রিকেট সরঞ্জাম বিতরন করেন, বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম সুন্দর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পৌরসভার মেয়র, আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম হাসনা, উপজেলা  ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, বড়লেখা ক্রিকেট একাডেমীর পরিচালক ও হারুনুর রশীদ বাদশা। ক্রিকেট প্রশিক্ষণের জন্য ক্রিকেট সরঞ্জাম বিতরন অনুষ্ঠানে বড়লেখা উপজেলার সরকারী কর্মকর্তা ও স্কুলের ছাত্র এবং  জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদ ও অফিস সহকারী কমল অধিকারী উপস্থিত ছিলেন।


পঞ্চগড়ে সাংবাদিকদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত

বিএনপি কথা বলে কিন্তু কাজ করে আওয়ামীলীগ -পররাষ্ট্রমন্ত্রী


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
নতুন সেনা প্রধান লে.জে. অাজিজ অাহমেদের বর্নিল জীবন
যে যুবতী ফুটবল মাঠে পোশাকের তোয়াক্কা করেন না
ফুলবাড়ী রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারীদের হাতে : দেখার কেউ নেই
আনুষ্কার সঙ্গে সম্পর্ক, মুখ খুললেন প্রভাস
৪ মিনিটে মিশরের জালে আরো ২ গোল রাশিয়ার
প্রচারণায় কেন্দ্রীয় নেতারা উত্তেজনা বাড়ছে
অপরিবর্তিত বন্যা পরিস্থিতি : কুশিয়ারা নদীর বাঁধে নতুন করে ভাঙ্গন : শহর রক্ষা বাঁধ সংস্কারে কাজ শুরু
গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে : গ্রেফতার ৭
খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ বৃহস্পতিবার
রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর স্বাক্ষাৎ
পর্যটকের ভীড়ে মুখর পাহাড় ঘেরা বান্দরবান!
জাপানের ঐতিহাসিক জয়
২১ জুলাই প্রধানমন্ত্রীকে গনসংবর্ধনা দেওয়া হবে
কুতুবদিয়া থানার সাবেক ওসি আলতাফ জেলহাজতে
ড. মোশারফের গাড়িবহরে বাসের ধাক্কা, ছাত্রদল নেতা নিহত
উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা নেতাকে গলাকেটে হত্যা
আনুশকা রেগে গেলেন যে কারণে
বিমানে আগুন, অল্পের জন্য রক্ষা পেল সৌদি আরব দল
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
মৌলভীবাজারে ভয়াবহ বন্যা, নিহত ৭