শিরোনাম:
●   নতুন সেনা প্রধান লে.জে. অাজিজ অাহমেদের বর্নিল জীবন ●   যে যুবতী ফুটবল মাঠে পোশাকের তোয়াক্কা করেন না ●   ফুলবাড়ী রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারীদের হাতে : দেখার কেউ নেই ●   আনুষ্কার সঙ্গে সম্পর্ক, মুখ খুললেন প্রভাস ●   ৪ মিনিটে মিশরের জালে আরো ২ গোল রাশিয়ার ●   প্রচারণায় কেন্দ্রীয় নেতারা উত্তেজনা বাড়ছে ●   অপরিবর্তিত বন্যা পরিস্থিতি : কুশিয়ারা নদীর বাঁধে নতুন করে ভাঙ্গন : শহর রক্ষা বাঁধ সংস্কারে কাজ শুরু ●   গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে : গ্রেফতার ৭ ●   খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ বৃহস্পতিবার ●   রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর স্বাক্ষাৎ
ঢাকা, বুধবার, ২০ জুন ২০১৮, ৬ আষাঢ় ১৪২৫
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » পাবনায় হোটেল ম্যানেজারসহ আটক ১১
শুক্রবার ● ১০ নভেম্বর ২০১৭
Email this News Print Friendly Version

পাবনায় হোটেল ম্যানেজারসহ আটক ১১

---পাবনা প্রতিনিধি :  পাবনা শহরের ড্রীম প্যালেস হোটেলে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার সময় হাতে নাতে ৫ জুটি ও হোটেল ম্যানেজারকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে শহরের মাসুম বাজার এলাকার ওই হোটেলে পুলিশ অভিযান চালায়।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজানের নেতৃত্বে পুলিশের একটি দল ওই হোটেলে অভিযান চালায়। অভিযানে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার সময় ৫টি কক্ষ থেকে ৫ জুটিকে আটক করে। পরে অসামাজিক কার্যকলাপের সুযোগ করে দেওয়ার অপরাধে হোটেল ম্যানেজার আতিয়ার রহমানকে আটক করা হয়।
একাধিক স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে মাসুম বাজারের হোটেল ড্রীম প্যালেসে অসামাজিক কর্মকান্ড পরিচালিত হয়ে আসছে। এলাকাবাসী বার বার অভিযোগ করেও কোন প্রতিকার পায়নি। অনেক সময় পরিবার পরিজন নিয়ে চলাচল করতে গিয়ে বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়তে হয়। আমরা এলাকাবাসী এই অভিযানকে সাধুবাদ জানাই। এই কার্যকলাপ স্থায়ীভাবে বন্ধ হোক এমন প্রত্যাশা তাদের। হোটেলের রুম তত্মাবধায়ক কামাল আহমেদ বলেন, এই হোটেলে প্রতিদিনের ন্যায় আজও সকালে ৮/৯ টি জুটি আসে। তারা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অবস্থান করলে প্রতিটি রুমের জন্যে ২৫ শত টাকা প্রদান করেন। আমাদের মালিক যেভাবে কাজ করতে বলে সে ভাবেই আমরা কাজ করি।
সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান বলেন, দীর্ঘদিন ধরে পাবনা শহরের কয়েকটি হোটেলে এসব কর্মকান্ড হচ্ছে, এমন খবর পেয়েই আমাদের এই অভিযান। সম্প্রতি ঢাকাসহ সারা দেশে হোটেল কেন্দ্রিক পরকীয়া হত্যাসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড হওয়ার প্রেক্ষিতে আমরা অভিযানের সিদ্ধান্ত নেই। তারই ধারাবাহিকতায় এই অভিযান চালানো হয়। অভিযানের সময় ডিমপ্যালেস আবাসিক একটি হোটেল থেকে ৫ জুটিকে হাতে নাধে ধরে ফেলি। আজ পাবনা শহরের বিভিন্ন আবাসিকজ হোটেলে এই অভিযান পরিচালনা করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।


ছেলের কাছে সৌদি বাদশার ক্ষমতা হস্তান্তর

মৌলভীবাজারে প্রিপেইড মিটার বন্ধের দাবিতে মানববন্ধন


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
নতুন সেনা প্রধান লে.জে. অাজিজ অাহমেদের বর্নিল জীবন
যে যুবতী ফুটবল মাঠে পোশাকের তোয়াক্কা করেন না
ফুলবাড়ী রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারীদের হাতে : দেখার কেউ নেই
আনুষ্কার সঙ্গে সম্পর্ক, মুখ খুললেন প্রভাস
৪ মিনিটে মিশরের জালে আরো ২ গোল রাশিয়ার
প্রচারণায় কেন্দ্রীয় নেতারা উত্তেজনা বাড়ছে
অপরিবর্তিত বন্যা পরিস্থিতি : কুশিয়ারা নদীর বাঁধে নতুন করে ভাঙ্গন : শহর রক্ষা বাঁধ সংস্কারে কাজ শুরু
গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে : গ্রেফতার ৭
খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ বৃহস্পতিবার
রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর স্বাক্ষাৎ
পর্যটকের ভীড়ে মুখর পাহাড় ঘেরা বান্দরবান!
জাপানের ঐতিহাসিক জয়
২১ জুলাই প্রধানমন্ত্রীকে গনসংবর্ধনা দেওয়া হবে
কুতুবদিয়া থানার সাবেক ওসি আলতাফ জেলহাজতে
ড. মোশারফের গাড়িবহরে বাসের ধাক্কা, ছাত্রদল নেতা নিহত
উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা নেতাকে গলাকেটে হত্যা
আনুশকা রেগে গেলেন যে কারণে
বিমানে আগুন, অল্পের জন্য রক্ষা পেল সৌদি আরব দল
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
মৌলভীবাজারে ভয়াবহ বন্যা, নিহত ৭