শিরোনাম:
●   যুদ্ধ বাধলে ইসরাইলকে মুুছে ফেলার হুঙ্কার ইরানের ●   শেরপুর বাংলার রাম রহিম : দরজা বন্ধ করেই চলে নারীদের থেরাপি! ●   আ’লীগের মহিলাবিষয়ক সম্পাদিকাকে কুপিয়ে হত্যা ●   ইরানের পক্ষে ইউরোপের সব দেশ ●   মসজিদে নববীতে ইহুদি প্রবেশের অনুমতি দিলো সৌদি ●   প্রেমিকের ফেসবুকে ছবি পোস্ট করায় প্রেমিকার আত্মহত্যা, প্রেমিক গ্রেপ্তার! ●   ঘুমে ব্যাঘাত ঘটায় বাবাকে নির্মমভাবে খুন করলো ছেলে! ●   স্টুডিও’র অন্তরালে পর্ণো ভিডিও ব্যবসার অভিযোগে কুমারখালীর চরসাদীপুর থেকে ৩টি কম্পিউটার জব্দ ৬০ হাজার টাকা জরিমানা আদায় ও কম্পিউটার বাজেয়াপ্ত ●   স্বাধীনতা যুদ্ধে জিয়াউর রহমান পাকিস্তানের এজেন্ট ছিলেন: হানিফ ●   কুষ্টিয়া জেলা টেলিভিশন ক্যমেরাপার্সন এসোসিয়েশন (টিসিএ) জরুরী সভা অনুষ্ঠিত
ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, ৮ অগ্রহায়ন ১৪২৪
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » গোপালগঞ্জে স্ত্রী হত্যার দায়ে পুলিশ স্বামীর ফাঁসির আদেশ
মঙ্গলবার ● ৭ নভেম্বর ২০১৭
Email this News Print Friendly Version

গোপালগঞ্জে স্ত্রী হত্যার দায়ে পুলিশ স্বামীর ফাঁসির আদেশ

---গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে স্ত্রী হত্যার দায়ে পুলিশ সদস্য স্বামী মশিউর রহমানকে (৩৬) ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। সেই সঙ্গে বিচারক ওই আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন। সোমবার বিকেলে গোপালগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মো: দলিল উদ্দিন এ রায় প্রদান করেন।
সাজাপ্রাপ্ত মশিউর রহমান গোপালগঞ্জ সদর উপজেলার চর মানিকদহ গ্রামের মফিজুর রহমান ওরফে পাপার ছেলে। মশিউর পুলিশের কনস্টেবল পদে চাকরি করতেন। স্ত্রী হত্যাকান্ডে অভিযুক্ত হবার পর পুলিশের চাকরি থেকে তাকে সাময়িক বরখাস্ত করে পুলিশ বিভাগ। এ মামলার অপর ৫ আসামি পুলিশ সদস্যের বাবা মফিজুর রহমান পাপা, মা সেলিনা বেগম ওরফে শেলী, বোন মাফুজা বেগম, ভগ্নিপতি ইব্রাহিম মোল্লা ও ভাবী শাম্মী ইয়াসমিন ওরফে সোমাকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।
মামলার বিবরনে জানা গেছে, বিগত ২০০৪ সালের ২২ নভেম্বর মশিউর রহমান গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার ছাগলছিড়া গ্রামের নেছার উদ্দিন মোল্লার মেয়ে সাদিয়া জাহান ওরফে তুলি বেগমকে বিয়ে করে। বিয়ের পর থেকে স্বামীর বাড়ির লোকজন তুলিকে যৌতুকের টাকা এনে দিতে চাপ দেয়। তুলি টাকা এনে দিতে অস্বীকার করে। এতে ক্ষিপ্ত হয়ে স্বামী ও তার বাড়ির লোকজন তাকে নির্মম ভাবে হত্যা করে।
এ ঘটনার পর দিন ২৮ নভেম্বর তুলির বাবা নেছার উদ্দিন মোল্লা বাদী হয়ে মশিউর রহমানসহ ৬ জনকে আসামি করে গোপালগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। অ্যাডভোকেট মেহেদী হাসান আসামি পক্ষে ও রাষ্ট্রপক্ষে পিপি মো. আব্দুল হালিম মামলাটি পরিচালনা করেন।

গোপালগঞ্জে বাল্য বিয়ের হাত থেকে রক্ষা পেল স্কুল ছাত্রী

------গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিয়ের হাত থেকে রক্ষা পেয়েছে স্কুল ছাত্রী পান্না খানম ও তন্নী খানম।
সোমবার রাতে কাশিয়ানী উপজেলার রাতইল ইউনিয়নের পুরুলিয়া গ্রামের মো: সিরাজ মিয়ার মেয়ে তন্নী খানমের সঙ্গে পার্শ্ববর্তী জেলা ফরিদপুরের বোয়ালমারী উপজেলার অমৃত নগরের এক যুবকের বিয়ে হওয়ার কথা ছিল। মেয়েটি স্থানীয় করফা দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী। অন্যদিকে, একই দিন উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের তিলছড়া গ্রামের মো: আবুল হোসেন মোল্লার মেয়ে স্থানীয় তিলছড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী পান্না খানমের সঙ্গে পুলিশ সদস্য পার্শ্ববর্তী গোপালপুর গ্রামের মো: শফিকুল ইসলামের বিয়ে হওয়ার কথা ছিল।
খবর পেয়ে কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ এস এম মাঈন উদ্দিন তাদের বাড়িতে গিয়ে বিয়ে বন্ধ করে দেন। এ সময় তিনি দুই ছাত্রীর অভিভাবকদের কাছ থেকে বাল্য বিয়ে না দেওয়ার মুচেলেকা নেন কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মাঈন উদ্দিন।


রাজশাহীতে আবারো নারী ও শিশু নির্যাতন বাড়ছে..

মৌলভীবাজারে মাসব্যাপি শিল্প ও বাণিজ্য মেলায় গেইট পাস ও কূপন ড্রঃ নামে প্রতারনা


আরো পড়ুন...

যুদ্ধ বাধলে ইসরাইলকে মুুছে ফেলার হুঙ্কার ইরানের যুদ্ধ বাধলে ইসরাইলকে মুুছে ফেলার হুঙ্কার ইরানের
শেরপুর বাংলার রাম রহিম : দরজা বন্ধ করেই চলে নারীদের থেরাপি! শেরপুর বাংলার রাম রহিম : দরজা বন্ধ করেই চলে নারীদের থেরাপি!
আ’লীগের মহিলাবিষয়ক সম্পাদিকাকে কুপিয়ে হত্যা আ’লীগের মহিলাবিষয়ক সম্পাদিকাকে কুপিয়ে হত্যা
ইরানের পক্ষে ইউরোপের সব দেশ ইরানের পক্ষে ইউরোপের সব দেশ
মসজিদে নববীতে ইহুদি প্রবেশের অনুমতি দিলো সৌদি মসজিদে নববীতে ইহুদি প্রবেশের অনুমতি দিলো সৌদি
প্রেমিকের ফেসবুকে ছবি পোস্ট করায় প্রেমিকার আত্মহত্যা, প্রেমিক গ্রেপ্তার! প্রেমিকের ফেসবুকে ছবি পোস্ট করায় প্রেমিকার আত্মহত্যা, প্রেমিক গ্রেপ্তার!
ঘুমে ব্যাঘাত ঘটায় বাবাকে নির্মমভাবে খুন করলো ছেলে! ঘুমে ব্যাঘাত ঘটায় বাবাকে নির্মমভাবে খুন করলো ছেলে!
স্টুডিও’র অন্তরালে পর্ণো ভিডিও ব্যবসার অভিযোগে কুমারখালীর চরসাদীপুর থেকে ৩টি কম্পিউটার জব্দ ৬০ হাজার টাকা জরিমানা আদায় ও কম্পিউটার বাজেয়াপ্ত স্টুডিও’র অন্তরালে পর্ণো ভিডিও ব্যবসার অভিযোগে কুমারখালীর চরসাদীপুর থেকে ৩টি কম্পিউটার জব্দ ৬০ হাজার টাকা জরিমানা আদায় ও কম্পিউটার বাজেয়াপ্ত
স্বাধীনতা যুদ্ধে জিয়াউর রহমান পাকিস্তানের এজেন্ট ছিলেন: হানিফ স্বাধীনতা যুদ্ধে জিয়াউর রহমান পাকিস্তানের এজেন্ট ছিলেন: হানিফ
কুষ্টিয়া জেলা টেলিভিশন ক্যমেরাপার্সন এসোসিয়েশন (টিসিএ) জরুরী সভা অনুষ্ঠিত কুষ্টিয়া জেলা টেলিভিশন ক্যমেরাপার্সন এসোসিয়েশন (টিসিএ) জরুরী সভা অনুষ্ঠিত

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
যুদ্ধ বাধলে ইসরাইলকে মুুছে ফেলার হুঙ্কার ইরানের
শেরপুর বাংলার রাম রহিম : দরজা বন্ধ করেই চলে নারীদের থেরাপি!
আ’লীগের মহিলাবিষয়ক সম্পাদিকাকে কুপিয়ে হত্যা
ইরানের পক্ষে ইউরোপের সব দেশ
মসজিদে নববীতে ইহুদি প্রবেশের অনুমতি দিলো সৌদি
প্রেমিকের ফেসবুকে ছবি পোস্ট করায় প্রেমিকার আত্মহত্যা, প্রেমিক গ্রেপ্তার!
ঘুমে ব্যাঘাত ঘটায় বাবাকে নির্মমভাবে খুন করলো ছেলে!
স্টুডিও’র অন্তরালে পর্ণো ভিডিও ব্যবসার অভিযোগে কুমারখালীর চরসাদীপুর থেকে ৩টি কম্পিউটার জব্দ ৬০ হাজার টাকা জরিমানা আদায় ও কম্পিউটার বাজেয়াপ্ত
স্বাধীনতা যুদ্ধে জিয়াউর রহমান পাকিস্তানের এজেন্ট ছিলেন: হানিফ
কুষ্টিয়া জেলা টেলিভিশন ক্যমেরাপার্সন এসোসিয়েশন (টিসিএ) জরুরী সভা অনুষ্ঠিত
বগুড়ায় মসজিদে লক্ষাধিক টাকার চুরি
পলাশবাড়ীতে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা নিয়েও ভেলকিবাজির অভিযোগ ॥ খতিয়ে দেখার কেউ নেই
তেঁতুলিয়াকে অন্যতম পর্যটন এলাকা গড়ার লক্ষে শোভাবর্ধন কাজের উদ্বোধন
স্ত্রীকে ঘুমের ওষুধ খাইয়ে সৎ মেয়েকে ধর্ষণ,বাবার যাবজ্জীবন
মাদ্রাসার সুপারের দুর্নীতি ও অনিয়মের অভিযোগ!!
মৌলভীবাজারে দলিল লেখক সমিতির মানববন্ধন ও স্বারকলিপি প্রদান
চাচির সাথে বাবার পরকীয়া দেখে ফেলাই কাল হলো ফরিদার
কুষ্টিয়ায় ২ জনের ফাঁসি, ৮ জনের যাবজ্জীবন
চাকুরি দেয়ার নামে প্রতারণা, ৬ প্রতারক আটক
কুষ্টিয়ায় ৩৭৬ বোতল ফেনসিডিলসহ ২জন আটক