শিরোনাম:
●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ●   আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
ঢাকা, বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯

Bijoynews24.com
সোমবার, ৬ নভেম্বর ২০১৭
প্রথম পাতা » চট্টগ্রাম | প্রেম / পরকিয়া | বক্স্ নিউজ | শিরোনাম » তালাকপ্রাপ্ত নারীর সাথে গভীর রাতে যুবক! অতঃপর…
প্রথম পাতা » চট্টগ্রাম | প্রেম / পরকিয়া | বক্স্ নিউজ | শিরোনাম » তালাকপ্রাপ্ত নারীর সাথে গভীর রাতে যুবক! অতঃপর…
সোমবার, ৬ নভেম্বর ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

তালাকপ্রাপ্ত নারীর সাথে গভীর রাতে যুবক! অতঃপর…

---Bijoynews  : কুমিল্লার দেবিদ্বারে অবৈধ মেলামেশা ও অনৈতিক কর্মকাণ্ডের সময় আবু কাউছার (৩০) নামে এক যুবককে স্থানীয় জনতা হাতে নাতে আটক করে গণধুলাই দিয়েছে।

এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা যায়, গত (৩ নভেম্বর) শুক্রবার গভীর রাতে দেবিদ্বার উপজেলা রাজামেহের ইউনিয়নের ইব্রাহীম শিকদার বাড়ীতে তালাকপ্রাপ্তা এক সন্তানের জননীর সঙ্গে অবৈধ মেলামেশা ও অনৈতিক কর্মকান্ডের সময় আবু কাউছার (৩০) নামে এক যুবককে স্থানীয় জনতা হাতে নাতে আটক করে উত্তম মাধ্যম প্রদান করে।

এক সময়কার ওই গ্রামের ছিটকে চোর ও মাদকাসক্ত ওই যুবক আবু কাউছার রাজামেহের গ্রামের সাবেক মেম্বার মুবিন মিয়ার পুত্র।

এলাকাবাসী গণধুলাই খেয়ে মারাত্মক ভাবে আহত স্থানীয় সন্ত্রাসী আবু কাউছার চান্দিনার একটি একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তার শারীরিক অবস্থা এখনো অনেকটা আশংকাজনক বলে জানা যায়। উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তররা তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তির জন্য রেফার করেছেন।

সরেজমিন অনুসন্ধানে জানা যায়, অনৈতিক কর্মকান্ডের জড়িত বিদেশ ফেরত যুবক আবু কাউছার দেবিদ্বার রাজামেহের ইউনিয়নের সন্ত্রাসের রাম-রাজত্ব কায়েম করেছে। তার ভয়ে এলাকার যুবক, আবাল বৃদ্ধা-বর্ণিতা কেউ মুখ খুলতে সাহস পায়নি।

মাদকাসক্ত ওই যুবক দিনের পর দিন রাজামেহের এলাকায় বেপরোয়া ভাবে নানা অপরাধ ও অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। যার ফলে এলাকার নিরহ ও সাধারণ মানুষ ভয়ে তার বিরুদ্ধে মুখ খোলার সাহস পাচ্ছে না।

জানা যায় অভিযুক্ত সন্ত্রাসী আবু কাউছারের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তার পরও সন্ত্রাসী আবু কাউছারের সন্ত্রাসী কর্মকান্ড কোন ভাবেই থেমে নেই।

সন্ত্রাসী আবু কাউছার দেবিদ্বার উপজেলার রাজামেহের এলাকায় নানা শ্রেণী-পেশার মানুষের কাছে এক মুর্তিমান আতংস্ক। দেবিদ্বার রাজামেহের এলাকার ভয়ংকর সন্ত্রাসী আবু কাউছারের বেপরোয়া চলাফেরা সন্ত্রাসী কর্মকান্ডের কারণে কেউ তার বিরুদ্ধে মুখ খোলার কারো সাহস নেই।

সন্ত্রাসী কর্মকান্ডকে একমাত্র পুঁজি করে শাসক দল আওয়ামী ছাত্রলীগের দেবিদ্বার উপজেলার রাজামেহের ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী বলে নিজেকে বিভিন্ন নানা রূপে পরিচয় দিচ্ছে। বিবাহিত হলেও ওই যুবক এলাকার সুন্দরী মেয়েদের নানা ভাবে ফুসলিয়ে অবৈধ মেলামেশা ও অনৈতিক কর্মকান্ডের বাধ্য করে।

নারী লোভী বিদেশ ফেরত ও মাদকাসক্ত যুবক আবু কাউছার দেবিদ্বার রাজামেহের ইউনিয়নের সন্ত্রাসের রাম-রাজত্ব কায়েম করেছে। রাজামেহের এলাকায় ভিন্ন বয়সী মাদকাসক্ত যুবকদের সংর্ঘবদ্ধ করে দিনের পর দিন তিনি সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

দেবিদ্বার উপজেলার রাজামেহেরসহ বিভিন্ন এলাকায় বেপরোয়া ও অনৈতিক কর্মকান্ডের ফলে স্থানীয় এলাকার নিরহ জনগণ ও সাধারণ মানুষ ভয়ে তার বিরুদ্ধে মুখ খোলার সাহস পাচ্ছে না।

এ প্রসঙ্গে দেবিদ্বার উপজেলার রাজামেহের ইউনিয়ন পরিষদ চেয়াম্যান অ্যাডভোকেট আলহাজ্ব জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করেন।

নারী লোভী বিদেশ ফেরত ও মাদকাসক্ত যুবক আবু কাউছার দেবিদ্বার রাজামেহের এলাকায় সন্ত্রাসের রাম-রাজত্ব কায়েম করলেও মান সম্মানের ভয়ে এলাকার মানুষ মাদকাসক্ত যুবক আবু কাউছারের বিরুদ্ধে সালিশ বিচার করার করার সাহস পাচ্ছে না।

এদিকে দেবিদ্বার রাজামেহের ইউনিয়নের সাধারণ মানুষ তার অনৈতিক কর্মকান্ডে চরম অসহায় হয়ে পড়ছে।

অপরদিকে অভিযুক্ত ও মাদকাসক্ত যুবক সন্ত্রাসী আবু কাউছার স্থানীয় ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত কিনা, এ বিষয়ে দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল এর মোবাইলে তার বক্তব্যে জানার চেষ্টা করেও তাকে ফোনে পাওয়া যায়নি।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী