শিরোনাম:
●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ●   আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
ঢাকা, সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯

Bijoynews24.com
শুক্রবার, ২৭ অক্টোবর ২০১৭
প্রথম পাতা » আজব দুনিয়া | প্রেম / পরকিয়া | বক্স্ নিউজ | রংপুর | শিরোনাম » এবার স্বামীর মর্যাদার দাবিতে মেয়ের বাসার সামনে অনশন যুবকের!
প্রথম পাতা » আজব দুনিয়া | প্রেম / পরকিয়া | বক্স্ নিউজ | রংপুর | শিরোনাম » এবার স্বামীর মর্যাদার দাবিতে মেয়ের বাসার সামনে অনশন যুবকের!
শুক্রবার, ২৭ অক্টোবর ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

এবার স্বামীর মর্যাদার দাবিতে মেয়ের বাসার সামনে অনশন যুবকের!

---Bijoynews : ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে স্ত্রী দাবি করে অনশন শুরু করেছেন এক যুবক। তার নাম রুবেল (২২)। গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টা থেকে রুবেল ওই স্কুলছাত্রীকে স্ত্রী দাবি করে অনশন শুরু করেন।

রুবেল (২২) একই উপেজলার ভানোর ইউনিয়নের কাচকালি এলাকার আসিরউদ্দিনের (কালুর) ছেলে।এতদিন বিভিন্ন দাবিতে ছেলের বাড়িতে মেয়ের অনশনের বহু ঘটনা গণমাধ্যমে আসলেও প্রথমবারে মতো গণমাধ্যমে এমন খবর এসেছে।

জানা গেছে, উপজেলার দুওসুও ইউনিয়নের আলোকছিপি গ্রামের ওহাব আলীর অষ্টম শ্রেণিতে পড়ুয়া মেয়ের সঙ্গে একই উপজেলার ভানোর ইউনিয়নের কাচকালি এলাকার আসিরউদ্দিনের (কালুর) ছেলে অর্নাস পড়ুয়া রুবেলের (২২) দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি রুবেলকে বিয়ে করতে চাইলে বাবা ওহাব আলী বিয়ের বয়স হয়নি বলে মেয়েকে শাসন করেন।

এই ঘটনার কয়েকদিন পর অভিমান করে ওই স্কুলছাত্রী বিষপান করে আত্নহত্যার চেষ্টা করে। তখন পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সুস্থ হয়ে বাড়ি ফেরার পর ওই স্কুলছাত্রী রুবেলের সঙ্গে ফের যোগাযোগ করে।

বৃহস্পতিবার বিকেলে রুবেল ওই স্কুলছাত্রীকে স্ত্রী দাবি করে ওহাব আলীর বাড়িতে অনশন শুরু করেন। তবে ওহাব আলী রুবেলের কাছে বিয়ের প্রমাণ চাইলে রুবেল তাৎক্ষণিকভাবে বিয়ের কোনো কাগজপত্র দেখাতে পারেননি।

তবে রুবেল বলেন, আমরা কিছুদিন আগা আদালতের মাধ্যমে বিয়ে করেছি। কিন্তু আমার স্ত্রীর বাবা আমাদের বিয়ে হয়েছে তা মানতে চাচ্ছেন না। আমি আদালতের কাগজপত্র আনার ব্যবস্থা করছি। আমার স্ত্রীকে না নিয়ে যাওয়া পর্যন্ত এই অনশন করে যাবো।

এদিকে মেয়ের বাবা ওহাব আলী বলেন, আমার মেয়ে মাত্র অষ্টম শ্রেণিতে পড়ে। এখনো সে নাবালিকা, বিয়ের বয়স হয়নি। কিন্তু রুবেল স্ত্রী দাবি করে আসছে, তার কাছে কোনো কাগজপত্রও নেই।



এ পাতার আরও খবর

কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী