শিরোনাম:
●   কুষ্টিয়ায় নিখোঁজ সাংবাদিকের মরদেহ উদ্ধার ●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
ঢাকা, সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯

Bijoynews24.com
সোমবার, ২৮ মার্চ ২০১৬
প্রথম পাতা » দুর্যোগ-দুঘর্টনা | রংপুর | শিরোনাম » গোবিন্দগঞ্জে প্রাইভেটকারের ধাক্কায় গৃহবধূ নিহত কার আটক
প্রথম পাতা » দুর্যোগ-দুঘর্টনা | রংপুর | শিরোনাম » গোবিন্দগঞ্জে প্রাইভেটকারের ধাক্কায় গৃহবধূ নিহত কার আটক
সোমবার, ২৮ মার্চ ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গোবিন্দগঞ্জে প্রাইভেটকারের ধাক্কায় গৃহবধূ নিহত কার আটক

---বিজয় নিউজ:  গাইবান্ধা প্রতিনিধি : গোবিন্দগঞ্জে প্রাইভেটকারের ধাক্কায় তেতুলতলা গ্রামে আবদুস ছামাদ মিয়ার স্ত্রী মাজেদা বেগম (২৬) গৃহবধু নিহত হয়েছেন।

রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জের (তেতুলতলা) নামক স্থানে রবিবার সন্ধ্যায় এ দূর্ঘটনা ঘটে।
রবিবার সন্ধ্যায় মাজেদা বেগম তার বাড়ি থেকে বের হয়ে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী একটি (মেট্রো-ক-১৫৮৬০) প্রাইভেট কার তাকে ধাক্কা দেয়। এতে মাজেদার ঘটনাস্থলেই মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফুয়াদ লোহানী দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাইভেট কারটি আটক করে থানায় আনা হয়েছে। এ নিয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়েরের হয়েছে।

গাইবান্ধায় জামায়াত বিএনপির কর্মীসহ গ্র্রেফতার ৩১

গাইবান্ধা : সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের দক্ষিণ শিবরাম গ্রামের সক্রিয় জামায়াত কর্মী তিলো মিয়া (৩৫), সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের চকচকা গ্রামের বিএনপি কর্মী সাজ্জাদ উল হক (৩৩), ওই গ্রামের যুবদল কর্মী আবু তাহের এবং পলাশবাড়ি উপজেলার বেতকাপা ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের বিএনপি কর্মী চঞ্চল মিয়া (৩০) ও বেতকাপা ইউনিয়নের সাতারপাড়া গ্রামের আন্তঃজেলা ডাকাত দলের সদস্য সুজন মিয়া (৩২) সহ জেলার বিভিন্ন স্থান থেকে ৩১ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাত থেকে রোববার দুপুর পর্যন্ত পুলিশের বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাশকতা, সন্ত্রাস, হত্যা, নারী নির্যাতন, মাদক ব্যবসা ও ডাকাতির অভিযোগে মামলা রয়েছে।

সাদুল্যাপুরে ইউএনও’র অপসারণ দাবী বিভিন্ন সংগঠনের

প্রতিনিধি গাইবান্ধা : মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানের নামে বিভিন্ন প্রতিষ্ঠানে চাঁদা আদায় করায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবদুল্লা আল মামুন তালুকদারের অপসারণ দাবী করেছে সাদুল্যাপুরের কয়েকটি সংগঠন।

সংগঠনগুলো হলো জাতীয় সমাজ তান্ত্রিক (জাসদ) দল, বাংলাদেশের ওয়ার্কাসপাটি, বাংলাদেশের কমিউনিষ্টপার্টি, সাদুল্যাপুর উপজেলা সমিতি ঢাকা ও সাদুল্যাপুর বণিক সমিতি।

সাদুল্যাপুর বণিক সমিতির সভাপতি সফিউল ইসলাম স্বপন জানান, ইউএনও আবদুল্লা আল মামুন তালুকদার যোগদানের পর থেকে ব্যবসায়ীরা জাতীয় দিবস ও বিভিন্ন সভা-সেমিনারে চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়েছে। চাঁদার টাকা না দিলে তিনি ভ্রাম্যমান আদালত পরিচালনার হুমকি দেখান। তার চাঁদাবাজীর কারণে স্বাধীনতা দিবসে সকল অনুষ্ঠান বর্জন করেছে ব্যবসায়ীরা।

এ বিষয়ে বক্তব্য জানতে সাদুল্যাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন তালুকদারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

সুন্দরগঞ্জে জেল থেকে নির্বাচন করছেন দুই-চেয়ারম্যান প্রার্থী

প্রতিনিধি গাইবান্ধা : সুন্দরগঞ্জ উপজেলায় আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দুই-চেয়ারম্যান প্রার্থী জেল হাজতে থেকে নির্বাচন করছেন।

রামজীবন ইউনিয়নের কাশদহ গ্রামের মৃত আব্দুল কুদ্দুস খন্দকারের ছেলে মিজানুর রহমান খন্দকার হত্যা মামলায় হাজতে অবস্থান করছেন। তিনি চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে চশমা প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

অপরদিকে দহবন্দ ইউনিয়নের দক্ষিণ ধুমাইটারী গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে রাজু চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে চশমা প্রতীক নিয়ে জেল হাজত থেকে নির্বাচন করছেন।

সুন্দরগঞ্জ ভাই-ভাই ভোট যুদ্ধ তুঙ্গেঁ

প্রতিনিধি গাইবান্ধা : সুন্দরগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে ভাই-ভাই ভোট যুদ্ধ এখন তুঙ্গেঁ উঠেছে।

জানা গেছে, আগামী ৩১ মার্চ অনুষ্ঠিতব্য নির্বাচনে ৪নং বেলকা ইউনিয়নে দু-ভাই স্বতন্ত্র ভাবে চেয়ারম্যান পদে চশমা ও মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

এরা হলেন বেলকা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মৃত দছিজল হক সরদারের বড় ছেলে ৩ বারের সফল চেয়ারম্যান জহুরুল হক সরদার (মোটরসাইকেল) ও ছোট ভাই কামরুজ্জামান সরদার (চশমা)। তাদের ভোট যুদ্ধ দেখে সাধারণ ভোটারদের মাঝে কৌতুহল দেখা দিয়েছে।



এ পাতার আরও খবর

বাংলাবান্ধা স্থলবন্দরে আটকে থাকা ভারতীয় চাল ভর্তি ট্রাকে আগুন বাংলাবান্ধা স্থলবন্দরে আটকে থাকা ভারতীয় চাল ভর্তি ট্রাকে আগুন
লালপুরে পদ্মায় নিখোঁজ ৫ম শ্রেণীর ছাত্রী পাপড়ির মরদেহ উদ্ধার লালপুরে পদ্মায় নিখোঁজ ৫ম শ্রেণীর ছাত্রী পাপড়ির মরদেহ উদ্ধার
সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে ২ শ্রমিকের মৃত্যু সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে ২ শ্রমিকের মৃত্যু
কুষ্টিয়ায় বোনের বৌভাত অনুষ্ঠানে যাওয়ার পথে ট্রাক চাপায় লাশ হয়ে ফিরলো ভাই কুষ্টিয়ায় বোনের বৌভাত অনুষ্ঠানে যাওয়ার পথে ট্রাক চাপায় লাশ হয়ে ফিরলো ভাই
তেঁতুলিয়ায় ভারী বর্ষণে ভেঙ্গে পড়লো কালভার্ট, দ্রুত সংস্কারের দাবি তেঁতুলিয়ায় ভারী বর্ষণে ভেঙ্গে পড়লো কালভার্ট, দ্রুত সংস্কারের দাবি
চিলাহাটিতে ট্রেনের সঙ্গে ইট বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ ও আহত ১১ চিলাহাটিতে ট্রেনের সঙ্গে ইট বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ ও আহত ১১
কুষ্টিয়ায়  মাদ্রাসা ছাত্রের করুণ মৃত্যু কুষ্টিয়ায় মাদ্রাসা ছাত্রের করুণ মৃত্যু
দৌলতপুরে পদ্মার পানিতে ৪০গ্রাম প্লাবিত, দুর্ভোগে ৬০ হাজার মানুষ দৌলতপুরে পদ্মার পানিতে ৪০গ্রাম প্লাবিত, দুর্ভোগে ৬০ হাজার মানুষ
বোমা বানাতে গিয়ে বিস্ফোরণ: দম্পতি আহত, আটক ৩ বোমা বানাতে গিয়ে বিস্ফোরণ: দম্পতি আহত, আটক ৩
গোবিন্দগঞ্জে বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত গোবিন্দগঞ্জে বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী