শিরোনাম:
●   কাফন মিছিলের পর শাবিতে এবার গণঅনশনের ডাক ●   ●   কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ? ●   কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ●   ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি ●   অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক ●   কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি ●   দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড ●   ‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’ ●   আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
ঢাকা, বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯

Bijoynews24.com
রবিবার, ২৭ মার্চ ২০১৬
প্রথম পাতা » বরিশাল » পিরোজপুরে তনুর হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন
প্রথম পাতা » বরিশাল » পিরোজপুরে তনুর হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন
রবিবার, ২৭ মার্চ ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পিরোজপুরে তনুর হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন

বিজয় নিউজ: নিজস্ব প্রতিবেদকঃ

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের শিক্ষার্থী  সোহাগী জাহান তনুকে কুমিল্লা সেনানিবাসে ধর্ষণের পর হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে মানববন্ধন করেছে পিরোজপুর বাসি। পিরোজপুরের সর্বস্থরের জনগনের ব্যানারে রবিবার সকালে স্থানীয় টাউনক্লাব রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা এ নৃশংস ঘটনার ছয় দিনেও ধর্ষক হত্যাকারীকে সনাক্ত বা আটক না করায় ক্ষোভ প্রকাশ করে  বলেন,  দেশের নারীরা ঘরে কিংবা বাইরে কোথাও নিরাপদ নয়।  সেনানিবাসের  ভেতর  যেখানে সর্বোচ্চ নিরাপত্তা আছে বলে ধারণা করা হয়, সেখানে নারী ধর্ষণ ও হত্যার মতো অমানবিক ও ঘৃণ্য ঘটনা ঘটে। এটা আবারো প্রমাণ করে যে, সরকার  দেশের মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে পারছে না।  অতীতের সকল ঘটনার বিচার ও উপযুক্ত শাস্তি নিশ্চিত না হওয়ায় ধর্ষণ-নিপীড়ন বন্ধ হচ্ছে না । বক্তারা অবিলম্বে সোহাগী জাহান তনুর ধর্ষক ও হত্যাকারীদের সনাক্ত করে আটক ও উপযুক্ত শাস্তির ব্যবস্থা করার দাবি জানান। ঘন্টাব্যাপি মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা মহিলা পরিষদের সভাপতি মনিকা মন্ডল, সম্পাদক সালমা রহমান হেপি, পৌর কাউন্সিলর আব্দুস ছালাম বাতেন, বিভিন্ন পেশাজীবী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্ধ।

পিরোজপুরে প্রিজাইডিং অফিসার কর্তৃক ভোটের ফলাফল পরিবর্তনে সাংবাদিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ

পিরোজপুরের কাউখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রিসাইডিং অফিসারের প্রতারনার কারনে ঘোষিত বিজয়ী মেম্বর প্রার্থীকে পরবর্তীতে বিজিত দেখানোর অভিযোগ পাওয়া গেছে। উপজেলার চিড়াপারা-পারসাতুরিয়া ইউনিয়নের মাদ্রসা তুস সাহাবা কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মানিক অধিকারী কেন্দ্রে বসে ঘোষিত বিজয়ী মেম্বর প্রার্থী সঞ্জিত মন্ডল কে বিজয়ী ঘোষনা করে পরবর্তীতে ফল পরিবর্তন করে  রেজাল্টশীট কাটাকাটি করে  বিজিত দেখিয়েছে বলে এর প্রতিবাদে ওই প্রার্থী আজ পিরোজপুর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছেন। লিখিত সাংবাদিক সম্মেলনে তিনি অভিযোগ করেন, নির্বাচনের দিন ওই কেন্দ্রে ভোট গণনা শেষে উক্ত প্রিসাইডিং অফিসার কেন্দ্রে বসেই ৪৩২ ভোট পেয়ে ফুটবল মার্কার প্রার্থী  সঞ্জিত মন্ডলকে বিজয়ী ঘোষনা করে। পরবর্তীতে প্রিজাইডিং অফিসার প্রতারনার আশ্রয় নিয়ে উপজেলা পরিষদে এসে ফল উল্টিয়ে নিকটতম প্রার্থী ৩৬৩ ভোট প্রাপ্ত আপেল মার্কার মোঃ হেমায়েত তালুকদারকে গণনার বিবরনী কেটেছেটে ৪৪৯ বানিয়ে তাকে বিজয়ী ঘোষনা করে। যা নির্বাচনী আইন বহির্ভুত বলে  সঞ্জিত মন্ডল দাবী করেন। এ সময় তিনি প্রিসাইডিং অফিসারের স্বাক্ষরিত দুটি ভোট গণনা বিবরনী সাংবাদিকদের কাছে উপস্থাপন করেন। এ বিষয় প্রিসাইডিং অফিসার কাউখালী উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মানিক অধিকারীকে বার বার ফোন দেয়া সত্বেও তিনি ফোন ধরেনি, তবে জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আরিফুর রহমান জানান, নির্বাচনী আইনে এ ধরনের ফলাফল হবার কথা নয়। তিনি বলেন,  ওই প্রিসাইডিং অফিসারকে নিয়ে এ বিষয় লিখিত অভিযোগ নিয়ে তার মতামত সহ জেলা নির্বাচন কর্মকর্তা বরাবরে তথ্য প্রেরন করতে বলা হয়েছে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কুষ্টিয়ায় পরিবেশ বান্ধব জিকজাক ইট ভাটার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ওরা কারা ?
কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়নবাসী তাদের প্রিয় নেত্রী সম্পা মাহমুদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে
ঢাকাসহ সারাদেশে রেড অ্যালার্ট জারি
অবশেষে ‘‘সৈয়দ মাছ-উদ-রুমী সেতুুর’’ (গড়াই সেতু) টোলে পে-অর্ডারর জাতিয়াতির টাকা ফেরৎ দিল ব্যাংক
কুষ্টিয়ার ভেড়ামারায় মশাল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি
দৌলতপুরে কৃষি, ব্যাংক কর্মকর্তার ১৩ বছরের কারাদণ্ড
‘একটি গোষ্ঠী ঘটনার জন্ম দিয়ে দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করতে চায়’
আবরারের মাও যেন বলতে পারে, ‘ন্যায়বিচার পেয়েছি
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে সংখ্যালঘুদের ৮ দফা দাবি
আজ বিআরবি কেবল ইন্ড্রাষ্টিজ লিমিটেড এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের অভিনন্দন
মণ্ডপে হামলা : উস্কানিদাতা ইসলামিক বক্তা গ্রেপ্তার
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর সম্পদ লিখে নেন সাকুরা
আবারও বাড়ছে ভোজ্যতেলের দাম
তথ্য প্রতিমন্ত্রীকে সাঈদ খোকনের চ্যালেঞ্জ ইসলাম ত্যাগ করেন, দুই দিনও মন্ত্রী থাকতে পারবেন না
কুষ্টিয়ার দৌলতপুরে আপত্তিকর অবস্থা থেকে পালাতে গিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ ও শপথ অনুষ্ঠিত
চিলাহাটি গার্লস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের প্রদায়ন ও নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠিত
স্বামী বিদেশে নেওয়ার আগেই রাতের আধারে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী