শিরোনাম:
●   ‘আওয়ামী লীগকে কেউ অসম্মানজনক ভাবে ক্ষমতা থেকে সরাতে পারবে না : মওদুদের বক্তব্যের জবাবে হানিফ ●   কুষ্টিয়া জেলা বিশেষ শাখার অফিসার ইনচার্জ হিসেবে আসাদুজ্জামানের যোগদান ●   ১ লক্ষ কোটির যুদ্ধবিমান কিনছে ভারত, চিন্তিত চীন-পাকিস্তান! ●   নির্বাচনী রাজনীতি : কুষ্টিয়া-১ আসন (দৌলতপুর) : আওয়ামীলীগে বিরোধ তুঙ্গে : বিএনপিতে একাধিক প্রার্থী ●   হোটেলে অভিযান, ১৪ তরুণীসহ ১৭ জনের কারাদণ্ড ●   কিশোরীকে ধর্ষণ-পরিচয় মোবাইলে ●   কুড়িগ্রামে নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেল ৩ আরোহী নিহত ●   ‘বাপ-ছেলে আমারে কামড়াইয়া-চিমড়ায়া কিছু রাখে নাই’- সৌদি প্রবাসী নারী ●   সিলেটে প্রেমের টানে বাড়ী থেকে পালিয়ে ধর্ষণের শিকার কিশোরী ●   ইয়াবার মামলায় পুলিশের এএসআই গ্রেপ্তার
ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭, ৭ অগ্রহায়ন ১৪২৪
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » ঝিনাইদহ সওজের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে এবার মামলা আদালতের সমন
সোমবার ● ১১ সেপ্টেম্বর ২০১৭
Email this News Print Friendly Version

ঝিনাইদহ সওজের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে এবার মামলা আদালতের সমন

---ঝিনাইদহ সংবাদদাতাঃ

ঝিনাইদহ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সেলিম আজাদ খানের বিরুদ্ধে ঘুষ গ্রহনের অভিযোগে আদালতে মামলা হয়েছে। ৪৯ লাখ ৪৯ হাজার টাকার বিল পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ৫ লাখ টাকা অফিস খরচ নেওয়া অভিযোগ মেসার্স শিমুল এন্টারপ্রাইজের মালিক ঠিকাদার মোঃ বাবুল আজাদ মানিস্যুটের (মামলা নং ০৪/২০১৭) এই মামলা করেন। ঝিনাইদহ সব জজ-১ আদালতের বিচারক বাদীর নালিশী অভিযোগটি আমলে নিয়ে বিবাদীর প্রতি সমন জারী করেছেন। ঠিকাদার বাবুল আজাদ অভিযোগ করেন, এর আগে নির্বাহী প্রকৌশলীকে তার নিয়োজিত আইনজীবী এ্যডঃ মোঃ আবুল হোসেনের মাধ্যমে লিগ্যাল নোটিশ প্রদান করা হয়। কিন্তু তিনি তাতে সাড়া দেন নি। ফলে টাকা উদ্ধারে তিনি আদালতের আশ্রয় গ্রহন করেন। বাদী তার নালিশী অভিযোগে উল্লেখ করেন, তিনি ধীর্ঘদিন ধরে ঝিনাইদহ সওজ বিভাগে ঠিকাদারী কাজ করে যাচ্ছেন। ২০১২-১৩ অর্থ বছরে তিনি ঝিনাইদহ যশোর সড়ক, আমতলী-তেলটুপি-আলমডাঙ্গা সড়ক, কুষ্টিয়া-মেহেরপুর-ঝিনাইদহ সড়ক উন্নয়নে টেন্ডারে অংশ নিয়ে কাজ করেন। এ যাবৎ ঝিনাইদহ সওজ বিভাগের কাঝে তার মোট পাওয়ানা ৪৯ লাখ ৪৯ হাজার ৬৫১ টাকা। বিবাদী এই টাকা পাইয়ে দেওয়ার জন্য নির্বাহী প্রকৌশলী সেলিম আজাদ খান অফিস খরচ বাবাদ ২০১৭ সালের ৮ মার্চ ৫ লাখ টাকা গ্রহন করেন। বিল পাইয়ে না দিতে পারলে তিনি এই টাকা ফেরৎ প্রদানের মৌখিক অঙ্গীকার করেন। এরপর ঠিকাদারের দাীকৃত ৫ লাখ টাকা না দিয়ে উল্টো তার ২০১১-১২ অর্থ বছরে জেআরসি টেন্ডার নং ৫ কাজটি বাতিল করে ১৬ লাখ ৬৩ হাজার টাকা জরিমানা করে চিঠি দেন। বিষয়টি নিয়ে বাদীর আইনজীবী এ্যডঃ মোঃ আবুল হোসেন আগামী ৪ অক্টোবর মামলার পরবর্তী দিন ধার্য্য আছে। বিবাদীকে সমনের নোটিশ প্রদান করা হয়েছে। এ বষিয়ে কথা বলতে ঝিনাইদহ সওজের নির্বাহী প্রকৌশলী সেলিম আজাদ খানের মুঠোফোনে একাধিকবার ফোন করা হালেও তিনি ফোন রিসিভ করেননি।

 

 

পিতার আত্মহত্যা : গ্রামবাসির অভিযোগ নেশার টাকার জন্য মেরে ফেলা হয়েছে  

 

ঝিনাইদহ সংবাদদাতাঃ

ঝিনাইদহ শহরের নিজ মথুরাপুর গ্রামে রোববার বিকালে শ্রী মন্টু কমার বিশ্বাস (৬৫) মাদকাসক্ত ছেলের নির্যাতন সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছেন। তিনি ওই গ্রামে মৃত আদ্দিনাথ বিশ্বাসের ছেলে। এ ঘটনায় পুলিশ তার বড় ছেলে মৃত্যুঞ্জয়ী বিশ্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছে। তবে গ্রামবাসির অভিযোগ নেশার টাকা না পেয়ে মন্টু কুমারকে নির্যাতন করে ছেলে মৃত্যুঞ্জয়ী। এতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে মুখে বিষ ঢেলে দেয়। প্রতিবেশি দুর্গা রানী, প্রফুল্ল কুমার ও দিবস অধিকারী জানান, মৃত্যু যন্ত্রনায় মন্টু কুমার ছটফট করতে থাকলে তারা সদর হাসপাতালে পাঠান। তাদের ধারণা মন্টুকে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে অথবা নির্যাতন সহ্য করতে না পেরে সে নিজেই আত্মহত্যা করতে পারে। কারণ গত তিন বছর ধরে ছেলের হাতি নর্িাতিত হচ্ছেন মন্টু কুমার। তাদের সাথে সায় দেন একই গ্রামের রবিউল মাস্টার, মহর আলী, শরিফুল ইসলাম ও বাউল মন্ডল। গ্রামবাসির ভাষ্য তাকে মেরে ফেলা হয়েছে। ঝিনাইদহ সদর থানার এসআই শামছুল ইসলাম জানান, খবর পেয়ে আমি লাশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসি। তিনি বলেন, এ নিয়ে অনেক অভিযোগ থাকলেও ময়না তদন্তের পর সিদ্ধান্ত নেওয়া হবে। তবে আপাতত এটি অপমৃত্যু মামলা হিসেবেই গ্রহন করা হবে। তিনি জানান, লাশের সাথে তার দুই ছেলে এসেছে। তাদের আটক বা গ্রেফতরা করা হয়নি। তবে গ্রামবাসিদের অভিযোগ মন্টু কুমার যদি আত্মহত্যা করেও থাকেন তবে এটি প্ররোচনা মুলক আত্মহত্যা, যা দেশের প্রচলিত আইনে দোষী ব্যক্তির সাজার বিধান রয়েছে।


শ্রমিকের কাজ করতে গিয়ে পঙ্গু হলো ভার্সিটির ছাত্র!

ঝিনাইদহ সংবাদদাতাঃ

বিশ্ববিদ্যালয়ে পড়–য়া হতদরিদ্র পরিবারের সন্তান মোঃ আশরাফুল ঈদ খরচের টাকা যোগাড় করার জন্য শ্রমিকের কাজ করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় পঙ্গু হয়ে গেছেন। পা ভেঙ্গে তিনি এখন ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। পরিবারটি এতাটাই হতদরিদ্র  যে টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না। এ সব কথা জানালেন তার দরিদ্র পিতা মোঃ ছানোয়ার হোসেন। হরিণাকুন্ডু উপজেলার জোড়াপুকুরিয়া গ্রামের মেধাবী ছাত্র আশরাফুল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সন্মান ৩য় বর্ষে ইংরেজিতে পড়াশুনা করেন। টিউশনি এমনকি মাঝেমধ্যে শ্রমিকের কাজ করে একদিকে পড়াশুনা অপরদিকে সংসারে দরিদ্র পিতাকে সাহায্য করছিলেন। গত ২৭ আগষ্ট ঈদুল আযহার ছুটিতে আশরাফুল বাড়ীতে আসেন। ভেবেছিল ছুটির কয়দিন কাজ করে ৬/৭ হাজার টাকা হবে। কিছু ইদের  ও পড়ার খরচ যোগাড় করার জন্য পরদিন ২৮ আগষ্ট সকালে সে রাজমিস্ত্রির সাথে ট্রলিতে দৈনিক ৫০০ টাকা মুজুরিতে ঢালাই কাজে কুষ্টিয়ার হরিনারায়নপুর যাচ্ছিল। পথিমধ্যে কুষ্টিয়ার বাগচড়া নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে ট্রলি গাছের সাথে ধাক্কা খেয়ে খাদের মধ্যে পড়ে যায়। সড়ক দুর্ঘটনায় আশরাফুলের বাম পা ভেঙ্গে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। আশরাফুলের পিতার আগে চায়ের দোকান ছিল। তাই দিয়ে কোন রকমে সংসার চলতো। পিতা ছানোয়ার হোসেন বৃদ্ধ হওয়ায় এখন কিছুই করতে পারেন না। ডাক্তার বলেছেন হাড় টুকরো টুকরো হয়ে যাওয়ায় অপারেশন করতে হবে। সবকিছু মিলে প্রায় এক লাখ টাকা দরকার। এই টাকা যোগাড় করে চিকিৎসা করানোর মত কোন অবস্থা নেই আশরাফুলের পরিবারের। কোন হৃদয়বান ব্যক্তি যদি সাহায্যের হাত বাড়ান তবেই মেধাবী ছাত্র আশরাফুল পঙ্গুত্বের অভিশাপ থেকে মুক্তি পেয়ে লেখাপড়া শেষ করতে পারবে। আর্থিক সহায়তার জন্য বাংলাদেশ কৃষি ব্যাংক হরিণাকুন্ডু শাখা সঞ্চয় হিসাব নং ৪৪১৭ অথবা বিকাশ নং ০১৭১৯২৬৭৪১০ নাম্বারে দানশীল ব্যক্তিরা টাকা পাঠাতে পারেন।

শতভাগ বিদ্যুতের আওতায় কোটচাঁদপুর উপজেলা

ভিডিও কনফারেন্সে উদ্বোধন

করলেন প্রধানমন্ত্রী

ঝিনাইদহ সংবাদদাতাঃ

৭৬ কোটি টাকা ব্যায়ে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা শতভাগ বিদ্যুতের আওতায় এসেছে। রোববার দুপুরে গনভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে শতভাগ বিদ্যুতায়ন কর্যক্রমের উদ্বোধর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিন। এ উপলক্ষ্যে ঝিনাইদহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ জাকির হোসেন। ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত জেলা ম্যজিষ্ট্রেদ আসাদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক রেবেকা খাতুন, কোটচাঁদপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খাতুন, ঝিনাইদহ পল্লী বিদ্যূতের জিএম প্রকৌশলী আলতাফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তাগন ও জেলার সরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জানানো হয়, নিাইদহ পল্লী বিদ্যুত সমিতি ৭৬ কোটি টাকা ব্যায়ে কোটচাঁদপুরে ৪৪৪ কিলোমিটার লাইন নির্মান করেছে। ১০ এমভিএ ক্ষমতাসম্পন্ন একটি উপকেন্দ্রের মাধ্যমে উপজেলার ২৫ হাজার ২৫৯ জন গ্রাহকে বিদ্যুত দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বক্তৃতায় বলেন, স্বাধীনতার স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭২ সালে রচিত সংবিধানের ১৬ নং অনুচ্ছেদে নগর ও গ্রামাঞ্চলে জীবনযাত্রার মানের বৈষম্য দুর করতে গ্রামাঞ্চলের আমুল রুপান্তর সাধনের অঙ্গীকার করা হয়। সেই আলোকে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড প্রতিষ্ঠা করা হয়। প্রধানমন্ত্রী বলেন, ২০১৭ সালের জুন মাস নাগাদ দেশের ৪৬০টি উপজেলায় ৮০টি পল্লী বিদ্যুত সমিতি এলাকায় ৩ লাখ ৫১ হাজার কিলোমিটার লাইন নির্মান করে ১ কোটি ৯৫ হাজার পরিবারকে বিদ্যুত সুবিধা প্রদান করা হয়েছে যা এই সরকারের বড় সাফল্য।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ঝিনাইদহ সংবাদদাতাঃ

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন ঘোষণা করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার দুপুরে  গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ উদ্বোধন করেন। ঝিনাইদহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা প্রশাসক জাকির হোসেন, পুলিশ সুপার মিজানুর রহমান, বিদ্যুৎ বিভাগের উপ-সচিব ইয়াসমিন বেগম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু,জেলা আওয়ামীলীগের নেতা তৈয়ব আলী জোয়ার্দ্দার, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ,সিভিল সার্জন রাশিদা সুলতানা, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফার রহমান,সাংবাদিক সাজ্জাদ আহমেদ, প্রশাসনসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। উল্লেখ্য, ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির অধীনে কোটচাঁদপুর উপজেলায় ৭৬ কোটি টাকা ব্যায়ে ৪৪৪ কিলোমিটার লাইনের মাধ্যমে ২৫ হাজার ২’শ ৫৯ টি সংযোগের মাধ্যমে শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে।

ঝিনাইদহে মৃত শ্রমিকদের স্বজনদের মাঝে আর্থিক অনুদান

ঝিনাইদহ সংবাদদাতাঃ---

ঝিনাইদহ জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের মৃত ৪ জন (৩জন সাহায্যকারী ও ১জন চালক) শ্রমিকদের স্বজনদের মাঝে আর্থিক অনুদান প্রদাণ করা হয়েছে। রোববার দুপুরে বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এ অর্থ প্রদাণ করা হয়। মৃত ৪ জন শ্রমিকদের স্বজনদের হাতে ১ লাখ টাকা তুলে দেন পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু । এসময় উপস্থিত ছিলেন জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি রোকনুজ্জামান রানু, বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ওয়ালিউর রহমান খান,কার্যকারী সভাপতি একরামুল হক লিকু,সহ-সভপতি আবু সাঈদ,ওলিউর রহমান,বাটুল মুল্লা, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম সাঈদ,সহ- সাধারণ সম্পাদক  আজাহারূল ইসলাম বাবুল, মিজানুর রহমান মাছুম,সাংগঠনিক সম্পাদক আতিয়ার রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান,দপ্তর সম্পাদক টুলু বিশ্বাস চুন্নু,প্রচার সম্পাদক শহিদুল ইসলাম,সাংস্কৃতিক সম্পাদক মহব্বত হোসেন,শ্রম কল্যান সম্পাদক খাইরুল ইসলাম,সড়ক সম্পাদক সেলিম মিয়া,কোষাধক্ষ্য সামছুল আলম,কার্যকরি সদস্য আজিম খন্দকার,সুমন ব্যানা,গোলাম মোস্তফা ডাবলু, পলাশ কুমার,বিজন মন্ডল,রবিউল ইসলাম, মালিক সমিতি শান্তি কুমার দেদাস, জেলা বাস-মিনিবাস মালিক সমিতি ও ইউনিয়নের নেতৃবৃন্দ। উল্লেখ্য, প্রতিমাসে মৃত শ্রমিকদের পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদাণ করেন ইউনিয়নের নেতৃবৃন্দ।


নবীগঞ্জে ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত

জকিগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি নিয়ে ঝামেলা : নেপথ্যে দপ্তরি নিয়োগ বাণিজ্য


আরো পড়ুন...

‘আওয়ামী লীগকে কেউ অসম্মানজনক ভাবে ক্ষমতা থেকে সরাতে পারবে না : মওদুদের বক্তব্যের জবাবে হানিফ ‘আওয়ামী লীগকে কেউ অসম্মানজনক ভাবে ক্ষমতা থেকে সরাতে পারবে না : মওদুদের বক্তব্যের জবাবে হানিফ
কুষ্টিয়া জেলা বিশেষ শাখার অফিসার ইনচার্জ হিসেবে আসাদুজ্জামানের যোগদান কুষ্টিয়া জেলা বিশেষ শাখার অফিসার ইনচার্জ হিসেবে আসাদুজ্জামানের যোগদান
১ লক্ষ কোটির যুদ্ধবিমান কিনছে ভারত, চিন্তিত চীন-পাকিস্তান! ১ লক্ষ কোটির যুদ্ধবিমান কিনছে ভারত, চিন্তিত চীন-পাকিস্তান!
নির্বাচনী রাজনীতি :   কুষ্টিয়া-১ আসন (দৌলতপুর) : আওয়ামীলীগে বিরোধ তুঙ্গে : বিএনপিতে একাধিক প্রার্থী নির্বাচনী রাজনীতি : কুষ্টিয়া-১ আসন (দৌলতপুর) : আওয়ামীলীগে বিরোধ তুঙ্গে : বিএনপিতে একাধিক প্রার্থী
ধর্ষণে ব্যর্থ হয়ে ছুরিকাঘাত মৃত্যুর সঙ্গে লড়ছে কলেজছাত্রী ধর্ষণে ব্যর্থ হয়ে ছুরিকাঘাত মৃত্যুর সঙ্গে লড়ছে কলেজছাত্রী
হোটেলে অভিযান, ১৪ তরুণীসহ ১৭ জনের কারাদণ্ড হোটেলে অভিযান, ১৪ তরুণীসহ ১৭ জনের কারাদণ্ড
কিশোরীকে ধর্ষণ-পরিচয় মোবাইলে কিশোরীকে ধর্ষণ-পরিচয় মোবাইলে
কুড়িগ্রামে নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেল  ৩ আরোহী নিহত কুড়িগ্রামে নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেল ৩ আরোহী নিহত
‘বাপ-ছেলে আমারে কামড়াইয়া-চিমড়ায়া কিছু রাখে নাই’- সৌদি প্রবাসী নারী ‘বাপ-ছেলে আমারে কামড়াইয়া-চিমড়ায়া কিছু রাখে নাই’- সৌদি প্রবাসী নারী
সিলেটে প্রেমের টানে বাড়ী থেকে পালিয়ে ধর্ষণের শিকার কিশোরী সিলেটে প্রেমের টানে বাড়ী থেকে পালিয়ে ধর্ষণের শিকার কিশোরী

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
‘আওয়ামী লীগকে কেউ অসম্মানজনক ভাবে ক্ষমতা থেকে সরাতে পারবে না : মওদুদের বক্তব্যের জবাবে হানিফ
কুষ্টিয়া জেলা বিশেষ শাখার অফিসার ইনচার্জ হিসেবে আসাদুজ্জামানের যোগদান
১ লক্ষ কোটির যুদ্ধবিমান কিনছে ভারত, চিন্তিত চীন-পাকিস্তান!
নির্বাচনী রাজনীতি : কুষ্টিয়া-১ আসন (দৌলতপুর) : আওয়ামীলীগে বিরোধ তুঙ্গে : বিএনপিতে একাধিক প্রার্থী
হোটেলে অভিযান, ১৪ তরুণীসহ ১৭ জনের কারাদণ্ড
কিশোরীকে ধর্ষণ-পরিচয় মোবাইলে
কুড়িগ্রামে নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেল ৩ আরোহী নিহত
‘বাপ-ছেলে আমারে কামড়াইয়া-চিমড়ায়া কিছু রাখে নাই’- সৌদি প্রবাসী নারী
সিলেটে প্রেমের টানে বাড়ী থেকে পালিয়ে ধর্ষণের শিকার কিশোরী
ইয়াবার মামলায় পুলিশের এএসআই গ্রেপ্তার
কুষ্টিয়া=২ আসন( মিরপুর-ভেড়ামারা) : ইনুকে নিয়ে আওয়ামীলীগে ক্ষোভ : বিএনপিতে একাধিক সম্ভাব্য প্রার্থী
কুষ্টিয়ার বিত্তিপাড়ায় সত্য কুমার ১৫দিন নিখোজ
বরগুনার পাথরঘাটায় তরুনী ধর্ষণ শেষে হত্যা, নেপথ্যে ‘বড় ভাই’
দুই কুল হারিয়ে পথে পথে ঘুরছে পারভিন
সৌদি আরবে ২৪ হাজার অবৈধ অভিবাসী আটক
প্রাথমিক সমাপনী পরীক্ষায় ১ম দিন দেড় লাখ অনুপস্থিত
আইন-শৃংখলা উন্নয়নে কুষ্টিয়া জেলা পুলিশের যুগান্তকারী পদক্ষেপ ৮ মাসে বন্দুক যুদ্ধে ১১ চরমপন্থী নিহত : ৫৪ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার
গাজীপুরে ঘুমন্ত শিশুকে পানিতে ফেলে হত্যা!
রিপা’র ও তার মায়ের ৪টি করে বিয়ে, নানীর বিয়ে ৮টি, ৩ খালার প্রত্যেকের ৩টি করে বিয়ে!
বগুড়ার শাজাহানপুরে রাষ্ট্রিয় মর্যাদা বঞ্চিত মরহুম মুক্তিযোদ্ধার শোকাহত পরিবারের প্রতি সাংবাদিকদের সমবেদনা