শিরোনাম:
●   ‘আওয়ামী লীগকে কেউ অসম্মানজনক ভাবে ক্ষমতা থেকে সরাতে পারবে না : মওদুদের বক্তব্যের জবাবে হানিফ ●   কুষ্টিয়া জেলা বিশেষ শাখার অফিসার ইনচার্জ হিসেবে আসাদুজ্জামানের যোগদান ●   ১ লক্ষ কোটির যুদ্ধবিমান কিনছে ভারত, চিন্তিত চীন-পাকিস্তান! ●   নির্বাচনী রাজনীতি : কুষ্টিয়া-১ আসন (দৌলতপুর) : আওয়ামীলীগে বিরোধ তুঙ্গে : বিএনপিতে একাধিক প্রার্থী ●   হোটেলে অভিযান, ১৪ তরুণীসহ ১৭ জনের কারাদণ্ড ●   কিশোরীকে ধর্ষণ-পরিচয় মোবাইলে ●   কুড়িগ্রামে নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেল ৩ আরোহী নিহত ●   ‘বাপ-ছেলে আমারে কামড়াইয়া-চিমড়ায়া কিছু রাখে নাই’- সৌদি প্রবাসী নারী ●   সিলেটে প্রেমের টানে বাড়ী থেকে পালিয়ে ধর্ষণের শিকার কিশোরী ●   ইয়াবার মামলায় পুলিশের এএসআই গ্রেপ্তার
ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭, ৭ অগ্রহায়ন ১৪২৪
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » নিজের স্ত্রীকেই ছয়বার বিয়ে করে তুফান!
রবিবার ● ২০ আগস্ট ২০১৭
Email this News Print Friendly Version

নিজের স্ত্রীকেই ছয়বার বিয়ে করে তুফান!

---Bijoynews : বগুড়ায় ধর্ষণের শিকার স্কুলছাত্রী ও তার মাকে নির্যাতনের পর মাথা ন্যাড়া করে দেয়ার ঘটনায় আলোচিত তুফান সরকার বিয়ে করেছে ছয়বার। তবে সেই বিয়ের কনে অন্য কেউ নয়, তার স্ত্রী আশা খাতুন।

 

৯ বছরের দাম্পত্যজীবনে তুফান সরকার স্ত্রী আশাকে পাঁচবার তালাক দিয়ে পুনরায় বিয়ে করেছে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে দাম্পত্যকলহ লেগেই ছিল। কথায় কথায় নিজেরা মারামারি করত।

এসব কারণে তুফান ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে তালাক দিত। বিভিন্ন সময় এ নিয়ে বিচার সালিশও হয়েছে। বারবার তালাক দিয়ে মৌলভী ডেকে আবারও তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছে। গ্রেফতারের পর পুলিশের জিজ্ঞাসাবাদে তুফান সরকার নিজেই পুলিশকে এসব তথ্য দিয়েছে।

এদিকে ভর্তির কথা বলে ওই স্কুলছাত্রীকে গাড়ি পাঠিয়ে নিজের বাড়িতে ডেকে আনে তুফান। পরে কাগজপত্র সই করার নাম করে বেডরুমে নিয়ে তাকে ধর্ষণ করে। এ সময় তুফানের পাঁচ বন্ধু পাহারায় ছিল।

ধর্ষণের পর তাকে জন্মনিয়ন্ত্রক ওষুধ খাওয়ানো হয়। পুলিশের কাছে দেয়া জবানবন্দিতে তুফান এসব কথা বলেছে। তুফানের ভাষ্য, সে বিভিন্ন সময় মোবাইল ফোনে মেয়েটিকে বিরক্ত করত।

তাকে খুশি করতে সে কলেজে ভর্তি করিয়ে দেয়ার কথা বলে। সে ওই ফাঁদে পা দেয়। তুফান ওই ছাত্রীর কাছে কাগজপত্র চায়। বন্ধু দীপুর মাধ্যমে তাকে কাগজপত্র এবং ৪ হাজার টাকা দেয় মেয়েটি।

১৭ জুলাই তুফান ওই কিশোরীকে জানায়, সে ঢাকা যাবে। ভর্তির জন্য কাগজপত্রে তার স্বাক্ষর লাগবে। সে আসতে অস্বীকৃতি জানালে দুই সহযোগী আতিক ও দীপু তাকে গাড়িতে করে নিয়ে আসে।

কাগজপত্রে স্বাক্ষর করার নাম করে মেয়েটিকে বেডরুমে নিয়ে ধর্ষণ করে তুফান। এ সময় তার পাঁচ বন্ধু আতিক, দীপু, রুপম, শিমুল ও মুন্না বাইরে পাহারা দিয়েছে। ধর্ষণের পর মেয়েটিকে জন্মনিয়ন্ত্রক ওষুধ খাওয়ায় তুফান। এসব স্বীকার করে পুলিশের কাছে তুফান সরকারের ভাষ্য, ধর্ষণের পর ওই মেয়ে অসুস্থ হয়ে পড়ে।

এ সময় আতিকের সহায়তায় রক্তক্ষরণ বন্ধ করা এবং জন্মনিয়ন্ত্রক ওষুধ আনিয়ে কিশোরীকে খাওয়ানো হয়। তারপর তুফান, আতিক ও জিতু প্রাইভেট কারে কিশোরীকে বাসায় পৌঁছে দেয়। তারপর তুফান ঢাকায় যায়।

তুফান পুলিশকে আরও বলেছে, বিষয়টি তার স্ত্রী আশা জেনে যায়। ২৮ জুলাই তার স্ত্রী আশা খাতুন, তার বোন বগুড়া পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকি, তুফানের শাশুড়ি রুমি, তুফানের বন্ধু আতিক, দীপু, রুপম, শিমুল ও মুন্না কৌশলে ওই স্কুলছাত্রী ও তার মাকে ডেকে আনে।

সেখানে মা-মেয়ের মাথা ন্যাড়া করার পাশাপাশি রড দিয়ে শারীরিক নির্যাতন করা হয়। নির্যাতনের সময় তুফান নিজের বাসায় ঘুমিয়ে ছিল বলে দাবি করে।

এ ঘটনার পর ধর্ষণ ও নির্যাতনের শিকার কিশোরী বগুড়া সদর থানায় দুটি মামলা করে। বগুড়া সদর থানার ওসি এমদাদ হোসেন যুগান্তরকে বলেন, কিশোরীকে ধর্ষণ এবং পরে তাকে ও তার মাকে নির্যাতনের ঘটনার তদন্তে অগ্রগতি হয়েছে। তদন্ত শেষ করে এ মামলায় দ্রুত অভিযোগপত্র দেয়া হবে।

তুফান কাশিমপুর কারাগারে, জেলে রাজকীয় জীবন নিয়ে তদন্ত কমিটি গঠন : বগুড়া ব্যুরো জানায়, বগুড়ায় ছাত্রী ধর্ষণ ও নির্যাতন মামলার প্রধান আসামি বহিষ্কৃত শ্রমিক লীগ নেতা তুফান সরকারকে গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে পাঠানো হয়েছে। শনিবার দুপুরে তাকে কাশিমপুরে নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছেন বগুড়ার জেল সুপার মোকাম্মেল হক।

শুক্রবার দৈনিক যুগান্তরে ‘বগুড়া জেলে তুফান সরকারের রাজকীয় জীবনযাপন’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদে দর্শনার্থী কক্ষে পাইপ দিয়ে ফেনসিডিল সেবন ও কারাগারের প্রাচীর দিয়ে ফেনসিডিলের বোতল ভেতরে পাঠানো হয় বলে উল্লেখ করা হয়। এরপর তুফানকে হাসপাতাল থেকে ওয়ার্ডে সরিয়ে নেয়া হয়।

এ ঘটনায় কারা সদর দফতর থেকে রাজশাহীর ডিআইজি প্রিজন আলতাফ হোসেনকে তদন্তের দায়িত্ব দেয়া হয়। ঘটনা তদন্ত করতে তিনি শনিবার দুপুরের পর বগুড়ায় এসে পৌঁছেছেন।


৩১টি করিডর খুলে দেওয়ায় ভারত সীমান্ত দিয়ে আসছে গরুর পাল

ওরা ক্ষমতায় এলে ১ লক্ষ লোককে খুন করবে’


আরো পড়ুন...

‘আওয়ামী লীগকে কেউ অসম্মানজনক ভাবে ক্ষমতা থেকে সরাতে পারবে না : মওদুদের বক্তব্যের জবাবে হানিফ ‘আওয়ামী লীগকে কেউ অসম্মানজনক ভাবে ক্ষমতা থেকে সরাতে পারবে না : মওদুদের বক্তব্যের জবাবে হানিফ
কুষ্টিয়া জেলা বিশেষ শাখার অফিসার ইনচার্জ হিসেবে আসাদুজ্জামানের যোগদান কুষ্টিয়া জেলা বিশেষ শাখার অফিসার ইনচার্জ হিসেবে আসাদুজ্জামানের যোগদান
১ লক্ষ কোটির যুদ্ধবিমান কিনছে ভারত, চিন্তিত চীন-পাকিস্তান! ১ লক্ষ কোটির যুদ্ধবিমান কিনছে ভারত, চিন্তিত চীন-পাকিস্তান!
নির্বাচনী রাজনীতি :   কুষ্টিয়া-১ আসন (দৌলতপুর) : আওয়ামীলীগে বিরোধ তুঙ্গে : বিএনপিতে একাধিক প্রার্থী নির্বাচনী রাজনীতি : কুষ্টিয়া-১ আসন (দৌলতপুর) : আওয়ামীলীগে বিরোধ তুঙ্গে : বিএনপিতে একাধিক প্রার্থী
ধর্ষণে ব্যর্থ হয়ে ছুরিকাঘাত মৃত্যুর সঙ্গে লড়ছে কলেজছাত্রী ধর্ষণে ব্যর্থ হয়ে ছুরিকাঘাত মৃত্যুর সঙ্গে লড়ছে কলেজছাত্রী
হোটেলে অভিযান, ১৪ তরুণীসহ ১৭ জনের কারাদণ্ড হোটেলে অভিযান, ১৪ তরুণীসহ ১৭ জনের কারাদণ্ড
কিশোরীকে ধর্ষণ-পরিচয় মোবাইলে কিশোরীকে ধর্ষণ-পরিচয় মোবাইলে
কুড়িগ্রামে নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেল  ৩ আরোহী নিহত কুড়িগ্রামে নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেল ৩ আরোহী নিহত
‘বাপ-ছেলে আমারে কামড়াইয়া-চিমড়ায়া কিছু রাখে নাই’- সৌদি প্রবাসী নারী ‘বাপ-ছেলে আমারে কামড়াইয়া-চিমড়ায়া কিছু রাখে নাই’- সৌদি প্রবাসী নারী
সিলেটে প্রেমের টানে বাড়ী থেকে পালিয়ে ধর্ষণের শিকার কিশোরী সিলেটে প্রেমের টানে বাড়ী থেকে পালিয়ে ধর্ষণের শিকার কিশোরী

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
‘আওয়ামী লীগকে কেউ অসম্মানজনক ভাবে ক্ষমতা থেকে সরাতে পারবে না : মওদুদের বক্তব্যের জবাবে হানিফ
কুষ্টিয়া জেলা বিশেষ শাখার অফিসার ইনচার্জ হিসেবে আসাদুজ্জামানের যোগদান
১ লক্ষ কোটির যুদ্ধবিমান কিনছে ভারত, চিন্তিত চীন-পাকিস্তান!
নির্বাচনী রাজনীতি : কুষ্টিয়া-১ আসন (দৌলতপুর) : আওয়ামীলীগে বিরোধ তুঙ্গে : বিএনপিতে একাধিক প্রার্থী
হোটেলে অভিযান, ১৪ তরুণীসহ ১৭ জনের কারাদণ্ড
কিশোরীকে ধর্ষণ-পরিচয় মোবাইলে
কুড়িগ্রামে নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেল ৩ আরোহী নিহত
‘বাপ-ছেলে আমারে কামড়াইয়া-চিমড়ায়া কিছু রাখে নাই’- সৌদি প্রবাসী নারী
সিলেটে প্রেমের টানে বাড়ী থেকে পালিয়ে ধর্ষণের শিকার কিশোরী
ইয়াবার মামলায় পুলিশের এএসআই গ্রেপ্তার
কুষ্টিয়া=২ আসন( মিরপুর-ভেড়ামারা) : ইনুকে নিয়ে আওয়ামীলীগে ক্ষোভ : বিএনপিতে একাধিক সম্ভাব্য প্রার্থী
কুষ্টিয়ার বিত্তিপাড়ায় সত্য কুমার ১৫দিন নিখোজ
বরগুনার পাথরঘাটায় তরুনী ধর্ষণ শেষে হত্যা, নেপথ্যে ‘বড় ভাই’
দুই কুল হারিয়ে পথে পথে ঘুরছে পারভিন
সৌদি আরবে ২৪ হাজার অবৈধ অভিবাসী আটক
প্রাথমিক সমাপনী পরীক্ষায় ১ম দিন দেড় লাখ অনুপস্থিত
আইন-শৃংখলা উন্নয়নে কুষ্টিয়া জেলা পুলিশের যুগান্তকারী পদক্ষেপ ৮ মাসে বন্দুক যুদ্ধে ১১ চরমপন্থী নিহত : ৫৪ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার
গাজীপুরে ঘুমন্ত শিশুকে পানিতে ফেলে হত্যা!
রিপা’র ও তার মায়ের ৪টি করে বিয়ে, নানীর বিয়ে ৮টি, ৩ খালার প্রত্যেকের ৩টি করে বিয়ে!
বগুড়ার শাজাহানপুরে রাষ্ট্রিয় মর্যাদা বঞ্চিত মরহুম মুক্তিযোদ্ধার শোকাহত পরিবারের প্রতি সাংবাদিকদের সমবেদনা