ঢাকা, রবিবার, ২০ আগস্ট ২০১৭, ৫ ভাদ্র ১৪২৪
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » গাইবান্ধায় ঈদ-উল আজহা উপলক্ষে যাত্রী নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে কমিউনিটি পুলিশিং সমাবেশ
শনিবার ● ১২ আগস্ট ২০১৭
Email this News Print Friendly Version

গাইবান্ধায় ঈদ-উল আজহা উপলক্ষে যাত্রী নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে কমিউনিটি পুলিশিং সমাবেশ

---আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ আসন্ন ঈদ-উল আজহা উপলক্ষে গাইবান্ধায় যাত্রী নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে শনিবার স্থানীয় টার্মিনালে কমিউনিটি পুলিশিংয়ের এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন গাইবান্ধা পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ। জেলা মটর মালিক সমিতির সভাপতি কাজী মকবুল হোসেন মকবুলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্যাহ আল ফারুক, সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার, ট্রাফিক ইন্সপেক্টর আবু রায়হান, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুর রশিদ, ট্রাক শ্রমিক ইউনিয়ন সভাপতি আব্দুল করিম প্রমুখ। সভায় ঈদু-উল আজহা উপলক্ষে বাস যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করা, চাঁদাবাজি বন্ধ এবং যানজট অবসানে সকলকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ এবং আইন শৃংখলা ব্যবস্থা নিশ্চিত করার উপর গুরুত্বারোপ করা হয়।

 গোবিন্দগঞ্জে কর্মরত ডাক্তারের উপর হামলার

প্রতিবাদে কর্মবিরতি ও মানববন্ধন

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত ডাক্তারের উপর হামলার প্রতিবাদে কর্মবিরতি ও মানববন্ধন করা হয়েছে। উপজেলায় কর্মরত সকল ডাক্তার স্যাকমো নার্স সহ স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কর্মকর্তা কর্মচারীরা শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কর্মবিরতি পালন করে। এ সময় তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্তরে মানববন্ধন করে। মানববন্ধনে কর্তব্যরত ডাক্তারের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানায়। সেই সাথে ডাক্তারকে মারধর ও হাসপাতালে ভাংচুরে দায়ীদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানায়। দ্রুত সময়ের মধ্যে দোষীদের গ্রেফতার না করা হলে আরো কঠিন কর্মসূচী ঘোষণা করা হবে বলে বক্তারা হুশিয়ারী দেন।

উল্লেখ্য, ৪ আগষ্ট গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্মরত ডাক্তার শরিফুল ইসলাম সুমনের উপর বহিরাগত দুস্কৃতিরা হামলা চালায়। তারা জরুরি বিভাগে ভাংচুর করে এবং উল্টো ডাক্তারের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে। ছবি সংযুক্ত

 সুন্দরগঞ্জে অপহরণকারি গ্রেফতার: অপহৃত উদ্ধার

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় আনোয়ার হোসেন নামে এক অপহরণকারিকে গ্রেফতার করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় পৌরসভার বাইপাস মোড় হতে ওই অপহরণকারি আনোয়ারকে গ্রেফতার এবং অপহৃত ব্যক্তিকে উদ্ধার করা হয়। আনোয়ার বাইপাস মোড়ের আছর উদ্দিন মুনসির ছেলে।

পুলিশ সুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সকালে পশ্চিম বাইপাস মোড় হতে মোটর সাইকেলসহ ওই এলাকার কবির হোসেন নামে এক ব্যক্তিকে অপহরণ করে আনেয়ারসহ আরও কয়েকজন। এরপর কবিরের স্ত্রী লতিফা ইয়াসমিন সাথীর কাছে মোবাইল ফোনে এক লাখ টাকা চাঁদা দাবি করা হয়। বিষয়টি তাৎক্ষনিকভাবে লতিফা ইয়াসমিন পুলিশকে জানায়। অপহরণকারিদের কথামত সাথী টাকা নিয়ে বাইপাস মোড়ের বিআরটিসি টিকিট কাউন্টার এলাকায় আসে। এ সময় আনোয়ার হোসেনসহ অপহরণকারিরা অপেক্ষা করা হচ্ছিল। টাকা লেনদেনের একপর্যায়ে পুলিশ উপস্থিত হয়ে আনোয়ারকে হাতে নাতে গ্রেফতার করে। অন্যরা পালিয়ে যায়। এনিয়ে থানায় মামলা হয়েছে। তবে মোটর সাইকেলটি উদ্ধার হয়নি।

থানার ওসি (তদন্ত) ওমর ফারক জানান, আসামি আনোয়ারকে আমরা হাতেনাতে গ্রেফতার করেছি। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। আনোয়ারের বিরুদ্ধে থানায় প্রায় এক ডজন মামলা রয়েছে।


হরিণাকুন্ডুতে সড়ক নির্মানে ৪৫ কোটি টাকা ব্যায়ের অনিয়ম নিজে চোখে দেখলেন ইউএনও

অব্যবস্থার অপর নাম নরসিংদী জেলা হাসপাতাল !


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
ওরা ক্ষমতায় এলে ১ লক্ষ লোককে খুন করবে’
নিজের স্ত্রীকেই ছয়বার বিয়ে করে তুফান!
৩১টি করিডর খুলে দেওয়ায় ভারত সীমান্ত দিয়ে আসছে গরুর পাল
“ক্যাম্পাস ” ম্যাগাজিনের মোড়ক উন্মোচন
হোটেলে নারীসহ ধরা পড়লো সমাজসেবা কর্মকর্তা
অন্তঃসত্ত্বার কারণেই রিয়া সেনের তড়িঘড়ি বিয়ে!
ন্যান্‌সির আক্ষেপ
ভারতে ট্রেন দূর্ঘটনায় ১০ জন নিহত, আহত ৩০
আজব এক দম্পতি
মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে : হাজ্বী রবিউল ইসলাম
গাইবান্ধায় বন্যা পরিস্থিতি অপরিবর্তিত : করতোয়া নদীর পানি বেড়ে গোবিন্দগঞ্জে বন্যা
নওগাঁয় ছোট যমুনা নদীর ভাঙ্গা বাঁধ দিয়ে পানি প্রবেশ অব্যাহত: বন্যার পানিতে পড়ে ২ শিশুর মৃত্যু
১০ দিন পর বগুড়া থেকে ইবি শিক্ষার্থী উদ্ধার
বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ কুষ্টিয়া জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন
চিরিরবন্দরে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র নিহত
পঞ্চগড়ে জমি দখল নিতে এ কেমন বর্বরতা!
নন্দীগ্রামে মাধবকুড়ি গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন করলেন এমপি তানসেন
অপহরণের তিন‌দিন পর ক‌লেজ ছা‌ত্রের লাশ উদ্ধার : গ্রেফতার ১
তৃতীয়বারও ক্ষমতায় আসবে শেখ হাসিনা: ভারতীয় পত্রিকা
দক্ষিণবঙ্গের জালিয়াত চক্রের প্রধান জলিল হুজুর গ্রেফতার