ঢাকা, রবিবার, ২০ আগস্ট ২০১৭, ৫ ভাদ্র ১৪২৪
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » কুষ্টিয়া হাউজিং থেকে এক স্কুল শিক্ষিকার ঝুলন্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা
মঙ্গলবার ● ৮ আগস্ট ২০১৭
Email this News Print Friendly Version

কুষ্টিয়া হাউজিং থেকে এক স্কুল শিক্ষিকার ঝুলন্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা

---Bijoynews : কুষ্টিয়া শহরের হাউজিং থেকে গত শুক্রবার রাতে রেবেকা সুলতানা জলি(৩৪) নামের এক শিক্ষিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করে। নিহত রেবেকা সুলতানা জলির পরিবারের পক্ষ থেকে তার ভাই আবু সালেহ আল মামুন দাবী করেন, নিহত জলির স্বামী কুষ্টিয়া অফসোনিন কোম্পানির এমপিও নাসির উদ্দিন তাকে পরিকল্পিত ভাবে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে। জানাযায়, কুষ্টিয়া জেলায় খোকসা উপজেলার শিমুলিয়া গ্রামের হাজী আলতাফ হোসেন মোল্লার মেয়ে রেবেকা খাতুন জলিকে ভালোবেসে ১১ বছর আগে শিমুলিয়া গ্রামের মৃত আব্দুল গণি মণ্ডলের ছেলে নাসির উদ্দিন বিয়ে করে। তাদের ঘরে রয়েছে ৩ বছরের পুত্র সন্তান নাম ছুটি মণ্ডল।

ছবিঃ স্বামী নাসির ও নিহত জলি

নিহত জলি শিমুলিয়া পূর্বাসা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসাবে চাকুরী করে আসছিলেন। কুষ্টিয়া হাউজিং ডি ব্লকের ৩৬৬ নং বাসার নিচ তলায় ভাড়া থাকতেন। গত শুক্রবার ৪ই আগষ্ট জলি ও নাসির উদ্দিনের ১১ তম বিবাহ বার্ষিকির দিন ছিলো। তিনি আর জানান, শুক্রবার রাত ১১.৫০ মিনিটে মোবাইল ফোনে নিহত জলির স্বামী নাসির জানায় জলি পাশের রুমে গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আমি খোকসা থেকে কুষ্টিয়া হাউজিং নাসিরের ভাড়াকৃত বাসায় রাত ১২.২৫ মিনিটে এসে দেখি ঘরের ভেতরে পার্টিশন রুমে দরজা ফুটো করে ভাঙ্গা ও জলির ঝুলন্ত লাশ ঝুলছে। সে সময় দক্ষিণ পাশের জানালা খোলা ছিলো। তিনি আরো দাবী করেন, নাসিরসহ আরো ৩-৪জন মিলে জলিকে হত্যা করে গলাই ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখে। কারণ দরজা না ভেঙ্গে দরজার কাঠ ফুটো করে ছিটকানি খুললো কিভাবে!

ছবিঃ স্বামী নাসির ও নিহত জলি

পরে কুষ্টিয়া মডেল থানা পুলিশ আমার বড় ভাই শামিম রেজা আবুর সহযোগিতায় ঝুলন্ত লাশ নামানো হয়। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ময়না তদন্ত শেষে দাফন করা হয়। নিহত জলির ছেলে ছুটি আমাকে জানায়, আমার বাবা ওইদিন রাতে আমার মাকে বেধে রেখেছিলো। কোথাই বেধে রেখেছিলো প্রশ্ন করলে গলা দেখাই। গত ১৭ই মার্চ ২০১৭ তারিখে আমার বোন জলি আমার মাকে ফোন দিয়ে জানায় আমার অবস্থা ভালোনা তুমি আসো। মা আসলে আমার বোন নিহত জলি জানায়, আমাকে প্রচণ্ড মারধোর করেছে। মাথা দিয়ে ঘরের ওয়ালের সাথে একাধিকবার আঘাত করে। মাঝে মাঝে আমাকে শারীরিক ভাবে নির্যাতন করে। আমরা একটি সূত্রে জানতে পারি পরকীয়ার কারণেই নিহত জলিকে তার স্বামী নাসির উদ্দিন এই ভাবে নির্যাতন করতো। গত রমযান মাসের ঈদের রাতে আমার বাড়িতে যেয়ে আমার বোন জলিকে মারতে যায়।

ছবিঃ নিহত জলি স্বামী নাসির ও পুত্র ছুটি

আমরা তাকে ঠেকায়। এই হত্যা কাণ্ডের ঘটনাকে কেন্দ্র করে খোকসা উপজেলা শিক্ষক শিক্ষিকাদের মধ্যে চলছে চাপা উত্তেজনা ও ক্ষোভ। এমনকি নিহত জলির দাফনের সময় নাসির দাফন করতে আসতে চাইনি। কয়েকজন লোক তাকে জোর করে ধরে এনে কবরে মাটি দেওয়ায়। এব্যাপারে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ তাপস কুমার সরকারের সাথে কথা বললে তিনি জানান এটি আত্মহত্যার ঘটনা। গলাই ফাস দিয়ে জলি আত্মহত্যা করেছে। অভিযুক্ত নিহত জলির স্বামী নাসির উদ্দিনের সাথে কথা হলে তিনি জানান, জলি আত্মহত্যা করেছে তাকে হত্যা করা হয়নি যেহেতু লাশ ময়না তদন্ত করা হয়েছে। নিহত জলির পরিবারের দাবী, সুস্থ তদন্তের মাধ্যমে নাইর উদ্দিনের শাস্তি হোক।


সৌদি আরবে প্রাপ্তবয়স্কা ২২ লাখ মেয়ের বিয়ে আটকে আছে যে কারনে

৭ই আগস্ট “সেন্টমার্টিন বিডি নিউজ”র ২য় বর্ষপূর্তি


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
ওরা ক্ষমতায় এলে ১ লক্ষ লোককে খুন করবে’
নিজের স্ত্রীকেই ছয়বার বিয়ে করে তুফান!
৩১টি করিডর খুলে দেওয়ায় ভারত সীমান্ত দিয়ে আসছে গরুর পাল
“ক্যাম্পাস ” ম্যাগাজিনের মোড়ক উন্মোচন
হোটেলে নারীসহ ধরা পড়লো সমাজসেবা কর্মকর্তা
অন্তঃসত্ত্বার কারণেই রিয়া সেনের তড়িঘড়ি বিয়ে!
ন্যান্‌সির আক্ষেপ
ভারতে ট্রেন দূর্ঘটনায় ১০ জন নিহত, আহত ৩০
আজব এক দম্পতি
মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে : হাজ্বী রবিউল ইসলাম
গাইবান্ধায় বন্যা পরিস্থিতি অপরিবর্তিত : করতোয়া নদীর পানি বেড়ে গোবিন্দগঞ্জে বন্যা
নওগাঁয় ছোট যমুনা নদীর ভাঙ্গা বাঁধ দিয়ে পানি প্রবেশ অব্যাহত: বন্যার পানিতে পড়ে ২ শিশুর মৃত্যু
১০ দিন পর বগুড়া থেকে ইবি শিক্ষার্থী উদ্ধার
বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ কুষ্টিয়া জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন
চিরিরবন্দরে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র নিহত
পঞ্চগড়ে জমি দখল নিতে এ কেমন বর্বরতা!
নন্দীগ্রামে মাধবকুড়ি গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন করলেন এমপি তানসেন
অপহরণের তিন‌দিন পর ক‌লেজ ছা‌ত্রের লাশ উদ্ধার : গ্রেফতার ১
তৃতীয়বারও ক্ষমতায় আসবে শেখ হাসিনা: ভারতীয় পত্রিকা
দক্ষিণবঙ্গের জালিয়াত চক্রের প্রধান জলিল হুজুর গ্রেফতার