ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, ৯ অগ্রহায়ন ১৪২৪
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন এর নামে হয়রানী মুলক মামলা প্রত্যাহারের দাবিতে আজ দেশব্যাপী প্রতিবাদ সভা চলছে
শুক্রবার ● ১৪ জুলাই ২০১৭
Email this News Print Friendly Version

বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন এর নামে হয়রানী মুলক মামলা প্রত্যাহারের দাবিতে আজ দেশব্যাপী প্রতিবাদ সভা চলছে

 

---ষ্টাফ রিপোর্টার : বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা) ও জাতীয় অনলাইন প্রেসক্লাব নেতা অধ্যাপক আকতার চৌধুরী ও ইঞ্জি. রোকমুনুর জামান রনি বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক সংস্থা’র সভাপতি শামসুল আলম স্বপন এর নামে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারায় কুষ্টিয়া মডেল থানায় হয়রানিমুলক মামলা করায় আজ ১৪ জুলাই  শুক্রবার দেশের প্রতিটি বিভাগ ও প্রতিটি জেলায় প্রতিবাদ সভা করে মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানানোর জন্য বনপা ও অনলাইন প্রেসক্লাবের সকল ইউনিটের কর্মকর্তাদের প্রতি অনুরোধ জানানোর প্রেক্ষিতে দেশের বিভিন্ন বিভাগ ও জেলায় প্রতিবাদ সভা চলছে।

উল্লেখ্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারায় বিজয় নিউজ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক সাংবাদিক নেতা  শামসুল আলম স্বপন এর নামে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করা হয়। ১০ জুলাই ইনডিপেনডেন্ট টিভি’র কুষ্টিয়ার সাংবাদিক মিলন উল্লাহ একটি ফেইস বুক স্ট্যাটাসকে নিজ গায়ে মেখে নিয়ে প্রতিহিংসা বশত: বাদি হয়ে এই ষড়যন্ত্র ও হয়রানীমুলক মামলাটি করেন।
বিজয় নিউজ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক, বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক সংস্থা (বিএমএসএস)’র সভাপতি শামসুল আলম স্বপন এর নামে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারায় কুষ্টিয়া মডেল থানায় হয়রানিমুলক মামলা দায়ের করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন, বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা’র সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক আকতার চৌধুরী ( কক্সবাজার ) সহ-সভাপতি নির্মল বড়ুয়া মিলন ( রাঙামাটি) , মিজানুর রহমান হেলাল ( ঢাকা)  মুহিত চৌধুরী (সিলেট),  হারুন উর রশিদ ( ঢাকা), অধ্যাপক জাকির সেলিম (পাবনা), এড. মো.মোজাহেদুল ইসলাম মুজাহিদ (ঢাকা), মো. সাইফুল ইসলাম মোল্লা (ঢাকা), ফেরদৌস আহমেদ আসিফ (ঢাকা), সাধারন সম্পাদক রোকমুনুর জামান রনি (দিনাজপুর),সিনিয়ার যুগ্ম সম্পাদক সরকার রুহুল আমীন ( নারায়নগঞ্জ), যুগ্ম সম্পাদক,মুনতাসীর রায়হান মীম (রংপুর-ঢাকা), শাহাদাৎ হোসেন আশরাফ (চট্টগ্রাম), মিলাদ উদ্দিন মুন্না (চট্টগ্রাম), ওয়ালী উল্লাহ খান (যশোর), সহ-সম্পাদক মেহেদী হাসান (চট্টগ্রাম),মহিলা বিষয়ক সম্পাদক জুঁই চাকমা (রাঙ্গামাটি) , ট্রেজারার প্রদীপ বড়ুয়া জয় (ঢাকা), প্রচার সম্পাদক, ওবাইদুল হক আবু চৌধুরী (উখিয়া টেকনাফ), সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান (ঢাকা) , আবু তাহের ( চট্টগ্রাম) মো.সাবলু মিয়া ( সিলেট) এস.এম.এ মনসুর মাসুদ ( উত্তরা ঢাকা), মামুনুর রশীদ নোমানী (বরিশাল), গৌতম সাহা (নারায়ন গঞ্জ-ঢাকা) , মো. জসিম উদ্দিন (দিনাজপুর), খায়রুল আলম সুমন (সিলেট), আবু সালেহ মো. শাওন (খুলনা), দপ্তর সম্পাদক মো. ইব্রাহীম খলিল (নারায়নগঞ্জ) , সমাজ কল্যাণ সম্পাদক, ফখরুল ইসলাম চৌধুরী পরাগ (ঢাকা), শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক তাজবীর হোসাইন সজীব (কুষ্টিয়া) , তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাহমুদুল হাসান( ঢাকা),নির্বাহী সদস্য খলিল উদ্দিন ফরিদ(ভোলা) ,গৌরাঙ্গ দেবনাথ অপু (বি.বাড়িয়া), আব্দুস সাত্তার( দিনাজপুর), একরামুল হক বেলাল (পার্বতিপুর-দিনাজপুর) ) , মোহাম্মদ আনছার উদ্দিন (কক্সবাজার), মো. মাহমুদুল হক মানিক( বিরামপুর-দিনাজপুর), এম কেফায়েত উল্লাহ খান  সেন্টমার্টিন) সানা উল্লাহ সানু (বি.বাড়িয়া) বিপ্লব চাকমা (বান্দরবান),ওসমান সরওয়ার ডিপো (কক্সবাজার), মোহাম্মদ সেলিম (টেকনাফ), ইসলাম মাহমুদ,পলাশ বড়ুয়া (টেকনাফ), জহিরল ইসলাম (কক্সবাজার), মো. আবদুল্লাহ আল মামুন (নারায়নগঞ্জ),মো. হাফিজুর রহমান (গোপালগঞ্জ),সুচিত্র সরকার (বীরগঞ্জ রংপুর),মাকসুদ (বগুড়া), মো. ইফতেখার আহমেদ বাবু (দিনাজপুর) সহ সকল সদস্য বৃন্দ।

এছাড়া সাংবাদিক শামসুল আলম স্বপন এর  নামে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারার ষড়যন্ত্র ও হয়রানিমুলক মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এসএআর টিভি’র ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক সংস্থার সাধারন সম্পাদক রবিউল হক খান, এমকে টেলিভিশন এর চেয়ারম্যান হাবিব ইফতেখার , অনলাইন প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. এরশাদ হোসেন চৌধুরী, সাধারন সম্পাদক মো. মাইনউদ্দীন ও রাঙামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সত্যপ্রিয় চাকমা ও বনপা’র সকল সদস্য এবং দেশের সকল অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।


কালো তালিকায় ১৬০০০ মিলার

‘বাংলাদেশে বাড়ছে আল কায়দার সদস্য সংখ্যা’


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
তিন দিন পর অপহৃত স্কুলছাত্রী ইসরাত জাহান সাদিয়াকে উদ্ধার
সংসদ অধিবেশন সমাপ্ত
আ.লীগ আবার ক্ষমতায় আসবে : প্রধানমন্ত্রী
সম্মেলনে ৯০ দেশের ৫০০ আলেম-চিন্তাবিদ : জেগে উঠেছে মুসলিম বিশ্ব
কুষ্টিয়ায় লক্ষী রানী ৯ লক্ষ টাকাসহ নিখোঁজ
লাখ টাকা আয়, আছে কোটি টাকার ২ ফ্ল্যাট, তবুও প্রধান পেশা ভিক্ষা!
নারী সৈনিকদের ধর্ষণ যে দেশে নিয়মিত ঘটনা !
‘আশিক বনায়া আপনে’র এই নায়িকার এখন দিন কাঁটছে আশ্রমে
স্বর্ণ ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবি, পুলিশ কর্মকর্তা প্রত্যাহার
সেনানিবাসে সেনা কর্মকর্তার মেয়েকে ধর্ষণ : কর্নেল গ্রেপ্তার
সৌদিতে আকস্মিক বন্যায় তিন জনের মৃত্যু
মুখ দেখে মনোনয়ন দেবো না, যারা এমপি আছে- তারাই যে মনোনয়ন পাবে, এমন না: প্রধানমন্ত্রী
কি পেলাম কি পেলাম না সেই হিসাব মেলাতে আসিনি: প্রধানমন্ত্রী
‘স্টেজই শিল্পীদের আসল জায়গা’
নতুন চলচ্চিত্র ‘চল পালাই’ নিয়ে তমা মির্জা
শৈলকুপায় আবারো এক রাতে চার হিন্দু বাড়িতে দূর্ধর্ষ গণ ডাকাতি
যুদ্ধ বাধলে ইসরাইলকে মুুছে ফেলার হুঙ্কার ইরানের
শেরপুর বাংলার রাম রহিম : দরজা বন্ধ করেই চলে নারীদের থেরাপি!
আ’লীগের মহিলাবিষয়ক সম্পাদিকাকে কুপিয়ে হত্যা
ইরানের পক্ষে ইউরোপের সব দেশ