শিরোনাম:
●   হোটেলে যাবে, চল রাত কাটাই: নৈশবধু ●   রাষ্ট্রপতির সহকারী প্রেস সচিব হলেন মৌলভীবাজার জেলা তথ্য কর্মকর্তা ●   রাজশাহীর দুই মিল থেকে ৫ হাজার বস্তা চাল আটক ●   লালপুরে চাল মজুদের অপরাধে ব্যবসায়ীর এক বছরের কারাদন্ড : একশ মে.টন চাল জব্দ ●   মন্ত্রীর বক্তব্যে কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ সোহরাব উদ্দিনের বিবৃতি ●   কমলগঞ্জে প্রবাসীর বাড়ীতে হামলা মহিলাসহ আহত-৫ ●   কুষ্টিয়ায় ধান ও চালের বাজার নিয়ন্ত্রনে আনতে অভিযান আরো জোরদার হচ্ছে ●   মালয়েশিয়ায় গণ-আদালতে সু চি ও সেনাপ্রধানের বিচার শুরু ●   মিয়ানমার ভীত নয়, অভিযান চলবে : সুচি ●   চাল ব্যবসায়ীদের সঙ্গে তিন মন্ত্রণালয় বৈঠক শুরু
ঢাকা, মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০১৭, ৪ আশ্বিন ১৪২৪
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » খবর প্রকাশের পর ঝিনাইদহে ৫ কোটি ব্যয়ে ২০ দিনে শেষ হওয়া সেই রাস্তা মেরামত শুরু
রবিবার ● ৯ জুলাই ২০১৭
Email this News Print Friendly Version

খবর প্রকাশের পর ঝিনাইদহে ৫ কোটি ব্যয়ে ২০ দিনে শেষ হওয়া সেই রাস্তা মেরামত শুরু

 

---জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ

ঝিনাইদহের কালীগঞ্জে ৫ কোটি টাকা ব্যায়ে নির্মিত ২০ দিনে নষ্ট হওয়া রাস্তাটি অবশেষে মেরামত করা হচ্ছে। বিভিন্ন পত্রপত্রিকা, অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রকাশের পর রোববার সকাল থেকেই ঝিনাইদহ সড়ক বিভাগের এসডি এমএম আমজাদ হোসেন ও ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজন উপস্থিত থেকে নষ্ট হওয়া রাস্তাটি মেরামত করা হয়। ঝিনাইদহ-যশোর সড়কের কালীগঞ্জ উপজেলার খয়েরতলা বাকুলিয়া স্থানে ৫ কোটি টাকার রাস্তাটি নির্মানের ২০ দিনের মধ্যেই নষ্ট হয়ে যায়। এ নিয়ে বিভিন্ন পত্রপত্রিকা, অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে “ঝিনাইদহে ৫ কোটি টাকার রাস্তা ২০ দিনেই শেষ” শিরোনোম একটি সচিত্র প্রতিবেদন প্রকাশিত হলে হৈচৈ পড়ে যায়।

রোববার ভোর সকালে ঝিনাইদহ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সেলিম আজাদ খান ও এসডি এমএম আমজাদ হোসেনের নেতৃত্বে নষ্ট হওয়া অংশ মেরামত শুরু হয় এবং বিকাল নাগাদ শেষ হয়। উল্লেখ্য প্রিয়োডিক মেইনটেনেন্স প্রজেক্টের (পিএমপি মেজর) আতওতায় ঝিনাইদহ যশোর সড়কের চারটি স্থানে টেন্ডার পেয়ে কাজ করেন ঠিকাদার মিজানুর রহমান মাসুম। কিন্তু সিডিউল মোতাবেক সঠিক ও যথাযথ ভাবে কাজ না করায় মাত্র ২০ দিনেই কালীগঞ্জ উপজেলার খয়েরতলা বাকুলিয়া অংশটি ডেবে গিয়ে যান চলাচলে ঝুকি তৈরী হয়। ৫ কোটিরও বেশি টাকার চার গ্রুপের এ সব কাজ নি¤œমানের হওয়ায় সমালেচনার মুখে পড়ে ঝিনাইদহ সড়ক বিভাগ।

একই ভাবে ঝিনাইদহ শহরের সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের কাছে সওজের আরেকটি রাস্তা অল্প দিনেই পিচ ও পাথর উঠে গেছে। এই রাস্তায় ১২ মিলি খোয়া দেওয়ার কথা থাকলেও তা দেওয়া হয়নি বলে অভিযোগ। হরিণাকুন্ডুর আমতলা তেলটুপি রাস্তায় যেনতেন ভাবে কাজ করে দুই কোটি ৩২ লাখ টাকা জুনের আগেই তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ। এই সড়কের বিভিন্ন অংশে লেনথ ও খোয়ার থিকনেস কম দেওয়া হয়। কাজটি করেন বাগেরহাটের ঠিকাদার মোজাফফর। শৈলকুপার গাড়াগঞ্জ আশ্রয়ন প্রকল্প, একই উপজেলার চড়িয়ার বিল থেকে শেখপাড়া বাজার, লাঙ্গলবাধ সড়ক ও গাড়াগঞ্জ থেকে বারইপাড়া পর্যন্ত কয়েক কোটি টাকার কাজ যেনতেন ভাবে করে এসও মনিরুল ইসলাম তুলে নিয়েছেন বলে অভিযোগ। রাস্তার কাজগুলো নিরপেক্ষ তদন্ত ও ল্যাব টেষ্ট করলেই সরকারের কোটি কোটি টাকা লোপাটের তথ্য পাওয়া যাবে।

এদিকে যেনতেন ভাবে কাজ করে সড়ক বিভাগের টাকা তছরুপের ফলে ঝিনাইদহের নির্বাহী প্রকৌশলী সেরিশ আজাদ খানকে হেড অফিস থেকে শোকজ করা হয়েছে। কালীগঞ্জে ২০ দিনে নষ্ট হওয়া রাস্তার ঠিকাদার মিজানুর রহমান মাসুম বলেন, কাজে কোন ত্রুটি ছিল না। বেইজ খারাপ থাকার কারণে এমটি হয়েছে। তিনি নিজ খরচে নষ্ট হওয়া অংশটি মেরামত করেন বলে জানান। বিষয়টি নিয়ে নিাইদহ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সেলিম আজাদ খান বলেন, সাংবাদিকদের মাধ্যমে খবর পেয়ে রাস্তাটির নষ্ট হওয়া অংশ মেরামত করা হয়েছে। তাছাড়া কাজটি এখনো শেষ হয়নি, চলমান রয়েছে।ৎ

ঝিনাইদহে বিভিন্ন মামলায় আটক ৩৬

ঝিনাইদহ সংবাদদাতাঃ

ঝিনাইদহে বিশেষ অভিযান পরিচালনা করে ৩৬ জনকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে বেশ কিছু মাদকদ্রব্য। শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত জেলার ৬ উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, জেলা ব্যাপি সন্ত্রাস, নাশকতা বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই অংশ হিসেবে শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে সদর থেকে ১৩ জন, হরিণাকুন্ডু থেকে ৩ জন, শৈলকুপা ৩ জন, কালিগঞ্জ থেকে ৯ জন, মহেশপুর থেকে ৬  জন, কোটচাঁদপুর থেকে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে।

ঝিনাইদহে ৩’শ গ্রাম হেরোইনসহ রূপসা গাড়ীর হেলপার আটক

ঝিনাইদহ সংবাদদাতাঃ

ঝিনাইদহ শহরের আরাপপুর বাসস্ট্যান্ড থেকে সাড়ে ৩’শ গ্রাম হোরোইনসহ রূপসা গাড়ীর হেলপার সুমন রেজা বাবু (৩২) কে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। শনিবার রাতে তাকে আটক করা হয়। সুমন রেজা বাবু যশোর কোতয়ালী থানার মাহিদিয়া গ্রামের ইদ্রিস আলী খোকনের ছেলে। ঝিনাইদহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক রাসেল আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে কুষ্টিয়া থেকে খুলনাগামী রূপসা পরিবহনে হেরোইন পাচার হচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে আরাপপুর বাসস্ট্যান্ডে অভিযান চালায় তারা। সেসময় রূপসা গাড়ীর হেলপার সুমন রেজা বাবুকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাসী করে সাড়ে ৩’শ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে। অভিযানে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক রাসেল আলী, এএসআই শেখ আব্বাস উদ্দিন আহমেদ, সিপাই জিএম শহিদুল ইসলাম, আব্দুল আজিজ খান উপস্থিত ছিলেন।

ঝিনাইদহে পাইপ গান ও ৩ রাউন্ড গুলিসহ সন্ত্রাসী আটক

ঝিনাইদহ সংবাদদাতাঃ

ঝিনাইদহ সদর উপজেলার উত্তর কাষ্টসাগরা গ্রাম থেকে অস্ত্র ও গুলিসহ মনিরুল ইসলাম (৩০) নামের এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। রোববার সকালে সদর উপজেলার কাষ্টসাগরা গ্রাম থেকে তাকে আটক করা হয়। মনিরুল ইসলাম ওই গ্রামের মহিউদ্দিনের ছেলে। ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ জানতে পারে কাষ্টসাগরা গ্রামে সন্ত্রাসীরা অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে সদর থানার এস আই ফজলুর রহমান, এ এস আই শাহীনুর রহমান ও মখলেছুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ওই গ্রামে অভিযান চালায়। সেসময় মনিরুলের বাড়ী থেকে দেশীয় তৈরী পাইপ গান ও ৩ রাউন্ড গুলিসহ তাকে আটক করা হয়। সে সদর উপজেলার বিভিন্ন স্থানে সন্ত্রাসীমুলক কর্মকান্ড করে আসছিল বলে জানিয়েছে পুলিশ।

ঝিনাইদহে মেধাবী স্কুল ছাত্র টুলুর মৃত্যু নিয়ে

উত্তপ্ত তালসার গ্রাম

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ঘাগা তালসার গ্রামের মেধাবী ছাত্র হাবিবুর রহমান টুলুর মৃত্যু রহস্য আটকে গেছে ময়না তদন্তের রিপোর্টে। গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখার কারণে ময়না তদন্তের রিপোর্টে আত্মহত্যার আলামত পেয়েছেন চিকিৎসকরা। এ নিয়ে ক্ষুদ্ধ টুলুর পরিবার। তারা নিরুপায় দারাস্থ হয়েছেন আদালতের। হত্যা মামলা করেছেন ৮ জনের বিরুদ্ধে। মামলায় আসামী করা হয়েছে তালসার গ্রামের মুল্লুক চাঁদ মন্ডলের ছেলে জাকির মন্ডল, জমির উদ্দীন মন্ডল, আমিরুদ্দীন মন্ডল, নজরুলের ছেলে আশাদুল, ঘাগা গ্রামের চিটা কাজীর ছেলে নজরুল মন্ডল, ইসমাইল মন্ডলের ছেলে জাকির মন্ডল, জাকির মন্ডলের ছেলে আল আমিন ও জহির মন্ডলের ছেলে মিল্টন মন্ডল। এলাকাবাসি ও স্কুল ছাত্র-ছাত্রীরা টুলু হত্যার প্রতিবাদে ফুসে উঠেছে। এ নিয়ে শনিবার তারা তালসার বাজারে মানববন্ধন, প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেছে। তারা টুলু হত্যার ময়না তদন্ত রিপোর্ট প্রত্যাখান করে নতুন করে পোষ্টমার্টেমের দাবী তুলেছে। এদিকে আদালত বাদী সাবদার মন্ডলের নালিশী অভিযোগটি ফৌজদারী কার্যবিধির ২০০ ধারা মোতাবেক পুলিশ ব্যুরো অফ ইনভেষ্টিগেশন(পিবিআই) ঝিনাইদহকে তদন্ত পুর্বক আগামী ৯ আগষ্ট প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

ঝিনাইদহের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বেগম ফাহমিদা জাহাঙ্গীর গত ২ জুলাই এ আদেশ দেন। বাদী তার নালিশী অভিযোগে উল্লেখ করেছেন তার ছেলে হাবিবুর রহমান টুলু (১৪) দশম শ্রেনীর মেধাবী ছাত্র। সে কোটচাঁদপুরের তালসার কাজী লুৎফর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র। একই স্কুলের ছাত্রী ও নজরুল মন্ডলের মেয়ে শাহানাজ ঘটনার তিন দিন আগে অন্য একটি ছেলের সাথে পালিয়ে যায়। এ নিয়ে তারা স্কুল ছাত্র টুলুকে সন্দেহ করতে থাকে। গত ১০ জুন রাতে প্রধান আসামী জাকির মন্ডল ফোন করে টুলুকে তার সাথে দেখা করতে বলে। টুলু সরল মনে তার সাথে দেখা করতে গিয়ে নিখোঁজ হয়। ঘটনার দিন প্রতিবেশি আয়াত আলীর ছেলে সুমন, আজাদের ছেলে মহসিন, জমিরের ছেলে তুহিন ও জিয়াউর রহমানের ছেলে ইমরান তাল চুরি করে ঝোড়ের মধ্যে খাচ্ছিল। তারা দেখে ৪/৫ জন মানুষ একটি মৃতপ্রায় লোককে ঘাড়ে করে নিয়ে যাচ্ছে। এই দৃশ্য দেখে তারা ভয়ে আতংকিত হয়ে দৌড়ে বাড়ি চলে আসে এবং টুলুর লাশ পাওয়ার পর ঘটনাটি ফাঁস হয়ে যায়।

এদিকে মৃতদেহ খুঁজে পাওয়ার আগেই আসামীরা বাড়ির মালামাল নিয়ে গাঢাকা দেয়। যা পরোক্ষ ভাবে প্রমান করে আসামীরাই টুলুর হত্যাকারী। বাদী টুলুর পিতা সাবদার মন্ডল জানান,  টুলু বাইরে যাওয়ার সময় তার কাছে নিজের শিক্ষা বৃত্তির ১৩’শ ও জমি বিক্রির এক লাখ ত্রিশ হাজার টাকা ছিল। সে টাকাও খুনিরা নিয়ে গেছে। এ বিষয়ে কোটচাঁদপুর থানায় হত্যাকারীদের নাম উল্লেখ করে মামলা করতে গেলে তারা অপমৃত্যু মামলা গ্রহন করে। স্থানীয় চেয়ারম্যান আঃ হান্নান, জৈনিক শিক্ষক, সাবেক মেম্বর বাহাজ্জেল হোসেন ও বর্তমান মেম্বর বদিউজ্জামান জানান, হাবিবুর রহমান টুলু খুব ভাল ছাত্র ছিল সে ২০১২ ইং সালে তালসার সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষা সমাপনী পরীক্ষায় সাধারন গ্রেডে বৃত্তি পায়। স্থানীয় জনগনের জোর মন্তব্য এটি একটি পরিকল্পিত হত্যা কান্ড। আগে থেকে তাকে দড়ি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে, পরে তার মৃত দেহটি গাছে ঝুলিয়ে রখা হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়। বিষয়টি নিয়ে কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম বলেন, আমরা টুলুর মৃত্যুর বিষয়ে কঠোর ভুমিকায় ছিলাম। আসামী গ্রেফতারে অভিযানও চালানো হয়। কিন্তু ময়না তদন্তের রিপোর্টে আত্মহত্যা কথাটি আসায় সব কিছু এলোমেলো হয়ে গেছে। তিনি আসামীদের পালিয়ে থাকার বিষয়টি সত্য বলে জানান।

শৈলকুপায় ভ্রাম্যমান আদালত কতৃক অবৈধ বালু উত্তোলন বন্ধ, সরঞ্জাম জব্দ ও ৩জনকে কারাদন্ড প্রদাণ

ঝিনাইদহ সংবাদদাতাঃ

ঝিনাইদহের শৈলকুপায় অবৈধ বালু উত্তোলন বন্ধ, সরঞ্জাম জব্দ ও ৩ বালু ব্যবসায়ীকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। উপজেলার বড় বোয়ালিয়া ব্রীজের সন্নিকটে কালী নদীর তলদেশ হতে অবৈধভাবে বালু উত্তোলনের সময় বালুমহাল ও মাটি ব্যবস্হাপনা আইন-২০১০ অনুসারে ২টি ড্রেজার মেশিনসহ সরঞ্জাম জব্দ ও সংশ্লিষ্ট ৩ বালু ব্যবসায়ীকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদাণ করা হয়েছে। রোববার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা শেষে শৈলকুপার সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস,এম মুনীম লিংকন জানান, অবৈধভাবে বালু উত্তোলন কাজে জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত তিন ব্যক্তির প্রত্যেককে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। এসময় দুইটি ড্রেজার মেশিন, পাইপ, পাম্প ও টিউবওয়েল জব্দ করা হয়।

ঝিনাইদহে ইনোভেটিভ কর্মসূচি ‘‘শিখি করি খাই’’ এর আওতায় শিক্ষা সহায়ক বৃত্তি প্রদান

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ

ঝিনাইদহে কৃষি প্রশিক্ষন ইনিস্টিটিউট এর অডিটরিয়মে শনিবার ইনোভেটিভ কর্মসূচি ‘‘শিখি করি খাই’’ এর আওতায় শিক্ষা সহায়ক বৃত্তি প্রদান অনুষ্ঠানের মাধ্যমে ১০৪ জন ছাত্র-ছাত্রীদের মধ্যে ৫০০ টাকা করে শিক্ষা সহায়তা হিসাবে আথির্ক সাহায্য প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিশিষ্ঠ কৃষিবিদ মোঃ মোবারক আলী, পরিচালক প্রশিক্ষন উইং, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, ঢাকা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কৃষিবিদ এস.এম হাছেন আলী, অধ্যক্ষ, এ.টি.আই, ঈশ্বরদী, পাবনা। আরও উপস্থিত ছিলেন কৃষিবিদ আব্দুল কাদের, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) এ.টি.আই, ঝিনাইদহ। এছারাও  উপস্থিত ছিলেন সকল কৃষিবিদ, শিক্ষার্থীসহ সকল শ্রেণীর কর্মচারী বৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ‘‘শিখি করি খাই’’ এর অর্থই হল হাতে কলমে শিক্ষার মধ্য দিয়েই সকল শিক্ষার্থীই বোঝা এবং জানার মধ্য দিয়েই নিজেদের ভবিশ্যত ও একজন কৃষিবিদ হিসাবে গড়ে উঠবে এবং এদের সাফল্যেই কৃষি সমাজে নতুন নতুন উদ্ভাবন ঘটবে। ঝিনাইদহের এই ‘‘শিখি করি খাই’’ এর মডেল হিসাবে বাংলাদেশে ১৫টি এ.টি.আই আওতায় নিয়েছে। যাহার প্রথম প্রসংশার দ্বাবীদার ঝিনাইদহের কৃষি ইনিস্টিটিউট। এইবার প্রথম, সকল শিক্ষার্থীর হাতে কলমে কাজ করায় কৃষি ইনিস্টিটিউটের মাঠের কিটনাশক মুক্ত শাক-স্ববজী, ফল-মূল বিক্রি করে অর্থের কিছু অংশ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক বৃত্তি প্রদান করতে পারাই শিক্ষার্থীদের মধ্যে আনন্দ ও কাজের অনু-প্রেরনা যোগাবে।তিনি আরো বলেন ১৬ টি এ টি আই এর আমি অভিভাবক এর মধ্যে ঝিনাইদহের কৃষি প্রশিক্ষন ইনিস্টিটিউট হাতে কলমে কাজ করে নজির স্থাপন করেছে এর সকল কৃষিবিদ ও  শিক্ষার্থীসহ সর্ব শ্রেণীর কর্মকত্রা কর্মচারী বৃন্দ অভিন্দন জানান। অনুষ্ঠান শেষে তিনি সবাইকে নিয়ে মাঠ পরিদর্শন করেন ।


গাইবান্ধায় ব্রহ্মপুত্রের পানি বিপৎসীমার ১৪ সে.মি. উপরে নতুন নতুন এলাকা প্লাবিত

নারীদের ঘর কন্যার কাজে রেখে ভিশন-২০২১ বাস্তবায়ন সম্ভব নয় : সচিব মরতুজা আহমদ


আরো পড়ুন...

হোটেলে যাবে, চল রাত কাটাই: নৈশবধু হোটেলে যাবে, চল রাত কাটাই: নৈশবধু
রাষ্ট্রপতির সহকারী প্রেস সচিব হলেন মৌলভীবাজার জেলা তথ্য কর্মকর্তা রাষ্ট্রপতির সহকারী প্রেস সচিব হলেন মৌলভীবাজার জেলা তথ্য কর্মকর্তা
রাজশাহীর দুই মিল থেকে ৫ হাজার বস্তা চাল আটক রাজশাহীর দুই মিল থেকে ৫ হাজার বস্তা চাল আটক
লালপুরে চাল মজুদের অপরাধে ব্যবসায়ীর এক বছরের কারাদন্ড :  একশ মে.টন চাল জব্দ লালপুরে চাল মজুদের অপরাধে ব্যবসায়ীর এক বছরের কারাদন্ড : একশ মে.টন চাল জব্দ
মন্ত্রীর বক্তব্যে কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ সোহরাব উদ্দিনের বিবৃতি মন্ত্রীর বক্তব্যে কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ সোহরাব উদ্দিনের বিবৃতি
কমলগঞ্জে প্রবাসীর বাড়ীতে হামলা মহিলাসহ আহত-৫ কমলগঞ্জে প্রবাসীর বাড়ীতে হামলা মহিলাসহ আহত-৫
কুষ্টিয়ায় ধান ও চালের বাজার নিয়ন্ত্রনে আনতে অভিযান আরো জোরদার হচ্ছে কুষ্টিয়ায় ধান ও চালের বাজার নিয়ন্ত্রনে আনতে অভিযান আরো জোরদার হচ্ছে
মালয়েশিয়ায় গণ-আদালতে সু চি ও সেনাপ্রধানের বিচার শুরু মালয়েশিয়ায় গণ-আদালতে সু চি ও সেনাপ্রধানের বিচার শুরু
মিয়ানমার ভীত নয়, অভিযান চলবে : সুচি মিয়ানমার ভীত নয়, অভিযান চলবে : সুচি
চাল ব্যবসায়ীদের সঙ্গে তিন মন্ত্রণালয় বৈঠক শুরু চাল ব্যবসায়ীদের সঙ্গে তিন মন্ত্রণালয় বৈঠক শুরু

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
হোটেলে যাবে, চল রাত কাটাই: নৈশবধু
রাষ্ট্রপতির সহকারী প্রেস সচিব হলেন মৌলভীবাজার জেলা তথ্য কর্মকর্তা
রাজশাহীর দুই মিল থেকে ৫ হাজার বস্তা চাল আটক
লালপুরে চাল মজুদের অপরাধে ব্যবসায়ীর এক বছরের কারাদন্ড : একশ মে.টন চাল জব্দ
মন্ত্রীর বক্তব্যে কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ সোহরাব উদ্দিনের বিবৃতি
কমলগঞ্জে প্রবাসীর বাড়ীতে হামলা মহিলাসহ আহত-৫
কুষ্টিয়ায় ধান ও চালের বাজার নিয়ন্ত্রনে আনতে অভিযান আরো জোরদার হচ্ছে
মালয়েশিয়ায় গণ-আদালতে সু চি ও সেনাপ্রধানের বিচার শুরু
মিয়ানমার ভীত নয়, অভিযান চলবে : সুচি
চাল ব্যবসায়ীদের সঙ্গে তিন মন্ত্রণালয় বৈঠক শুরু
বৌদ্ধ ধর্ম ত্যাগ করে তরুণীর ইসলাম গ্রহণ, অতপর মুসলিম যুবককে বিয়ে, সারাদেশে উত্তেজনা
মেয়রের মেয়েকে অপহরণ, অস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার
রোহিঙ্গা সংকটে বাংলাদেশের পাশে থাকবে যুক্তরাষ্ট্র : হাসিনাকে ট্রাম্প
হরিণাকুণ্ডুতে কৃষি অফিসের উদ্যোগে জিকে সেচ খালের পাড়ে দুই হাজার তাল ও খেজুর বৃক্ষ রোপন
রাখাইনে এখন যা হচ্ছে
রাবিতে ‘আপত্তিকর’ অবস্থায় প্রেমিক যুগল আটক
লোহাগাড়ায় হানিফ ও পিকআপ গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ : আহত ২
হাসিনার আমন্ত্রণে বাংলাদেশ সফরের আশা প্রকাশ ট্রাম্পের
গাইবান্ধায় আইনজীবিদের মানববন্ধন
নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত