ঢাকা, শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪
Bijoynews24.com
প্রথম পাতা » Slider » কুষ্টিয়ার ফল ব্যবসায়ী হত্যা : ঘাতক টিপুকে ধরতে মাঠে নেমেছে পুলিশ
বৃহস্পতিবার ● ২২ জুন ২০১৭
Email this News Print Friendly Version

কুষ্টিয়ার ফল ব্যবসায়ী হত্যা : ঘাতক টিপুকে ধরতে মাঠে নেমেছে পুলিশ

---Bijoynews : কুষ্টিয়া শহরের চৌড়হাস মোড়ের ফল ব্যবসায়ী রবিউল ইসলাম (২৫) এর জবাইকৃত মরদেহ উদ্ধারের পর এ ঘটনায় জড়িত ঘাতক আপন খালাতো ভাই নুর আলম(৩০) কে ওই দিনই আটক করেছে পুলিশ। এই হত্যাকান্ডের সাথে জড়িত আরেক ঘাতক টিপুকে খুজছে পুলিশ । এ ঘটনায় আরো কেউ জরিত আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। তবে নিহতের পরিবারের দাবি এ হত্যাকান্ডের মূল হোতা নিহতের আপন খালাত ভাই নূর আলম । এদিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ময়না তদন্ত শেষে রবিউলের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হলে গতকাল রাতেই চৌড়হাস গোরস্থানে লাশের দাফন সম্পন্ন হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ফল ব্যবসায়ী রবিউল কে পরিকল্পিত ভাবে জবাই করে লাশ দোকানের পিছনে একটি ড্রামে রেখে বালু ফেলে চাপা দিয়ে লাশ গুমের চেষ্টা চালায় হত্যাকারীরা। এর আগে গতকাল মঙ্গলবার সকালে চৌড়হাস ভাড়া বাসা থেকে ফলের দোকানদার রবিউল দোকান খুলতে আসে। এসময় ওৎ পেতে থাকা পাশের ফলের দোকানদার আপন খালাতো ভাই নুর আলম পুর্ব শত্রুতার জের ধরে রবিউল দোকান খুলতে গেলে তাকে পিছন থেকে হাতুড়ি দিয়ে মাথায় সজোরে আঘাত করে। আঘাতে সে মাটিতে লুটিয়ে পরে জ্ঞান হারিয়ে পরে। এ সময় ঘাতক নুর আলম ও টিপু তার গলাই ধারালো অস্ত্র দিয়ে জবাই করে মৃত্যু নিশ্চিত করে। একপর্যায়ে দোকানে থাকা প্লাষ্টিকের ড্রামের মধ্যে হাত পা বেধে নিহত রবিউলের লাশ রেখে দিয়ে তার ওপরে সিমেন্ট ও বালি চাপা দিয়ে দোকানের পেছনে লুকিয়ে রাখে ঘাতকরা। পরে দোকানের আশেপাশে রক্তের ছাপ দেখে স্থানীয় দোকানদারের মধ্যে কানা ঘুষা শুরু হয়, এই সংবাদ জানতে পারে কুষ্টিয়া মডেল থানার পুলিশ। পরে পুলিশ ও র‍্যাবের ঊর্ধতন কর্মকর্তারা ঘটনা স্থলে পৌছে দোকানের পিছন থেকে ড্রামে নিহত রবিউলের লাশ উদ্ধার করে। নিহত রবিউল ইসলামের বাড়ি মাদারিপুর জেলার টেকেরহাট উপজেলার শংকরদি গ্রামে। সে ওই গ্রামের মৃত আব্দুল ছাত্তারের ছেলে। নিহত রবিউল ও তার খালাতো ভাই ঘাতক নুর আলম দুজনেই দীর্ঘদিন ধরে চৌড়হাস মামার বাড়িতে থেকে চৌড়হাস মোড়ে দুইটি ফলের দোকান ভাড়া নিয়ে ব্যাবসা করে আসছিল। ব্যবসায়ী দন্দের কারনেই এই হত্যা কান্ড ঘটায় বলে দাবি নিহতের পরিবারের।
নিহত রবিউলের ভাই রেজাউল জানান, নিহত রবিউল ঘটনার দিন সকালে সাড়ে ৭ টার দিকে বাড়ী থেকে দোকান খোলার উদ্দ্যেশে বেড়িয়ে যায়। পরে তার ফোনে কল দিলে রিং বাজলেও কেউ রিসিভ করেনা। সকাল ১০টায় দোকানে ভাইকে খুজতে গেলে না পেয়ে আত্মীয় স্বজন বাড়ী, হাসপাতাল থানাসহ বিভিন্ন জায়গায় খোজাখুজি করেও কোথাও পাওয়া যায়নি। পরে বেলা দেড় টার দিকে আমার মামা নুর হোসেন মোবাইল ফোনে আমাকে জানায় রবিউল কে পাওয়া গেছে। কারা যেন হত্যা করেছে রবিউলকে। আমার ভাইয়ের হত্যা কাণ্ডের সাথে জড়িত রয়েছে আমার মামা নুর হোসেনের জামাই টিপু (৪০)। আমি থানা হাজতে ঘাতক নুর আলমের সাথে কথা বললে সে জানায়, আমি ও টিপু এই হত্যা করেছি। টিপু নিহত রবিউলকে ধরে রাখে ও আমি জবাই করি। পরে নিহত রবিউলের লাশ দোকানের মধ্যে টেনে নিয়ে যায়। টিপু হাত পা বেধে দেই তারপর দুইজন মিলে লাশ ড্রামের মধ্যে রেখে বালি ও সিমেন্ট দিয়ে আটকে রাখি। নিহত রবিউলের কারণেই মামার ফলের দোকানের ব্যাবসার সমস্যা হচ্ছিলো তাই এই হত্যা করেছি। পরে টিপু আনারস কিনতে যাওয়ার কথা বলে পালিয়েছে।
হাটশ হরিপুরের বনী আক্তারের সাথে ২ বছর আগে নিহত রবিউলের বিয়ে হয়। তার রয়েছে ১ বছরের একটি ছেলে সন্তান। রবিউলের স্ত্রী বনী আক্তার একমাত্র শিশু ছেলে কোলে নিয়ে কান্নারত অবস্থায় জানান, আমার স্বামীকে যারা হত্যা করেছে তাদের ফাসি চাই।c


২০৪১ সালে মাথাপিছু আয় হবে ১২০০০ ইউএস ডলার

জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা -২০১৭ ও বৈষম্যনীতি নিয়ে কিছু কথা


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
১৮ সালের প্রথম সপ্তাহে ইবি’র সর্ববৃহৎ সমাবর্তন
রোহিঙ্গা ক্যাম্পে সেনাপ্রধান
হরিণাকুন্ডুতে রহিঙ্গা হত্যার প্রতিবাদে মানব বন্ধন পালিত
৩ বছর ভারতে আটক থাকার পর দেশে ফিরেছে দুই কিশোর
রোহিঙ্গা মুসলিমদের বর্বরোচিত নির্যাতন হত্যার প্রতিবাদ : গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির মানববন্ধন
বগুড়ায় জেলা বিএনপির সভাপতি কারাগারে, প্রতিবাদে শনিবার হরতাল
ব্যর্থ প্রেমের শোকেই মুসলিম নির্যাতন সু চি’র!
প্রেমের ফাঁদে যুবক খুন
সেই ভিখারি মায়ের স্কুলশিক্ষিকা কন্যা যা বললেন!
মালয়েশিয়ায় গণ-আদালতে মিয়ানমারের বিরুদ্ধে রাষ্ট্রীয় সন্ত্রাসের অভিযোগ
কুষ্টিয়ার মিরপুরে কালুগাড়ায় বাস উল্টে আহত-১০
মন্ত্রীদের দেয়া কথা রাখেননি মিল মালিকরা : কুষ্টিয়ার বাজারে এখনো সব ধরনের চাল সেই আগের দরেই বিক্রি হচ্ছে
চুক্তিতে কিশোরী বিয়ে করতে আসা ৮ লম্পট ‘আরব শেখ’ গ্রেফতার
মিশরের ভারপ্রাপ্ত রাষ্ট্রদূতের সঙ্গে ইবি ভিসির সৌজন্য সাক্ষাৎ
রোহিঙ্গা ইস্যুতে রশির ওপর দিয়ে হাঁটছে ভারত
রোহিঙ্গাদের ত্রাণবাহী ট্রাক খাদে, নিহত ৯
বাংলাদেশের সকল মন্ত্রী এবং সাংসদদের মোবাইল নাম্বার
আরবদের হটিয়ে যেভাবে ইসরায়েল রাষ্ট্রের জন্ম হয়েছিল
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে কুষ্টিয়ার বাঁশগ্রাম আলাউদ্দিন আহমেদ ডিগ্রি কলেজে মাদক বিরোধী আলোচনা সভা
বগুড়ায় সাংবাদিক ইউনিয়নের মানববন্ধন, মিয়ানমারে গণহত্যার প্রতিবাদ